📸 এলোমেলো কিছু ফটোগ্রাফি 📸

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে আসলাম। এই পোস্টটি হলো ফটোগ্রাফি পোস্ট৷ মূলত প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার। আর এই ফটোগ্রাফি গুলো অনেক আগেই করা। এগুলো মূলত ধীরে ধীরে আপনাদের মাঝে শেয়ার করি। যদিও খুব ভালোভাবে ফটোগ্রাফি হয়তো করতে পারিনা, কিন্তু চেষ্টা করি যেমনটা পারি। আজকে আমি আপনাদের মাঝে কিছু সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো৷ যা আপনাদের ভালো লাগবে বলে আমি আশা করি। যাইহোক,আপনাদের সাথে শেয়ার করি চলুন, আমার আজকের ফটোগ্রাফিগুলো।



📸১নং ফটোগ্রাফি📸


20230624_134744.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

প্রথমেই আমি আপনাদের মাঝে যে ফটোগ্রাফি শেয়ার করলাম সেটি হয়তো কেউই দেখেননি৷ আমিও এই প্রথম এটিকে দেখলাম। তবে এই জিনিসের নাম আমার ঠিকমতো জানা নেই এবং প্রথম দেখাতে যখন আমি এটিকে দেখেছিলাম তখন ভেবেছিলাম ভয়ঙ্কর কিছু হবে৷ তাই এটি হাত দিয়ে ধরার সেই সাহসটুকু হলো না৷ শুধুমাত্র ফটোগ্রাফির মাধ্যমে এটিকে আপনাদের মাঝে শেয়ার করলাম৷ ফটোগ্রাফি করার সময়ও কিছুটা ভয়ে পাচ্ছিলাম। কারণ এর ভিতর যদি কোন ভয়ঙ্কর জীবজন্তু থাকতো তাহলে তো সমস্যাই হয়ে যেত৷



📸২নং ফটোগ্রাফি📸


20230912_105622.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার যেই ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম সেটি আপনারা অনেকেই দেখেছেন৷ এই ফুলের নামটিও আমাদের সকলেরই জানা৷ তবে আমি আজকে আপনাদের মাঝে যে ফুলটি শেয়ার করলাম সেটি একেবারেই ভিন্ন এবং এরকম রঙের ফুল কখনোই দেখা যায় না৷ খুব অল্প সময় এরকম রঙ দেখা যায়৷ আমিও এই ফুলটিকে এই প্রথম এরকম ভাবে দেখতে পেলাম এবং যখনই আমি এর ভিন্ন রং দেখলাম তখন একেবারে হা হয়ে তাকিয়ে রইলাম। আশা করি আপনারা একেবারে মুগ্ধ হয়ে যাবেন।



📸৩নং ফটোগ্রাফি📸


20230826_140626.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার যে ফুলের ফটোগ্রাফিগুলো শেয়ার করলাম সেটির নাম আমার ঠিকমতো জানা নেই। তবে এই ফুলের নাম যদি আপনারা জেনে থাকেন তাহলে বলে দিবেন বলে আশা করি। এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে সেগুলো একেবারেই লাল এবং গোলাপি রঙের সংমিশ্রণে সম্মিলিত হয়ে এখানে রয়েছে৷ এর মধ্যবর্তী স্থানে কিছু হলুদ রঙের ভিন্ন ধরনের জিনিস দেখতে পাওয়া যায়।



📸৪নং ফটোগ্রাফি📸


20230826_140600.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার আমাদের সকলের পরিচিত একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম৷ তবে এই গোলাপ ফুলটি সব সময়ের গোলাপ ফুলের মতো নয়৷ এটি একেবারে ভিন্ন ধরনের একটি গোলাপ ফুল৷ এই ফুলের মধ্যে লাল ও হলুদ রঙের সংমিশ্রণ এত সুন্দর ভাবে রয়েছে যে আর কি বলবো৷ একেবারে অসাধারন ভাবে দুই রঙের সংমিশ্রণ এখানে দেখা যায়। এর পাপড়িগুলো খুব সুন্দরভাবে সম্মিলিত হয়ে এর রঙের বহিঃপ্রকাশ ঘটায়।



📸৫নং ফটোগ্রাফি📸


20230721_182217.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার একটি সূর্যাস্তের ফটোগ্রাফি শেয়ার করলাম। আমাদের অনেকেরই সৌভাগ্য হয়ে থাকে সূর্যাস্ত দেখার। তবে অনেকেরই আবার সেই সৌভাগ্য হয়ে ওঠেনা৷ আমার সেই সৌভাগ্য একদিন হয়েছিল এবং যখন সন্ধ্যা বেলায় রাস্তা দিয়ে হাঁটছিলাম তখন এই সূর্যাস্ত আমি দেখলাম৷ এই সূর্যাস্তের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম৷ যখন এই সূর্যটি একেবারে ডুবে যাচ্ছিল তখন খুব সুন্দরভাবে এর আলো যেন পুরোপুরিভাবে চারপাশে ছড়িয়ে দিয়ে সে চলে যাচ্ছিল৷



📸৬নং ফটোগ্রাফি📸


20230826_140431.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার একেবারে সাদা রঙের একটি গোলাপ শেয়ার করলাম৷ এই গোলাপ ফুল একেবারে অসাধারণ। এর পাপড়িগুলো একেবারে ভিন্নভাবে এখানে ফুটেছিল৷ তবে সাধারণত গোলাপ ফুল এরকম ভাবে থাকেনা৷ তাই এই ফুলটিকে দেখে আমি একটু বেশি অবাক হয়ে গেলাম। এই ফুলের মধ্যে সাদা রঙের পাশাপাশি কিছুটা হালকা গোলাপি রং দেখা যায় যা ঠিকভাবে দূর থেকে তেমন একটা বোঝা যায় না। কাছে গেলে সে রঙ বুঝতে পারা যায়৷



