বাড়ির পাশে ঘুরতে যাওয়ায় অনুভুতি

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

2023-08-05-09-43-14-227.jpg

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে খুবই সুন্দর একটি অনুভূতি প্রকাশ করব। এখন আমি কিছু ফটোগ্রফি আপনাদের মাঝে প্রকাশ করব। আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব আমাদের বাড়ির পাশে একটি সৌন্দর্যপুর্ন রাস্তায় ঘুরতে যাওয়ার কিছু অনুভুতি।

20230803_103913.jpg

Location
20230803_103852.jpg

Location

আমাদের বাড়ির পাশে একটি রাস্তায় আমি ঘুরতে গিয়েছিলাম । সেখানে খুবই সুন্দর কিছু প্রাকৃতিক সৌন্দর্য দেখতে পাই এবং এর কিছু ফটোগ্রাফি করি। যখন সেখানে আমি ঘুরতে যাই সেখানে খুবই সুন্দর কিছু দৃশ্য আমি দেখতে পাই। জমির মধ্যে অনেকগুলো সুন্দর সুন্দর জিনিস দেখা যাচ্ছিল। চারিদিকে শুধু পানি আর পানি দেখা যাচ্ছিল । জমির মধ্যকার যে বাঁধ ছিল সেগুলোর কারণে এই সৌন্দর্য আরো বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে গেল।

20230803_103910.jpg

Location
20230803_103859.jpg

Location

যখন আমি সেখানে ঘুরতে যাই তখন রাস্তার মধ্যে অনেকটা এই কাঁদা ছিল এবং এই কাঁদার কারনে হাঁটতে অনেকটাই কষ্ট হয়ে যাচ্ছিল। যখন এই রাস্তায় আমি হাঁটছিলাম তখন এই সৌন্দর্য দেখতে পাই এবং চারপাশে তাকিয়ে শুধু পানি আর পানি দেখা যাচ্ছিল। খুবই সুন্দর ভাবে চারপাশে অনেকগুলো দেখা যাচ্ছে।

20230803_103907.jpg

Location

জমির মধ্যে পানিগুলো খুবই ভালোভাবে দেখা যাচ্ছিল। চারপাশেই শুধু পানি দেখা যাচ্ছিল। এই পানিগুলোকে দেখতে একদম অন্যরকম এবং অসাধারণ দেখা যাচ্ছিল। খুবই ভালো লাগছিল এই পানিগুলোকে দেখতে। এখন যেহেতু বৃষ্টির সময় তাই সব সময় এই পানি দেখা যাবে এবং এই পানির পরিমাণ আরো বৃদ্ধি পেতে থাকবে।

20230803_103903.jpg

Location

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থান

https://maps.app.goo.gl/oFhN2EP48B12qTs79

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

** আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। **

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আপনার বাড়ির পাশে কাটানো মুহূর্তটি সত্যিই অনেক সুন্দর ছিল। গ্রামীণ পরিবেশের সৌন্দর্য বৃষ্টির দিনে আলাদা সৌন্দর্য ফুটিয়ে তুলে সেটাই দৃশ্যমান ।কাদামাটির রাস্তা যেটা এখন খুবই কম দেখা যায় অনেক ভালো লেগেছে।

 last year 

ভাই পষ্টের কথার আরো আপডেট দরকার এক কথা বেশ কয়েকবার বলেছেন তাই পোস্ট টা অনেক লো হয়ে গিয়েছে আপনার জন্য শুভ কামনা থাকবে এগিয়ে যান ধিরে ধিরে।ধন্যবাদ।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন বাড়ির পাশে ঘুরতে যাওয়ার অনুভূতি। আসলে বাড়ির পাশে কাটানোর সময় আপনি বেশ সুন্দর উপভোগ করেছেন। আপনার পোষ্টের মাধ্যমে আপনি গ্রামীণ পরিবেশের সৌন্দর্যের প্রকৃতি অপরূপ দৃশ্য শেয়ার করেছেন। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

বাড়ির পাশে ঘুরতে গিয়ে অনেক সুন্দর প্রাকৃতিক দৃশ্য ফটোগ্রাফি করেছেন এবং সে সমস্ত ফটোগ্রাফি গুলো আজ আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার এই অসাধারণ ফটোগ্রাফি গুলো আমার অনেক ভালো লেগেছে। আপনার ক্যামেরা বেশ ভালো যার জন্য এত সুন্দর ফটোগ্রাফি করতে পারেন।

 last year 

বাড়ির পাশে ঘুরতে যাওয়ার দারুণ এক অনুভূতি। আসলে বাড়ির পাশে কেমন সুন্দর যায়গা থাকলে ঘুরতে যেতেও ভালো লাগে খুব। আপনি দারুণ ভাবেই গ্রামীণ সেই পরিবেশ তুলে ধরেছেন। বৃষ্টিতে ভেজা এমন রাস্তা এখন খুব একটা দেখিনা শহড়ে থাকার কারণে। শুভেচ্ছা রইলো ভাই।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47