নাটক রিভিউ || পারবো না ছাড়তে তোকে

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে পারবো না ছাড়তে তোকে। এই নাটকের মধ্যে যে নায়ক ও নায়িকা রয়েছে তাদের নাটক আমার সবসময় ভালো লাগে। তাদের জুটি অনেক সুন্দর হয়ে থাকে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি ও বাংলা ডাবিং করা মুভি অনেক দেখা হতো, অনেক খেলাধুলাও করা হতো তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না৷ তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ


নাটকপারবো না ছাড়তে তোকে
পরিচালকমহিদুল মহিম
অভিনয়ফারহান আহমেদ জোবান, পরশি সহ আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্লাটফর্মইউটিউব
দৈর্ঘ্য১ ঘন্টা ২৬ মিনিট ৪৮ সেকেন্ড
মুক্তির তারিখ০২ মার্চ ২০২৪


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ


Screenshot_20240604_131942_YouTube.jpg

Screenshot_20240604_132000_YouTube.jpg

Screenshot_20240604_132018_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আপনারা হয়তো নাটকের নামটি দেখেই বুঝতে পেরে গিয়েছেন যে নাটকটি কেমন হতে চলেছে। নাটকটি খুবই সুন্দর হয়েছে। যখন নাটকটি প্রথমে শুরু হয় তখন খুবই সুন্দরভাবে নায়ক এখন নায়িকা ভিন্নভাবেই তাদের ইউনিভার্সিটিতে এসেছিল। নায়ককে তার ইউনিভার্সিটির সকলে পছন্দ করত এবং তার সাথে সকলেই কথাবার্তা বলতে চাইতো৷ তার সাথে যে কোন জায়গায় ঘুরতে যাওয়ার জন্য তারা সকলে পাগল ছিল৷ তবে নায়িকা কোনভাবে এই বিষয়গুলোর প্রতি আগ্রহী ছিল না। যখন নায়ক একটি লংরাইডে যাওয়ার কথা বলেছিল এবং সেখানে অনেক মেয়েরা দাঁড়িয়ে ছিল তাদেরকে নায়ক সিলেক্ট করবে। তবে নায়ক একের পর একজনকে যখন সিলেক্ট করতে যাবে তখন সে নায়িকাকে সেখানে দেখে ফেলে৷ সে নায়িকা নিয়ে সে চলে যাবে৷ তখন নায়িকা বলে যে সে তার সাথে যাবে না৷ সে কোনভাবেই কারো সাথে কোথাও যেতে পারবেনা৷ তখন নায়িকার যে বন্ধু ছিল সে তাকে সবকিছু বুঝিয়ে বলে এবং বলে যে সকল মেয়ে তার সাথে যাওয়ার জন্য পাগল হয়ে থাকে। তখন নায়িকা বলে এগুলো কোনভাবেই করতে পারবে না। এরপর অন্য একদিন রাতে নায়ক তার যে সকল গার্লফ্রেন্ডগুলো ছিল সকলের সাথে একসাথে কথা বলছিল৷ তিন চার জনের সাথে নায়ক একসাথে কথা বলছিল৷ এভাবে তার জীবন চলছিল৷



Screenshot_20240604_132035_YouTube.jpg

Screenshot_20240604_132140_YouTube.jpg

Screenshot_20240604_132158_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এরপর নায়ক তার ইউনিভার্সিটিতে এসে দেখে যে তার যে গাড়ি পার্ক করার জায়গা রয়েছে সেখানে নায়িকা গাড়ি পার করে দিয়েছে। তখন সে নায়িকাকে জিজ্ঞাসা করতে থাকে যে এটি তার জায়গায় কেন৷ তখন নায়িকা বলে যে তার যেখানে ইচ্ছা সেখানে তার গাড়ি রেখে দিবে৷ তাকে জিজ্ঞাসা করবে না৷ তখন নায়ক বলে এটি তার জন্য একেবারে ফিক্সড জায়গা৷ এখানে সে প্রতিদিন তার গাড়ি রাখে৷ কোনভাবেই সে অন্য কাউকে গাড়ি রাখতে দিবে না৷ তখন তাদের মধ্যে অনেকভাবে ঝগড়া চলতে থাকে। এভাবেই সেখান থেকে তারা দুজনেই চলে যায়। এরপর নায়কের জন্মদিন চলে আসে। নায়ক একটি স্থানে গিয়ে তার জন্মদিন পালন করতে থাকে। তার পূর্বেই সে নায়িকাকে তার জন্মদিনের জন্য দাওয়াত দিয়ে দিয়েছিল। বলেছিল যে সেদিন যেন নায়িকা সেখানে আসে। সে ভেবেছিল যে নায়িকা যেহেতু তাকে পছন্দ করো না সে কখনোই তার জন্মদিনে আসবে না। তখন সে একা একা জন্মদিন পালন করছিল এবং নায়ক সেখানে বসেছিল। এর কিছুক্ষণ পরে সেখানে নায়িকা চলে আসে। সে নায়িকাকে দেখে একেবারে খুশি হয়ে যায়। এরপর তাদের মধ্যে বিভিন্ন ধরনের কথাবার্তা চলতে থাকে। তখন নায়কের যে দুঃখের বিষয়গুলো ছিল সব কিছুই নায়িকাকে বলে দেয় । নায়িকা যখন এই বিষয়গুলো শুনে তখন সে বুঝতে পারে যে নায়ক মন থেকে অনেক ভালো। তাই সে তাকে পছন্দ করতে থাকে।এভাবে তাদের মধ্যে বন্ধুত্বের সম্পর্ক তৈরি হয়ে যায়।


