নাটক রিভিউ : - "সুখী পরিবার"

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

Screenshot_20231114-123501_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব একটি নাটক এর রিভিউ। এই নাটকের নাম হলো সুখী পরিবার

নাটকের নামসুখী পরিবার
পরিচালকমামুন অর রশিদ
লেখকঅর্নব জাকির
অভিনয়সাকিব সিদ্দিক, শোয়েব শান্ত, রাফসান ইমতিয়াজ সহ আরো অনেকে
ভাষাবাংলা
দৈর্ঘ্য৫১ মিনিট ২০ সেকেন্ড
মুক্তির তারিখ১৫ অক্টোবর ২০২৩

Screenshot_20231114-123516_YouTube.jpg

Screenshot_20231114-123529_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

  • প্রথমে নাটকের মধ্যে দেখতে পাওয়া যায় নাটকের মধ্যে একজন বৃদ্ধ ব্যক্তিকে হাসপাতালে নেওয়া হয় ডাক্তারের কাছে। সেখানে তার তিনজন ছেলে ছিল এবং তারাই নাটকের মূল চরিত্র৷ প্রথমে বড় ছেলে এবং মেজো ছেলে তাদের বাবাকে নিয়ে হাসপাতালে আসে এবং ছোট ছেলে তখন বাইরে আড্ডা দিচ্ছিল৷ তখন সে আসলো। সে একটু দেরি করে আসলো এবং তার বড় ভাইদের সাথে ঝগড়া করতে লাগলো৷ সে তার জরুরী কাজ রেখে চলে এসেছে এই কথাটি বলল৷

Screenshot_20231114-123537_YouTube.jpg

Screenshot_20231114-123557_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

  • এবার তারা বড় দুই ভাই বাবাকে তাদের বাসায় ফিরছিল। বাসায় ফেরার পথে তাদের বাবাকে তারা জিজ্ঞাসা করল তার কি অসুখ হয়েছে। তখন তাদের বাবা সত্য কথা বলল না।

Screenshot_20231114-123703_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

  • যখন তিনি বাড়িতে আসলেন তার স্ত্রীকে তিনি সত্যি কথা বললেন যে তার ব্রেন ক্যান্সার হয়েছে এবং তিনি আর অল্প কিছুদিন এই পৃথিবীতে থাকবেন৷ বেশিদিন তারা এই পৃথিবীতে থাকা হবে না৷

Screenshot_20231114-123808_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

  • এবার মেজো ছেলে মেডিকেলে চান্স পাওয়ার কারণে তাদের বাড়িতে সাংবাদিক আসে এবং সকল ভাই বোন একসাথে হয়ে ছবি তুলতে থাকে৷ এরপর একদিন তাদের বাবা মৃত্যুবরণ করে। যখন তাদের পরিবারে এর কোন আয়ের মানুষ ছিল না তারা তিন ভাই তাদের পরিবারকে চালানোর দায়িত্ব নেয়। এবার তাদের বোন মেজো ভাইকে তাদের পরিবারের হাল ধরতে বলে।

Screenshot_20231114-123843_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

  • এবার একদিন তাদের মা অনেক অসুস্থ হয়ে যায় এবং তারা সকলে মিলে হাসপাতালে চলে আসে। তখন তারা সবাই সবার কাজে ছিল। তখন তাদের মায়ের একটি অপারেশন করার প্রয়োজন ছিল৷ তখন অপারেশনের জন্য অনেক টাকার প্রয়োজন ছিল। তখন তারা বড় দুই ভাই মিলে টাকার ব্যবস্থা করছিল।

Screenshot_20231114-123928_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

  • তখন তারা অল্প কিছু পরিমাণে টাকা ব্যবস্থা করতে পেরেছিল৷ তবে ছোট ছেলে তাদের বাসা থেকে টাকা নিয়ে গিয়েছিল মোবাইল কিনার জন্য। তখন সে অনেক বেশি পরিমানে গেম খেলাতে আসক্ত ছিল৷ সে গেমের প্রতিযোগিতায় অংশগ্রহণ করে এবং সেখান থেকে সে অনেক টাকা জিতে নেয়। সেই টাকাগুলো সে তার মায়ের চিকিৎসার ক্ষেত্রে দিয়ে দেয়৷ আর এই কথাটি শুনেও সাংবাদিক তাদের কাছে চলে আসে৷ আর এভাবেই খুবই সুন্দরভাবে এই নাটকটি শেষ হয়ে যায়।

