টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ১০ স্টিম পাওয়ার আপ || ১০ম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


IMG-20240114-WA0025.jpg

আজকে আমি আপনাদের জন্য নিয়ে আসলাম একদম ভিন্ন ধরনের ভিন্ন ধরনের একটি পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করব আমার পাওয়ার আপের পোস্ট৷ আমি ও সবার মত পাওয়ার আপ করতে অনেক বেশি পরিমাণে পছন্দ করি। কারণ পাওয়ার আপের অনেক উপকারিতা রয়েছে৷ তাই আমি আজকে পাওয়ার আপের এই পোস্টটি শেয়ার করব৷ আমার টার্গেট হলো আমি ডিসেম্বরের মধ্যেই আমার ৭,০০০ এসপি এর টার্গেট পূরণ করব।

ধাপ -১

  • পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।

Screenshot_20240415_111921_Chrome.jpg

ধাপ -২

  • তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।

Screenshot_20240415_111929_Chrome.jpg

ধাপ -৩

  • এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।

Screenshot_20240415_111937_Chrome.jpg

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1000046440.gif

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে অনেক ভালো লাগলো। আপনি আজকে আমাদের মাঝে দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। পাওয়ার বৃদ্ধিমূলক পোস্টগুলো আমার ভালো লাগে এজন্য এখানে পাওয়ার বৃদ্ধির মূল্য অনেক। আর পাওয়ার বৃদ্ধি করলে নিজের সক্ষমতা সক্রিয়তা বৃদ্ধি হয়ে যায়।

 last month 

মূল্যবান মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আপনার এই পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। আমাদের সকলের উচিত এভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।

 last month 

অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য আমার এই পোস্টে শেয়ার করার জন্য৷ এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা।

 last month 

এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদী হবে টিকে থাকার জন্য আমাদের সকলের উপস্থিতি নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা জানতে পেরে খুবই ভালো লাগলো। এরই মধ্য দিয়ে আপনি ৬২১৫ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

একেবারে ঠিক বলেছেন৷ দীর্ঘস্থায়ী কাজ করার লক্ষ্যেই আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছি৷

 last month 

নিজের একাউন্টে সক্ষম থেকে বৃদ্ধি করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন। এই পাওয়ার আপের মধ্য দিয়ে আপনি আরও একটা ধাপ এগিয়ে গেলেন। আর এই ধারাবাহিকতা বজায় রাখলে আপনার টার্গেট খুব সহজে পূর্ণ করতে পারবেন।

 last month 

অনেক অনেক ধন্যবাদ আপনার এই মূল্যবান মন্তব্য আমার এই পোস্টে শেয়ার করার জন্য।

 last month 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তি অর্জন করা যায়। আপনি দশ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া এগিয়ে যান।

 last month 

সবসময় আপনার সুন্দর মন্তব্য শেয়ার করে অনুপ্রেরণা দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ ।

 last month 

সক্ষমতা বৃদ্ধি করার জন্য এমনকি নিজের কাঙ্খিত লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছানোর জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা যদি ধারাবাহিকতা বজায় রেখে প্রতিনিয়ত পাওয়ার আপ করি, তাহলে খুব তাড়াতাড়ি পারব নিজের লক্ষ্যটা পূরণ করতে। আর আপনিও ধারাবাহিকতা বজায় রাখলে আপনার লক্ষ্য শীঘ্রই পূরণ করে নিতে পারবেন। আপনি এভাবে ধীরে ধীরে এগিয়ে যাচ্ছেন দেখে অনেক ভালো লাগলো। আপনি এরকম ভাবে পাওয়ার আপ করলে ডিসেম্বরে রাগে ৭০০০ এসপি পূরণ করে নিতে পারবেন। ইতিমধ্যেই কিন্তু আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন।

 last month 

অনেক অনেক ধন্যবাদ আপনার সব সময় সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

সব সময় আপনার মূল্যবান আমাকে অনেক অনুপ্রাণিত করে। অসংখ্য ধন্যবাদ।

 last month 

এই কমিউনিটিতে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপেল গুরুত্ব অপরিসীম। নিজের অবস্থান অনেক বেশি শক্ত হয় পাওয়ার আপের মাধ্যমে। আপনি প্রতিনিয়তই ধারাবাহিকতা বজায় রেখে অল্প অল্প করে নিজের লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছেন। লক্ষ্য পূরণ করার জন্য পাওয়ার আপ অত্যন্ত গুরুত্বপূর্ণ। আপনি কিন্তু ইতিমধ্যেই ৬২০০ প্লাস স্টিম পূরণ করে ফেলেছেন। আর এভাবে যদি পাওয়ার আপ করতে থাকেন, তাহলে কিন্তু সাত হাজার এসপি শীঘ্রই পূরণ হয়ে যাবে বলে মনে হয়। ধারাবাহিকতা বজায় রাখেন এভাবে।

 last month 

চেষ্টা করছি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধির করার লক্ষ্যে পাওয়ার আপ করে যাওয়ার।

 last month 

এই প্লাটফর্মে টিকে থেকে দীর্ঘমেয়াদি সফলতা অর্জনের মাধ্যমে কাজ করতে হলে অবশ্যই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে।
এ সপ্তাহে আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে খুব ভালো লাগলো শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 last month 

খুব সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66928.57
ETH 3087.39
USDT 1.00
SBD 3.66