নাটক রিভিউ : - "পিয়নের ছেলে"

in আমার বাংলা ব্লগ6 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

Screenshot_20231027-203858_YouTube.jpg

আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব একটি নাটক এর রিভিউ। এই নাটকের নাম হলো পিয়নের ছেলে

নাটকের নামপিয়নের ছেলে
পরিচালকজামরুল রাজু
লেখকঅর্নব জাকির
অভিনয়সাকিব সিদ্দিক, অনন্যা ইসলাম সহ আরো অনেকে
ভাষাবাংলা
দৈর্ঘ্য৪৩ মিনিট ৩৭ সেকেন্ড
মুক্তির তারিখ২২ অক্টোবর ২০২৩

Screenshot_20231027-203935_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

নাটকের নাম দেখে হয়ত অনেকে বুঝে গিয়েছেন নাটকটি কেমন হতে চলেছে৷ আমিও এই নাটকের নাম দেখে এই নাটকটি দেখে নিলাম৷ তাই আজকে এই নাটকের রিভিউ নিয়ে চলে আসলাম ৷ প্রথমে এই নাটকের মধ্যে দেখতে পাই যে নায়ক একটি ঘরের মধ্যে বসে কিছু নাস্তা করছিল৷ সেটি হলো তার বাবার চাকরি করার অফিস৷ তার বাবা অসুস্থ থাকার কারণে সে সেদিন অফিসে এসেছে৷ তাই সে সেখানে বসে নাস্তা করছিল৷

Screenshot_20231027-203951_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

যখন নায়িকা তাকে সেখানে দেখতে পায় তখন নায়িকা তাকে দেখে এনে একটি টেবিলে বসায়। তখন সেখানে নায়ক বসতে চাইছিল৷ নায়িকা জোর করে তাকে সেখানে বসায় এবং নায়িকা তার সাথে নাস্তা করার জন্য বলে৷ নায়ক কোন ভাবে রাজি হচ্ছিল না৷ নায়িকা তাকে জোর করে রাজি করা৷ তার সম্পর্কে বিভিন্ন বিষয় জানতে চায়। তখন নায়ক বলেছে সে অনেক দূর পর্যন্ত পড়াশোনা করেছে৷ তাই নায়িকারও তার কথাবার্তা শুনে ভালো লাগতে থাকে৷ এভাবে তারা অনেক কথা বলতে থাকে৷ তখনই নায়িকার বাবা চলে আসে এবং নায়ককে অনেক অপমান করতে থাকে৷ যখনই নায়িকা তার বাবাকে কিছু বলবে তখন নায়িকাকেও তার বাবা বকাবকি করতে থাকে৷ তখন নায়ক সেখান থেকে উঠে চলে যায়৷

Screenshot_20231027-204051_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার একদিন নায়কের বাবা অফিসে যাওয়ার সময় তার একটি ফাইল নিতে ভুলে গিয়েছিল৷ তখন তিনি নায়কের বাবার অফিস আসার কথা জিজ্ঞাসা করলেন৷ সেদিনও তিনি অসুস্থ থাকার কারণে তিনি অফিসে আসেননি৷ তখন নায়ক অফিসে ছিল৷ তখন নায়ককে তিনি তার বাড়িতে পাঠিয়ে ছিলেন এই ফাইলটি আনার জন্য৷ যখন নায়িকাদের বাসায় নায়ক আসে তখন নায়িকা তার নাচের অনুশীলন করছিল৷ সে যখন নায়ককে সেখানে দেখতে পায় তার সাথে নাচার জন্য অনুরোধ করে৷ নায়ক প্রথমে রাজি হয় না৷ তখন নায়িকা জোর করে তাকে রাজি করিয়ে নেয়৷ তখন তারা তাদের নাচ চালিয়ে যেতে থাকে৷ যখন নায়িকার মা সেই ফাইলটি নিয়ে নিচে নেমে চ আসেন তখনই তিনি এ বিষয়টি দেখতে পারেন এবং নায়িকার বাবাকে সে বিষয়টি বলে দেন৷

Screenshot_20231027-204107_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার নায়িকার বাবাও অনেক রাগান্বিত হয়ে যায় এবং নায়ককে অনেক অপমান করতে থাকে এবং ম্যানেজারকে বলেন নায়ককে সেখান থেকে বের করে দেওয়ার জন্য৷ তখন নায়ককে সেখান থেকে বের করে দেয়া হয় এবং তার বাবার চাকরিও চলে যায়৷ নায়কের বাবা পরের দিন অফিসে আসে৷ তিনি অফিসে যাওয়ার পর তিনি অনেপ ক্ষমা চাইতে থাকেন তাদের কাছে। যখন তারা নায়কের বাবাকে অনেক অপমান করলো তখন নায়কের বাবা অনেক অসুস্থ হয়ে যান৷ তিনি স্ট্রোক করে মারা গেলেন।

