সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

20221105_085955.jpg
Location

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে খুবই সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করবো৷ আজকে প্রথমে আমি আপনাদের মাঝে যে ফুলের ফটোগ্রাফিটি শেয়ার করব সেই ফুলটি হল একটি গাধা ফুল৷ এই ফুলটিকে আমরা সকলেই চিনি৷ এই ফুলটির মধ্যে যে পাপড়িগুলো রয়েছে সেগুলো খুবই ভালোভাবে এখানে অবস্থান করছে। এই পাপড়িগুলোর রং একদমই গারো কমলা রঙের হওয়ার কারণে এটি ভালোভাবে প্রকাশিত হচ্ছিল৷

20221105_085955.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে প্রকাশ করবো একদম ভিন্ন ধরনের একটি ফুলের ফটোগ্রাফি৷ এই ফুলটি হয়তো আমরা অনেকেই দেখেছি ৷ আবার অনেকেই দেখেননি৷ এই ফুলটি দেখতে কিছুটা জবা ফুলের মত৷ এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে সেগুলো খুবই ভালোভাবেই লম্বা আকৃতির হয়ে অবস্থান করছিল। এই পাপড়িগুলো রং একদম লাল রঙের দেখা যাচ্ছিল।

20221209_132054.jpg
Location

এখনকার প্রকাশিত ফুলটির সাথে আমরা সকলেই কম বেশি পরিচিত৷ এই ফুলটির পাপড়িগুলো সাদা রঙের হওয়ার কারণে এই ফুলটিকে অনেক বেশি পরিমাণে সুন্দর দেখা যায়৷ এই ফুলের সাদা পাপড়ির শেষ প্রান্তে কিছুটা হলুদ রঙের ছোঁয়া পাওয়া যায় এবং অল্প কিছু পাপড়ি নিয়ে এই ফুলটি গঠিত৷

20221124_103630.jpg

Location

এখনকার প্রকাশিত ফুলটি আমাদের অনেকের কাছে পরিচিত হলেও আজকে আমি আপনাদের মাঝে যে রংটি প্রকাশ করলাম সেটি অনেকেই হয়তো দেখেননি৷ আমিও এই রং প্রথম দেখার কারণে এই ফুলের সৌন্দর্যে মুগ্ধ হয়ে যাই। যখন এই ফুলটি ফুটন্ত অবস্থায় ছিল তখন এর মধ্যে অনেকগুলো ছোট ছোট দন্ডের শেষ প্রান্তে পাপড়িগুলো অবস্থান করছিল৷

20221105_090543.jpg

Location

এখন খুবই সুন্দর কিছু ছোট ছোট ফুলের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে প্রকাশ করলাম৷ এই ফুলটির যে পাপড়িগুলো রয়েছে সেগুলো একদমই ছোট এবং হলুদ রংয়ের৷ পাশাপাশি এর মধ্যবর্তী স্থানে কিছুটা কলির মত অবস্থান রয়েছে৷ ওই হলুদ রঙের মধ্যে প্রতিটি জিনিসের কারণে ফুলটিকে আরো বেশি পরিমাণে সুন্দর দেখা যাচ্ছিল৷

20221105_090015.jpg

Location

এখন আমি আপনাদের মাঝে একটি বড় ধরনের ফুলের ফটোগ্রাফি প্রকাশ করলাম৷ এই ফুলের যে পাপড়িগুলো ছিল সে পাপড়িগুলো অনেকটাই বড় আকৃতির ছিল। এর রঙগুলোর মধ্যে গাড়ো রঙ বেশি ছিল৷ তার পাশাপাশি মধ্যবর্তী স্থানে যে জিনিসটি ছিল সেটি কিছুটা উপরের দিকে অবস্থান করার ফলে এই পাপড়ির উপর এটি ভালোভাবেই বোঝা যাচ্ছিল৷

20221105_085925.jpg

Location

এখন আমাদের সকলের পরিচিত একটি
ফুল নয়ন তারা ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে প্রকাশ করলাম৷ এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে সেগুলো একদমই সাদা রঙের । এর মধ্যবর্তী স্থানে লাল রঙের কিছুটা গোলাকৃতি জিনিস রয়েছে৷ সাদা এবং লাল রঙের সংমিশ্রণ ফুলটিকে অনেক বেশি পরিমাণে আকর্ষণীয় করে তোলে৷

20221105_085518.jpg

Location

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থান

https://maps.app.goo.gl/oFhN2EP48B12qTs79

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

** আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। **

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

বেশ কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন ভাইয়া। প্রত্যেকটা ফটোগ্রাফি ছিল অসাধারণ। বিশেষ করে নয়ন তারা ফুলের ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

ফুলের ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর লাগছে। সাদা ফুলে সৌন্দর্যটা অনেক বেশি ভালো লেগেছে। চোখ ধাঁধানো সব ফুলের সৌন্দর্য ফটোগ্রাফির মাধ্যমে তুলে ধরার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে থেকে আমার কাছে বৃষ্টি ভেজা নয়ন তারা ফুলের ফটোগ্রাফি এবং কসমস ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 last year 

স্কুলে পড়া কালীন সময়ে গাধা ফুলের বাগান করেছিলাম আসলে সেই অনুভূতিগুলো এখন খুবই মিস করি। প্রতিদিন স্কুল থেকে এসে ফুল গাছের পানি দেওয়া সকালে উঠে ফুল গাছে পানি দেওয়া সেই মুহূর্তগুলো এখন আর হয়ে ওঠে না। ফুলের দারুন ফটোগ্রাফি করেছেন ভালো লাগলো।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন অসাধারণ কিছু ফটোগ্রাফি। আপনার শেয়ার করা প্রত্যেকটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে ফুল প্রত্যেকটি মানুষ অনেক বেশি পছন্দ করে থাকে। আমার কাছে সব থেকে ভালো লেগেছে গাঁদা ফুলের ফটোগ্রাফি দেখতে। ধন্যবাদ এত সুন্দর ভাবে ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

আজকে আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লাগলো। আপনার সাতটি ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আসলে ফটোগ্রাফি করা একটি শিল্প। যত সময় এবং ধৈর্য দিয়ে ফটোগ্রাফি করা যায় ততই সুন্দর হয় ফটোগ্রাফি গুলো। তবে আমার কাছে আপনার ফটোগ্রাফির মধ্যে বেশি ভালো লাগলো গাঁদা ফুল এবং জবা ফুলের ফটোগ্রাফি। অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 last year 

সাতটি ফটোগ্রাফি নিয়ে একটি এ্যালবাম তৈরি করেছেন।দেখতে খুবই অসাধারণ লাগছে। আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনার জন্য অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 last year 

আপনার সাতটি রেনডম ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। আপনার ফটোগ্রাফি গুলো দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। সত্যি বলতে আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। তবে আমার কাছে আপনার ফটোগ্রাফির মধ্যে বেশি ভালো লাগলো সাদা জবা ফুল ও গাঁদা ফুল এবং কসমস ফুলের ফটোগ্রাফি। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47