ভ্রমণ ~ " মনপুরা কাবাব হাউজ ও কমিউনিটি সেন্টারে এক সন্ধ্যায় "

in আমার বাংলা ব্লগ4 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20231110_180943.jpg

Location

আজকে আবারও আমি আপনাদের মাঝে একটি ভ্রমণের পোস্ট নিয়ে চলে আসলাম। আশা করি আজকের এই পোস্টটি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে৷ গত সপ্তাহে আমি আমার ঢাকা ভ্রমণের শেষ পর্ব শেয়ার করেছিলাম৷ সেটি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লেগেছিল৷ তাই আজকে নতুন একটি ভ্রমণের পর্ব নিয়ে চলে আসলাম৷ আজকের এই পর্বটি হল একটি মনপুরা কাবাব হাউজ ও কমিউনিটি সেন্টারে ঘুরতে যাওয়ার কিছু মুহূর্ত নিয়ে চলে আসলাম। তাহলে চলুন শুরু করা যাক৷

20231110_183217.jpg

Location

আমরা সকলে ঘুরতে অনেক বেশি পরিমাণে ভালোবাসি৷ আমিও যখনই সময় পাই তখনই ঘুরতে চলে যাই ৷ এভাবে ঘুরতে ঘুরতে অনেক সময় এমন জায়গায় চলে যায় যে জায়গায় আমরা কখনো যাইনি৷ নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করতে থাকি৷ তবে আজকে যে জায়গাটির ভ্রমণ আমি আপনাদের মাঝে শেয়ার করেছি সেই স্থানে আমরা অনেকবার গিয়েছি৷ মাঝেমধ্যেই আমাদের এই স্থানে যাওয়া হয়ে থাকে৷

20231110_181651.jpg

Location

20231110_181008.jpg

Location

এই স্থানটি এতটাই সুন্দর যে মুখে বলে প্রকাশ করা যাবে না৷ খুব সুন্দর সুন্দর কিছু জিনিস এখানে রয়েছে। প্রতিনিয়তই নতুন নতুন অনেক কিছু এখানে তৈরি হচ্ছে৷ তবে আমরা যখন সেখানে গিয়েছিলাম তখন নতুন প্রকল্পগুলোর কাজ চলছিল৷ সেখানে অনেক ধরনের কাজ চলছিল। তাই আমরা বাইরে না বসে ভিতরে একটি রুমের বসলাম। সেখানে আমরা অনেকজনে মিলে বসলাম এবং সেখানে খুব সুন্দর কিছু সময় অতিবাহিত করলাম৷

20231110_181015.jpg

Location

20231110_180952.jpg

Location

সেখানে যেরকম নিরিবিলি পরিবেশ ছিল, একইসাথে সেখানে খুব সুন্দর সুন্দর কিছু দৃশ্যও ছিল যা দেখে একটা আলাদা ভালোলাগা কাজ করছিল৷ খুব সুন্দর দৃশ্যগুলোকে আবার লাইটের মাধ্যমে ভালোভাবেই ফুটিয়ে তোলা হয়েছিল৷ যখন এই সুন্দর সুন্দর দৃশ্যগুলোকে খুব সুন্দর ভাবে এখানে লাইটের মাধ্যমে ফুটিয়ে তোলা হচ্ছিল তা দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় ছিল না৷ একইসাথে ভিন্ন ভিন্ন অনেক ধরনের আর্ট এই দেয়ালের মধ্যে আঁকা হয়েছিল যা একেবারে অসাধারণ ছিল৷ ভিন্ন আর্টগুলো যখন এখানে দেখা যাচ্ছিল তখন এর দিকে তাকিয়ে থাকা ছাড়া কোন উপায় ছিল না৷

