নাটক রিভিউ : - প্রেমের জালা

in আমার বাংলা ব্লগ11 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

Screenshot_20230906-221650_YouTube.jpg

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব একটি নাটক এর রিভিউ। এই নাটকের নাম হলো প্রেমের জালা।

নাটকের নামপ্রেমের জালা
পরিচালকমহিন খান
অভিনয়নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি
ভাষাবাংলা
দৈর্ঘ্য৩০ মিনিট ৫৭ সেকেন্ড
মুক্তির তারিখ১ সেপ্টেম্বর ২০২৩

Screenshot_20230906-221730_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

প্রথমেই নায়ক একজন মহিলাকে নায়িকা ভেবে জড়িয়ে ধরে। যখন সে নায়ককে বকাবকি করতে থাকে৷ তখন নায়িকা আসে এবং নায়িকা তাকে জিজ্ঞেস করতে থাকে কি হয়েছে৷ তখন তারা দুজনে মিলে নায়ককে মারতে শুরু করে

Screenshot_20230906-221802_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

তারপর তারা দুইজন রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিল। তখন একজন ছিনতাইকারী তাদেরকে ধরে এবং তাদের কাছ থেকে সকল কিছু নিয়ে যায়। তখন কৌশল করে নায়ক ছিনতাইকারী থেকে তার সকল জিনিসগুলো বাঁচিয়ে নেয়

Screenshot_20230906-221841_YouTube.jpg

Screenshot_20230906-221913_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার একদিন নায়িকার বোনকে ছেলেপক্ষ দেখতে আসে৷ তখন নায়িকাকে দেখতে এসেছে ভেবে নায়ক তাদের বাড়িতে গিয়ে বিয়ে বন্ধ করার কথা বলে এবং ছেলেকে মেরে বাড়ি থেকে তাড়িয়ে দেয়৷ যখন তার বড় বোনের বিয়ের কথা শুনতে পায় তখন সে একদম চুপ হয়ে যায় এবং নাযয়িকার বড় বোনের বিয়ে না হওয়াতে সে কাঁদতে কাঁদতে রুমে চলে যায়

Screenshot_20230906-222045_YouTube.jpg

Screenshot_20230906-222101_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার নায়ক নায়িকার বান্ধবীর সাথে কথা বলতে থাকে নায়িকাকে বোঝানোর জন্য৷ তখন নায়িকা সেখানে চলে আসে এবং দেখতে পায় তারা দুজনে কথা বলছে। তখন নায়িকা নায়ককে ভুল বুঝে। তারপর সে সেখান থেকে চলে যায়। তারপর নায়িকা বাড়িতে এসে নায়ককে ফোন দেয় তাদের বাসায় আসার জন্য

Screenshot_20230906-222113_YouTube.jpg

Screenshot_20230906-222125_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার তারা দুজন ছাদে যায় এবং অনেকক্ষণ কথা বলতে থাকে৷ তখন নায়িকা তাকে পিটাতে পিটাতে ঘরের মধ্যে নিয়ে আসে এবং নায়িকার মা ছুরি নিয়ে দাঁড়িয়েছিল তাকে মারার জন্য৷ সেও প্রস্তুত হয়েছিল

Screenshot_20230906-222137_YouTube.jpg

Screenshot_20230906-222211_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার নায়িকার বোন নায়িকাকে বোঝাচ্ছিল নায়ক তাকে কত বেশি পরিমাণে ভালোবাসে। তখন নায়িকা বুঝতে পারে সকল বিষয়গুলো৷ পরদিন তারা দুজনে তাদের বাসার ছাদে যায়৷ যখন তারা বুঝতে পারে তাদের সম্পর্ক কোনদিন কেউ মেনে নিবে না তাই তখন নায়িকা বলে তারা আত্মহত্যা করবে। তখন নায়িকা নায়ককে ধাক্কা দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল

Screenshot_20230906-222227_YouTube.jpg

Screenshot_20230906-222250_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

তখনই নায়িকার মা এবং নায়িকার বোন ছাদে চলে আসে। তখন তারা নায়িকাকে বুঝালো যাতে করে নায়িকা তার এত সুন্দর জীবন না দিয়ে দেয়। তখন নায়িকা তাদের বিয়ের কথা বলে এবং যখন নায়ক শুনতে পারে তাদের বিয়ে হবে তখন সে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করতে থাকে। এরইভ ধারাবাহিকতায় এই নাটকটি শেষ হয়ে যায়

