নাটক রিভিউ : - "বেয়াই আমার ক্রাশ"

in আমার বাংলা ব্লগ7 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব একটি নাটক এর রিভিউ। এই নাটকের নাম হলো বেয়াই আমার ক্রাশ

Screenshot_20240124_125816_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

নাটকের নামবেয়াই আমার ক্রাশ
পরিচালকজহিরুল ইসলাম সোহেল
লেখকআদিফ হাসান
অভিনয়জাহিদ আলভি, তাবাসসুম ছোয়া
ভাষাবাংলা
দৈর্ঘ্য৪৬ মিনিট ২২ সেকেন্ড
মুক্তির তারিখ১৯ ডিসেম্বর ২০২৩

Screenshot_20240124_125923_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

Screenshot_20240124_125934_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

প্রথমে নাটকের নামটি দেখে হয়তো বুঝে গিয়েছেন নাটকটি কেমন হতে চলেছে৷ আমিও যখন প্রথম এই নাটকের নামটি দেখি তখন এই নাটকটি দেখার প্রতি আমি অনেক আগ্রহী হই এবং পরে যখন আমি পুরো নাটকটি দেখে নিই তখন অনেক ভালো লাগলো৷ প্রথমেই নাটকের মধ্যে দেখা যায় যে নায়িকাদের বাড়িতে নায়কের অর্থাৎ পাত্র পক্ষরা আসে বিয়ে করার জন্য৷ তখন সেখানে গেটের সামনে সকলকে দাঁড় করা হয়েছিল এবং সেখানে সব জায়গায় যেরকম মজা হয়ে থাকে, সেরকমই মজা হচ্ছিল৷ সেখানে পাত্রের শালীরা তার থেকে টাকা চাচ্ছিল এবং সেখানে পাত্রের ভাইও ছিল৷ এই পাত্রের ভাই ও পাত্রীর বোন ছিল মুল চরিত্র৷ তাদের দুজনের চরিত্রকে এখানে খুব ভালোভাবে ফুটিয়ে তোলা হয়েছে৷ প্রথমে পাত্রীপক্ষ স্লোগান দিচ্ছিল টাকা ছাড়া তাদেরকে ভিতরে ঢুকতে দেবে না।

তখন সেখান থেকে পাত্রপক্ষরাও স্লোগান দিচ্ছিল যে, তারা টাকা দিবে না এবং ভিতরে যাবে না। এভাবে কিছুক্ষণ চলতে চলতে তাদের মজা আরও বৃদ্ধি পেতে থাকল। এরপর যখন নায়ক ও তার বন্ধুবান্ধবরা বলছিল যে, যখন টাকা দিয়ে বিয়ে করতে হবে, তখন বিয়ে করা লাগবে না৷ তখন তারা বলে, তারা চলে যাবে। তখন সেখানে পাত্র যেতে চাইছিল না৷ সে তার ভাইকে বলছিল তারা যে টাকা দাবি করছে সবগুলো টাকা দিয়ে দেওয়ার জন্য৷ তখন নায়ক বলে তারা এত অল্প পরিমাণে টাকা দাবি করেছে। তাহলে দিয়ে দেওয়াই যাক৷

তখন সে একটি টাকার বান্ডেল বের করে নায়িকার হাতে তুলে দেয়৷ তখন নায়িকা যখন ভালোভাবে সেই টাকাগুলো দেখে তখন সে দেখতে পায় দুই পাশে শুধু দুইটি টাকা দেওয়া হয়েছে, মাঝখানে শুধু টাকার নামে কাগজ দেওয়া হয়েছিল৷ তখন সে আরো অনেকটাই রাগান্বিত হয়ে যায়৷ তখন নায়ক বলতে থাকে যে, টাকা দিয়ে দিয়েছি এবার তাকে মিষ্টি খাওয়ানোর জন্য৷ তখন নায়িকা তাকে মরিচ দিয়ে বলে খাওয়ার জন্য৷ তখন নায়কের বন্ধু-বান্ধবরা এবং তার ভাই বলতে থাকে যে মরিচগুলো না খেতে৷ তখন সে সাহস করে মরিচগুলো খেয়ে ফেলে এবং এভাবেই সেই গেটের অনুষ্ঠানটি শেষ হয় এবং তারা সকলে ভিতরে চলে আসে৷

