আমার বাংলা ব্লগ প্রতিযোগিতা - ৫০ || "নির্যাতিত স্বামী"

in আমার বাংলা ব্লগ7 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


IMG-20231224-WA0208.jpg

IMG-20231224-WA0194.jpg

আজ চলে এসেছি আপনাদের মাঝে প্রতিযোগিতার পোস্ট নিয়ে।আসলে ভেবেছিলাম নিজেই সাজবো, কিন্তু পরক্ষণে ভাবলাম আমি নিজেই সাজিয়ে তুলি। নিজে নিজে সাজতে কেমন যেন অন্যরকম লাগছিল,মানে আমি নিজেকে কিভাবে সাজাবো।সেজন্য মূলত আমি ভাবলাম আমার এক ভাগ্নেকে সাজাবো। আর ওর সাথে খুব সুন্দর ম্যাচ হয়ে গেছে বিষয়টা।

IMG-20231224-WA0190.jpg

আমি যে চরিত্রটি উপস্থাপন করেছি তা হলো নির্যাতিত স্বামী।যদিও আমাদের সমাজে এমন কখনো দেখিনি কিন্তু অনেক সময় মোবাইলে দেখেছি।বউয়ের সাথে তর্ক করতে গিয়ে উরাধুরা মাইর পড়েছে।আর সেই ভাবনাকে মাথায় রেখেই আমি কাজটা করলাম। বউয়ের সাথে তর্ক করতে গেলে হাতা-খুন্তি নিয়ে দোড়ে আসবে সাথে লাঠিও নিয়ে আসবে।আর এখানে আমার সেই ভাগ্নেকে এই রূপেই সাজালাম।লাঠি দিয়ে মেরে হাত ভেঙে ফেলেছে।ঘুসি দিয়ে চোখ মুখের বেহাল দশা করে ফেলেছে।সবদিক মিলিয়ে নিন্মে আমি পুরো বিষয়টা ধাপে ধাপে
উল্লেখ করেছি।

সাজানোর জন্য প্রয়োজনীয় উপকরণ

পোভিসেফ
রুই
ব্যান্ডেজ
গামছা

IMG-20231224-WA0000.jpg

ধাপ-১

প্রথমে ভাগ্নে তার একটা জামা পড়ে নিল। এরপর আমার মিশন শুরু হয়েছে।

IMG-20231224-WA0165.jpg

ধাপ-২

এখানে আমি প্রথমে পোভিসেফ ঢাকনার মধ্যে নিয়েছি। তারপর রুই নিয়ে তারমধ্যে পোভিসেফ নিয়ে বাম হাতের কনুইয়ের উপরে লাগিয়ে দিলাম।যেখানে বউ লাঠি দিয়ে আঘাত করেছিল।

IMG-20231224-WA0168.jpgIMG-20231224-WA0169.jpg

ধাপ-৩

এখন ব্যান্ডেজ দিয়ে সেই অংশ বেঁধে দিলাম।লাঠির আঘাতে অলরেডি হাড় ভেঙে গেছে।

IMG-20231224-WA0189.jpgIMG-20231224-WA0174.jpg

ধাপ-৪

যাইহোক এবার মাথায় যে আঘাত করেছে সেজন্য আবার রুইয়ের মধ্যে পোভিসেফ দিয়ে মাথায় লাগালাম। তারপর ব্যান্ডেজ দিয়ে দিলাম।

IMG-20231224-WA0176.jpgIMG-20231224-WA0177.jpg

ধাপ-৫

এখানে আবার মাথায় অন্যপাশেও কিছুটা পোভিসেফ লাগিয়ে ব্যান্ডেজটা মাথার পিছনের দিকে শক্ত করে বেঁধে দিলাম।

IMG-20231224-WA0179.jpgIMG-20231224-WA0182.jpg

ধাপ-৬

এখন চোখের উপরে আর নিচে কালো কাজল হাত দিয়ে লাগিয়ে দিলাম।একটু ছড়িয়ে লাগিয়ে দিলাম।মানে বউ যখন চোখে এক ঘুসি দিয়েছিল তখনই এই অবস্থা হয়ে গেছে।তবে শুধু চোখে নয়,মুখে অসংখ্যবার আঘাত করেছে সেজন্য নাকের পাশে,ঠোটের পাশে, কানের গোড়ায় কালো হয়ে গেছে। সেখানে কাজল দিয়ে কালো করে দিলাম।

IMG-20231224-WA0185.jpgIMG-20231224-WA0186.jpg

ধাপ-৭

ধাক্কা দিয়ে ফেলে হাত ভেঙে ফেলেছে। সেজন্য হাতে পোভিসেফ দিয়ে ব্যান্ডেজ করে দিলাম।

IMG-20231224-WA0187.jpgIMG-20231224-WA0188.jpg

ধাপ-৮

এখন ওয়ানটাইম ব্যান্ডেজ দিয়ে মুখের ডানপাশে লাগিয়ে দিলাম। খুন্তি মেরেছিল তাই মুখ কেটে গেছে।গলায় গামছা দিয়ে হাত বেঁধে দিলাম।

IMG-20231224-WA0196.jpgIMG-20231224-WA0194.jpg

সর্বশেষ লুক

IMG-20231224-WA0193.jpg

IMG-20231224-WA0192.jpg

IMG-20231224-WA0195.jpg

IMG-20231224-WA0004.jpg

IMG-20231224-WA0212.jpg

IMG-20231224-WA0209.jpg

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 7 months ago 

চলমান প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য আপনাকে অভিনন্দন খুবই চমৎকার ভাবে আপনি আমাদের মাঝে একজন নির্যাতিত স্বামী তার স্ত্রীর উপর যে অত্যাচার করে সেটা চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন। সত্যিই দেখে খুবই ভালো লাগলো বর্তমানে সমাজে এমন অবস্থা খুব একটা নেই বললেই চলে তবে আগে এরকম মাঝে মাঝেই হতো আর বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়াতে মাঝে মাঝে দেখা যায়। পুরো ব্যাপারটা আপনি আমাদের মাঝে চমৎকারভাবে ফুটিয়ে তুলেছেন, দেখে ভালো লাগলো। শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য৷ আপনার এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা৷

