টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ১০ স্টিম পাওয়ার আপ || ১৬ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আমি প্রথমে অন্তরের গভীর থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে৷ টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতাকে সামনে কেন্দ্র করে অনেকেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আমিও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে প্রতিযোগিতা অংশগ্রহণ করলাম।। আমি সব সময় চেষ্টা করি পাওয়ার আপ করার এবং পাওয়ার আপের গুরুত্ব আমাদের সকলেরই জানা রয়েছে৷ যদি আমরা পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যেতে পারি তাহলে সব সময়ই আমরা আমাদের অ্যাকাউন্ট সক্ষমতা অনেকটাই বৃদ্ধি করে ফেলতে পারবো। আমি আমার আর ৯,০০০ এসপি এর টার্গেটকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি৷ চেষ্টা করবো ডিসেম্বরের মধ্যে আমার এই টার্গেটটি পূরণ করার।



IMG-20240114-WA0025.jpg

ইলাস্ট্রেটর ২০২২ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


Screenshot_20240708_110915_Chrome.jpg

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।



দ্বিতীয় ধাপ


Screenshot_20240708_110923_Chrome.jpg

তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।



সর্বশেষ ধাপ


Screenshot_20240708_110938_Chrome.jpg

এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিপাওয়ার আপ
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ০৯.০৭.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

আজকে এই পর্যন্তই। আশাকরি আপনাদের সবার কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো লাগলে কমেন্টে জানাতে ভুলবেন না। নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। ইনশা আল্লাহ দেখা হবে নতুন একটি পোস্টে।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

1713711349806.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভালোবাসা সবসময় আমাকে এভাবে সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য।

 last month 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন জন্য নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। শুভকামনা রইল।

 last month 

ধন্যবাদ সবসময় সুন্দর সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 last month 

স্টিমিট প্লাটফর্মে দীর্ঘদিন যাবত কাজ করার জন্য পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ। আপনার ১০ স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আমাদের সবার উচিত কিছু কিছু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

খুব বেশি হলাম এত সুন্দর মন্তব্যটি পড়ে।
অসংখ্য ধন্যবাদ।

 last month 

৯ হাজার স্টিম পাওয়ার আপ কে সামনে রেখে এগিয়ে যাচ্ছেন। ধীরে ধীরে নিজ লক্ষ্যের দিকে পৌঁছে যাচ্ছেন।খুব শীঘ্রই লক্ষ্যে পৌঁছে যাবেন এমনটাই আশাকরি। অনেক অভিনন্দন আপনাকে ভাইয়া।

 last month 

অনেক অনেক ধন্যবাদ জানাই এরকম সুন্দর একটি মন্তব্য আমার এই পোস্টে শেয়ার করার জন্য।

 last month 

সুন্দর একটি টার্গেট নিলেন আপনি ডিসেম্বর-৪ কে কেন্দ্র করে। আপনি প্রতি সপ্তাহে ধারাবাহিকতা বজায় রেখে আপনার টার্গেটকে সামনে রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকে ১০স্টিম পাওয়ার আপ করলেন দেখে খুবই ভালো লাগলো। আশা করি আপনি নয় হাজার স্টিম পাওয়ার আপ করতে পারবেন শুভকামনা রইল।

 last month 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে অন্যরকম ভালো লাগে। আজকে আপনি আপনার অ্যামাউন্ট শক্তি বৃদ্ধি করার জন্য দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মের দীর্ঘমেয়াদি কাজ করতে হলে সবার পাওয়ার আপ করা খুব দরকার। তবে আপনার এই বছর টার্গেট হচ্ছে ৯০০০ এসপি পাওয়ার আপ পূর্ণ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে এই কাঙ্ক্ষিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 last month 

আপনার এই সুন্দর মন্তব্যটি পড়ে খুবই খুশি হলাম। অসংখ্য ধন্যবাদ।

 last month 

নিজের শক্তি বৃদ্ধি করতে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যাচ্ছেন। আজকেও আপনি পাওয়ার আপ করলেন, এভাবে এগিয়ে যাবেন শুভকামনা রইল ।

 last month 

অনেক অনেক ধন্যবাদ সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 last month 

আপনি যত বেশি পাওয়ার আপ করবেন তত বেশি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে। পাওয়ার আপ পোস্ট দেখলে আমার কাছে অনেক ভালো লাগে।আপনি পাওয়ার আপের মাধ্যমে খুব শীঘ্রই আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

খুব সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন ।
ধন্যবাদ আপনাকে।

 last month 

স্বাগতম।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59705.02
ETH 2619.44
USDT 1.00
SBD 2.39