ফটোগ্রাফি পোস্ট :- সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম

in আমার বাংলা ব্লগ11 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20230126_101041.jpg

Location

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

20230126_101041.jpg

Location
আজকে প্রথমে আমি আপনাদের মাঝে একদমই ভিন্ন ধরনের একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। এই ফুলের নাম আমার সঠিকভাবে জানা নেই। তবে এই ফুলটি আমার অনেক পছন্দের৷ আশা করি অনেকে এই ফুলগুলো দেখেছেন৷ এই ফুলটি যখন এখানে ফুটন্ত অবস্থায় ছিল তখন এর পাপড়িগুলো খুবই ছোট হয়ে চারপাশে একদম বাঁকা এবং ভিন্নভাবে অবস্থান করছিল। এর মধ্যে সাদা এবং গোলাপি রঙের সংমিশ্রণ দেখা যাচ্ছিল।

20230717_120020.jpg
Location

এবার আমাদের সকলের পরিচিত একটি জিনিয়া ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করব। জিনিয়া ফুল আমরা সকলেই চিনি। আর এই জিনিয়া ফুল বিভিন্ন রঙের হয়ে থাকে। আজকে আমি আপনাদের মাঝে এই ফুলের লাল রংটি শেয়ার করলাম। এই ফুলটি যখন এখানে অবস্থান করছিল তখন এর পাপড়িগুলো ভিন্নভাবে এবং খুবই সুন্দরভাবে এখানে অবস্থান করছিল। একইসাথে এই ফুলের মধ্যে অনেকগুলো পাপড়ি একসাথে অবস্থান করছিল।

20230717_115818.jpg
Location

এবার একদমই ভিন্ন ধরনের একটি ফুলের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে তুলে ধরলাম। এই ফুলটি একদমই গোলাপি রঙের এবং এর পাপড়ি গুলো একদমই বাঁকা হয়ে এখানে অবস্থান করছিল। খুবই সুন্দর লাগছিল যখন এই ফুলটি এখানে অবস্থান করছিল। একটি গাছের মধ্যে অনেকগুলো ফুলই অবস্থান করছিল।

20230618_231417.jpg
Location

এবার একদম অসাধারণ একটি ফুলের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করব। এই ফুলের নাম আমার ঠিকমতো জানা নেই৷ এই ফুল অনেকগুলো রঙের হয়ে থাকে। আর এখন আমি আপনাদের মাঝে এই ফুলের কমলা রংটি শেয়ার করলাম। এই ফুলটি আপনাদের অনেক বেশি পরিমাণে পছন্দ হবে বলে আমি আশা করি।

20230126_100951.jpg
Location

এবার একই ফুলের আরো একটি রঙ আমি আপনাদের মাঝে তুলে ধরলাম। এই ফুলটির রং একদম লাল রং। খুবই সুন্দরভাবে এই লাল রং গুলো এই ফুলের মধ্যে অবস্থান করছিল, যা একদম অসাধারণ দেখা যাচ্ছিল।

20230126_100532.jpg

Location
এবার একদমই সুন্দর একটি পাতার ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করব। এই পাতাটি যখন এখানে অবস্থান করছিল তখন এই পাতাটি একদম অসাধারণ দেখা যাচ্ছে এবং এর পাপড়িগুলো একদমই গোলাপি রঙের। একই সাথে গোলাপি রঙের উপরে কিছুটা বৃষ্টির ফোঁটা পড়ার কারণে এর সৌন্দর্য যেন আরো বেশি পরিমাণ বৃদ্ধি পেয়ে গেল।

20230618_223801.jpg
Location

এবার আমি আপনাদের মাঝে যে ফুলটি শেয়ার করব সে ফুল আমরা হয়তো কেউই দেখিনি। আমিও এই ফুলটিকে এই প্রথম দেখেছি। তবে এই ফুলটির নামও আমার ঠিকমতো জানা নেই। এই ফুলের পাপড়িগুলো যখন এখানে অবস্থান করছিল তখন এই ফুলটি অনেকটাই সুন্দর দেখা যাচ্ছিল। একই সাথে এই ফুলের মধ্যে পাপড়িগুলো একদম বাঁকা হয়ে অনেকগুলো পাপড়ি একসাথে এখানে অবস্থান করছিল।

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনার সাতটি ফটোগ্রাফি নিয়ে তৈরি করা একটা অ্যালবাম দেখে আমার কাছে অসম্ভব ভালো লেগেছে। আপনি অনেক সুন্দর করে এই অ্যালবামটা তৈরি করেছেন যা অনেক বেশি সুন্দর ছিল। প্রত্যেকটা ফটোগ্রাফির মাধ্যমে ফুলগুলোর সৌন্দর্য অনেক সুন্দর ভাবে ফুটে উঠেছে, যা দেখে আমি তো এক নজরে তাকিয়ে ছিলাম। আপনি কিন্তু অনেক সুন্দর ফটোগ্রাফি করতে পারেন এটা বলতে হয়।

 10 months ago 

বাহ! খুবই সুন্দর একটা মন্তব্য শেয়ার করেছেন।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আপনার প্রতি সবসময় ভালোবাসা রইলো এভাবে সাপোর্ট করে যাওয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ সব সময় আমাকে এভাবে সাপোর্ট করার জন্য৷

 11 months ago 

বাহ্ ভাই আপনি তো বেশ চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। ফুল হলো সৌন্দর্যের প্রতীক। আর ফুলকে ভালোবাসে না এমন মানুষের অভাব অনেক। ফুলের সৌন্দর্য চারিদিকে প্রকৃতিকে আরো সৌন্দর্য করে তোলে। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে বেশ ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটা মন্তব্য শেয়ার করার জন্য।

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @ abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার এই মূল্যবান সাপোর্টের জন্য।
আপনার সাপোর্ট পেয়ে আমি অনেক খুশি হয়েছি ।

 11 months ago 

খুব সুন্দর সুন্দর সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এলবাম করেছেন অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফি গুলো। অনেক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

ফুল দেখতে সবসময়ই অনেক ভালো লাগে আমার। আমি সবসময়ই চেষ্টা করি নিজের বাসায় কিছু ফুলের গাছ লাগানোর।ভাইয়া আপনার ফটোগ্রাফি পোস্টের মাধ্যমে জানা অজানা বেশ কিছু ফুল দেখতে পেলাম।অনেক সুন্দর করে ফটোগ্রাফি পোস্ট টি শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

আপনার বাসায় গাছ লাগানোর চেষ্টা করেন শুনে ভালো লাগলো।

 11 months ago 

গোলাপি ও সাদা রংয়ের সংমিশ্রণে অসাধারণ একটি ফুল দেখলাম। সবাইকে সহজে আকর্ষণ করবে। আর তাছাড়া সবগুলো ফটোগ্রাফি বেশ চমৎকার ছিল ধন্যবাদ অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম গোছানো ও সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 11 months ago 

এরকম সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করি। আর আপনিও কিন্তু অনেক সুন্দর ফটোগ্রাফি করে থাকেন যেগুলো বেশিরভাগ সময় দেখা হয়। আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখতেও আমার ভালো লাগে। আর যদি হয় ফুলের ফটোগ্রাফি তাহলে তো কোন কথা নেই। ফুলের ফটোগ্রাফি করতে এবং দেখতে দুটোই আমি পছন্দ করি। শুধু ফুল না সবকিছুর ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে।

 10 months ago 

আপনাদের সুন্দর সাপোর্ট আমার জন্য একটি অনুপ্রেরণা।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46