Screenshot_20240124_130228_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

Screenshot_20240124_130234_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার পাত্রপক্ষ এবং পাত্রীপক্ষ সবাই মিলে একসাথে খাওয়ার জন্য বসে। তখন তারা সবাই একসাথে বসে বিভিন্ন ধরনের মজা করতে থাকে। মজা করতে করতে তাদের খাবার চলে আসলো৷ খাবার চলে আসার পর নায়িকার বোন তাদেরকে বিভিন্ন ধরনের কথাবার্তা বলতে থাকে৷ তখন তারা একে অপরকে ধাঁধা বলতে থাকে৷ একে অপরকে এভাবে ধাঁধা বললে বলতে বলতে অনেক সময় কেটে যায় এবং পাত্রপক্ষও তাদেরকে বিভিন্ন ধরনের ধাঁধার উত্তর দেওয়ার জন্য বলছিল৷ তখন সকলে সেখানে বসে বসে হাসছিল এবং ছেলে মেয়েদের এরকম মজা দেখে সকলে অনেক মজা পাচ্ছিল। তারা সকলে একসাথে বসে সেখানে যেভাবে মজা করছিল আমরাও অনেক মজা পেলাম৷

এরপর খাবার আসার পরে যখন নায়ক খাবারের মধ্যে হাত দিবে তখনই নায়িকা তার হাত ধরে নিল এবং বলল কত বছর ধরে খাবার খান নাই, নাকি খাবার দেখলে লোভ সামলাতে পারেন না৷ তখন নায়িকা বলে এখানে যে খাবারগুলো রয়েছে সেই খাবারগুলো খাওয়ার জন্য তাকে পরীক্ষা দিতে হবে৷ খাবারের মধ্যবর্তী স্থানে একটি গ্লাসের মধ্যে পানি দিয়ে উল্টো করে রাখা হয়েছিল৷ তখন নায়িকা তাদেরকে বলে এই ক্লাসটি সোজা করে নিয়ে নেওয়ার জন্য এবং যাতে করে এক ফোঁটা পানিও খাবারের মধ্যে না পড়ে৷ যদি খাবার এর মধ্যে পানি পড়ে যায়, তাহলে খাবার আর খেতে হবে না৷ তখন নায়ক ও তার ভাই একে অপরের দিকে তাকাতে থাকে এবং হাসতে থাকে৷ সকলে যখন হাসছিল তখন নায়িকা ও তার বন্ধুরা অনেকটাই বিব্রত হয়ে যায়৷ এরপর নায়ককে তার ভাই কানে কানে সেই বুদ্ধি দিয়ে দেয়, যে বুদ্ধি নায়কের মাথার মধ্যে ঘুরছিল।

যখন তাকে তার ভাই বুদ্ধি দিচ্ছিল, তখন নায়ক বলতে থাকে যে তুমি আমার বুদ্ধি আমাকে বলছ। তখন তারা একটি নতুন ১,০০০ টাকার নোট নিল এবং সেটিকে অনেক সতর্কতার সাথে গ্লাসের নিচে দিল৷ এরপর ওই গ্লাসকে উপরের দিকে উঠালো৷ যখন নায়ক গ্লাসটা সেখান থেকে উঠিয়ে নিল তারা সকলে অনেকটাই খুশি হয়ে গেল এবং পাত্রীপক্ষ অনেকটা দুঃখী হয়ে গেল৷ তখন গ্লাসে থাকা পানি তার ভাই তাকে খেতে নিষেধ করল। তবুও সে এই পানি পান করল৷ নায়ক বলে এই পানি পান করলে কি হবে৷ এরপর যখন যখন নায়ক সেই পানি পান করে নিল তখন সেটি এতটাই তিক্ত ছিল যে, সে মুখ থেকে আবার এগুলো বের করে ফেলে দিল৷ তখন নায়িকা এবং অন্যান্য মানুষগুলো অনেকটাই হাসাহাসি করছিল৷ তারা একে অপরকে বিভিন্ন ধরনের কথা বলছিল৷ এরপর তাদের খাওয়া দাওয়ার পর্ব শেষ হয়ে গেল৷

