📸 শখের ফটোগ্রাফি 📸

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে আসলাম। এই পোস্টটি হলো ফটোগ্রাফি পোস্ট৷ মূলত প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার। আর এই ফটোগ্রাফি গুলো অনেক আগেই করা। এগুলো মূলত ধীরে ধীরে আপনাদের মাঝে শেয়ার করি। যদিও খুব ভালোভাবে ফটোগ্রাফি হয়তো করতে পারিনা, কিন্তু চেষ্টা করি যেমনটা পারি। আজকে আমি আপনাদের মাঝে কিছু সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো৷ যা আপনাদের ভালো লাগবে বলে আমি আশা করি। যাইহোক,আপনাদের সাথে শেয়ার করি চলুন, আমার আজকের ফটোগ্রাফিগুলো।



📸১নং ফটোগ্রাফি📸


20231225_095709.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

প্রথমে আপনারা খুব সুন্দর একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন৷ এই গোলাপ ফুলটি দেখার মধ্যেও যেন একটি আলাদা ভালোলাগা কাজ করছিল। যখন এই ফুলটি এখানে ফুটন্ত অবস্থায় ছিল তখন এর মধ্যে অনেকগুলো সুন্দর সুন্দর রং দেখা যাচ্ছিল। ওর যে পাপড়িগুলো ছিল সেগুলো একেবারে পাতলা ছিল এবং ভিন্নভাবে এটি অবস্থানের কারণে এই ফুলটিকে একটু ভিন্ন ধরনের দেখা যাচ্ছিল এই ফুলের পাপড়িগুলোর মধ্যে সাদা রংয়ের পাশাপাশি কিছুটা গোলাপি রঙের সংমিশ্রণ দেখা যাচ্ছিল। গোলাপি ও সাদা রংয়ের সংমিশ্রণের কারণে খুবই সুন্দরভাবেই দেখা যাচ্ছিল।



📸২নং ফটোগ্রাফি📸


20231220_104724.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার যে ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো সেই ফুলটির নাম আমার ঠিকমতো জানা নেই। যদি আপনাদের এই ফুলটির নামটি জানা থাকে তাহলে যদি বলে দেন তাহলে অনেক খুশি হব৷ তবে এই ফুলটির যে রং রয়েছে সেটি দেখে আমি একেবারে মুগ্ধ হয়ে গেলাম৷ যেভাবে এই ফুলটি এখানে ফুটন্ত অবস্থায় ছিল তার মধ্যে এর গঠন প্রকৃতি আমার কাছে একেবারে ভিন্ন ধরনের লেগেছে। কারণ এই ফুল আমি আগে কখনো দেখিনি৷ এই প্রথম দেখলাম এবং প্রথম দেখার পরেই যেন এই ফুলের প্রতি একটি আলাদা ভালোবাসা তৈরি হয়ে গেল।



📸৩নং ফটোগ্রাফি📸


20231220_104642.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার যে ফুলের ফটোগ্রাফিটি শেয়ার করলাম সেটি পুরোপুরি ফুটন্ত অবস্থায় না হলেও এর সৌন্দর্য যেন পুরোপুরি ফুটন্ত হয়ে রয়েছে৷ এর যে গঠন প্রকৃতি রয়েছে সেটিও একেবারে ভিন্ন ধরনের৷ এই ফুলটি যখন এখানে ফুটন্ত হয়ে অবস্থান করে তখন এই ফুলের মধ্যে একেবারে ভিন্ন কিছু জিনিস দেখা যায় যার ফলে খুব সুন্দর দেখা যায়। যখন আমি এই ফুলটি এখানে দেখতে পাই তখন এই ফুলটি একেবারে ছোট আকারের কলির মতো হয়ে অবস্থান করে। যখন এই ফুলটি খুব সুন্দরভাবে এখানে অবস্থান করতে থাকে তখন এটিকে খুব সুন্দরভাবে দেখা যায়। একইসাথে এর মধ্যবর্তী স্থানের জিনিসগুলো খুব ভালোভাবে এখানে দেখা যাচ্ছিল।