আমার ব্যক্তিগত মতামত

খুবই সুন্দর হয়েছে এই নাটকটি৷ নাটকের প্রথম থেকে শেষ পর্যন্ত অনেকগুলো শিক্ষনীয় বিষয় রয়েছে। এই নাটক থেকে আমরা সকলেই শিক্ষা গ্রহণ করতে পারি। প্রথমে এই নাটকের মধ্যে তাদের বাবার ভালবাসার পরিচয়টা প্রকাশ পায়।

আর যখন তিনি মৃত্যুবরণ করেন তখন পরিবারের কি অবস্থা হয় তা সকলেই বুঝতে পারে৷ যখন সবাই তাদের পরিবারের হাল ধরতে থাকে তখন বুঝতে পারে তাদের বাবা কত কষ্ট করেছিল৷ যা আমাদের সকলের বাবারাও করে থাকে আর এরকম সুন্দর একটি নাটক উপহার করার জন্য আমি এই চ্যানেলটিকে অনেক ধন্যবাদ জানাই। আর আমিও আপনাদের মাঝে এই নাটকটি শেয়ার করতে পেরে অনেক খুশি হয়েছি

নাটকের লিংক ↓ ↓ ↓

Source

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

PNG.png

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

আপনি চমৎকার একটি নাটক রিভিউ শেয়ার করেছেন আজ ।বেশ ভালো লাগলো আপনার পোস্টটি পড়ে।নাটকটি দেখার আগ্রহ প্রকাশ করলাম।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

আপনার এই মুল্যবান সাপোর্ট আমি অনেক ভালোবাসি৷

 8 months ago 

প্রাঙ্ক কিং এ অভিনীত অভিনয়শিল্পীদের নাটকগুলো আমার কাছে বরাবর অনেক ভালো লাগে। যদি ওই নাটকটি এখনো দেখা হয়নি। তবে আপনি যে রিভিউ টা দিয়েছেন পড়ে মনে হল নাটকটি অনেক সুন্দর। সময় পেলে অবশ্যই নাটকটি দেখে নিব।

Posted using SteemPro Mobile

 8 months ago 

জ্বী। দেখে নিতে পারেন। অনেক সুন্দর হয়েছে এই নাটক৷

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য৷

 8 months ago 

সুখী পরিবার নাটকটা আমি আরো অনেক আগে দেখেছিলাম, যখন নাটকটা মুক্তি পেয়েছিল। এই নাটকে যারা অভিনয় করেছে তাদের নাটক এমনিতেই আমি খুব পছন্দ করি। শাকিব, শান্ত এবং রাফসান এর নাটক গুলো অনেক সুন্দর হয়। তারা আলাদা আলাদা শুটিং করলেও যেমন সুন্দর হয় তেমনি একসাথে সবাই থাকলেও ভালো লাগে। এই নাটকটার রিভিউ আপনার মাধ্যমে দেখতে পেয়ে ভালো লাগলো।

 8 months ago 

শুনে খুব ভালো লাগলো আপনি এই নাটক অনেক আগে
দেখে নিয়েছেন৷

 8 months ago 

নাটক দেখতে সবাই কম বেশি পছন্দ করে। তেমনি আমার কাছেও ভালো লাগে। তবে ব্যস্ততার কারণে নাটক দেখা হয় না খুব একটা। কিন্তু যখনই সময় পাই তখন নাটক দেখার চেষ্টা করি। নাটকের মাধ্যমে কিন্তু আমরা শিক্ষা ও নিতে পারি অনেক ধরনের, যেগুলো নেওয়া খুবই জরুরী। নাটকটা দেখা হয়নি তাই দেখে নেওয়ার চেষ্টা করব।

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য।

 8 months ago 

সুখী পরিবার নাটক টি দেখা হয়নি। আপনার নাটক রিভিউ পড়ে আমার কাছে খুবই ভালো লাগলো। এই নাটকের যারা যারা অভিনয় করেছে তাদের নাটক আমার কাছে খুবই ভালো লাগে। আসলে ব্যস্ততার কারণে নাটক বেশি একটা দেখা হয় না। সময় করে দেখে নেব। সুন্দর একটি নাটক আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

আপনার এই সুন্দর মন্তব্য আমার জন্য একটা অনুপ্রেরণা।

 8 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আপনার রিভিউ পড়ে আমার কাছে অনেক ভালো লেগেছে। যদিও এই নাটক এখনো দেখা হয়নি। তবে সময় পেলে অবশ্যই দেখবো। আমার কাছেও বর্তমানে বাংলা নাটক গুলো দেখতে অনেক ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 8 months ago 

সবসময় আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62