Screenshot_20240124_130326_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এরপর পাত্র এবং পাত্রীর বিয়ে হওয়ার সময় হয়ে গিয়েছে। তারা দুজনে সেখানে এসে বসে এবং তাদের দুই পরিবারের সকল মানুষও সেখানে আসে৷ তখন পাত্রপক্ষ একজন কাজী সাহেব নিয়ে আসেন এবং পাত্রীপক্ষেরও একজন কাজী সেখানে এসেছিল। তখন ছেলের বাবা বলছিল যে তাদের কাজী দ্বারাই বিয়ে পড়াতে হবে৷ অন্যদিকে মেয়ের ভাইও বলছিল যে তাদের কাজী দিয়েই বিয়ে পড়াতে হবে৷ তা না হলে বিয়ে কোনমতেই সম্পন্ন হবে না৷ তখন তারা দুই পক্ষই দুই কাজীকে বিয়ে করার জন্য বলছিল৷ তখন কাজী দুজনের মধ্যে বিভিন্ন ধরনের কথাবার্তা হতে থাকে৷

এরপর তাদের দুজনের বিভিন্ন ধরনের কথাবার্তা বলতে বলতে যখন একসময় তাদের মধ্যে কথার মিল হলো না, তখন তারা দুজনেই বলে যে তারা বিয়ে পড়াতে পারবে না৷ তারা সেখান থেকে চলে যাবে৷ এরপর এভাবে চলতে চলতে ওই সময়ে আর তাদের বিয়ে সম্পন্ন হলো না এবার তারা অনেকটাই চিন্তিত হয়ে যায়৷ দুজনে গিয়ে ঘরে গিয়ে বসে থাকে এবং তারা অনেকটাই দুঃখ পাচ্ছিল৷ কারণ তাদের এখনো পর্যন্ত বিয়েই হয়নি ৷ তখন নায়িকা ও নায়কসহ সকলে বিভিন্ন ধরনের মজা করছিল৷ এভাবে মজা করতে করতে তারা অনেকটা মজা করছিল। সকলে মিলে অনেক আনন্দঘন মুহূর্ত অতিবাহিত করছিল৷ শেষ পর্যন্ত পাত্র এবং পাত্রীর বিয়ে হল এবং তারা দুজনেই ঘরে গিয়ে বসলো৷

Screenshot_20240124_130440_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এরপর নায়কের বাবা তাকে অনেক বকাবকি করতে থাকে৷ কারণ নায়কের ভাইয়ের ঘরের চাবি নায়কের কাছে ছিল৷ সেই ঘরে তালা বন্ধ থাকার কারণে তারা কোন মতেই ঘরে প্রবেশ করতে পারছিল না৷ সে বাইরে তার বন্ধুদের সাথে আড্ডা দিতে দিতে অনেকটা রাত করে ফেলেছিল এবং পরে যখন সে ঘরে প্রবেশ করে তখন সে জিজ্ঞাসা করতে থাকে তারা সকলে মিলে এখানে বসে আছে কেন৷ তখন তার বাবা তাকে অনেক বকাবকি করতে থাকে৷ চাবি নিয়ে রাখলে কিভাবে তারা ঘরে প্রবেশ করবে৷ এরপর তার ভাইও তাকে অনেক বকাবকি করার পরে সে ঘরের চাবি দিয়ে দিল। তারা সকলে ঘরে প্রবেশ করল৷