📸৪নং ফটোগ্রাফি📸


20231220_104602.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার আবারো খুবই সুন্দর একটি ফুল এর ফটোগ্রাফি শেয়ার করলাম। আসলে এটি পিটুনিয়া ফুলের অন্য একটি জাত। তবে পিটুনিয়া ফুলগুলো যেরকম বড় বড় আকৃতির হয়ে থাকে তবে এই ফুলটি কখনো বড় হবার মতো নয়। এই ফুলের গাছের মধ্যে এখন আপনারা যে ফুলগুলো ফুটন্ত অবস্থায় দেখছেন এগুলো একেবারে ছোট হয়ে এখানে অবস্থান করছে এবং এগুলো এরকমই থাকবে। শুধু মাত্র ছোট থাকবে। কখনো এদের আকার আকৃতি বৃদ্ধি পাবে না। শুধুমাত্র এরকম ফুল এখানে দেখা যাবে। যখন এই ফুলটি এখানে দেখা যাচ্ছিল তখন এর মধ্যে একেবারে সাদা রং দেখা যাচ্ছিল। সাদা রঙের কারণে এটি খুব সুন্দর একটি ভালোলাগা নিয়ে আসছিল।



📸৫নং ফটোগ্রাফি📸


20231220_104530.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

আবারো খুবই সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। এই ফুলটি যখন এখানে ফুটন্ত অবস্থায় ছিল তখন এটি খুবই সুন্দর দেখা যাচ্ছিল। যখন এটি এখানে দেখা যাচ্ছিল তখন এর মধ্যে যে হলুদ রং ছিল সেটি খুব সুন্দরভাবে অবস্থান করছিল৷ এই হলুদ রং থাকার কারণে এই ফুলটিকে খুব সুন্দরভাবে দেখা যাচ্ছিল। যখন আমি এই ফুলটি এখানে দেখতে পাই তখন একেবারে মুগ্ধ হয়ে যাই। এই ফুলের আরো অন্যান্য রঙগুলো আমি দেখেছিলাম এবং সেই রংগুলো ছিল গোলাপি যা আমার অনেক পছন্দ ছিল। আজকে এটিকে দেখে আমার অনেক ভালো লেগে গিয়েছে। আশা করি আপনাদের অনেকটাই ভালো লাগবে।



📸৬নং ফটোগ্রাফি📸


20231220_104452.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

আবারও আমাদের সকলের পরিচিত একটি গোলাপ ফুল নিয়ে চলে আসলাম এই গোলাপ ফুলটি যখন এখানে খুব সুন্দর ভাবে দেখা যাচ্ছিল এবং যখন এই গোলাপ ফুলটি আমি এখানে দেখতে পাই তখন একেবারে মুগ্ধ হয়ে যাই। এই গোলাপ ফুল একেবারে লাল রঙের ছিল। আমরা সকলেই জানি যে এই ফুলগুলো বিভিন্ন রঙের হয়ে থাকে৷ প্রথমে আমি আপনাদের মাঝে এর একটি ভিন্ন গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি৷ তাই এখন আমি একেবারে অন্যরকম একটি লাল রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। এই ফুলের যে পাপড়িগুলো ছিল সেগুলো খুব সুন্দর ভাবে এখানে দেখা যাচ্ছিল যা দেখে মুগ্ধ হওয়া ছাড়া যেন কোন উপায় থাকে না।



📸৭নং ফটোগ্রাফি📸


20231220_104320.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার আমাদের সকলের প্রিয় একটি পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম৷ এই ফুল আমাদের সকলের অনেক পছন্দ। সকলেই এই পিটুনিয়া ফুলের ব্যবহার করে থাকি এবং এই ফুলগুলো দেখার মধ্যেও যেন একটি আলাদা ভাবে কাজ করতে থাকে। আজকে আমি এই পিটুনিয়া ফুল আপনাদের মাঝে শেয়ার করলাম৷ এই ফুলের যে রঙগুলো রয়েছে সেগুলো একেবারে ভিন্ন ধরনের ছিল। এর মধ্যবর্তী স্থানে একেবারে সাদা রঙ ছিল এবং চারপাশে কিছুটা গোলাপি রঙের সংমিশ্রণ দেখা যাচ্ছিল।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১০.০৬.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