Screenshot_20240604_132242_YouTube.jpg

Screenshot_20240604_132323_YouTube.jpg

Screenshot_20240604_132358_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এভাবে নায়ক এবং নায়িকার সম্পর্কে অনেক সুন্দরভাবেই চলতে থাকে। তাদের সম্পর্ক অনেকটাই গভীর হতে থাকে। একদিন নায়ক নায়িকাকে রেস্টুরেন্টে আসতে বলেছিল। সেখানে যখন নায়িকা প্রথমে চলে আসে। সেখানে কিছু লোক ছিল যারা নায়কের শত্রু ছিল। আসলে নায়কের যেভাবে পছন্দ করার মত অনেক মানুষ ছিল, তেমনি অনেক মানুষ ছিল যারা কোনভাবে নায়ককে পছন্দ করত না। নায়কের কোন কিছু তাদের সহ্য হতো না। তারা নায়িকাকে চোখ বেঁধে নেয় এবং তারা এমন একটি সিচুয়েশন তৈরি করে। নায়িকাকে তারা খারাপ স্পর্শ করতে থাকে। যখনই নায়ক সেখানে চলে আসে তখন তারা নায়িকাকে বাঁচানোর জন্য কাজ করছে এরকম একটি ষড়যন্ত্র সাজায়। তখন নায়িকা ভুল বুঝে এবং সে সেখান থেকে চলে যায়। তখন নায়ক নায়িকাকে অনেকবার বোঝানোর চেষ্টা করেছিল যে কি হয়েছে৷ সে কোনভাবেই কিছু তাকে করেনি। সবকিছুই তাদের ষড়যন্ত্র ছিল৷ কোন ভাবে নায়ক এই বিষয়টি বুঝতে চাচ্ছিল না৷ সে এই দেশ ছেড়ে চলে যাচ্ছিল। তবে শেষ পর্যন্ত যখন নায়িকা এই বিষয়টি জানতে পারে তখন সে আর বিদেশ চলে যায়নি। সে সেখানে রয়ে যায়। নায়ক সেখানে আসে এবং সে সেখানে এসে দেখতে পারে নায়িকা এখনো সেখানে আছে৷ তখন তাদের দুজন এর মিল হয়ে যায় এবং এভাবে নাটকটি শেষ হয়ে যায়৷



নাটকের লিংক👇👇



ব্যক্তিগত মতামত


খুবই সুন্দর একটি নাটক ছিল এটি৷ আসলে প্রথম থেকেই শেষ পর্যন্ত যখন আমি এই নাটকটি পুরোপুরি দেখে নিলাম তখন নাটকটির সৌন্দর্য আমি বুঝতে পারলাম৷ নায়ককে সকল মেয়েরা পছন্দ করত এবং সকলেই তার সাথে প্রেম করার জন্য চাইতো। তার সাথে ঘুরাঘুরি করতে চাইতো৷ তবে নায়কের নায়িকাকেই পছন্দ ছিল৷ সে একসাথে যেরকম সকলের সাথে কথা বলতো, নায়িকাকেও যেন সে একটু আলাদাভাবে ভালবাসতে শুরু করে৷ এরপর ধীরে ধীরে তাদের ভালোবাসা সৃষ্টি হয় এবং শেষ পর্যন্ত যখন তার সাথে ষড়যন্ত্র করা হয় এবং তাদের ভালোবাসা ভেঙে যায় তখন তাদের মধ্যে সে সম্পর্ক আর ভালো হবে এমন কোন চিন্তাই তাদের মধ্যে ছিল না৷ নায়িকা কোন ভাবে তার সাথে কথা বলতে চাইতো না। তবে শেষ পর্যন্ত যখন সে দেশ ছেড়ে চলে যাচ্ছিল তখন ওই খারাপ দুই ব্যক্তির মধ্যে যখন ঝগড়া সৃষ্টি হয়ে যায় তখন একজন নায়িকাকে সেই ঘটনাটি বলে দেয়। নায়িকা সে বিষয়টি বুঝতে পারে এবং সে কান্না করতে থাকে। এর কিছুক্ষণ পরে সে নায়ককে সেখানে দেখতে পারে এবং তাদের এভাবে মিল হয়ে যায় । আসলে এরকম অনেক ঘটনা আমাদের বাস্তব জীবনে আমরা দেখে থাকি৷