Screenshot_20240124_130859_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এরপর একদিন নায়কের ভাবির চোখে একটি ময়লা পড়েছিল৷ তখন সে ময়লা পরিষ্কার করার জন্য নায়ক তার চোখের মধ্যে দেখছিল এবং পরিষ্কার করছিল৷ তখনই সেখানে নায়িকা চলে আসে এবং সে এসে যা দেখে সে বিশ্বাস করতে পারল না। সে বলতে থাকে তারা দুজনে এসব কাজ শুরু করে দিয়েছে৷ তখন তার বোন বলে একটা থাপ্পড় দিব। তখন নায়কও বলতে থাকে যে তার চোখে ময়লা পড়েছে তাই সে ময়লা পরিষ্কার করছিল৷ তার পূর্বেই নায়ক তার ভাবিকে নায়িকা সম্পর্কে অনেক কথাই বলছিল এবং সে বিভিন্ন ধরনের মন গড়া কথাও নায়িকার বোনকে বলছিল৷ এরপর নায়িকা যখন এই বিষয়টি দেখতে পারে এবং বলতে থাকে তখন তার বোন তাকে অনেক বকাবকি করতে থাকে এবং বলতে থাকে যে সে শুধুমাত্র তার চোখের ময়লা পরিষ্কার করছিল৷ অন্য কিছুই করছিল না৷

এরপর সে বলতে থাকে তার সম্পর্কে সে সবকিছুই জানে৷ সে নায়ককে পছন্দ করে, এমনকি নায়ককে ভালোবাসে এবং নায়ককে বিয়ে করতে চায়৷ সবগুলো বিষয় সে বলতে থাকে৷ যখন এসব কথা নায়িকা শুনে তখন সে অনেকটাই রাগান্বিত হয়ে যায় এবং বলতে থাকে কে এসব কথা তাকে বলেছে৷ তখন সে বলে নায়ক তাকে সবগুলো কথা বলে দিয়েছে৷ তখন নায়িকা নায়কের সাথে দেখা করে৷ অনেক রাগান্বিত হয়ে সে বিভিন্ন ধরনের কথাবার্তা বলতে থাকে৷ যখন তাদের মধ্যে ভালোবাসা হয়ে গিয়েছে এরকম বিষয়টি তারা দুজনে উপলব্ধি করতে পারে তখনই সেখানে নায়িকার ভাবি আসে। তিনি এই বিষয়টি দেখে নেয় এবং সে সেখান থেকে চলে যায়৷ সাথে সাথে তিনি নায়িকার ভাইকে এই বিষয় জানিয়ে দেয় এবং নায়িকার ভাই বলে যে তিনি এই বিষয়টি নিয়ে সকলের সাথে কথা বলবেন৷

Screenshot_20240124_131119_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

পরবর্তী সময়ে নায়িকার ভাই যখন এই বিষয়গুলো নিয়ে কথাবার্তা বলছিল তখন সেখানে নায়িকাও ছিল এবং নায়িকার বোন ও তার স্বামীও সেখানে ছিল৷ যখন তারা সকলে মিলে এই বিষয় নিতে কথাবার্তা বলছিল তখন নায়ক সেখানে ছিল না৷ সে অনেকক্ষণ পরে সেখানে আসলো এবং তার পূর্বে যখন নায়িকার ভাই বিভিন্ন ধরনের কথাবার্তা নায়কের সম্পর্কে বলছিল৷ তখন নায়কের ভাই আর চুপ থাকতে পারলো না। তখন নায়কের ভাই বলতে থাকে নায়ক অনেক বড় একটি অফিসে চাকরি করে এবং যদি নায়িকার সাথে তার বিয়ে হয় তাহলে সে তাকে অনেক সুখে থাকতে পারবে৷