আমার ব্যক্তিগত মতামত

এই নাটকটি প্রথম থেকে শেষ পর্যন্ত আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে। প্রথম থেকে এই নাটকটি অনেক বেশি পরিমাণে সুন্দর হয়ে আসছে। একই সাথে শেষের দিকে খুবই সুন্দরভাবে নাটকের সমাপ্তি ঘটেছে। খুবই ভালো লেগেছে এ নাটকটি দেখে। আপনারা সকলে এই নাটকটি দেখে নিতে পারেন।

নাটকের লিংক ↓ ↓ ↓

Source

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

আপনার প্রতি অসংখ্য ভালোবাসা রইলো সবসময় আমাকে এভাবে সাপোর্ট করে যাওয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

আমি সব সময় আপনার সাপোর্ট পেয়ে অনেক খুশি।

 11 months ago 

আপনার নাটকের রিভিউ পোস্টগুলো আমার কাছে অনেক বেশি ভালো লাগে। আপনি অনেক সুন্দর নাটকের রিভিউ পোস্ট করে থাকেন যেগুলো অনেক সুন্দর হয়। এই নাটকটা এখনো আমার দেখা হয়নি, যার কারণে আপনার রিভিউ পোস্টের মাধ্যমে দেখে সবথেকে বেশি ভালো লেগেছে। সম্পূর্ণ কাহিনীটা রিভিউর মাধ্যমে পড়তে পেরে ভালো লাগলো।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য।

 11 months ago 

বা ভাইয়া আপনার আজকে খুবই চমৎকার একটি নাটক রিভিউ করেছেন আমাদের মাঝে এই নাটকটি দেখতে ভীষণ ভালো লাগে। নাটকটি বেশ হাস্যকর রয়েছে। এ নাটকে প্রথম থেকে শেষ পর্যন্ত খুব হাস্যকর। এ নাটকের কিছু কিছু অংশ আমি দেখেছি আমার খুব ভালো লেগেছে ধন্যবাদ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

খুবই ভালো লাগলো আপনি ওই নাটকের কিছু অংশ দেখেছেন। অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

বাংলাদেশের নাটকগুলি বেশ শিক্ষণীয় হয়।আমার কমবেশি দেখাও হয়।তবে মনে হচ্ছে এই নাটকটি অনেক মজার।নাটকের কাহিনী পড়ে ভালো লাগলো,প্রেমের জন্য কিভাবে নিজের সুন্দর জীবন উৎসর্গ করা যায় সেটি ফুটিয়ে তোলা হয়েছে।নাটকের শেষ পরিণতি আসলেই ভালো ছিল।ভালো রিভিউ করেছেন, ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

বাংলাদেশের নাটক গুলোর একটি আলাদা সৌন্দর্য থাকে। আশাকরি এই নাটকটি আপনি দেখে নেবেন।

 11 months ago 

আজ আপনি আমাদের মাঝে অনেক সুন্দর একটি নাটকের রিভিউ তুলে ধরেছেন ভাইয়া।প্রেমের জ্বালা নাটকটি এর আগে কখনো দেখা হয়নি।তবে আজকে আপনার রিভিউ দেখে মনে হচ্ছে নাটকটি খুবই ইন্টারেস্টিং হবে।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে এত সুন্দর ভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম গোছানো একটি মন্তব্য তুলে ধরার জন্য।

 11 months ago 

নাটকের গল্পটা পরে অনেক ভাল লাগলো।অনেক সুন্দর হয়েছে আপনার রিভিউটা গুছিয়ে সুন্দর ভাবে উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনার সুন্দর মন্তব্যটি পড়ে আমি অনেক খুশি হয়েছি।

 11 months ago 

বাংলাদেশী এই নাটকগুলো আমার বেশ ভালো লাগে ভাই। এই ধরনের নাটক মাঝে মাঝে দেখা হয় আমার । তবে প্রেমের জ্বালা নাটকটি আমার আগে দেখা হয়নি। নাটকটির গল্পটি বেশ সুন্দর যা আপনার শেয়ার করা নাটকের রিভিউ এর মাধ্যমে জানতে পারলাম।

 11 months ago 

সব সময়ের মতো আজকেও খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি।

 11 months ago 

প্রেমের জালা নাটকটি আমি বেশ কিছু দিন আগে দেখেছি। নিলয় এবং হিমুর অভিনয় আমার কাছে ভীষণ ভালো লাগে। এই নাটকটিতে অনেক হাসির অভিনয় রয়েছে। আপনার রিভিউ দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

শুনে খুবই ভালো লাগলো আপনি এই নাটকটি অনেক আগে দেখে নিয়েছেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45