জেনারেল রাইটিং :- বন্ধু

in আমার বাংলা ব্লগ11 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


pexels-matheus-ferrero-1974927.jpg

Source

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আবার আপনাদের জন্য নিয়ে আসলাম একটি জেনারেল রাইটিং। আজকে আমি আপনাদের মাঝে যে জেনারেল রাইটিং শেয়ার করব সেটি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে বলে আমি আশা করি ৷ আজকে আমি আপনাদের মাঝে যে জেনারেল রাইটিং তুলে ধরব সে জেনারেল রাইটিং এর মধ্যে যে বিষয়টি রয়েছে সে বিষয়টি আমাদের সকলের জীবনে রয়েছে

আজকে আমি আপনাদের মাঝে তুলে ধরব বন্ধু সম্পর্কে একটি জেনারেল রাইটিং ৷ বন্ধু শব্দটি এমন একটি পবিত্র শব্দ যা আমাদের সকলের মনের মধ্যে রয়েছে। আমরা ছোট থেকে বড় হওয়া পর্যন্ত আমাদের জীবনে অনেক বন্ধু এসেছে এবং অনেক বন্ধু গিয়েছে। অনেক বন্ধুর সাথে আমাদের এখনো কথা হয়৷ আবার অনেকের সাথে কখনোই আর কথা হবে না

আমাদের ছোটবেলা থেকে আমাদের বন্ধুত্ব শুরু হয়৷ আমরা ছোটবেলা থেকে অনেক মানুষের সাথে পরিচিত হই এবং অনেকেই আমাদের বন্ধু হিসেবে পরিণত হয়ে যায়৷ আবার আমরা যদি কোথাও চলে যাই অথবা কোন জায়গায় কোন কারনে চলে যেতে হয় তখন তাদের সাথে আমাদের সম্পর্ক কিছুদিনের মধ্যেই নষ্ট হয়ে যায়৷ অথবা তাদের সাথে আর যোগাযোগ করার কোন পথ থাকে না

এবার যখন আমরা স্কুল জীবনে প্রবেশ করি তখন স্কুল জীবনে অনেক ধরনের বন্ধুর সাথে আমাদের পরিচয় হয়। যেখানে অনেকে আমাদের বন্ধু হয়। আবার অনেকেই বন্ধু থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। কারণ তখনকার সময়ের বন্ধুত্ব খুব একটা বেশি পরিপূর্ণ হয়ে থাকে না

এবার যখন আমার মাধ্যমিক স্তরে প্রবেশ করতে থাকে তখন আমাদের আরো অনেকগুলো বন্ধু-বান্ধবের সাথে দেখা হতে থাকে৷ আবার অনেকে আমাদের বন্ধু হয়ে যায়। অনেকেই আমাদের প্রকৃত বন্ধু হিসেবে থাকতে চায়। আবার অনেকেই টাইম পাস এর জন্য বন্ধু বানিয়ে থাকে। তবে এই সময়ের বন্ধুত্বটাই সবচেয়ে বেশি পরিপূর্ণ হয়ে থাকে
এবং এখানে সব সময় যোগাযোগ করার পথ থাকে

যদি কেউ কোন জায়গায় চলে যায় অথবা কারো সাথে কোন দেখা না হয় তবুও যোগাযোগ অটুট থাকে। যোগাযোগের ক্ষেত্রে সব সময় সবার সাথে সবাই যোগাযোগ রাখার চেষ্টা করে এবং সেটি সাংগঠিত হয়ে থাকে। যোগাযোগ করার মাধ্যম অনেকগুলোই এখন রয়েছে। এ সকল যোগাযোগ মাধ্যমের দ্বারা সকলেই যোগাযোগ অটুট রাখতে পারে

আশা করি আজকে আমি আপনাদের মাঝে যে এই জেনারেল রাইটিং শেয়ার করেছি সেটি আপনাদের মাঝে অনেকেরই পছন্দ হবে। কারণ আমাদের জীবনের শুরু থেকে শেষ পর্যন্ত অনেক বন্ধু এসেছে আবার অনেক বন্ধু চলে গিয়েছে৷ প্রকৃত বন্ধুরাই সব সময় রয়ে গিয়েছে। স্কুল জীবন শেষ করার পরও এখনো অনেকে বন্ধুদের সাথে কথা হয় আমার

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

আপনার সব সময় এর সাপোর্ট পেতে আমার খুবই ভালো লাগে৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

