লাইফস্টাইল || " শখের মোবাইলের জন্য শখের কভার নিলাম "

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।




20240420_100812.jpg


প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে আসলাম। আজকে আপনাদের মাঝে আমি একটি লাইফ স্টাইল পোস্ট শেয়ার করবো। পূর্ববর্তী সময়ে আমি আপনাদের মাঝে অনেক লাইফ স্টাইল পোস্ট শেয়ার করেছিলাম যা আপনাদের অনেক ভালো লেগেছিল৷ তাই আজকে আরো একটি লাইফ স্টাইল এর পোস্ট আপনাদের মাঝে শেয়ার করলাম।

আজকে আবার আপনাদের মাঝে একটি লাইফ স্টাইল পোস্ট নিয়ে চলে আসলাম। আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অনেক ভালো লাগবে। পূর্ববর্তী সময়েও আমি আপনাদের মাঝে অনেক ধরনের লাইফ স্টাইল পোস্ট শেয়ার করেছিলাম যা আপনাদের বেশি অনেক ভালো লেগেছিল। তাই আজকে নতুন আরও একটি লাইফ স্টাইল এর পোস্ট নিয়ে আমি আপনাদের মাঝে হাজির হলাম। আজকের পোস্টটি হলো সেই সম্পর্কে, আপনারা অনেকেই জানেন আমি অনেকদিন আগেই মোবাইল কিনেছিলাম। সেই মোবাইলের জন্য কিছু নতুন কভার কিনলাম। সেই মুহূর্তটি আমি আপনাদের মাঝে শেয়ার করব।


20240420_100808.jpg

20240420_100851.jpg


আমি যে মোবাইল কিনেছিলাম সেই মোবাইলটি আমার অনেক পছন্দ ছিল৷ তাই সেই মোবাইল অর্ডার দিয়ে আমি একেবারে ঢাকা থেকে এনেছিলাম। এরপর এই মোবাইলের যে কভার রয়েছে সে কভার কোন জায়গায় পাচ্ছিলাম না। সেই কভার না পাওয়ার কারণে অনেক জায়গায় ঘুরাঘুরি করলাম । আমাদের এখানকার যে সকল বড় বড় মার্কেটগুলো রয়েছে এবং বড় দোকানগুলো রয়েছে সবগুলোতে ঘুরাঘুরি করার পরেও কোন ধরনের কভার না পাওয়াতে সিদ্ধান্ত নিলাম যে কোন অনলাইনে এর সার্ভিস থেকে কভার অর্ডার দেওয়া দরকার৷

তাই আমাদের সকলের পরিচিত দারাজ থেকে কিছু মোবাইলের কভার দেখতে শুরু করলাম। সেই কভারগুলো দেখতে দেখতে অনেকগুলো কভারই পছন্দ হয়ে গিয়েছিল৷ তবে সেগুলো আমার মোবাইল অনুযায়ী ঠিক ছিল না৷ সেজন্য অনেক খোঁজাখুঁজি করার পর এবং অনেক গবেষণা করার পরে এই মোবাইলের জন্য একটি কভার খুজে পেয়েছিলাম৷ সেই কভারটি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছিল৷ তবে একটু সমস্যা ছিল৷ সেই কভার আসতে অনেক সময় লেগে যাবে৷ সেজন্য সেদিন অর্ডার দিলাম না৷


20240420_100912.jpg

20240420_100949.jpg


এরপর অনেক খোঁজাখুঁজি করার পরে একটি কভার একটু বেশি পছন্দ হয়ে গিয়েছিল৷ তাই সেই শপের সাথে কথা বললাম৷ কথা বলার পরে তারা বলছিল যে এটি অনেক ভালো কভার৷ খুব ভালোভাবেই তারা রিভিউ দিয়েছিল৷ এই কভার ক্র‍য় করা অন্যান্য মানুষের রিভিউও এখানে দেখছিলাম৷ এরপর তাদেরকে বললাম যে আমার আরো একটি কভার এর প্রয়োজন। সেটি একেবারেই সাদা রঙের হতে হবে৷ যাতে করে মোবাইল ভালোভাবে পিছন থেকেও দেখা যায়। তারপর ওনারা আমাকে পছন্দ মতো একটি কভার দেখালেন। সেটি আমার পছন্দ হলো। এরপর রোজার ভিতর এই দুইটি কভার অর্ডার দিয়ে দিলাম।

অর্ডার দেওয়ার পর সেটি চায়না থেকে বের হয়ে গেলো। যখনই চায়না থেকে বের হয়ে বিভিন্ন স্থানে এটি আসতে শুরু করল তখন আমার এখানে দেখাচ্ছিল যে ঈদের আগেই চলে আসবে৷ তবে এয়ারপোর্টে এসে কিছুটা সমস্যার সম্মুখীন হয়েছিল৷ কারণ এয়ারপোর্টে কাস্টমস অফিসাররা একটু বেশি দিন রেখে দিয়েছিলেন৷ যার ফলে ঈদের আগে আর এই কভারগুলো পাওয়া হলো না৷ এর ডেলিভারির তারিখ আরো অনেক পিছিয়ে গেল৷ ঈদের আগে ডেলিভারি হওয়ার তারিখ থেকে ঈদের পরে অনেক দেরিতে ডেলিভারি হওয়ার তারিখ পড়ে গেল।


