"আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা - ৪৩ || 'প্রথম অনলাইন ইনকামের অভিজ্ঞতা'

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


pexels-karolina-grabowska-5902918.jpg

Source

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

সর্বোপরি আমার বাংলা ব্লগে প্রতিনিয়তই কোন না কোন কনটেস্ট লেগেই থাকে। আসলে কনটেস্ট অংশগ্রহণের অনুপ্রেরণা পেয়েছি আমার বড় আপু আর ভাইয়ার কাছ থেকে। তারা সব সময় বিভিন্ন রকম কনটেস্টে অংশগ্রহণ করে এবং প্রায় সময়ই প্রতিযোগিতায় বিভিন্ন স্থান লাভ করে। যার কারণে আমারও ইচ্ছে করত যে আমি কন্টেস্টে অংশগ্রহণ করব। কন্টেস্টে অংশগ্রহণ করতে পেরে সত্যিই খুব ভালো লাগছে আমার কাছে। আজকে আমি আপনাদের মাঝে যে কনটেস্টে অংশগ্রহণ নিয়ে চলে এসেছে সেই কনটেস্ট হল আমার প্রথম অনলাইন ইনকামের অভিজ্ঞতা নিয়ে৷

সব সময়ের মতো এই কনটেস্ট অনেক অসাধারণ হবে বলে আমি আশা করি। আমি আগে কখনো অনলাইন থেকে কোন ইনকাম করিনি এই প্ল্যাটফর্ম থেকেই আমি অনলাইনে ইনকাম করা শুরু করি৷ এই প্লাটফর্ম এ আমি কিছুদিন যাবত কাজ করে আসছি এবং কয়েকদিন আগে আমি আমার বাংলা ব্লগের ভেরিফাইড মেম্বার হয়েছি৷

আমার বাংলা ব্লগে কাজ করার পূর্বে আমি অন্যান্য কমিউনিটি গুলোতে কাজ করতাম। সেই কমিউনিটি গুলো থেকে আমি খুবই ভালো সাপোর্ট পেয়েছি৷ একই সাথে আমার বাংলা ব্লগ থেকেও আমি অনেক ভালোভাবেই সাপোর্ট পেয়ে যাচ্ছি। প্রথমে আমি ভেবেছিলাম আমি অনলাইন থেকে শুধু টাকা ইনকাম করব৷ সেই টাকাগুলো আমি কখনোই উঠাবো না৷

প্রথম প্রথম যখন আমার পোস্টগুলোতে ভোট আসতো তখন আমি খুবই খুশি হয়ে যেতাম। এক ডলার দুই ডলারের ভোট আসলে মনের মধ্যে একটি প্রশান্তি কাজ করতো। তখন আমি এই মনে করেছিলাম এগুলো আমেরিকান ইউএস ডলার হবে৷ তবে এগুলো ইউএস ডলার না হলেও এগুলো হলো স্টিম। পরে এগুলো সম্পর্কে বুঝতে পারলাম। এর দাম সম্পর্কেও জানতে পারলাম।

স্টিমিট প্লাটফর্ম এর মত এত ভালো একটি প্ল্যাটফর্ম আমি আগে কোথাও দেখিনি৷ আমি এ প্লাটফর্ম থেকে ইনকাম করতে পেরে অনেকটাই খুশি এবং সারা জীবন এই প্লাটফর্ম এ কাজ করে যেতে চাই৷ আর আমরা যত বেশি মানুষকে এখানে প্রবেশ করাতে পারবো এবং যত মানুষে এই প্লাটফর্ম এ ভালো ভালো কন্টেন্ট উপহার দিতে পারবে ততই এই প্লাটফর্ম এর রেপ্রটেশন বাড়তে থাকবে এবং অনেকটাই উপরে পৌঁছে যাবে৷

তো ২০২৩ সালে অর্থাৎ এই বছরে রমজানের পূর্বে আমি খুবই ভালো ইনকাম করেছিলাম। সেই ইনকামের টাকা উঠানোর কথা ভাবছিলাম৷ তখন সেই ইনকামের টাকা আমি ঈদুল ফিতরের আগে উঠালাম। এই টাকা দিয়ে আমার বাবাকে তার ঈদের পোশাক গিফট করলাম৷ খুবই ভালো লাগলো যখন এই অনলাইন থেকে ইনকাম করে বাবাকে তার ঈদের গিফট করতে পারলাম।

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণঅভিজ্ঞতা
মডেলএ ১৩
পোস্ট@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

