ফটোগ্রাফি পোস্ট :- সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি অ্যালবাম

in আমার বাংলা ব্লগ8 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

20230126_102204.jpg

Location

আজকে প্রথমে আমি আপনার মাঝে যে ফুলের ফটোগ্রাফিটি শেয়ার করব সেই ফুলটি আমরা অনেকেই চিনি। তবে এই ফুলটি দেখে বুঝে ফেলেছেন হয়তো এই ফুলটি এরকম কেন। আমিও যখন এই ফুলটিকে প্রথম দেখতে পাই তখন এই ফুলের প্রেমে পড়ে যাই। এই ফুলের যে রং রয়েছে তা একদম অসাধারণ হওয়ার কারণে এর ছবি আমি তুলে নেই। এই ফুলের পাপড়িগুলো অন্যান্য গোলাপ ফুলের মতই অবস্থান করছিল। তবে এই ফুলের মধ্যে গোলাপী এবং সাদা রঙের সংমিশ্রণ অনেক বেশি পরিমাণে দেখা যাচ্ছিল।

20230712_124540.jpg

Location

এবার যে ফুলের ফটোগ্রাফি শেয়ার করব সেই ফুলের নামও আমার জানা নেই। তবে অসাধারণ হওয়ার কারণ হলো এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে তা একদমই ছোট ধরনের এবং এই পাপড়ি গুলো একসাথে হয়ে একটি বড় ধরনের গাছে রূপান্তরিত হয়ে গিয়েছে এবং এর মধ্যে ভিন্ন ভিন্ন কিছু রং দেখা যাচ্ছে৷

20230126_101541.jpg

Location

এবার যে ফুলের ফটোগ্রাফিটি শেয়ার করব সেই ফুলটি আমারা অনেকেই দেখেছি৷ তবে এই ফুলের এই রংটি হয়তো কেউই দেখেননি৷ অন্যান্য রং গুলো আমরা অনেকে দেখেছি৷ আজকে যখন আমি এই ফুলের ভিন্ন রংটি দেখতে পাই তখন এই ফুলের ছবি আমি আপনাদের জন্য নিয়ে আসি।

20230108_152804.jpg

Location

এবার আমাদের সকলের পরিচিত একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম৷ এই ফুলটি আমরা অনেকেই দেখেছি৷ সাধারণত যাদের ফসল রয়েছে তাদের এই ফুলটি না চেনার কোন উপায় নেই৷ কারণ এই ফুলটি সকলে চিনে। তবে এই ফুলটি যখন এখানে অবস্থান করছিল এটি একদম ভিন্নভাবে এখানে অবস্থান করছিল ৷ যার ফলে এটিকে অনেক সুন্দর দেখা যাচ্ছিল৷

20221225_153612.jpg

Location

এবার যে ফুলের ফটোগ্রাফিটি আমি আপনাদের মাঝে শেয়ার করব সেটিও একদম অসাধারণ একটি ফুল৷ তবে এই ফুলটি হলুদ রঙের হওয়ার কারণে এর সৌন্দর্য যেন আরো বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে গিয়েছে৷ একই সাথে এই ফুলের পাপড়িগুলো খুবই সুন্দরভাবে এখানে অবস্থান করছিল এবং অনেকগুলো ফুল একসাথে গাছের মধ্যে অবস্থান করার কারণে এর সৌন্দর্য অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে গেল।

20230126_100357.jpg

Location

এবার যে ফুলের ফটোগ্রাফিটি আমি আপনার মাঝে শেয়ার করব তা আমাদের অনেকের কাছে পরিচিত ৷ তবে এ ফুলটির নাম আমার সঠিক মত জানা নাই৷ আমি যখন এই ফুলটিকে প্রথম দেখতে পাই তখন এর ছবি তুলে নিই। যখন এই ফুলটি এখানে অবস্থান করছিল তখন এটি এর সৌন্দর্য অনেক বৃদ্ধি করে দিল এবং এই ফুলের পাপড়ির মধ্যেও বিভিন্ন রঙের সংমিশ্রণ দেখা যাচ্ছিল।

20230126_101005.jpg

Location

এবার আমি আপনাদের মাঝে শেয়ার করব আমাদের অনেকের জানা একটি ফুল। এই ফুলটিকে আমরা অনেকে দেখেছি এবং এই ফুলটি অনেক অসাধারণ হওয়ার কারণে এই ফুলের ছবি আমি আপনার জন্য নিয়ে আসি৷ এই ফুলটি যখন এখানে অবস্থান করছিল তখন এই ফুলটি এখানে খুব সুন্দর ভাবে অবস্থান করছিল। তখন এই ফুলের সৌন্দর্য দেখে অনেক মুগ্ধ হয়ে যাওয়ার ফলে এর অনেকগুলো ছবি ছবি আমি আপনাদের জন্য নিয়ে আসলাম৷ এই ফুলের যে পাপড়িগুলো ছিল সে পাপড়িগুলো কিছুটা কমলা রঙের হয়ে এখানে অবস্থান করছিল৷

