"আমার বাংলা ব্লগ" এ ভেরিফাইড হওয়াতে @nevlu123 ভাইয়া ও @bristy1 আপুকে ট্রিট দেওয়ার অনুভুতি।

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


IMG-20230901-WA0003.jpg

Location

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে একদমই ভিন্ন একটি বিষয় নিয়ে চলে আসলাম৷ আজকে আমি আপনাদের মাঝে যে বিষয়টি শেয়ার করবে সেটি হল "আমার বাংলা ব্লগ" এ ভেরিফাইড হওয়ার পরে @nevlu123 ভাইয়া এবং @bristy1 আপুকে ট্রিট দেওয়ার কিছু অনুভূতি৷

আমি অনেকদিন যাবত স্টিমিট প্লাটফর্ম এ কাজ করে আসছি৷ প্রথমে আমি অন্যান্য কিছু কমিউনিটিতে কাজ করতে থাকি৷ তার মধ্যে অন্যতম ছিল বিউটি অব ক্রিয়েটিভিটি। তারপর আমি ট্রন ফ্যান ক্লাবেও কাজ করতে শুরু করি। এখনো ট্রন ফ্যান ক্লাবে আমি কাজ করছি।
IMG-20230901-WA0010.jpg
Location

IMG-20230901-WA0008.jpg
Location

কিছুদিন আগে আমি "আমার বাংলা ব্লগে" যোগদান করি। প্রথমে আমি আমার পরিচিত পোষ্ট প্রদান করি৷ তারপর ডিসকোর্ড এ ক্লাস করানো হয়৷ এভাবে ক্লাস করতে ভাইভা দেওয়ার পর লেভেল ওয়ান পার হয়ে গেল৷ তারপর কিছুদিন কাজ কাজ করতে করতে এবার লেবেল টু এর ক্লাস করানো হলো৷ এভাবে ক্লাস ও ভাইভার মাধ্যমে সকল লেবেল গুলো শেষ করা হলো৷
IMG-20230901-WA0005.jpg

Location
IMG-20230901-WA0006.jpg

Location

লেবেল থ্রি এবং লেবেল ফোর এর ক্লাস এবং পরীক্ষা দেওয়ার পর কিছুদিন কাজ করতে থাকি। আমি কাজ করতে করতে একদিন ডিসকোর্ড এ এনাউন্সমেন্ট দেওয়া হলো যে পরদিন আমার ভাইবা হবে৷ লেভেল ফাইভের ভাইভার এনাউন্সমেন্ট এর সাথে সাথে লেভেল ফাইভ এর জন্য প্রস্তুতি নেওয়া শুরু করলাম৷ প্রস্তুতি নেওয়ার জন্য লেবেল ওয়ান থেকে লেবেল ফোর এর লেকচারশিটসহ প্রয়োজনীয় তথ্যগুলো পড়ে নিয়েছিলাম৷ তারপরে ভাইবার সময় হলো৷

IMG-20230901-WA0004.jpg
Location

IMG-20230901-WA0002.jpg
Location

যখন ভাইবা স্টার্ট করা হলো তখন লেবেল ফাইভ এর ভাইবার জন্য অনেকজন উপস্থিত ছিলেন৷ সকলের ভাইবা নেওয়া হল৷ যখন সকলের ভাইবা নেওয়া শেষ হলো একদম শেষ নাম্বারে আমার সিরিয়াল এসেছিল৷ তখন আমি ভাইভা দিলাম এবং ভাইবার সকল প্রশ্নগুলো আমি ভালোভাবে উত্তর দেওয়ার চেষ্টা করলাম৷ এডমিন, মডারেটররা তখন রেজাল্ট দেননি৷ উনারা তখন আলোচনা করবেন বলেছিলেন৷ তারপরের দিন ওনারা এই ভাইভার রেজাল্ট দিয়েছিলেন।

