টার্গেট ডিসেম্বর সিজন-৩ || ১০ স্টিম পাওয়ার আপ || ৭ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


2023-10-08-22-21-49-022.jpg

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম একদম ভিন্ন ধরনের ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার পাওয়ার আপের পোস্ট৷ আমি ও সবার মত পাওয়ার আপ করতে অনেক বেশি পরিমাণে পছন্দ করি। কারণ পাওয়ার আপের অনেক উপকারিতা রয়েছে৷ তাই আমি আজকে পাওয়ার আপের এই পোস্টটি শেয়ার করব৷ আমার টার্গেট হলো আমি ডিসেম্বরের মধ্যেই আমার ৬০০০ এসপি এর টার্গেট পূরণ করব।

ধাপ -১

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।

Screenshot_20231119-134418_Chrome.jpg

ধাপ -২

  • তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।

Screenshot_20231119-134430_Chrome.jpg

ধাপ -৩

  • এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।

Screenshot_20231119-134443_Chrome.jpg

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুবই ভালো লাগলো।
এই সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো এক ধাপ এগিয়ে গেলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অনেক ধন্যবাদ অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 8 months ago (edited)

পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন। আমি আশা করি এটা আজকের ডিসেম্বর সিজন থ্রিতে আপনার ৬০০০ এসপি পূরণ হবে। আজকে আপনি ১০ স্টিম পাওয়ার আপ করে একধাপ এগিয়ে গেলেন ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

Posted using SteemPro Mobile

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।
অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 8 months ago 

১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবি ভালো লেগেছে। এভাবেই আপনি শক্তিশালী হচ্ছেন।নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করা গুরুত্বপূর্ণ। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

শুনে খুব ভালো লাগলো।
আপনার এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা।

 8 months ago 

নিজের লক্ষ্য অর্জনের জন্য আপনি পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন। পাওয়ার বৃদ্ধি মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। পাওয়ার বৃদ্ধি আমারও অনেক পছন্দের। আপনার জন্য শুভকামনা রইল এভাবে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে আপনার লক্ষ্যে। পৌঁছাতে বেশি সময় লাগবে না।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনিও পাওয়ার বৃদ্ধি করতে পছন্দ করেন শুনে ভালো লাগলো৷

 8 months ago 

বাহ্ দারুন তো আপনি তো দেখছি প্রথম টার্গেট পূরন করে আবার আরও একটি নতুন টার্গেট নিয়েছেন। আর ডিসেম্বরের মধ্যে ৬০০০ পাওয়ার অর্জন করা আপনার জন্য কঠিন হবে বলে আমার মনে হয় না। শুভ কামনা রইল আপনার জন্য।

 8 months ago 

চেষ্টা করছি নতুন নতুন টার্গেট নেওয়ার জন্য। দোয়া করবেন।

 8 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনি সুন্দর একটি উদ্বেগ নিয়েছেন। আমি আপনার উদ্বেগকে সাধুবাদ জানাই। প্রতিটা মানুষের যেমন কোন জায়গায় টিকে থাকতে হলে অনেক টাকা পয়সা অর্থের প্রয়োজন হয় তেমনি এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার আপের এর গুরুত্ব অপরিসীম। আমরা পাওয়ার আপ কে ভালবাসি।

 8 months ago 

বাহ!। ভালো লাগলো। সুন্দর একটি মন্তব্য করেছেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

সবসময় এর মুল্যবান সাপোর্ট আমি অনেক ভালোবাসি৷

 8 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতার অর্জন। ছোট ছোট পাওয়ার বৃদ্ধি একসময় অনেক বড় আকার ধারণ করে। আপনি জন্য আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন সেই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আমি আপনার এই মুল্যবান মন্তব্য পড়ে অনেক খুশি হয়েছি।

 8 months ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করা। আর নিজের অবস্থান শক্ত করার অন্যতম বড় মাধ্যম হচ্ছে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করা। প্রতি সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের অবস্থানটা অনেকটাই শক্ত করে নিয়েছেন এবং ভবিষ্যতেও আরো বেশি শক্ত করবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62