টার্গেট ডিসেম্বর সিজন-৪ || ১০ স্টিম পাওয়ার আপ || ১২ তম সপ্তাহের পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আমি প্রথমে অন্তরের গভীর থেকে ধন্যবাদ জানাচ্ছি আমাদের সকলের প্রিয় @rex-sumon ভাইকে৷ টার্গেট ডিসেম্বর সিজন-৪ এর পাওয়ার আপ প্রতিযোগিতাকে সামনে কেন্দ্র করে অনেকেই পাওয়ার আপ করে যাচ্ছেন। আমিও এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে প্রতিযোগিতা অংশগ্রহণ করলাম।। আমি সব সময় চেষ্টা করি পাওয়ার আপ করার এবং পাওয়ার আপের গুরুত্ব আমাদের সকলেরই জানা রয়েছে৷ যদি আমরা পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যেতে পারি তাহলে সব সময়ই আমরা আমাদের অ্যাকাউন্ট সক্ষমতা অনেকটাই বৃদ্ধি করে ফেলতে পারবো। আমি আমার আর ৭,০০০ এসপি এর টার্গেটকে সামনে রেখে এগিয়ে যাচ্ছি৷ চেষ্টা করবো ডিসেম্বরের মধ্যে আমার এই টার্গেটটি পূরণ করার।



IMG-20240114-WA0025.jpg

ইলাস্ট্রেটর ২০২২ দিয়ে তৈরি


পাওয়ার আপ এর ধাপগুলো নিম্নরূপঃ


প্রথম ধাপ


1000059169.jpg

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার ওয়ালেটে প্রবেশ করলাম। তারপর ওয়ালেট এ এক্টিভ কী দিয়ে লগইন করে নেওয়ার পর পাওয়ার অপের অপশনে ক্লিক করলাম।



দ্বিতীয় ধাপ


1000059170.jpg

তারপর অ্যামাউন্ট এর ঘরে ১০ স্টিম অ্যামাউন্ট দিয়ে দিলাম৷ এরপর কনফার্মেশন দিয়ে দিলাম।



সর্বশেষ ধাপ


1000059171.jpg

এবার ওকে তে ক্লিক করে পুরোপুরি কনফার্ম করে পাওয়ার আপ করে নিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিপাওয়ার আপ
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১২.০৬.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের অনু কবিতা। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা।তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

1713711349806.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

১০ স্টিম পাওয়ার আপ করে আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যের দিকে আরো একবার এগিয়ে গিয়েছেন দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনি যদি এভাবে পাওয়ার আপ করতে থাকেন, তাহলে আপনি খুব তাড়াতাড়ি ৭০০০ এসপি পূরণ করতে পারবেন। ইতিমধ্যে কিন্তু আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে পৌঁছে গিয়েছেন। আপনি এভাবে ধারাবাহিকতা বজায় রাখুন আর আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে যেতে থাকুন। দোয়া করি যেন তাড়াতাড়ি লক্ষ্য টা পূরণ হয়ে যায়।

 last month 

চেষ্টা করছি প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজের টার্গেটে পৌঁছে যাওয়ার।

 last month 

আপনি যেভাবে নিজের সক্ষমতা বৃদ্ধি করতেন তাতে খুব সহজে ৭০০০ স্টিম পাওয়ারে পৌঁছে যেতে পারবেন। আর সেই কাজটা আপনি অনেকটাই করে ফেলেছেন তা আপনার পোস্ট দেখেই বুঝতে পারা যাচ্ছে । এরই মধ্য দিয়ে ৬৬৩৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

ধন্যবাদ এরকম একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 last month 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধিগুলো বড় শক্তিতে রূপান্তরিত হয় আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

 last month 

আপনাকে অনেক ধন্যবাদ এরকম একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 last month 

নিজের ক্ষমতা ও শক্তি বৃদ্ধি করার জন্য আপনি ১০ স্টিম পাওয়ার আপ করলেন। এভাবেই আস্তে আস্তে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার শক্তি অর্জন করে যাবেন শুভকামনা রইল।

 last month 

চেষ্টা করছি প্রতিনিয়তই অল্প অল্প পাওয়ার আপ করে সামনের দিকে এগিয়ে যাওয়ার।

 last month 

আজকে আপনি শক্তি অর্জন করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। যদিও সিজন ফোরতে আপনার টার্গেট হচ্ছে সাত হাজার স্টিম পাওয়ার আপ করা। তবে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যের খুব কাছে চলে আসলেন। আশা করি খুব তাড়াতাড়ি এই লক্ষ্যটি পূরণ করতে পারবেন।

 last month 

সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

পাওয়ার আপ এর মাধ্যমে নিজের শক্তি বৃদ্ধি করা হয়। আর আপনি আপনার শক্তি বৃদ্ধি করতে আজকে ১০ স্টিম পাওয়ার আপ করলেন আপনার জন্য শুভকামনা রইল।

 last month 

বেশ অসাধারণ হয়েছে আপনার মন্তব্যটি।

 last month 

আপনি প্রায় সাত হাজারের স্টিমের কাছাকাছি গেলেন। প্রতিনিয়ত এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব দ্রুত দ্বিতীয় ডলফিন অর্জন করবেন। পাওয়ার আপ করলে দীর্ঘমেয়াদী কাজ করতে খুব সুবিধা হবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল যাতে খুব দ্রুতগতি এগিয়ে যেতে পারেন।

 last month 

খুব খুশি হলাম আপনার সুন্দর মন্তব্যটি পড়ে৷
অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য। ।

 last month 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বাড়িয়েছেন। দেখে খুবই ভালো লাগলো। এগিয়ে যান নিজের লক্ষ্যে। শুভ কামনা রইলো।

 last month 

অনেক খুশি হলাম আপনার সুন্দর মন্তব্যটি পড়ে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65133.17
ETH 3480.37
USDT 1.00
SBD 2.52