যখন আমি রেজাল্ট শুনতে পাই তখন আমি অনেক বেশি পরিমাণে খুশি হয়ে যাই৷ একই সাথে @nevlu123 ভাইয়া ও @bristy1 আপু অনেক বেশি পরিমাণে খুশি হয়ে যায়। তারপর কিছুদিন পার হয়ে যায়৷উনারা UK এর মেডিকেল প্রসেসিং এর জন্য ঢাকায় ছিলেন। এই কারণে তখন উনাদেরকে ট্রিট দেওয়া হয়নি৷ ঢাকা থেকে আসার পর ওনাদের জন্য এক সন্ধ্যায় ট্রিটের ব্যবস্থা করলাম।
IMG-20230901-WA0001.jpg
Location

IMG-20230901-WA0000.jpg

Location

আমি প্রতিনিয়ত বসুরহাট যাই৷ যা অনেকেই জানেন৷ আর বসুরহাট হচ্ছে আমাদের সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী জনাব ওবায়দুল কাদেরের এলাকা। প্রতিদিন যখন আমি বিকেলবেলা যাই এবং রাতের বেলা ফিরে আসি সব সময় আমি ওনার বাড়ির দিকে তাকাই৷ খুবই সুন্দর দেখা যায় উনার বাড়ি৷

তো বসুরহাট থেকে একটি ভালো মানের হোটেল থেকে উনাদের জন্য ট্রিট নিয়ে আসলাম। সকলে মিলে একসাথে মজা করে এই ট্রিট উপভোগ করলাম এবং খেলাম৷ সাথে আমার ছোট যে ভাগিনা ছিল সে এখন হাঁটতে পারে সেও হাঁটতে হাঁটতে একবার আমার কাছ থেকে এবং আরেকবার তার মা-বাবার কাছ থেকে খাচ্ছিল। খুবই ভালো লাগলো ওনাদেরকে ট্রিট দিতে পেরে৷
IMG-20230901-WA0009.jpg
Location

IMG-20230901-WA0007.jpg
Location

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি এ১৩
ধরণঅনুভুতি
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনি লেভেল ১ থেকে নিয়মিত ক্লাস করে লেভেল ৪ পাশ করে ভেরিফাইড মেম্বার হয়েছেন জন্য প্রথমে আপনাকে অভিনন্দন জানাই। আশা করি অনেক কিছু শিখতে পেরেছেন। তাছাড়া ভেরিফাইড হওয়ার আনন্দ দেখে ভালো লাগলো। আশা করি এখন খুব ভালোভাবে কাজ করতে পারবেন এবং কাজ করার উৎসাহ আরও বেড়ে যাবে। শুভকামনা রইল আপনার জন্য।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আমাকে অভিনন্দন জানানোর জন্য৷ আমি অনেক কিছুই শিখতে পেরেছি যা আগে আমার জানা ছিল না৷

 11 months ago 

বাংলা ব্লগে কাজ করাটা সৌভাগ্যের বিষয়। আর সে বাংলা ব্লগে ভেরিফাইড সদস্য হয়ে সবার সাথে একাকার হয়ে কাজ করবে এই কামনা করছি। যাইহোক ঢাকা থেকে আসার পর তো রীতিমতো সারপ্রাইজ পেয়ে গেলাম তোমার ট্রিট দেখে। ধন্যবাদ ট্রিট দেওয়ার জন্য। এরকম ট্রিট মাঝে মাঝে আরো দিও।

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্টটিকে ভালোভাবে পড়ে আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য৷

 11 months ago 

এনাউন্সমেন্টের মাধ্যমে দেখেছি আপনি কিছুদিন আগে ভেরিফাইড মেম্বার হয়েছে আমার বাংলা ব্লগে।
নেবলু ভাই এবং বৃষ্টি আপুর এর পেছনে নিশ্চয়ই অনেক হেল্প রয়েছে।
তাদের জন্য আপনার এই আয়োজন দেখে খুবই ভালো লাগলো।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্টে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করে আমাকে অনুপ্রাণিত করার জন্য৷

