টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ১০ স্টিম পাওয়ার আপ || ১৬ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আমি প্রথমে অন্তরের গভীর থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে৷ টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতাকে সামনে কেন্দ্র করে অনেকেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আমিও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে প্রতিযোগিতা অংশগ্রহণ করলাম।। আমি সব সময় চেষ্টা করি পাওয়ার আপ করার এবং পাওয়ার আপের গুরুত্ব আমাদের সকলেরই জানা রয়েছে৷ যদি আমরা পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যেতে পারি তাহলে সব সময়ই আমরা আমাদের অ্যাকাউন্ট সক্ষমতা অনেকটাই বৃদ্ধি করে ফেলতে পারবো। আমি আমার আর ৭,০০০ এসপি এর টার্গেটকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি৷ চেষ্টা করবো ডিসেম্বরের মধ্যে আমার এই টার্গেটটি পূরণ করার।



IMG-20240114-WA0025.jpg

ইলাস্ট্রেটর ২০২২ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240526_082237_Chrome.jpg

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240526_082245_Chrome.jpg

তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।



সর্বশেষ ধাপ


Screenshot_20240526_082258_Chrome.jpg

এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিপাওয়ার আপ
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ২৭.০৫.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের অনু কবিতা। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা।তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

1713711349806.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

সুন্দর একটি পাওয়ার আপ করলেন আপনি দেখে ভালো লাগলো। আমরা সবাই চেষ্টা করি প্রতি সপ্তাহে কম বেশি পাওয়ার আপ করার। যত বেশি পাওয়ার আপ হবে তত বেশি অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। দীর্ঘমেয়াদী কাজ করতে পাওয়ার আপের বিকল্প নেই। আপনি খুব সুন্দর একটি টার্গেট ঠিক করে এগিয়ে যাচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

একেবারে ঠিক বলেছেন৷ পাওয়ার আপ সব সময় গুরুত্বপূর্ণ।

 last month 

পাওয়ার আপ করা আমাদের প্রত্যেক ইউজারের জন্য অনেক বেশি গুরুত্বপূর্ণ যেটা আমরা সকলেই জানি। পাওয়ার আপ আমাদের একাউন্ট এবং কাজের গতি বজায় রাখার জন্য কতটা গুরুত্বপূর্ণ। আপনি লক্ষ্য স্থির করেছেন 7000 স্টিম পাওয়ার আপ করা। আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনার জন্য শুভেচ্ছা এবং শুভকামনা রইল ভাইয়া আপনি যেন আপনার লক্ষ্যে সঠিকভাবে পৌঁছাতে পারেন।

 last month 

অনেক ধন্যবাদ সবসময় এরকম শুভকামনা দিয়ে যাওয়ার জন্য।

 last month 

১৬ তম সপ্তাহে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির ধারাবাহিকতা ধরে রেখেছেন। এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last month 

চেষ্টা করব সব সময় পাওয়ার আপ করার৷ আপনার মন্তব্য পড়ে অনেকটাই খুশি হলাম।

 last month 

প্রথমে আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই, পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট করেছেন দেখে অনেক অনেক ভালো লাগলো আমার। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত বেশি সুযোগ-সুবিধা সৃষ্টি হবে এখানে।

 last month 

খুব সুন্দর একটি মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last month 

১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। এই কমিউনিটিতে আমাদের টিকে থাকতে হলে এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাওয়া উচিত। যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

একেবারে ঠিক বলেছেন৷ প্রতিনিয়ত পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

 last month 

৭০০০ এসপির টার্গেট কে সামনে রেখে আপনি কিন্তু অনেক দূর এগিয়ে এসেছেন। আশা করা যায় এমন করে পাওয়ার আপ করলে আপনি বেশ তাড়াতাড়ি আপনার জায়গায় পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

চেষ্টা করবো অতি তাড়াতাড়ি টার্গেটে পৌঁছে যাওয়ার।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে প্রতিনিয়ত সাপোর্ট করে যাওয়ার জন্য।

 last month 

আমাদের সকলের এভাবে পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন। আমি পাহাড়বৃদ্ধিমূলক পোস্টগুলো দেখতে পছন্দ করি এবং এতে নিজের খুব উৎসাহ আসে। পাওয়ার বৃদ্ধি করলে নিজের জন্য ভালো হয়। অনেক অনেক ভালো লাগলো ভাইয়া আপনার পাওয়ার বৃদ্ধি করতে দেখে।

 last month 

এত সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন দেখে খুব খুশি হলাম।

 last month 

প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করেন এজন্য অনেক বেশি ভালো লাগে। প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করার খুব প্রয়োজন। দীর্ঘ সময় কাজ করার জন্য এটি খুবই প্রয়োজন। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল। ‌

 last month 

সব সময় আপনাদের অনুপ্রেরণা পেতে অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57440.82
ETH 3108.89
USDT 1.00
SBD 2.42