Screenshot_20231027-204159_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার নায়কের বাবার চাকরি চলে যায় এবং বিভিন্ন কারণে নায়কের বাবার শরীর খারাপ হয়ে যাচ্ছে৷ যখন তিনি অফিস থেকে বাড়িতে ফিরে সেখানে এসে বসলেন তখন তিনি একদৃষ্টে তাকিয়ে ছিলেন। নায়ক তা দেখে তার বাবার কাছে আসে এবং জিজ্ঞাসা করতে থাকে কি হয়েছে৷ তখন তিনি কিছুই বলেন না৷ তিনি তখন চুপচাপ হয়ে গিয়েছিলেন৷ তখন সে বুঝতে পারে যে তার বাবা মারা গিয়েছে এবং সে অনেক কান্নাকাটি করতে থাকে৷

Screenshot_20231027-204229_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

যখন নায়িকার সাথে নায়কের অনেকদিন দেখা হচ্ছিল না তখন নায়িকা একদিন বাড়ি থেকে তার সাথে দেখা করার জন্য আসে৷ কারণ নায়ককে অপমান করার জন্য নায়িকা তার বাবার উপর অনেক রাগান্বিত হয়ে যায় এবং সে বলে যে সে বাড়ি থেকে বের হয়ে যাবে৷ তাই তাকে বাড়িতে বন্ধি করে রাখা হয়৷ তাদের বাড়িতে যে কাজের লোক ছিল তাকে পাহারা দেওয়ার জন্য বলা হয়৷ তখন নায়িকা সেখান থেকে পালিয়ে নায়কের সাথে দেখা করে এবং নায়ক অনেকটাই রাগান্বিত ছিল৷ কারণ নায়ক বলে তাদের কারণে তার বাবা মারা গিয়েছে৷ তখন নায়িকা সেখান থেকে চলে যায়৷

Screenshot_20231027-204243_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার নায়িকার বাবা যখন শুনতে পারে যে নায়িকার সাথে নায়কের দেখা হয় এবং তারা কথাবার্তা বলে, তখন নায়িকার বাবা নায়িকাকে আরো ভালো ভাবে ঘরের ভিতর বেঁধে রাখে৷ নায়ককে কিছু গুন্ডার হাতে তুলে দেয়৷ তারা নায়কের সাথে বিভিন্ন ধরনের ঝামেলা করতে থাকে৷ একপর্যায়ে নায়ককে মারতে শুরু করে৷ এরপর এক পর্যায়ে তার মাথাও ফেটে যায়৷

Screenshot_20231027-204253_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার একদিন নায়িকা নায়েককে বলে তার বাসা থেকে বের হওয়ার জন্য৷ কারণ নায়িকা তার বাড়ি থেকে পালিয়ে গিয়েছিল৷ তখন নায়িকা তার বাসার সামনে এসে দাঁড়ায় এবং নায়কও বাসা থেকে বের হয়৷ তখন নায়িকা তাকে দেখে অনেকটাই ভয় পেয়ে যায়৷ তখন তারা কিছুই বলে না তারা সেখান থেকে চলে যেতে থাকে৷

Screenshot_20231027-204304_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

যখন তারা দুজনে একসাথে সেখান থেকে চলে যেতে থাকে তখনই তাদের বাবা এসে তাদের ধরে ফেলে এবং নায়িকাকে তার বাবা চলে আসতে বলে৷ নায়িকা বলে তার বাবা যদি নায়ককে কিছু করে তাহলে নায়িকা এখানে তার জীবন দিয়ে দিবে৷ তখন নায়িকার বাবা অনেকটাই ভালো ব্যবহার করতে থাকেন এবং তাদের এভাবেই মিল হয়ে যায়৷

আমার ব্যক্তিগত মতামত

প্রথমে যখন আমি নাটকের নাম দেখতে পাই তখন ভেবেছিলাম এটি এত বেশি সুন্দর হবে না৷ তবে যখন এই নাটকটি শেষ হল এবং এই নাটকের সবগুলো বিষয় দেখলাম তখন খুবই ভালো লাগলো৷ পিয়নের ছেলে হওয়ার পরও সে তার পড়াশোনা চালিয়ে গিয়েছে এবং সে পড়াশোনা অনেকটাই দূর পর্যন্ত করেছে৷ যখন তার বাবার অফিসে এসে চাকরি করে তার বাবার অনুপস্থিতিতে৷ সে তখন অনেককিছু বুঝতে পেরেছিল, যে নায়িকার বাবারা কতটা খারাপ৷ তখন সে কিছু বলেনি৷ পরে যখন নায়িকা তাকে ভালোবেসে ফেলে এবং তারা দুজন দুজনকে অনেকটাই ভালবাসে সেখান থেকে পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেয়৷ তখন নায়িকার বাবা নায়ককে ধরে ফেলে এবং যেভাবে নায়িকার বাবা ভালোভাবে তাদেরকে আবার মেনে নিল তা দেখে খুবই সুন্দর লাগলো৷ তাদেরকে দুজনকে খুবই সুন্দর মানিয়েছে