 11 months ago 

আপনি আর আমি সেইম ব্যাচেই ক্লাস করেছি, একই সাথে পরীক্ষা দিয়ে ভ্যারিফাইড মেম্বার ট্যাগ লাভের সৌভাগ্য হয়েছে। আমিও দেখেছি প্রতিটি লেভেলের ক্লাসেই নেভলু ভাই উপস্থিত থাকতেন।যাই হোক, ভ্যারিফাইড মেম্বার ট্যাগ লাভ উপলক্ষে নেভলু ভাই আর বৃষ্টি আপুকে ট্রিট দেয়ার মুহূর্ত গুলো বেশ ইঞ্জয় করলাম আপনার পোষ্ট পড়ে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ঠিক বলেছেন আমি আর আপনি সেইম ব্যাচেই ক্লাস করেছি৷ তবে আপনার যে সকল প্রশ্নের উত্তরগুলো আমি শুনেছি আপনার প্রত্যেকটি প্রশ্নের উত্তর আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছিল৷ আর একই সাথে আমার এই পোস্ট পড়ে ইনজয় করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

ভাই আপনার ভেরিফাইড সদস্য হওয়ার পোস্ট পড়তে পড়তে আমিও যেন আমার সেই দিনে ফিরে গিয়েছিলাম। যেদিন আমি নিজেও লেভেলগুলো পর্যায়ক্রমে পাস করে ভেরিফাইড সদস্য হয়েছিলাম। আমার কাছেও সেদিন খুব বেশি ভালো লেগেছিল। আজ আপনার ভালো লাগার মুহূর্তটুকু পড়ে সেই স্মৃতিটুকু মনে পড়ে গেল। আর হ্যাঁ ভাই আমাদের প্রিয় নিভলু ভাই অনেকেই হাত ধরে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে নিয়ে এসেছেন। এজন্য ওনাকে অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ জানাই তার এই মহানুভবতার জন্য। যাই হোক ভাই নিভলু ভাই ও বৃষ্টি আপুকে ট্রিট দিয়েছেন দেখে খুব ভালো লাগলো। আরো ভালো লাগলো এই মুহূর্তটুকু আমাদের মাঝে ভাগাভাগি করে নেয়ার জন্য।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই আমার এই পোস্টটিকে খুবই ভালোভাবে পড়ার জন্য৷ আপনার সেই দিনগুলোর স্মৃতিতে চলে যাওয়া শুনতে পেরে খুবই ভালো লাগলো৷

 11 months ago 

ইস্ আপনি বেশ ভাগ্যবর্তী যে নিভলু ভাইয়া এবং বৃষ্টি আপুর মত মানুষের হেল্প পেয়েছেন। আর নিভলু ভাইয়া ও বৃষ্টি আপুও অনেক ভাগ্যবান। কারন আপনার মত মানুষের ট্রিট পেয়েছে। ইস্ আগে জানলে আমিও যেতাম আপনাদের সাথে এত লোভনীয় খাবার খেতে। বেশ ভালো লাগলো এমন একটি অনুষ্ঠান দেখে।

 11 months ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি৷ আপনার মন্তব্যটি পড়ে খুবই ভালো লাগলো৷ পরে যদি কোনদিন ট্রিট দিতে পারি তখন আপনাকে জানিয়ে দেবো আসার জন্য৷ দাওয়াত দিয়ে দিব৷

 11 months ago (edited)

ভাইয়া আজকে আপনার পোস্ট পড়ে আমার ও সেই পুরনো দিনের কথা মনে পড়ে গেল। আমিও সবগুলো ক্লাস করে ভেরিফাইড মেম্বার হয়েছি। ভেরিফাইড মেম্বার হওয়ার পর অনেক ভালো লেগেছে। সেই দিন গুলোর কথা এখনো অনেক মনে পড়ে। নিভলু ভাইয়া এবং বৃষ্টি আপুকে খাইয়েছেন দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 11 months ago 

খুবই ভালো লাগলো আপনারও সেই দিনগুলোর কথা মনে পড়ে৷ আমারও এখন সেই দিনগুলোর কথা মনে পড়তে থাকে৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59887.64
ETH 2670.13
USDT 1.00
SBD 2.47