📸৭নং ফটোগ্রাফি📸


20230721_170409.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার একটি মেঘলা আকাশের ফটোগ্রাফি শেয়ার করলাম৷ এই মেঘলা আকাশে মেঘগুলো যেভাবে সুন্দরভাবে দেখা যাচ্ছিল মনে হচ্ছিল যেন এগুলো একেবারে নিচের দিকে রয়েছে৷ খুব সুন্দরভাবে এগুলো দেখা যাচ্ছিল৷ এর দিকে যেন তাকিয়ে থাকা ছাড়া কোন উপায় ছিল না৷ প্রাকৃতিক সৌন্দর্যের মাঝে একটি আলাদা ভালোলাগা কাজ করতে থাকে৷ অনেক্ষন সময় আমি এই মেঘলা আকাশের দিকে তাকিয়ে ছিলাম৷ আমার কাছে যেন এর দিকে তাকানো ছাড়া ভালোই লাগছিল না৷



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১১.০৫.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

আজকে এই পর্যন্তই। আশাকরি আপনাদের সবার কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো লাগলে কমেন্টে জানাতে ভুলবেন না। নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। ইনশা আল্লাহ দেখা হবে নতুন একটি পোস্টে।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

ভাইয়া আসলে প্রথম ফটোগ্রাফি টা দেখে আমিও টেনশনে পড়ে গেলাম। আসলে এটা কি..? কিছুই তো বুঝতে পারছি না। আমার ধারনা হয়, কোন পোকা মাকড় এমনটা তৈরী করতে পারে। তাছাড়া বাকি ছবিগুলো অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ।

 last month 

আমিও কোনোভাবেই বুঝতে পারলাম না এটি আসলে কি।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে সাপোর্ট দিয়ে সামনের দিকে এগিয়ে চলার অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 last month 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ কিছু অসাধারণ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে লাল এবং হলুদ রংয়ের মিশ্রণের গোলাপ ফুলের ফটোগ্রাফি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

এত সুন্দর ও সাবলীল ভাষায় মন্তব্য শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাই।

 last month 

আপনি বেশ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপস্থাপন করছেন। রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে আমার খুবই ভালো লাগে। আপনার তোলা সব গুলো ফটোগ্রাফি দারুণ হয়েছে। কবে প্রথমে যে ফটোগ্রাফি টি শেয়ার করছেন এটা আমিও প্রথম দেখলাম। আপনি ফটোগ্রাফিকর সাথে সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

সব সময় মন্তব্য করে অনুপ্রেরণা দিয়ে জান। এটাই আমার কাছে ভালো লাগে।

 last month 

সকাল সকাল চমৎকার সব ফটোগ্রাফি নিয়ে পোস্ট উপহার দিয়েছেন। প্রথম এবং তৃতীয় ছবিটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। গোলাপ ফুল এবং রঙ্গন ফুল আমার কাছে সব সময়ই ভালো লাগে। সুন্দর ফটোগ্রাফি গুলো দেখার সুযোগ করে দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে ভাই।

 last month 

সবসময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক ধন্যবাদ জানাই।

 last month 

আপনার ফটোগ্রাফি গুলো চমৎকার হয়েছে। চার নম্বর ফুলটি আমার কাছে অনেক ভালো লেগেছে। সত্যি বলেছেন আপনি সূর্যাস্ত এর ফটোগ্রাফি দেখার সুভাগ্য সবার হয় না। আপনি প্রতিটি ফটোগ্রাফি এর পাশাপাশি সুন্দর বর্ণনা দিয়েছেন। ধন্যবাদ আপনাকে।

 last month 

আপনার এই সুন্দর মন্তব্যটি পড়ে আমি অনেক খুশি হলাম৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 last month 

চমৎকার কিছু ফটোগ্রাফি আজকে আমাদের মাঝে তুলে ধরেছেন প্রতিটা ফটোগ্রাফি দারুন লেগেছে ভাই বিশেষ করে ফটোগ্রাফি গুলো স্বচ্ছ ভাবে তুলে ধরেছেন যার কারণে বেশি ভালো লেগেছে। সূর্যাস্ত যাওয়ার সৌন্দর্যটা আমার কাছে বেশি ভালো লেগেছে।

 last month 

সব সময় আপনার সুন্দর ও মূল্যবান মন্তব্য আমার পোস্টগুলোতে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ৷ আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো ৷ প্রত্যেকটা ফটোগ্রাফি দেখতে অসম্ভব সুন্দর হয়েছে ৷ তবে ফুলের ফটোগ্রাফি গুলো আমার কাছে একটু বেশিই ভালো লেগেছে ৷ ভালোলাগা মতো কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন ৷ ধন্যবাদ

 last month 

আপনার কাছে আমার সবগুলো ফটোগ্রাফি ভালো লেগেছে৷ এটাই আমার কাছে অনেক।

 last month 

চমৎকার ছিল প্রতিটি ফটোগ্রাফি, খুব নিখুত ভাবে শট গুলো নিয়েছেন আমার কাচে খুবই ভাল লেগেছে অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 last month 

চেষ্টা করেছি একেবারে নিখুঁতভাবে কিছু শর্ট নেওয়ার৷ আপনার পছন্দ হয়েছে শুনে খুব ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64444.96
ETH 3506.53
USDT 1.00
SBD 2.58