টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ১০ স্টিম পাওয়ার আপ || ১৫তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আমি প্রথমে অন্তরের গভীর থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে৷ টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতাকে সামনে কেন্দ্র করে অনেকেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আমিও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে প্রতিযোগিতা অংশগ্রহণ করলাম।। আমি সব সময় চেষ্টা করি পাওয়ার আপ করার এবং পাওয়ার আপের গুরুত্ব আমাদের সকলেরই জানা রয়েছে৷ যদি আমরা পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যেতে পারি তাহলে সব সময়ই আমরা আমাদের অ্যাকাউন্ট সক্ষমতা অনেকটাই বৃদ্ধি করে ফেলতে পারবো। আমি আমার আর ৭,০০০ এসপি এর টার্গেটকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি৷ চেষ্টা করবো ডিসেম্বরের মধ্যে আমার এই টার্গেটটি পূরণ করার।



IMG-20240114-WA0025.jpg

ইলাস্ট্রেটর ২০২২ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240520_144812_Chrome.jpg

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240520_144818_Chrome.jpg

তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।



সর্বশেষ ধাপ


Screenshot_20240520_144829_Chrome.jpg

এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিপাওয়ার আপ
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ২১.০৫.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের অনু কবিতা। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা।তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

1713711349806.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

মতো বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন।আপনি এ সপ্তাহে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আরো একধাপ এগিয়ে গেলেন।
শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।
শুভ কামনা রইল।

 last month 

অনেক ভালো লাগলো আপনার মন্তব্যটি পড়ে। অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

নিজের ক্ষমতা বৃদ্ধি করতে আজকে ১৫ স্টিম পাওয়ার আপ করলেন। এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতা অর্জনের পথে এগিয়ে গেলেন, আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

অনেক ধন্যবাদ জানাই এরকম সুন্দর ও মূল্যবান একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে নিজেকে মেলে ধরতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি নির্ধারিত সময়ের মধ্যে ৭০০০ স্টিম পাওয়ার পূর্ণ করতে পারবেন। আপনার জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

 last month 

খুবই সুন্দর একটি কথা লিখেছেন৷ পাওয়ার আপ ছাড়া কখনো সামনে এগিয়ে যাওয়া যায় না।

 2 months ago 

ধারাবাহিকতার সাথে আপনি পাওয়ার আপ করেই চলেছেন নিজের সক্ষমতার সাথে সাথে নিজ একাউন্টের সক্ষমতার বৃদ্ধি করার লক্ষ্যে আপনি পাওয়ার আপ করেছেন। এভাবে ধারাক ভাবে পাওয়ার আপ চালু থাকলে খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন ইনশাআল্লাহ।

 last month 

অনেক ধন্যবাদ এরকম সুন্দর ও মূল্যবান একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 last month 

সু স্বাগতম ভাই।

 2 months ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যে কাজটি আমরা সবাই ধারাবাহিকভাবে করার চেষ্টা করছি। আজকে আপনার পাওয়ার বৃদ্ধি দেখে ভালো লাগলো। আসলে নিজের সক্ষমতা বৃদ্ধি করতে হলে ধারাবাহিকভাবে পাওয়ার বৃদ্ধি করতে হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

চেষ্টা করব সব সময় পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার।

 2 months ago 

এভাবে প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধি করলে আপনি আপনার লক্ষ্য হয়ে খুব সুন্দর ভাবে পৌঁছে যাবেন। আমার অনেক ভালো লাগলো আপনার সবার বৃদ্ধি করা পোস্ট দেখে। দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার এর বিকল্প নেই। এভাবে এগিয়ে যান ভাই শুভকামনা রইল।

 last month 

একেবারে ঠিক বলেছেন ৷ পাওয়ার আপের কোন বিকল্প নেই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার প্রতি ভালোবাসা সবসময় আমাকে এইভাবে সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য।

 2 months ago 

প্রতিনিয়ত পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টের ভ্যালু বৃদ্ধি করছেন দেখে খুবই ভালো লাগলো। আমি নিজেও কিন্তু পাওয়ার বৃদ্ধি করতে খুবই পছন্দ করি। আসলে আমরা আমার ছোট এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করতে করতে অনেক বড় অ্যামাউন্টে পরিণত হয়। যেটা আমাদের দীর্ঘমেয়াদী কাজ করতে সাহায্য করে।

 last month 

সব সময় মন্তব্য করে অনুপ্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ।

 2 months ago 

সবাই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে পাওয়ার আপ করে যাচ্ছে আপনিও আপনার একাউন্টের ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করে ফেলেছেন। তবে আপনি এইবারের লক্ষ্য স্থির করেছেন 7000 স্টিম পাওয়ার আপ করা। আপনার জন্য শুভকামনা জ্ঞাপন করছি যেন আপনি আপনার লক্ষ্যে ধারাবাহিকতা বজায় রেখে সুন্দরভাবে পৌঁছাতে পারেন।

 last month 

এত সুন্দর একটি মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.030
BTC 56456.73
ETH 2990.61
USDT 1.00
SBD 2.13