টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ১০ স্টিম পাওয়ার আপ || ১৪ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আমি প্রথমে অন্তরের গভীর থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে৷ টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতাকে সামনে কেন্দ্র করে অনেকেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আমিও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে প্রতিযোগিতা অংশগ্রহণ করলাম।। আমি সব সময় চেষ্টা করি পাওয়ার আপ করার এবং পাওয়ার আপের গুরুত্ব আমাদের সকলেরই জানা রয়েছে৷ যদি আমরা পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যেতে পারি তাহলে সব সময়ই আমরা আমাদের অ্যাকাউন্ট সক্ষমতা অনেকটাই বৃদ্ধি করে ফেলতে পারবো। আমি আমার আর ৯,০০০ এসপি এর টার্গেটকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি৷ চেষ্টা করবো ডিসেম্বরের মধ্যে আমার এই টার্গেটটি পূরণ করার।



IMG-20240114-WA0025.jpg

ইলাস্ট্রেটর ২০২২ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240624_155928_Chrome.jpg

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240624_155937_Chrome.jpg

তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।



সর্বশেষ ধাপ


Screenshot_20240624_155946_Chrome.jpg

এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিপাওয়ার আপ
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ২৫.০৬.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের পাওয়ার আপ। আজকে এই পর্যন্ত। বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

1713711349806.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 2 months ago 

আপনি নিয়মিত পাওয়ার আপ করেই চলেছেন। গত সপ্তাহে দেখলাম অনেক বড় একটা পাওয়ার আপ করছেন। চলমান সপ্তাহ ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপের ধারাবাহিকতা নিয়মিত বজায় রাখলে একটা সময় অনেক দূর এগিয়ে যাবেন আপনার জন্য শুভকামনা রইলো।

 2 months ago 

যদি এরকম আরও সুযোগ হয় তাহলে তখনো বড় বড় এমাউন্টের পাওয়ার আপ করার চেষ্টা করব।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভ কামনা এগিয়ে যান।

 2 months ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 months ago 

এভাবে যদি আপনি আপনার সক্ষমতা বৃদ্ধি করতে থাকেন তাহলে খুব সহজে আপনার টার্গেট ৯ হাজার স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এরই মধ্য দিয়ে আপনি ৮১৩০ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

আপনার কাছ থেকে এরকম সুন্দর একটি মন্তব্য পড়তে পেরে খুব খুশি হলাম।

 2 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন এ আপনি ১০স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ করতে পারবেন ততো তাড়াতাড়ি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন।।আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

এত সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনাকে স্বাদু বাদ জানায়।

 2 months ago 

আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন দেখে সত্যি খুব ভালো লেগেছে। এভাবে যদি আপনি সব সময় পাওয়ার আপ করেন, তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। সক্ষমতা বৃদ্ধি করার জন্য এবং নিজের লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। পাওয়ার আপ করতে থাকলেই আমরা নিজেরা এগিয়ে যেতে পারবো। আর অন্যরাও উৎসাহিত হবে। আপনি যেন নিজের কাঙ্খিত লক্ষ্য তাড়াতাড়ি পূরণ করতে পারেন এটাই কামনা করি।

 2 months ago 

সব সময় অনুপ্রেরণা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ। চেষ্টা করব ধীরে ধীরে টার্গেটের দিকে পৌঁছে যাওয়ার।

 2 months ago 

এই প্লাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে আমাদের কে অবশ্যই পাওয়ার আপ করতে হবে। আপনি কিন্তু ভাইয়া তাই করছেন। প্রতি সপ্তাহে ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। আশা করি এমন ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে যাবেন সব সময়।

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।
সব সময় ধারাবাহিকতা বজায় রাখার চেষ্টা করব।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ভালোবাসা অবিরাম আমাকে সবসময় এভাবে সাপোর্ট করার জন্য।

 2 months ago 

আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন, এটা দেখে অনেক বেশি ভালো লেগেছে। আমরা সবাই যদি এরকম ভাবেই পাওয়ার আপ করতে থাকি, তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যটা পূরণ করে ফেলতে পারবো। এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও পাওয়ার আপ অনেক গুরুত্বপূর্ণ। আপনি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নয় হাজার স্টিম পূরণ করার লক্ষ্য এগিয়ে যাচ্ছেন এটা দেখে ভালো লাগলো। ইতিমধ্যে আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। এভাবে এগিয়ে গেলে তাড়াতাড়ি লক্ষ্য টা পূরণ হয়ে যাবে।

 2 months ago 

চেষ্টা করছি সবসময় পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে চলার।

 2 months ago 

পাওয়ার আপ করতে করতে আপনি সিজন-৪ এ ১৪ তম সপ্তাহ পার করে দিলেন। আর ধীরে ধীরে আপনার লক্ষ্যের দিকে এগিয়ে গেলেন। আশা করা যায় ধারাবাহিকতা ধরে রাখলে আপনি আপনার লক্ষ্যে বেশ তাড়াতাড়ি পৌঁছে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 2 months ago 

চেষ্টা করছি ধীরে ধীরে আমার লক্ষ্যের দিকে পৌঁছে যাওয়ার।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45