সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

20230528_095410.jpg

Location

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে আবারও নিয়ে আসলাম অনেকগুলো ফুলের ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম। এখন আমি আপনাদের মাঝে যেই ফুলটি প্রকাশ করব সেই ফুলের পাপড়িগুলো অনেক বড় আকৃতি এবং সাদা রঙের এবং এর মধ্যবর্তী স্থানে কিছুটা লাল রঙের গোল আকৃতির ছোঁয়া রয়েছে৷

20230528_095410.jpg

Location

এখন আমি আমাদের সকলের পরিচিত একটি প্রকাশ করে করবো। এই ফুলটি আমাদের অনেকের বাড়িতে রোপণকৃত অবস্থায় রয়েছে। সেগুলো একদম সাদা রংয়ের এবং এগুলো খুবই ছোট আকৃতির হয়ে থাকে। অনেকগুলো ফুল একসাথে হয়ে একটি গাছের মধ্যে অবস্থান করতে থাকে।

20230528_094352.jpg

Location

এখন যে ফুলটি প্রকাশ করব সেই ফুলটি আমাদের পরিচিত হলেও আজকের প্রকাশিত রংটি খুব একটা বেশি দেখা যায় না। এটি খুবই ছোট আকৃতির হয়ে থাকে এবং এর মধ্যে যে পাপড়িগুলো অবস্থান করতে থাকে সেগুলো খুবই ভিন্ন আকৃতির হয়ে এখানে অবস্থান করতে থাকে।

20230528_093822.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে যে ফুলটি প্রকাশ করব সেই ফুলের অন্যান্য রঙ এবং অন্যান্য গঠনপ্রকৃতি হয়তো অনেকেই দেখেছেন। এর ভিন্ন একটা রং প্রকাশ করলাম এবং এর গঠন প্রকৃতি একদমই বিভিন্ন ধরনের। পাশাপাশি এগুলো অনেকগুলো ফুল একসাথে হয়ে একটি গাছের মধ্যে অবস্থান করছিল।

20230717_114224.jpg

Location

এখন খুব সুন্দর একটা হলুদ গোলাপের ফুল আমি আপনাদের মাঝে প্রকাশ করলাম৷ এই ফুলের যে পাপড়িগুলো ছিল সেগুলো খুবই ভালোভাবে এখানে অবস্থান করছিল এবং এই হলুদ পাপড়িগুলো যখন এই ফুলের মধ্যে অবস্থান করছে সেগুলো চিকন এবং লম্বাকৃতি ছিল।

20230126_101242.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে গোলাপ ফুলের ফটোগ্রাফি প্রকাশ করব। এই ফুলের মধ্যে যে পাপড়িগুলো ছিল সে পাপড়িগুলো একদম বড় ধরনের । এই পাপড়িগুলোর মধ্যে একদম ভিন্ন ধরনের কিছু রংয়ের অবস্থান দেখা যাচ্ছিল।

20230201_092247.jpg

Location

আমরা অনেকে এই ফুলটিকে চিনি। কিন্তু ক্যাকটাসের ফুল হয় আমরা অনেকেই জানিনা। এখন আমি আপনাদের মাঝে যে ফুলটি প্রকাশ করব সেই ফুলগুলো গাছের মাথার উপরে অবস্থান করছিল। এই ফুলগুলো খুবই ছোট আকৃতির এবং লাল রঙের ছিল

20221105_084225.jpg

Location

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থান

https://maps.app.goo.gl/oFhN2EP48B12qTs79

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

** আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। **

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

আপনার করা প্রতিটি ফটোগ্রাফি অসম্ভব সুন্দর হয়েছে। সাতটি ফটোগ্রাফি নিয়ে এ্যালবামটি অসম্ভব সুন্দর হয়েছে। আমার প্রিয় ফুল হলো জবা। আপনার করা জবা ফুলের ফটোগ্রাফিটি আমার সবথেকে ভালো লেগেছে। অনেক শুভকামনা রইল আপনার জন্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম তৈরি করেছেন।দেখতে খুবই চমৎকার লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো খুবই চমৎকার হয়েছে দেখতে। আপনি সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি সুন্দর অ্যালবাম করেছেন প্রতিটি ফুল অনেক ভালো লেগেছে দেখতে। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো প্রতিনিয়ত অনেক ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো শেয়ার করা যায়।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে সত্যি বেশ ভালো লেগেছে। আসলে ফুলের ফটোগ্রাফি পছন্দ করেনা এমন মানুষ খুঁজে পাওয়া যায় না বললেই চলে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে গোলাপ ফুলের ফটোগ্রাফি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনার ফুলের ফটোগ্রাফি গুলো সব সময় একটু ভিন্ন রকম হয় ভাইয়া। অনেক সুন্দর দেখে আমি চোখ ফেরাতে পারিনি এত সুন্দর ছিল আপনার ফুলের ফটোগ্রাফি মনে হচ্ছিল যেন ডিএসএলআর ক্যামেরা দিয়ে ছবিগুলো উঠানো হয়েছে এত কিলিয়ার ছিল। এরমধ্যে সব থেকে বেশি ভালো লেগেছে গোলাপ ফুলের ফটোগ্রাফ টি। শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। ফুলের ফটোগ্রাফি আমার কাছে বরাবর খুবই ভালো লাগে। খুব সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। এবং সবগুলো ফটোগ্রাফির সাথে খুব সুন্দর বর্ণনা দিয়েছেন এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

বেশ সুন্দর ফুলের ফটোগ্রাফি ছিল আপনার আজকের পোস্টে যেখানে আমি লক্ষ্য করে দেখলাম সাতটি ফুলের ফটোগ্রাফি নিয়ে একটি পোস্ট সাজিয়েছেন। অনেক সুন্দর লাগলো এই ফুলের ফটোগ্রাফি পোস্ট। মনে হচ্ছে যেন একটি ফুলের বাগানে প্রবেশ করে ফেলেছি।

 last year 

চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি দেখতে পেলাম। আপনার শেয়ার করা প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অসাধারণ। এবং ফটোগ্রাফি গুলো সম্পর্কে আপনি খুবই সুন্দর ব্যাখ্যা দিয়েছেন। যা অনেক ভালো লেগেছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67163.45
ETH 2666.94
USDT 1.00
SBD 2.70