প্রথমেই প্রতিযোগীতায় অংশগ্রহণ এর জন্য আপনাকে ধন্যবাদ। আপনার প্রথম অনলাইন ইনকাম যে স্টিমিট থেকে সেটা জেনে ভাল লাগল।প্রথম ইনকামের টাকা থেকে প্রিয়জন দের গিফট করার মজাই আলাদা। আবারো ধন্যবাদ আপনার প্রথম অনলাইন ইনকামের অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য শুভকামনা জানানোর জন্য।

 last year 

অনলাইন থেকে ইনকাম করার অভিজ্ঞতা একটি অন্যরকম অভিজ্ঞতা। অনলাইন থেকে ইনকাম করলে নিজের কাছে খুব ভালো লাগে। আপনি প্রথম অনলাইনে ইনকামের অভিজ্ঞতা আমাদের মধ্যে শেয়ার করেছেন। জেনে ভালো লাগালো আপনি প্রথম স্টিমিট থেকেই ইনকাম করেছেন।

 last year 

অনলাইন থেকে ইনকামের একটি আলাদা মজা রয়েছে। অনেকেরই ভুল ধারণা থাকে যে অনলাইন থেকে ইনকাম করা যায় না৷

 last year 

সত্যি অনেক মজা। একটু শ্রম দিলেও টাকা পাওয়ার সময় যে আজ আনন্দটা পায় তাতে সবকিছু ভুলে যায়।

 last year 

প্রথমেই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে জানাই আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন। ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনার অনলাইন থেকে প্রথম ইনকাম করার অভিজ্ঞতা। আসলে অনলাইন থেকে ইনকাম করার অভিজ্ঞতা সত্যি বেশ মজার হয়ে থাকে প্রত্যেকটা মানুষের। প্রথম অনলাইনের ইনকামের টাকা দিয়ে প্রিয়জনের দের গিফট করার আনন্দ অনুভূতিটাই আলাদা সত্যি ভাই। আপনি সর্বপ্রথম স্টিম থেকে ইনকাম করেছেন জেনে বেশ ভালো লেগেছে ভাই। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

এমনিতে প্রিয়জনদেরকে গিফট দিতে খুবই ভালো লাগে৷ আর সেই গিফট যদি অনলাইনের টাকা দিয়ে হয় তাহলে তো আর কোনো কথাই নেই৷

 last year 

চমৎকার একটি অনুভূতির পড়তে পারলাম আপনার প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে। খুবই ভালো একটি অনুভূতি শেয়ার করলেন আপনি। আসলেই অনলাইন থেকে ইনকাম করার অনুভূতিটা আমি খুব ভালোভাবেই বুঝতে পেরেছি। অনেক ভালো লাগে যেহেতু আপনি আপনার বাবাকে গিফট দিতে পারছেন। একজন সন্তানের কাছে তার বাবাকে গিফট দেওয়ার আনন্দটা কত বড় সেটা বলার মতই না। যাক অবশেষে আপনি সফল হয়েছেন অনলাইন থেকে ইনকাম করে। অসংখ্য ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই অনুভূতি পড়ার জন্য এবং আপনার সুন্দর মন্তব্য এখানে দেওয়ার জন্য৷

 last year 

এই কমিউনিটিতে কাজ করার পূর্বে আপনি অন্যান্য কাজ করতেন দেখছি। প্রথম প্রথম যখন আমারও পোস্টে ভোট পড়ত তখন আমিও খুব খুশি হয়ে যেতাম। আপনি প্রথম অনলাইন থেকে ইনকামের টাকা দিয়ে আপনার বাবার জন্য ঈদুল ফিতর উপলক্ষে ঈদের পোশাক কিনে দিয়েছিলেন জেনে খুব ভালো লাগলো ।নিশ্চয়ই আপনার বাবাও খুব খুশি হয়েছিল সেটি পেয়ে। শুভকামনা রইল ভাই আপনার জন্য।

 last year (edited)

এইতো কমিউনিটিতে কাজ করার পূর্বে আমি অন্য অনেকগুলো কমিউনিটিতে কাজ করেছি৷

 last year 

আপনার মত অনেক মেম্বার রয়েছে যাদের প্রথম ইনকামের মাধ্যম হলো স্টিমিট। একটি বিষয় জেনে খুবই ভালো লাগলো যে আপনি অনলাইনের প্রথম ইনকাম দিয়ে আপনি আপনার বাবাকে ঈদের পোষাক কিনে দিয়েছেন। ধন্যবাদ।

 last year 

হ্যাঁ ঠিক বলেছেন৷ আবার অনেকে এমন আছে স্টিমিট এ কাজ করে আবার চাকরিও করে থাকেন৷

 last year 

এটা অবশ্যই ভালো লাগার একটা বিষয়, নিজের প্রথম অনলাইন ইনকামের টাকা দিয়ে নিজের বাবাকে কিছু উপহার দেওয়া। যাইহোক আশা করছি এ ধারাবাহিকতা বজায় রাখবি।ধন্যবাদ সবার মাঝে এই বিষয়টি তুলে ধরার জন্য এবং এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39