আমার রেটিং


এই নাটকটিকে আমি ৯.৫/১০ দিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ০৫.০৬.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের অনু কবিতা। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা।তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য।

 2 months ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। অনেক অনেক ভালো লাগলো আপনার সুন্দর এই নাটক রিভিউ দেখে। যেখানে পরশী ও জোভান অভিনয় করেছে। বেশ ভালো লাগলো তাদের সুন্দর এই নাটকটা দেখে।

 2 months ago 

খুব সুন্দর হয়েছে আপনার এই মন্তব্যটি।
অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। যদিও এই নাটকটি দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। জোভানের নাটক আমার কাছে সব সময় ভালো লাগে। কিন্তু পড়শীর অভিনয় কখনো দেখা হয়নি। শিল্পী হিসেবে ভালো লাগে, নাটক করেছে বলে দেখা হয়নি। আপনি সুন্দর ভাবে রিভিউ তুলে ধরেছেন। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 2 months ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্য শেয়ার করে আমার পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

নাটকটি এর পূর্বে আমি কখনো দেখিনি তবে আপনার রিভিউ পোস্ট দেখে যা বুঝতে পারলাম এটি একটি রোমান্টিক ভালোবাসার নাটক। তবে নাটকটির ভালোবাসার স্টোরিটা বেশ সুন্দরভাবে আমাদের মাঝে উপস্থাপন করা হয়েছে যার জন্য মনে হয় নাটকটা দেখে বেশ মজা পাওয়া যাবে। যাই হোক নাটকটি দেখার চেষ্টা করব বেশ ভালোই রিভিউ দিলেন।

 2 months ago 

অবশ্যই৷ যদি নাটকটি দেখে নেন তাহলে অনেক ভালো লাগবে৷ খুব সুন্দর একটি নাটক এটি।

 2 months ago 

পারবো না ছাড়তে তোকে নাটকটি দেখা হয়েছে। জোভান এর সাথে পরশিকে বেশ সুন্দর মানায়। এদের দুজনের বেশ কয়েকটি নাটক দেখা হয়েছে। অনেক সুন্দর করে নাটকটির রিভিউ তুলে ধরেছেন। ভালো লাগলো ধন্যবাদ আপনাকে ভাই।

 2 months ago 

আপনি নাটকটি দেখেছেন শুনে খুবই ভালো লেগেছে৷ অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপনার শেয়ার করা নাটকগুলোর রিভিউ আমার কাছে সব সময় অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে যে নাটকের রিভিউ শেয়ার করেছেন, এটা কিন্তু অনেক সুন্দর ছিল। এই নাটকটার কয়েকটা শর্ট ভিডিও আমি দেখেছিলাম। আমার কাছে শর্ট ভিডিওতে দেখে নাটকটা খুব ভালো লেগেছিল। ভেবেছিলাম নাটকটা সম্পূর্ণ দেখবো, কিন্তু সময়ের কারণে এখনো পর্যন্ত দেখা হয়ে উঠেনি। আজকে রিভিউটা পড়ে নাটকের পুরো কাহিনী জেনে নিলাম। নাটকটা আসলে কিন্তু খুব দারুন। তাদের দুজনের ছুটি আমার নিজেরও পছন্দের। পুরো কাহিনীটা সুন্দর করে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 2 months ago 

যদি নাটকটি পুরোপুরি দেখে নেন তাহলে অনেকটাই ভালো লাগবে।

 2 months ago 

আসলে জোভানের নাটক দেখার রুচি হারিয়ে গেছে ওনার নাটক ভালো লাগে না।আপনি দারুন রিভিউ করেছেন।ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।উপস্থাপন অনেক সুন্দর ছিল।

 2 months ago (edited)

চেষ্টা করেছি ভালোভাবে উপস্থাপন করার।
অসংখ্য ধন্যবাদ আপনাকেও।

 2 months ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন।যদিও নাটকটি দেখা হয়নি তবে রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। আপনার শেয়ার করা নাটকটি সময় করে একদিন দেখবো।ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ দেয়ার জন্য।

 2 months ago 

অনেক সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি। অনেক অনেক ধন্যবাদ আপনাকে ।

 2 months ago 

সু স্বাগতম।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 67002.47
ETH 3459.18
USDT 1.00
SBD 2.65