20240420_101103.jpg

20240420_101110.jpg


ঈদের কিছুদিন পরেই এর ডেলিভার চলে আসলো। তারা কল করে বলল যে নিয়ে যাওয়ার জন্য৷ সেদিন এতটাই ব্যস্ত ছিলাম যে এই কভার আনার জন্য কিছুতেই সময় বের করতে পারছিলাম না । এর ফলে @nevlu123 [নিভলু ভাইয়াকে] কল দিলাম। এরপর তিনি আমার এই কভারগুলো নিয়ে আসলেন। পরদিন আমি এই কভারগুলো আমাদের যে দোকান রয়েছে সেই দোকান থেকে নিয়ে চলে আসলাম । এরপর এর কিছু ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করলাম। এভাবেই আমার নিজের শখের ফোনের জন্য শখের কভার নিয়ে চলে আসলাম।


2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিলাইফ স্টাইল
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ০১.০৫.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের অনু কবিতা। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা।তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240306_081102.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

খুবই ভালো লাগে আপনার সবসময় এর সাপোর্ট পেতে৷ অনেক ধন্যবাদ।

 last month 

দারাজ থেকে ইতোমধ্যে আমি কেনাকাটা করতে গিয়ে বেশ কয়েকবার ধরা খেয়েছিলাম। আমার কাছে এখন দারাজ একটি প্রতারক প্রতিষ্ঠান মনে হয়। আপনি আপনি যে কভার গুলো অর্ডার দিয়েছিলেন সেগুলোর মধ্যে কোন সমস্যা নেই।একদম অরিজিনাল প্রডাক্ট হাতে পেয়েছেন। তবে আমি আমার ডারাজ থেকে কেনাকাটা করা ইচ্ছে উঠে গেছে।

 last month 

আসলে এখানে প্রতারক রয়েছে এবং ভালোও রয়েছে৷ আপনাকে যাচাই করে নিতে হবে।

 last month 

যাক ভালো লাগলো শখের মোবাইলের জন্য শখের কভার অর্ডার করেছো দেখে।আসলে সেদিন আমি নিজেও অনেক ব্যস্ত ছিলাম। তখন আমি এমন জায়গাতে ছিলাম যে সেখান থেকে আসা সম্ভব না। তাই আমি অন্য একজনকে কল দিয়ে পার্সেলটি আনিয়ে আমাদের দোকানে রাখতে বলেছিলাম। যাইহোক সবার সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

অনেক ধন্যবাদ আমার জন্য এত কষ্ট করার জন্য।

 last month 

বর্তমানে প্রত্যেকের ই ভীষণ পছন্দের/ শখের জিনিস হচ্ছে মোবাইল সেট। সেই মোবাইলের কভার আশেপাশে পাওয়া না গেলে যে কি বিরক্ত লাগে, আমি নিজেই এই বিষয় টির ভুক্তভোগী। তবু অবশেষে অনলাইনে দারাজ থেকে নিজের শখের মোবাইল এর কভার মনমতো পেয়েছেন। আমার কাছে ট্রান্সপারেন্ট কভারটির চেয়ে অন্য কভারটিই বেশি ভালো লাগলো। সাথে হুক ও আছে! তবে ট্রান্সপারেন্ট কভার মোবাইলে লাগানো হলে মোবাইলের ব্যাক সাইডটা সুন্দর বোঝা যায়। আশা করি এই দুইটি কভার দিয়ে অনেক দিন নিশ্চিন্ত থাকবেন।

 last month 

খুব সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি৷ আসলে আমার কাছেও পরবর্তীতে ট্রান্সপারেন্ট কভার ব্যতীত অন্য কভারটি অনেক ভালো লেগেছে৷ কারণ এই কভার একেবারেই প্রিমিয়াম এবং এটি এখনই আমার মোবাইলে সংযুক্ত করা রয়েছে।

 last month 

আপনার মোবাইলের কভার দুটো দেখছি অনেক সুন্দর হয়েছে ভাই। যদিও ঈদের আগে কভার টা চলে আসার কথা ছিল তার পরেও কাস্টম অফিসে কিছুটা দিন আটকে রাখার জন্য একটা আসতে অনেক বেশি সময় লেগেছে দেখছি। যাই হোক আপনি প্রথম দিন সময় না পেলেও নেভলু ভাইয়া আপনার কভার দুটো এনে দিয়েছিল এবং পরে সেটি আপনাদের কাছাকাছি দোকান থেকে নিয়ে নিয়েছিলেন জেনে ভালো লাগলো।

 last month 

একেবারে ঠিক বলেছেন। যখন ঈদের পরে ডেটটা পড়ে গেল তখন একেবারে হতাশ হয়ে গেলাম।

 last month 

আসলে ভাই শখের জিনিস বলে কথা। আর শখের জিনিসের পিছনে একটু খরচ করতে ভালো লাগে। আপনি দারাজ থেকে কভার কিনেছেন দেখে বেশ ভালো লাগলো। তবে দারাজ থেকে যা জিনিস কেনা হয় না কেন বেশ ঠকতে হয়। দোকানদাররা বেশি একটা ভালো জিনিস দেয় না। যাই হোক তারপরও আপনার অনুভূতিটা জেনে ভালো লাগলো।

 last month 

আমার মনে হয় আমি কখনোই দারাজ থেকে ঠকিনি।

 last month 

শখের মোবাইলের জন্য কভার কিনেছেন জেনে খুশি হলাম। খুব সুন্দর কভার অর্ডার করেছিলেন। দেখতেও বেশ ভালো লাগলো আমার। তবে আমি কখনো এভাবে কেনাকাটা করিনি। যাই হোক কভারগুলো হাতে পেয়েছেন দেখে খুশি হলাম।

 last month 

আমার এই কভারগুলা আপনারও ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম৷ অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.11
JST 0.030
BTC 67808.48
ETH 3831.14
USDT 1.00
SBD 3.55