সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

20230528_095524.jpg

Location

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে প্রথমে আমি আপনাদের মাঝে যে ফুলটি প্রকাশ করব সেই ফুলটি ছোট আকৃতির হলেও এই এর সৌন্দর্য দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় থাকে না। এর মধ্যে যে পাপড়িগুলো রয়েছে সে পাপড়িগুলো একদম ছোট এবং অল্প পরিমানে রয়েছে এবং এর ফুলের পাপড়িগুলো একদমই সাদা রঙের।

20230528_095524.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে খুবই সুন্দর একটি আকাশের ফটোগ্রাফি প্রকাশ করব। এই আকাশের মধ্যে যখন সাদা মেঘগুলো অবস্থান করছিল তখন আকাশকে দেখতে খুবই সুন্দর দেখা যাচ্ছিল। এই নীল আকাশের ভেতর সাদা মেঘের কারণে খুবই ভালো লাগছিল এই দৃশ্য দেখতে।

20230630_172151.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে যে ফুলটি প্রকাশ করব সেটি আমরা অনেকেই দেখেছি৷ যখন ফুলটি এখানে অবস্থান করছিল তখন এই পাপড়িগুলো অনেক সুন্দর ও বড় আকৃতির ছিল এবং এই পাপড়িগুলোর রং কিছুটা সাদা রঙের হয়ে গঠিত ছিল এবং এর মধ্যবর্তী স্থানে গোলাপি রং ছিল৷ পাশাপাশি মধ্যে অন্য একটি রঙ ছিল সেটি ছিল সাদা রঙ৷

20230607_113122.jpg

Location

এখন যে ফুলটি আপনাদের মাঝে প্রকাশ করব এই ফুলটি আমি আগে দেখিনি। এই ফুলটি আমি প্রথম দেখেছি এবং এর মধ্যে ছিল যে রঙ ছিল সেটি ছিল একদমই লাল রঙের এবং খুবই সুন্দরভাবে ফুলটি গঠিত অবস্থায় ছিল।

20230528_095307.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে যে ফুলটি প্রকাশ করব সেই ফুলটির অন্যান্য রঙ আমরা অনেকে দেখেছি৷ কিন্তু আমি আপনাদের মাঝে প্রকাশ করলাম সেটি অনেকেই দেখেননি৷ এই ফুলের পাপড়িগুলো একদমই চিকন ও মসৃণ ছিল৷ এই পাপড়িগুলোকে দেখতে একদমই সুতার মতো দেখা যাচ্ছিল৷

20230528_095024.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে আপনাদের অত্যন্ত পছন্দের একটি ফুল প্রকাশ করব। এটি হলো গোলাপ ফুল৷ এই ফুলের রং গোলাপি রঙের হওয়ার কারনে এটিকে খুবই সুন্দর দেখা যায়৷ যেখানে এই ফুলটি ফুটন্ত অবস্থায় ছিল তখন এটি বাঁকা হয়ে এখানে অবস্থান করছিল৷

20230528_094823.jpg
Location

এখন আমি আপনাদের মাঝে যে ফুলটি প্রকাশ করব সেই ফুলটি হল একটি জবা ফুল। এই ফুলটি যখন ফুটন্ত অবস্থায় ছিল তখন একদমই লাল রঙের ছিল। এর মধ্যে যে দন্ডগুলো ছিল সেগুলো খুবই সুন্দর ছিল এবং সে দন্ডগুলো অনেক লম্বা আকৃতির।

20230528_094539.jpg

Location

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থান

https://maps.app.goo.gl/oFhN2EP48B12qTs79

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

** আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। **

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল দেখার মত। আপনি খুবই সুন্দর ভাবে দক্ষতার সাথে এই ছবিগুলো ক্যাপচার করেছেন যা দেখেই বোঝা যাচ্ছে।

 last year 

সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম তৈনি করেছেন।দেখতে খুবই সুন্দর লাগছে।আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। আসলে ফটোগ্রাফি দেখতে আমার খুবই ভালো লাগে এবং ফটোগ্রাফি করতেও ভালো লাগে। আপনার ফটোগ্রাফি এবং সাথে বর্ণনা আমার অনেক বেশি ভালো লাগলো।

 last year 

আপনি কিন্তু অনেক সুন্দর ফটোগ্রাফি করেন। আজকে সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন যেগুলো দেখে আমি তো মুগ্ধ। আমি ফটোগ্রাফি করতে যেমন পছন্দ করি, তেমনি আমার কাছে ফটোগ্রাফি দেখতেও খুব ভালো লাগে। আমার কাছে প্রথম ফুলটির ফটোগ্রাফি এবং আকাশের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লেগেছে। আর সেই সাথে জবা ফুলের ফটোগ্রাফি টাও বেশ দারুন ছিল। এত সুন্দর ফটোগ্রাফি করে সবার মাঝে ভাগ করে নিয়েছেন দেখে ভালো লাগলো।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। তবে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে লাল টকটকে জবা ফুলের ফটোগ্রাফি। ধন্যবাদ ভাই এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

ফুলের সৌন্দর্য গুলো মুগ্ধ করেছে। বিশেষ করে সাদা ফুল গুলো বেশি ভালো লেগেছে আমার কাছে। স্বচ্ছ ফটোগ্রাফি গুলো তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

ফুল পছন্দ করে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। ফুলের ফটোগ্রাফি আমার কাছে বরাবরই খুবই ভালো লাগে। চমৎকার কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে ভীষণ ভালো লেগেছে। সব গুলো ফটোগ্রাফির ভালো ছিল এবং চমৎকার বর্ণনা দিয়েছেন। এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last year 

ভাই আপনার তোলা প্রতিটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। প্রতিটা ছবি মুগ্ধ করার মতন সুন্দর। শুভেচ্ছা রইলো। রেনডম ফটোগ্রাফি আমার ও অনেক ভালো লাগে। আমিও মাঝে মাঝে করে থাকি।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58482.75
ETH 2615.94
USDT 1.00
SBD 2.42