 7 months ago 

সর্ব প্রথম ধন্যবাদ জানাই আমার বাংলা ব্লগের পক্ষ থেকে আয়োজিত প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। খুবই সুন্দর একটা আইডিয়া নির্বাচন করেছেন। আপনার ভাগ্নে বিয়ে করার আগেই স্ত্রীর করা নির্যাতনের শিকার হয়েছে এটা জেনে খুব মজা পাইলাম হা হা হা। খুবই সুন্দরভাবে আপনার ভাগ্নেকে সাজিয়েছেন। দেখে মনে হচ্ছে আপনি এই বিষয়ে খুবই এক্সপার্ট ছিলেন। আপনার ভাগ্নের স্ত্রীর গায়ে অনকে জোর সেটা আপনার ভাগ্নেকে দেখেই বোঝা যাচ্ছে। কি মারটাই না মেরেছে বেছারাকে😜😜

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য। আপনার মন্তব্যটি পড়ে আমার অনেক ভালো লাগলো৷

 6 months ago 

সু স্বাগতম ভাই।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

আপনার মূল্যবান সাপোর্ট পেয়ে আমি অনেক বেশি পরিমাণে আনন্দিত৷

 7 months ago 

প্রথমেই আপনাকে ধন্যবাদ জানাচ্ছি প্রতিযোগিতায় অংশগ্রহণ করার জন্য। আগের দিনে শুনতাম স্বামী স্ত্রীর উপরে নির্যাতন করছে। এখন তো দেখছি স্ত্রী স্বামীর উপরে নির্যাতন করছে। বেচারাকে উরাধুরা পেটানো হয়েছে। লাঠি দিয়ে মেরে দেখছি তার হাতটাই ভেঙ্গে দিয়েছে আহারে। ঘুসি মেরে ছেলেটার একেবারে বেহাল দশা করল। আমি তো ভাবছি তার স্ত্রী ডাকাত নাকি। এবার থেকে তাহলে আর স্ত্রীর সাথে তর্ক করা যাবে না দেখতেছি।🤐🤐 আমি এখন থেকেই মুখে তালা দিয়ে দিলাম। যাইহোক অনেক সুন্দর করে সাজিয়েছেন দেখে ভালো লাগলো।

 6 months ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য৷ আপনার এই মন্তব্যটি পড়ে অনেক খুশি হলাম৷ আর মুখে তালা দেওয়ার কথা শুনে ভালো লাগলো৷

 7 months ago 

আহারে, বেচারা ছোট্ট ভাগ্নে টার জন্য খারাপ লাগছে! যে বয়সে বিয়ে-বউ নিয়ে চিন্তা করা তো দূরের কথা একখান গালফ্রেন্ড ও কপালে জুটে নি! সেই বয়সেই তাকে একজন নির্যাতিত স্বামী বানিয়ে দিলেন!! বউ আবার তাকে কোন কোন জায়গায় মেরেছে তার ইয়োত্তা নেই 😂😂😂😂 কিল, ঘুসি, খুন্তি কিছুই বাদ দেয় নি! দারুণ কনসেপ্ট নিয়ে দারুণ সাজিয়েছেন ভাই! আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।
চেষ্টা করলাম সবার থেকে একটু ভিন্ন সাজানোর৷

 7 months ago 

হাহাহাহা ভাইয়া খুব সুন্দর নির্যাতিত স্বামী সাজিয়েছে আপনি।খুব হাসি পাচ্ছে দেখে বউ এতো মার মেরেছে যে একদম বরের অবস্থা খারাপ তাই আপনার কাছে এসেছে ট্রিটমেন্ট করাতে। আপনিও খুব সুন্দর ভাবেই ট্রিটমেন্ট করেছেন।নির্যাতিত স্বামীর বিয়ের নাম ভুলে গেছে। শুধু নির্যাতিত স্বামীর নয় নির্যাতিত স্বামীকে যারা দেখেছে তাদের সবার বিয়ের শখ মিটে গেছে নিশ্চয়ই।

 6 months ago 

একদমই ঠিক বলেছেন। নির্যাতিত স্বামীকে দেখেই সকলের বিয়ের শখ মিটে গিয়েছে৷

 7 months ago 

বাহ্ দারুন তো । বেশ সুন্দর একটি থিম নিয়ে আপনি তো দেখছি প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছেন। সারা জীবন তো শুনলাম যে নির্যাতিতা ওয়াইফের কথা শুনেছি। কিন্তু আজ আবদি নির্যাতিতা স্বামীর কথা শুনিনি। আপনি কিন্তু দারুন করে আপনার প্রতিযোগিতার বিষয়টি তুলে ধরেছন। শুভ কামনা রইল আপনার জন্য।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য৷ এই মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো৷

 7 months ago 

সময় উপযোগী কনসেপ্ট 🤪🤪। বর্তমান যা পরিস্থিতি চলছে এমন দশা ফিউচারে আমাদের সাথেও দেখা যাবে। আমার কাছে অনেক বেশি মজার লেগেছে এই সাজানো টি।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে৷

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আমাকে সবসময় সাপোর্ট করার জন্য৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57956.22
ETH 3126.99
USDT 1.00
SBD 2.45