তবে নায়িকার ভাই কোনমতেই এই কথা বিশ্বাস করতে পারেনা এবং পরবর্তী সময় যখন নায়কের ভাবিও বলে যে নায়ক অনেক ভালো ছেলে এবং তার সাথে যদি নায়িকার বিয়ে হয় তাহলে তারা দুই বোন একসাথে একই বাড়িতে থাকতে পারবে৷ এই কথা বলতে বলতে সেখানে নায়ক চলে আসে এবং সকলে বিয়ের জন্য রাজি হয়ে যায়৷ এরপর তাদের দুই পক্ষেরই আবার দুজন কাজী সাহেব আসে৷ পূর্ববর্তী সময়ের মতো এবারও একই ঘটনা ঘটে এবং তারা দুজনে সেখান থেকে চলে যায়৷ এভাবে সুন্দর নাটকটি শেষ হয়ে যায়৷

আমার ব্যক্তিগত মতামত

প্রথমে আমি যখন এই নাটকের নামটি দেখেছিলাম তখন আমি বুঝে নিয়েছিলাম যে এই নাটকটি অনেকটাই সুন্দর হবে৷ পরে যখন এই নাটকটি পুরোপুরি দেখে নিলাম তখন বুঝতে পারলাম যে এই নাটকটি অনেক সুন্দর হয়েছে৷ প্রথমে যখন এই নাটকের মধ্যে তারা সকলে বিভিন্ন ধরনের ঠাট্টা করছিল তা দেখে অনেকটা মজা পেলাম৷ পরবর্তী সময়ে যখন তারা সকলে একসাথে খেতে বসলো এবং সেখানে বিভিন্ন ধরনের মজা করলো সেই বিষয়টিও আমাদেরকে অনেকটাই মজা দিয়েছে৷ পরবর্তীতে যখন বিয়ে হওয়ার সময় কাজী সাহেবরা সেখানে তাদের বিয়ে পড়ালো না, তখনও অনেক মজা পেলাম৷ এর পরবর্তীতে যখন নায়িকা এবং নায়কের সম্পর্ক প্রথমে নায়িকার ভাই মেনে নিতে চাচ্ছিল না, এরপর নায়কের ভাই সবগুলো বিষয় যখন খুব ভালোভাবে বলে নায়িকার বোনও এই বিষয়ে সমর্থন দিতে থাকে, তখন তাদের সম্পর্ক সকলেই মেনে নেয় এবং তাদের বিয়ের জন্য সকলেই রাজি হয়ে যায়৷ পরবর্তী সময়ে একই ঘটনা আবার ঘটে যায়৷ তাদের দুই পক্ষের দুজন কাজী এসে তখন বিয়ে পড়াতে পারল না এবং এই নাটকটি খুব সুন্দরভাবে শেষ হয়ে যায়

নাটকের লিংক ↓ ↓ ↓

Source

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 7 months ago 

আপনার এই মুল্যবান সাপোর্ট পেতে আমি অনেক পছন্দ করি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

অসম্ভব ভালোবাসা রইল আমাকে সাপোর্ট করার জন্য।

 7 months ago 

বিয়াই আমার ক্রাশ নাটকের রিভিউ দেখতে পেয়ে ভালো লাগলো। এই নাটকটি আমি দেখেছি, আসলেই নাটকটি অনেক হাসির এবং মজার ছিল। আপনি খুবই সুন্দর ভাবে নাটকটি আমাদের মাঝে রিভিউ করলেন পড়ে ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 7 months ago 

খুব সুন্দর একটি মন্তব্য আমার এই পোস্টে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

বেয়াই আমার ক্রাশ নাটকটা কিন্তু সত্যি অনেক সুন্দর ছিল। নায়ক নায়িকা দুজনেই এই নাটকে খুব সুন্দর অভিনয় করেছে। এই নাটকটা আমি দেখেছিলাম কয়েকদিন আগে। আর নাটকটা দেখার পর আমার কাছে খুব ভালো লেগেছিল। আপনি আজকে নাটকের রিভিউ শেয়ার করেছেন দেখে আরো ভালো লাগলো। নায়ক কিন্তু পরবর্তীতে বিয়ের জন্য রাজি হয়েছিল। কিন্তু দুই পক্ষের দুইজনের কাজী এসে বিয়ে পড়াতে পারল না, এই বিষয়টা আমার কাছে অনেক বেশি মজা লেগেছিল।