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 8 months ago 

সাতটি ফটোগ্রাফি দিয়ে আজকের পোস্টটি সাজিয়েছেন। প্রত্যেকটা ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে ভাইয়া। অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

আপনার এই মন্তব্য আমার জন্য একটা অনুপ্রেরণা।

 8 months ago 

ফুল হলো সৌন্দর্যের প্রতীক। আর গোলাপ হলো ভালবাসার প্রতীক। ফুল ভালোবাসে না এমন মানুষ হয়তো খুঁজে পাওয়া যাবে না। ফুলের ফটোগ্রাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে। বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি করেছেন যা দেখে মুগ্ধ হয়ে গেছি। বিশেষ করে গোলাপ ফুল ও কুমড়া ফুলের ফটোগ্রাফিটা অসাধারণ ছিল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

অসংখ্য ধন্যবাদ গোলাপ ফুলকে পছন্দ করার জন্য৷ ।

 8 months ago 

ভাইয়া চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে বেশ ভালো লাগলো ।আসলে শীতকালে বিভিন্ন রকমের ফুল দেখতে পাওয়া যায় এবং ফুল গুলো দেখতেও ভালো লাগে আর সেগুলো ফটোগ্রাফি করতেও ভীষণ ভালো লাগে ।বেশ ভালো লাগলো আপনার আজকের দারুন ফুলের ফটোগ্রাফি গুলো দেখে ।ধন্যবাদ আপনাকে।

 8 months ago 

আমিও আপনার এই সুন্দর মন্তব্য পড়ে অনেক খুশি হয়েছি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

সবসময় মুল্যবান সাপোর্ট দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

 8 months ago 

ফুল সবাই কমবেশি অনেক পছন্দ করে। আজকে আপনি খুব সুন্দর কিছু ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার সব গুলোকে অসাধারণ হয়েছে। আমি তো আপনার ফটোগ্রাফি গুলো দেখে হা কর তাকিয়ে রইলাম। সবগুলো ফটোগ্রাফি সুন্দর অনেক সুন্দর বর্ণনা দিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনার এই সুন্দর মন্তব্য পড়ে আমিও মুগ্ধ হয়ে গেলাম।

 8 months ago 

ফুল সৌন্দর্যের প্রতীক ফুলের ফটোগ্রাফি দেখলে মন এমনিতেই ভালো হয়ে যায়। চেনা অচেনা কিছু সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার শেয়ার করা সবগুলো ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে। তবে বিশেষ করে নাম না জানা ফুলের ফটোগ্রাফি। এবং ডালিয়া ফুলের ফটোগ্রাফি খুব ভালো লেগেছে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 8 months ago 

আমিও এই সুন্দর ফুলের নাম জানি না।

 8 months ago 

আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। দেখে তো আমি মুগ্ধ হয়ে গেছি প্রতিটি ফুলের কালার এত চমৎকার ছিল। ডালিয়া ফুলের ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। তাছাড়া গোলাপ ফুলের কালারটিও অসাধারণ ছিল।

 8 months ago 

ঠিক বলেছেন৷ এই গোলাপ ফুল একটু আলাদা।

 8 months ago 

ফুল সৌন্দর্যের প্রতীক তাই তো সবাই ফুল ভালোবাসে। যেকোনো অনুষ্ঠান থেকে শুরু করে প্রতিক্ষেত্রেই ফুলের প্রয়োজন। আমিও ফুল খুব ভালোবাসি তাই তো ফুল দেখলেই ফটোগ্রাফি করতে ব্যস্ত হয়ে পড়ি। আপনি আজ বেশ কয়েকটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার করা প্রতিটা ফুল দেখতে বেশ চমৎকার। ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করার জন্য।

 8 months ago 

বাহ আপনি তো খুব চমৎকার ফটোগ্রাফি করছেন। ফুলের ফটোগ্রাফি দেখতে আমার কাছে এমনি ভালো লাগে। তবে আপনার সবগুলো ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগলো। আপনার এক একটা ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। এবং খুব সুন্দর করে ফটোগ্রাফি করে চমৎকার বর্ণনা দিয়ে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর করে ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 8 months ago 

আপনার মন্তব্য দেখে অনেক খুশি হলাম।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62