আজকে এই পর্যন্তই। আশাকরি আপনাদের সবার কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো লাগলে কমেন্টে জানাতে ভুলবেন না। নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। ইনশা আল্লাহ দেখা হবে নতুন একটি পোস্টে।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  
 last month 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। এত সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি আসলে ফুল আমি খুবই পছন্দ করি। তাই গোলাপ ফুলের ফটোগ্রাফি আর ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হলাম।

 last month 

আপনি গোলাপ ফুলের ফটোগ্রাফি দেখে মুগ্ধ হয়েছেন শুনে খুব খুশি হলাম৷

 last month 

ফুলগুলো জাস্ট অসাধারণ ছিল ভাই। প্রত্যেকটা ফুল সুন্দর ভাবে ক্যামেরায় বন্দি করেছেন। এমন সুন্দর ফুলের ফটোগ্রাফি মূলক পোস্ট দেখলে বেশ ভালো লাগে আমার। ফুলের ফটোগ্রাফি সাজালে মনে হয় যেন সুন্দর এক ফুলের বাগানে উপস্থিত হয়েছি। তাই মন বলে আরো বেশি ফুল থাকলে আরো বেশি ভালো লাগতো।

 last month 

ভালোবাসা সবসময়ই এভাবে সামনের দিকে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 last month 

ভাইয়া ফুটন্ত ফুলের সৌন্দর্য এক রকম আবার কিছুটা ফুটে রয়েছে সেগুলো সৌন্দর্য আরেকরকম। ফুল মানে সুন্দর কোন কিছু। তাই ফুল আমারও খুবই ভালো লাগে। আজকে আপনি এই পোষ্টের মাঝে বেশ কিছু নাম জানা না জানা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। অনেক ভালো লেগেছে আপনার এ ফুলগুলোর সুন্দর চিত্র ধারণ করতে দেখে।

 last month 

অনেক ধন্যবাদ জানাই আপনাকে এরকম একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 last month 

বাহ বেশ সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করছেন। ফুলের ফটোগ্রাফি গুলো দেখতে অনেক ভালো লাগে।আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। বিশেষ করে গোলাপ ফুলের ফটোগ্রাফিটি অনেক সুন্দর হয়েছে। ফটোগ্রাফির সাথে অনেক সুন্দর বর্ণনা দিয়েছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 last month 

এভাবে সব সময় মন্তব্য শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

আপনি সব সময় আপনার শখের ফটোগ্রাফিতে চমৎকার চমৎকার ফুলের ফটোগ্রাফি শেয়ার করেন।যা দেখতে খুব ই ভালো লাগে। আপনার আজকের শেয়ার করা ফটোগ্রাফি দেখে ভীষণ ভালো লাগলো। আপনি খুব দক্ষতার সাথে ফুলের ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন।ধন্যবাদ জানাই আপনাকে সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 last month 

সবসময় আপনার সুন্দর মন্তব্য আমার অনেক ভালো লাগে।

 last month 

খুবই সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি ধারণ করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। আমরা শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার খুবই ভালো লাগলো। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলার মধ্যে থেকে আমার কাছে সাদা রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি এবং হলুদ রংয়ের চন্দ্রমল্লিকা ফুলের ফটোগ্রাফি খুবই ভালো লেগেছে।

 last month 

আপনার কাছে সাদা রঙের গোলাপ ফুল ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম ।

আপনার শখের ফটোগ্রাফি গুলো আমার কাছ থেকে ভীষণ ভালো লেগেছে। প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ ছিল। কোনটা থুয়ে কোনটার প্রশংসা করি বুঝে উঠতে পারছে না। সব থেকে ভালো লেগেছিল গোলাপ ফুলের ফটোগ্রাফ এটা।

 last month 

সব সময় এভাবে মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট দিয়ে যাবার জন্য।

 last month 

এই ধরনের সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো আমার কাছে খুবই সুন্দর লাগে দেখতে। এরকম সুন্দরভাবে যদি ফুলের ফটোগ্রাফি করা হয় তাহলে দেখতে আরো বেশি ভালো লাগে। আপনার ফটোগ্রাফি গুলোর প্রশংসা যতই করবো যতই খুব কম হবে। আপনি আমার পছন্দের ফুল গুলোর ফটোগ্রাফি করেছেন যার কারণে বেশি ভালো লেগেছে। আমার কাছে সাদা গোলাপ ফুলের ফটোগ্রাফিটা সব থেকে বেশি ভালো লেগেছে দেখতে। যে ফুল গুলোর নাম আপনার জানা নেই, আমার মনে হয় চন্দ্রমল্লিকা ফুল হতে পারে এগুলো। সত্যি আপনি মনোমুগ্ধকর ফটোগ্রাফি করেন।

 last month 

আপনার কাছে মনে হচ্ছে এই ফুল চন্দ্রমল্লিকা ফুল হতে পারে জেনে খুবই ভালো লাগছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65359.95
ETH 3492.90
USDT 1.00
SBD 2.51