নাটকের লিংক ↓ ↓ ↓

Source

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 6 months ago 

নাটক দেখার যদিও তেমন একটা সময় পাইনা, তবে বাংলা ব্লগের নাটকের রিভিউ গুলো পড়ে অনেক ভালো লাগে। তাই এখন আমি নিজেও চেষ্টা করি সপ্তাহে একটি নাটকের রিভিউ শেয়ার করতে। যাইহোক আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য৷ আপনার এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 6 months ago 

অসম্ভব ভালোবাসা রইল আমাকে সবসময় সাপোর্ট করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

আপনার মুল্যবান সাপোর্ট পেতে আমার অনেক ভালো লাগে৷

 6 months ago 

এ নাটকটি আমাদের সমাজের অনেক ধনী ব্যক্তিদের সাথে মিল রয়েছে। তারা অনেক অহংকার করে থাকে। আসলে এ নাটকটি আমি দেখেছি, নাটকটি যেমন মজার ছিল তেমনি শিক্ষারও ছিল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য৷

 6 months ago 

খুবই সুন্দর একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। কিছুদিন আগে আমি এই নাটকটি দেখেছিলাম খুবই ভালো লেগেছিল আমার কাছে। আপনিও অনেক সুন্দর ভাবে এই নাটকের রিভিউ টা শেয়ার করেছেন।

 6 months ago 

আপনার মুল্যবান মন্তব্য পড়ে আমি অনেক খুশি হলাম।

 6 months ago 

চমৎকার একটি নাটক রিভিউ করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। নতুন প্রজন্মের এই নাটকগুলো আমার সত্যি খুব ভালো লাগে। অসাধারণ ভাবে আপনি নাটকটি রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশি ভালো লাগলো আপনার নাটক রিভিউ।

 6 months ago 

অনেক ভালো লাগলো আপনার মন্তব্য পড়ে।

 6 months ago 

আজকে আপনি পিয়নের ছেলে নাটকটার রিভিউ অনেক সুন্দরভাবে করেছেন। এই নাটকটা যখন রিলিজ হয়েছিল তখন আমি দেখেছিলাম। নায়কের বাবার মৃত্যুর বিষয়টা সত্যি অনেক বেশি দুঃখজনক ছিল। পরবর্তীতে নায়ক নায়িকা কে একদমই সহ্য করতে পারত না। তবে শেষ পর্যায়ে তাদের মিল হয়েছিল এটা দেখে অনেক বেশি ভালো লেগেছে। অনেক বেশি সুন্দর ছিল পুরো নাটকটার রিভিউ। যারা এই নাটকটা দেখেনি তারা কিন্তু সম্পূর্ণ রিভিউ পড়ে পুরো নাটকের কাহিনী জানতে পারবে।

 6 months ago 

বেশ ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য পড়ে। খুব সুন্দর একটি মন্তব্য তুলে ধরেছেন।

 6 months ago 

নাটক দেখতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আর সেই সাথে নাটকের রিভিউ পোস্ট পড়তে তো আমি খুবই পছন্দ করি। পিয়নের ছেলে নাটকটার মধ্যে কিন্তু সব থেকে কষ্টের বিষয় ছিল তার বাবার মারা যাওয়া। এরকম ভাবে তার বাবার মারা যাওয়ার বিষয়টা সে মেনে নিতে পারেনি। নাটকের মধ্যে যদি শেষে নায়ক নায়িকার মিল হয় তাহলে বেশি সুন্দর লাগে। আর তেমনি এই নাটকটার শেষেও নায়ক-নায়িকা দুজনের মিল হয়েছিল অনেক বেশি সুন্দর ভাবে। এটা দেখে অসম্ভব ভালো লেগেছে আমার কাছে।

 6 months ago 

আপনার কাছ থেকে এই সুন্দর মন্তব্য পড়তে পেরে খুব ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ।

 6 months ago 

আপনি সুন্দর একটা নাটকের রিভিউ উপস্থাপন করেছেন ভাই। সাকিব সিদ্দিকের নাটক গুলো আমার অনেক ভালো লাগে। এই নাটকটি এখনো দেখি নাই। তবে সময় পেলে দেখে নিবো।আপনার নাটক রিভিউ পড়ে খুবই ভালো লাগলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ সবসময় আপনার সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য৷

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44