ভ্রমণ পোস্ট :- নিভলু ভাইয়া ও বৃষ্টি আপুর সাথে ফেণী ভ্রমণ (পর্ব-০৩)

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।


1696045400981.jpg
Location
#Device :Samsung Galaxy A-13

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আবার আপনাদের জন্য নিয়ে আসলাম একটি ভ্রমণের পর্ব৷ আশা করি আজকে আমি আপনাদের মাঝে যে ভ্রমণের পর্ব শেয়ার করব সেটি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে। আর আজকে আমি এই ভ্রমণের যে তৃতীয় পর্ব শেয়ার করব সেটু আপনাদের অনেক বেশি পরিমাণে পছন্দ হবে।*

IMG-20230905-WA0011.jpg
Location
#Device :Samsung Galaxy A-13

গত পর্বে আমি আপনাদের মাঝে কিছু ভ্রমণের জায়গা শেয়ার করেছি। পূর্বের পর্বগুলো আপনাদের অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে। আজকে আমি আপনাদের মাঝে এর অন্য একটি পর্ব শেয়ার করব।ফেনীর আরও একটি স্থানের ভ্রমণ সম্পর্কে।

আমরা সকলে যখন ফেণীতে অবস্থান করছিলাম তখন প্রতিদিনই বাসা থেকে বের হতে হতো। তো সেদিন বাসা থেকে বের হলাম এক আত্মীয় এর বাড়িতে বেড়ানোর জন্য। সেখানে অনেকক্ষণ সময় অবস্থান করলাম এবং সকালে উনাদের বাসায় আমরা সকলে মিলে গিয়েছিলাম৷ তারপর দুপুরে খাওয়া-দাওয়া করার পর বিকেলবেলা সেখান থেকে বের হলাম।

IMG-20230905-WA0013.jpg
Location
#Device :Samsung Galaxy A-13

বিকেলবেলা যখন আমরা সেখান থেকে বের হচ্ছিলাম তখন আমরা সবাই একসাথে বের হলাম। তখন পুরোপুরি বিকেল হয়নি৷ কেউই তখন রাস্তায় ছিল না৷ আমরা সেখান থেকে বের হয়ে মসজিদে সামনে দিয়ে আসলাম৷ উনাদের বাসার সামনে খুবই সুন্দর একটি মসজিদ রয়েছে৷

বিকেল বেলা ওনাদের ক্লাস করার সময় হয়েছিল। তাই আমরা সকলে মিলে একসাথে বের হয়ে গেলাম৷ রিক্সায় করে আমরা ক্লাসের উদ্দেশ্য চলে গেলাম। আর সকলে রিক্সার মধ্যে খুবই আনন্দঘন কিছু মুহূর্ত উপভোগ করলাম।

IMG-20230905-WA0010.jpg
Location
#Device :Samsung Galaxy A-13

যখন আমরা রিক্সা দিয়ে সেখান থেকে বের হয়ে গেলাম ক্লাস করার জন্য। তখন জাম খুবই কম ছিল। খুবই তাড়াতাড়ি এবং অল্প সময়ে আমরা সেখানে পৌঁছে গেলাম৷ আমরা সকলে সেখানে যাওয়ার পর উনারা ক্লাস করছিল৷ আর আমরা বাইরে অবস্থান করছিলাম৷ তারপর ক্লাস শেষ হওয়ার পরে আমরা সকলে মিলে আবার বাসায় চলে আসলাম।

আশা করি আজকে আমি আপনাদের মধ্যে যে ভ্রমণের পোস্ট শেয়ার করেছি সেটি আপনাদের অনেক বেশি ভালো লাগবে। এর পরবর্তী পর্ব আমি আপনাদের মাঝে শেয়ার করব। অসংখ্য ধন্যবাদ এ পর্বটি সুন্দরভাবে পড়ার জন্য।

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আপনার প্রতি অসংখ্য ভালোবাসা রইলো সবসময় এভাবে সাপোর্ট করে যাওয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

আপনার এই মূল্যবান সাপোর্ট আমার জন্য খুবই উপকারী ।

 11 months ago 

হ্যাঁ বৃষ্টি আপু কি একটা জানি কোর্স করছিল এর আগে আমাদের বলেছিল। এভাবে ভ্রমণের বিষয়গুলো কিন্তু আমার খুবই ভালো লাগে। অপরিচিত অজানা বিষয় সম্পর্কে ধারণা লাভ করা যায়। রিক্সা ভ্রমণের বিষয়টা বেশ ভালো লাগলো আমার। আরো বেশি ভালো লাগলো উনাদের পাশের লোক আপনি এটা জেনে।

 10 months ago 

রিক্সা ভ্রমন করতে আপনারও ভালো লাগে শুনে আমারও খুবই ভালো লাগলো।

 11 months ago 

ঠিকই বলেছ সেদিন যানজট কিছুটা কম ছিল। যার কারণে খুব সহজেই জায়গামতো পৌঁছে যেতে পেরেছি। ধন্যবাদ সবার উদ্দেশ্যে শেয়ার করার জন্য।

 10 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ মন্তব্য শেয়ার করার জন্য।

ভ্রমণ করতে অজানাকে জানতে প্রকৃতির মাঝে মিশতে আমার খুবই ভালো লাগে।ভ্রমণ করতে গেলে অনেক জ্ঞান অর্জন করা যায় মন ভালো থাক।আপু ও ভাইয়ার সাথে ভ্রমণ করে আশা করছি খুব আনন্দে দিনটি কাটিয়েছেন।আপনার কাটানো আনন্দময় কিছু মুহূর্ত আমাদের সঙ্গে শেয়ার করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ আপনার এত সুন্দর মন্তব্যটি শেয়ার পাশে থাকার জন্য।

আমাদের প্রিয় নিভলু ভাই ও বৃষ্টি আপুর সাথে রিক্সায় ভ্রমণ করে বেশ সুন্দর সময় কাটিয়েছেন দেখছি। প্রিয় মানুষদের সাথে ঘুরে বেড়াতে সত্যিই খুব ভালো লাগে। নিভলু ভাই ও বৃষ্টি আপুর সাথে ফেনী ভ্রমণের তৃতীয় পর্ব শেয়ার করেছেন, এবং আপনার অনুভূতি তুলে ধরেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 10 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য তুলে ধরার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59834.01
ETH 2665.66
USDT 1.00
SBD 2.46