নাটক রিভিউ : - সেলিব্রিটি বউ

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

Screenshot_20231010-212610_YouTube.jpg

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব একটি নাটক এর রিভিউ। এই নাটকের নাম হলো সেলিব্রিটি বউ

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

নাটকের নামসেলিব্রিটি বউ
পরিচালকআপি আশরাফ
লেখকএস এইচ আবির
অভিনয়তামিম খন্দকার, শাকিলা পারবিন, রত্না খান সহ আরো অনেকে
ভাষাবাংলা
দৈর্ঘ্য৩৭ মিনিট ৫৭ সেকেন্ড
মুক্তির তারিখ৩১ আগস্ট ২০২৩

Screenshot_20231010-212627_YouTube.jpg

Screenshot_20231010-212647_YouTube.jpg

  • প্রথমে নাটকের নামটি দেখে আপনারা বুঝে ফেলেছেন এই নাটকটি কিরকম হতে যাচ্ছে। আর এই নাটকের মধ্যে যে নায়িকা রয়েছে সে অনেক বড় টিকটিকার৷ তাই তার আচরণের ভিত্তিতে এই নাটকের নামকরণ করা হয়েছে। প্রথমে আমরা নাটকের মধ্যে দেখতে পাই নায়িকা সবজি কাটার জন্য এসে টিকটক করছে। তখন তার শাশুড়ি এসে তাকে বকা দিল। তখন সে কান্না করতে লাগলো৷ তখন সে তার শ্বশুরকে বিচার দেওয়ার জন্য ঘরে চলে গেল৷ সে শশুর এবং স্বামী আসার অপেক্ষায় রইলো।

Screenshot_20231010-212706_YouTube.jpg

Screenshot_20231010-212726_YouTube.jpg

  • এবার নাটকের মধ্যে আমরা দেখতে পাই নায়িকার মামা আসে নায়িকাদের বাড়িতে বেড়ানোর জন্য৷ সেও অনেক বড় টিকটিকার৷ তাই তারা দুইজনে মিলে টিকটক করতে থাকে৷ এভাবে একদিন টিকটক করার মাধ্যমে জামাই এবং শশুর মামাকে গাছের মধ্যে বেঁধে দিল এবং গাছের পেছনে পাতার মধ্যে আগুন লাগিয়ে দিতে চেয়েছিল৷ তখন নায়িকা এসে তাদেরকে বাঁচিয়ে নেয়৷

Screenshot_20231010-212813_YouTube.jpg

Screenshot_20231010-212823_YouTube.jpg

  • এবার নায়কের মা অনেক অসুস্থ হয়ে যায়৷ তখন তারা সকলে মিলে নায়কের মাকে ডাক্তারের কাছে নিয়ে যাচ্ছিল। তখনও নায়িকা মায়ের পাশে বসে টিকটক করছিল৷ তখন নায়ক নায়িকাকে পাশে নিয়ে বকা দিতে থাকে।

Screenshot_20231010-212829_YouTube.jpg

Screenshot_20231010-212838_YouTube.jpg

  • এবার অনেক দিন ধরে টিকটক করতে করতে তারা এমন একটি পর্যায়ে পৌঁছে যায় যে তারা কবরের মধ্যে টিকটক করতে থাকে। তখন পুলিশ এসে তাদেরকে ধরে নেয় এবং তাদেরকে নিয়ে যেতে থাকে। তখন নায়ক এবং তার বাবা তাদেরকে বাঁচিয়ে নেয়।

Screenshot_20231010-212849_YouTube.jpg

  • এবার নায়িকা তার ভুল বুঝতে পারে এবং খুব সুন্দরভাবে তাদের মিল হয়ে যায় এবং নায়িকা সব সময় এর জন্য টিকটক ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেয়।

আমার ব্যক্তিগত মতামত

এই নাটকটি আমার অনেক ভালো লেগেছে এবং এই নাটকের প্রথম থেকে শেষ পর্যন্ত আমি খুবই ভালোভাবে দেখার চেষ্টা করেছি এবং এর মধ্যে যে দৃশ্যগুলো ছিল প্রত্যেককে দৃশ্য অসাধারণ ছিল এবং নাটকটি অনেক সুন্দর হয়েছে। আশা করি সকলেই এই নাটকটি দেখে নিবেন

নাটকের লিংক ↓ ↓ ↓

Source

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

সবসময় এর সাপোর্ট আমার জন্য অনেক উপকারী।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

প্রতিদিন আপনি আমাকে সাপোর্ট করেন দেখে আমি অনেক খুশি৷

 10 months ago 

আসলে বর্তমান প্রজন্ম যেটা বাস্তবে ঘটছে এরকমই একটা নাটক আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। টিকটক আস্তে আস্তে অনেক প্রভাব ফেলছে। আসলে একটা সময়ের উপর মানুষ ঠিকই বুঝতে পারে। সর্বশেষে নাটকে একটা শিক্ষা দিল টিকটক মানুষের জীবনে ভালো কিছু বয়ে আনতে পারেনা। সবকিছু সীমিত রাখা উচিত।

Posted using SteemPro Mobile

 10 months ago 

একদম ঠিক বলেছেন । অসংখ্য ধন্যবাদ।

 10 months ago 

ভালো লাগার মত একটি নাটক আজকে আপনি রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। বেশ ভালো লাগলো সুন্দর এ নাটকটা আমাদের মাঝে আপনি উপস্থাপন করেছেন। আসলে বর্তমান নতুন প্রজন্ম খুব সুন্দর সুন্দর নাটক আমাদের উপহার দিচ্ছে। খুবই ভালো লাগে তাদের এই সুন্দর নাটক গুলো দেখতে।

 10 months ago 

খুবই সুন্দর একটা মন্তব্য তুলে ধরেছেন৷ আপনাকে অসংখ্য ধন্যবাদ৷

 10 months ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। যদিও নাটকটি দেখা হয়নি তবে পুরো নাটকের রিভিউ পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে। সময় করে খুব শীঘ্রই নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 10 months ago 

আপনার কাছ থেকে এরকম সুন্দর পড়তে পেরে আমার অনেক ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59508.12
ETH 2603.38
USDT 1.00
SBD 2.39