গল্প:- "একজন অহংকারি ব্যাক্তি" (পর্ব-০৬)

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।



1000016299.jpg

সোর্স

এভাবেই এই অহংকারী ব্যক্তির ক্ষমতার প্রভাব বৃদ্ধি পেতে থাকে৷ যেভাবে এই ব্যক্তিটি পুলিশদেরকেও এভাবে এখানে বেঁধে রাখল তার জন্য অনেক বড় ধরনের বিপদ অপেক্ষা করছে এবং সে যেভাবে এখানে পুলিশদেরকে মেরেছে, সে পুলিশরা বিভিন্ন ধরনের হুমকি দিচ্ছিল তাদেরকে ছেড়ে দেওয়ার জন্য৷ বলছিল যে কিছুক্ষণ পরেই তাদের সহকর্মীরা চলে আসবে৷ তখন ওই অনুসারীরা বলতে থাকে যে ওই পুলিশের কোন ধরনের সহকর্মী তাদের এখানে আসবে না৷ তারা এখানে বাঁধা থাকবে এবং এভাবে মরতে মরতে একদিন পচে যাবে৷ তখন তারা আবার পুলিশকে মারতে শুরু করে৷

এরপর অনেক দিন এই পুলিশদেরকে অত্যাচার করা হয় এবং এই পুলিশ তাদেরকে অনেক ধমকানোর পরেও যখন তারা তাদেরকে ছাড় দেয় না তখন তারা তাদের প্রাণের ভিক্ষা চায়। অনেক সময় তারা বলতে থাকে যাতে করে তাদেরকে ছেড়ে দেওয়া হয়৷ তবে কোনমতে ওই ব্যক্তির অনুসারীরা ওই পুলিশদেরকে ছাড়ার জন্য প্রস্তুত ছিল না৷ তারা কোনোভাবে চাচ্ছিলেন যে এই পুলিশদেরকে তারা ছাড়বে৷ তারা এরকম পরিকল্পনা করেছিল যেভাবে অত্যাচার করতে করতে একটা সময় এই পুলিশরা যখন মারা যাবে তখন তাদের কোন ধরনেরই সমস্যার সম্মুখীন হতে হবে না৷ তবে এরকম ঘটনা কখনোই সম্ভব নয়৷

যখন এই পুলিশের অন্যান্য সহকর্মীগুলো ছিল তারা অনেকদিন অপেক্ষা করার পরেও যখন দেখল যে তাদের সাথে কোন ধরনের যোগাযোগ করা যাচ্ছে না এবং তারা কোথায় গিয়েছে তারা কোনভাবে তা বের করতে পারছে না, তাদের একজন সেখানে সেই রাতের বেলা ছিল এবং সে বলছিল যে তারা একদিন রাতের বেলা কোথায় যেন বের হয়েছিল। অহংকারী ব্যক্তির অনুসারীদেরকে ধরার জন্যই তারা বের হয়েছিল৷ তারপর থেকেই তাদের আর কোনো খোঁজ নেই এবং তাদেরকে কোনভাবেই পাওয়া যাচ্ছে না। এরপর পুলিশের একটি বড় দল দিনের বেলা তাদের ওই স্থানে আসলো। তবে পরবর্তী সময়ের মতোই তারা ভেবেছিল যে এটি একেবারে বন্ধ রয়েছে এবং এর কোন কার্যক্রম চলছে না।

তবে এলাকার যে ভালো মানুষগুলো ছিল তারা রাতের বেলায় দেখে যে তারা পুলিশদেরকে অত্যাচার করছে এবং সে পুলিশরা খুবই কষ্টের সাথে সেখানে রয়েছেভ তাই ওই ভালো মানুষরা সাথে সাথেই ওই পুলিশের যে সহকর্মী গুলো রয়েছে তাদেরকে কল করে বলে যে এখনই সেখানে আসার জন্য৷ তখন তারা তাদের একটি দল নিয়ে সেখানে আসার জন্য প্রস্তুতি নেয়। তবে সে অহংকারী ব্যক্তির সাহায্য করা কিছু লোক তাদের ওই পুলিশ স্টেশনে ছিল৷ যখন সেই বিষয়টি দেখে তখন সে সাথে সাথেই অহংকারী ব্যক্তির অনুসারীদেরকে সে বিষয়টি জানিয়ে দেয় এবং তারা তৎক্ষণাৎ সেখান থেকে পালিয়ে যায়৷

এরপর রাতের বেলা পুলিশ যখন এই বিষয়টি দেখতে পায় এবং তারা এসে আবারো দেখে যে সব কিছুই বন্ধ এবং সবকিছুই দিনের বেলার মত রয়েছে । তখন তাদেরকে যারা কল করেছিল তাদেরকে পুলিশ ডেকে আনে এবং ডেকে আনার পরে তাদেরকে মিথ্যা তথ্য দেওয়ার জন্য এরেস্ট করা হয় এবং তাদেরকে সেখান থেকে নিয়ে যাওয়া হয়৷ এর ফলে ওই অহংকারী ব্যক্তির বিপক্ষে যে ভালো মানুষগুলো ছিল সেগুলোকেও তারা কৌশলে এরেস্ট করিয়ে দিল। তাদেরকে ধরার মতো কোন পদক্ষেপে কেউ গ্রহণ করতে পারল না এবং তাদের পরিকল্পনাই বাস্তবায়ন হলো৷

তবে যখন অহংকারী ব্যক্তি এই বিষয়টি সম্পর্কে একটু ভয় পেয়ে গেল এবং সে বুঝতে পারল সে যদি বেশিদিন এই দেশে থাকে তাহলে তার অবস্থাও একেবারে খারাপ হতে চলেছে৷ তাই সে তার অনুসারীদেরকে ভালোভাবে গাইড করার জন্য এবং ভালোভাবে তাদেরকে যেন সব কাজ করাতে পারে তাই জন্য সে সকলকে না জানিয়ে বিদেশে চলে যায়। বিদেশ যাওয়ার পরে সে বলে যে সে বিদেশে একটি কাজে এসেছে এবং সে বিদেশ থেকে তাদের জন্য টাকা পাঠাবে এবং যাতে করে তারা বিভিন্ন ধরনের অস্ত্র নিয়ে প্রস্তুত থাকতে পারে তার জন্য তাদেরকে সে বিদেশ থেকেই পরিচালনা করবে । এর জন্য সে বিদেশে গিয়ে অনেক সময় অবস্থান করে এবং মাসের পর মাস এভাবে চলতে থাকে এবং তাদেরে অত্যাচারও প্রতিনিয়ত বৃদ্ধি পেতে থাকে৷ আজকে এই পর্যন্তই৷

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

অনেক অনেক ভালোবাসা রইল আমাকে সবসময় সাপোর্ট করার জন্য৷ ।।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 65399.87
ETH 2939.29
USDT 1.00
SBD 3.66