 7 months ago 

খুব সুন্দর হয়েছে আপনার এই মুল্যবান মন্তব্য। যা পড়ে বেশ ভালো লাগলো।

 7 months ago 

নাটক সেভাবে দেখা হয় না। তবে নাটক রিভিউ গুলো পড়লে নাটক সম্পর্কে ধারণা পাওয়া যায়। আপনি খুব গুছিয়ে নাটক রিভিউটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনার পোস্টটি দেখে নাটক সম্পর্কে বেশ ধারণা পেয়ে গেলাম। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

Posted using SteemPro Mobile

 7 months ago 

বেশ ভালো লাগলো আপনার এই মন্তব্য পড়ে৷ অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

বেয়াই আমার ক্রাশ এই নাটকটি কয়েক দিন আগে দেখেছিলাম। নাটকটিতে একটু মজার কাহিনী বেশি রয়েছে। যে কেউ দেখলে হাসবে। অনেক সুন্দর একটি নাটকের রিভিউ করার জন্য ধন্যবাদ আপনাকে ।

Posted using SteemPro Mobile

 7 months ago 

খুবই সুন্দর হয়েছে আপনার এই মন্তব্য। অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

এই ধরনের নাটক গুলো দেখতে আমি খুব পছন্দ করি। আর মাঝে মাঝেই সময় পেলে নাটক দেখার চেষ্টা করি। বিয়াই আমার ক্রাশ নাটকটা আমার এত বেশি ভালো লেগেছে যা বলে বোঝাতে পারবো না। খুবই সুন্দর ভাবে আপনি নাটকের রিভিউটা করেছেন। নাটকের পুরো রিভিউ টা পড়ে সম্পূর্ণ কাহিনীটা জেনে নিতে পারলাম। সময় পেলে অবশ্যই চেষ্টা করবো আমি এই নাটকটা দেখে নেওয়ার জন্য।

 7 months ago 

এত সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ জানাই।

 7 months ago 

এই নাটকটি আমি কিছুদিন আগে দেখেছিলাম। আসলে খুব সুন্দর একটি নাটক। আমার কাছে এমনিতেও এই ধরনের নাটক গুলো দেখতে বেশ ভালই লাগে। বিশেষ করে ভাতের প্লেট থেকে পানি না পেলে টাকা নেওয়ার কাহিনীটা অনেক ভালো লাগলো। আপনি আবার খুব সুন্দর ভাবে নাটকটির রিভিউ আমাদের মধ্যে শেয়ার করুন। বেশ সুন্দর একটি নাটকের কাহিনী লিখলেন আজকে। আমার কাছে তো অনেক ভালো লাগলো।

 7 months ago 

অনেক ভালো লাগলো আপনার এই মন্তব্য পড়ে৷ অসংখ্য ধন্যবাদ।

 7 months ago 

বাহ আপনি তো দারুন একটি নাটকের ভিডিও দিলেন। সত্যি বলতে সবাই এত সুন্দর সুন্দর নাটকের রিভিউ শেয়ার করে। মাঝে মধ্যে চিন্তা করি আমিও নাটক রিভিউ শেয়ার করব। কিন্তু তা আর সম্ভব হয়না ব্যস্ততার কারণে। তবে আপনার আজকের শেয়ার করা বেয়াই আমার ক্রাশ নাটকটি আমার কাছে বেশ ভালই লেগেছে।

 7 months ago 

অনেক খুশি হলাম আপনার এই মন্তব্য পড়ে। অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63550.59
ETH 2644.53
USDT 1.00
SBD 2.81