20231110_180928.jpg

Location

20231110_180958.jpg

Location

সেখানে আমরা বিকেলে গিয়েছিলাম এবং আমরা অনেকে সেখানে গিয়েছিলাম৷ আমাদের আত্মীয়-স্বজন অনেকে সেখানে আমরা উপস্থিত হয়েছিলাম৷ একইসাথে সেখানে বিভিন্ন ধরনের সময় অতিবাহিত করেছিলাম৷ যেহেতু এখন রোজার সময় তাই তেমন একটা খাবারের ফটোগ্রাফি আমি শেয়ার করিনি৷ আশা করি সকলে আমার এই বিষয়টিকে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। তবে এখানে যে সকল সৌন্দর্যগুলো রয়েছে সেই সৌন্দর্যগুলোকে আমি খুব ভালোভাবে ফুটিয়ে তোলার চেষ্টা করেছি৷ আশা করি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে৷

20231110_181027.jpg

Location

20231110_180933.jpg

Location

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

20240306_081102.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

অনেক অনেক ভালোবাসা রইল আমাকে সবসময় এভাবে সাপোর্ট করে পাশে থাকার জন্য।

 4 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ সুন্দর একটি ভ্রমণ পোস্ট লিখে শেয়ার করেছেন । আপনি শেয়ার করেছেন মনপুরা কাবাব হাউজ ও কমিউনিটি সেন্টারে এক সন্ধ্যায় বেশ দারুন অভিজ্ঞতা। জায়গাটি বেশ নিরিবিলি ছিল এবং আপনার কাছে বেশ ভালো লেগেছিল জানতে পেরে বেশ খুশি হলাম। যেহেতু রোজার সময় তাই আপনি খাবারের ফটোগ্রাফি শেয়ার করেন জেনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

রোজার সময় হওয়াতে ইচ্ছে করেই খাবারের ফটোগ্রাফি শেয়ার করিনি৷।।

 4 months ago 

রোজার সময় আপনার খাবারের ছবি না দেওয়ার সিদ্ধান্ত কে সাধুবাদ জানাই। জায়গাটি আসলেই সুন্দর। দৃশ্যগুলোও সুন্দর। রেস্টুরেন্ট এর পরিবেশ এর রিভিউ বেশ ভালভাবে দিয়েছেন।ধন্যবাদ আমাদের সাথে নতুন জায়গার রিভিউ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

অনেক ধন্যবাদ এরকম সুন্দর ও গোছালো একটি মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য।

 4 months ago 

ঘোরাঘুরি করতে আমার কাছে অনেক ভালো লাগে ।আমিও সময় পেলে বন্ধুদের সাথে বিভিন্ন অচেনা জায়গায় ঘুরতে বের হয়ে যাই। মনপুরা কাবাব হাউজ ও কমিটি সেন্টারে দেয়ালগুলোতে বিভিন্ন আলপনা তৈরি করে রাখা যা দেখতে খুবই সুন্দর লাগছে। দেখে বোঝা যাচ্ছে আপনারা খুবই সুন্দর একটি সহায় অতিবাহিত করেছেন। সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

খুব সুন্দর একটি জায়গা ছিল এটি৷ সুন্দর সময়ও অতিবাহিত করেছিলাম।

 4 months ago 

মনপুরা কাবাব হাউজে খুব সুন্দর কিছু সময় কাটিয়েছেন। রেস্টুরেন্টটা দেখতে খুবই সুন্দর। দেওয়ালে বিভিন্ন ধরনের আর্ট গুলো দেখে ভালো লাগলো। প্রত্যেকটা আর্ট আসলেই মুগ্ধ হওয়ার মতো। রোজা দেখে খাবারের ফটোগ্রাফি গুলো শেয়ার করেন নি এই বিষয়টা বেশ ভালো লাগলো আমার কাছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মুহূর্ত গুলো শেয়ার করার জন্য।

 4 months ago 

আমিও যখন এই আর্টগুলো একসাথে এখানে দেখতে পাই তখন একেবারে অবাক হয়ে যাই

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71