এভাবে সব সময় সাপোর্ট পেতে থাকলে অনেক খুশি হব৷

 11 months ago 

আপনার প্রতিদিনের সাপোর্ট আমি অনেক বেশি পরিমাণে পছন্দ করি৷

 11 months ago 

আপনার প্রতিদিনের সাপোর্ট আমি অনেক বেশি পরিমাণে পছন্দ করি৷

 11 months ago 

বন্ধুত্ব সব থেকে ভালো হয় মাধ্যমিক স্তরে গিয়ে। সেখানে আমাদের যত রকম আনন্দ মজা বেশি করা হয়। কেননা মাধ্যমিক পর্যায়ে আমরা সবকিছু বুঝতে শিখি এবং প্রকৃত বন্ধুও খুজে পেয়ে যাই। আপনার আজকের পোস্ট অনেক ভালো লাগলো ভাইয়া। এরকম সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্টটি ভালোভাবে পড়ে সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য৷

 11 months ago 

আজকে আপনি আমাদের মাঝে বন্ধুত্বের বন্ধন নিয়ে সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন। বন্ধু সেই জিনিস জীবনের যে কোন মুহূর্তে কাছে পাওয়া যায় মন ভালো রাখার অন্যতম সহায়ক। আর বন্ধুত্বের বন্ধন টিকিয়ে রাখতে হলে অভয়ের মধ্যে ছাড় থাকতে হবে। যাই হোক বেশ ভালো লেগেছে আপনার এই সুন্দর লেখা।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য। এটি আমার জন্য একটি অনুপ্রেরণা।

 11 months ago 

খুবই চমৎকার একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন বন্ধু শব্দটা খুবই ছোট হলেও এর গভীরতা অনেক বড়। অনেক সময় আমাদের অনেক মানুষের সঙ্গে বন্ধুত্ব হয় তবে এই বন্ধুত্বটা হওয়ার থেকে বন্ধুত্বটা টিকিয়ে রাখা অনেক বেশি কষ্টের একটি কাজ। সত্যি বলতে কারো সাথে যদি প্রতিনিয়ত যোগাযোগ না হয় তাহলে আস্তে আস্তে কথা না বলতে বলতে সেই বন্ধুত্বটা হঠাৎ করে হারিয়ে যায় যদিও কয়েক বছর পরে যদি আবার তার সঙ্গে দেখা হয় তাহলে কিছুটা স্মৃতি মনে পড়ে তবে ওই রকম ভাবে আর তার সঙ্গে কখনো সময় কাটানো হয় না। আসলে যারা সত্যিকারের বন্ধু হয় তারা কখনো ছেড়ে যায় না অনেক দূরে থাকলেও খোঁজখবর ঠিকই নেওয়া হয়। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 11 months ago (edited)

আপনি আমার এই পোষ্টটি ভালোভাবে দেখেছেন এবং ভালোভাবেই পড়েছেন৷ অনেক ভালো লাগলো এরকম একটি মন্তব্য পড়তে পেরে৷

 11 months ago 

আপনি বন্ধু নিয়ে খুব চমৎকার একটি পোস্ট করেছেন। ঠিক বলেছেন বন্ধু হচ্ছে পবিত্র সম্পর্ক। বন্ধু ছোট থেকে বড় সবারই কম বেশি থাকে। আপনি যত দূরে থাকুন না কেন বন্ধুর সাথে যোগাযোগ বন্ধ হয় না সে সম্পর্কটা অটল থাকে। বন্ধু মানে এমন একজনের আপদে বিপদে একজন পাশে থাকে। হয়তো অনেক বন্ধুর সাথে যোগাযোগ হয় না অনেকের। মন থেকে সব সময় বন্ধুর কথা মনে পড়ে। ধন্যবাদ আপনাকে খুব সুন্দর করে বন্ধু নিয়ে চমৎকার পোস্ট করার জন্য।

 11 months ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বন্ধুত্বের সম্পর্ক নিয়ে দারুন একটি পোস্ট লিখে শেয়ার করেছেন। আমি মনে করি বন্ধুত্ব গঠনের প্রথম স্তর হচ্ছে মাধ্যমিক লেভেল। আপনাদের বন্ধুত্ব ছোটবেলা থেকেই শুরু জানতে পেরে বেশ ভালো লাগলো। নিজের বিপদে যে পাশে থাকবে সেই প্রকৃত এবং আসল বন্ধু। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট লিখে শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনারা এত সুন্দর মন্তব্যটি পড়ে আমি অনেক বেশি পরিমাণে খুশি হয়ে গিয়েছি৷ আপনাকেও অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

দারুন একটা বিষয়ে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এটা সত্য কথা আর লেখাপড়া এবং কাজের সুবাদে আমাদের বিভিন্ন স্তরের বন্ধু তৈরি হয়। কিন্তু সবার সাথে সব সময় যোগাযোগ বজায় থাকে না। লক্ষ্য করলে দেখা যাবে শুধুমাত্র স্কুল অথবা মাধ্যমিক লেভেলের বন্ধুদের সাথেই সারা জীবন যোগাযোগ ঠিক থাকে।

 11 months ago 

আপনার প্রতি অনেক ধন্যবাদ রইল এরকম সুন্দর একটা মন্তব্য তুলে ধরার জন্য৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45