নাটক রিভিউ || দুষ্টু প্রতিবেশী

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



আজকে আমি আপনাদের সামনে একটি নাটকের রিভিউ নিয়ে হাজির হয়েছি। নাটকের নাম হচ্ছে দুষ্টু প্রতিবেশী। এই নাটকের মধ্যে যে নায়ক ও নায়িকা রয়েছে তাদের নাটক আমার সবসময় ভালো লাগে। তাদের জুটি অনেক সুন্দর হয়ে থাকে। মাঝে মধ্যে সময় পেলে আমি বাংলা নাটক দেখি। একসময় হিন্দি ও বাংলা ডাবিং করা মুভি অনেক দেখা হতো, অনেক খেলাধুলাও করা হতো তবে এখন এতোটা সময় নিয়ে মুভি দেখার সময় হয়ে উঠে না৷ তাই বিনোদনের জন্য অল্প সময়ে বাংলা নাটক দেখা হয়। যাইহোক আপনাদের সাথে এই নাটকের রিভিউ শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের কাছে খুব ভালো লাগবে।



ghjgjhggh1212.jpeg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে


নাটকের কিছু গুরুত্বপূর্ণ তথ্যঃ


নাটকদুষ্টু প্রতিবেশী
পরিচালকজামরুল রাজু
অভিনয়সাকিব সিদ্দিক, অনন্যা ইসলাম সহ আরো অনেকে
দেশবাংলাদেশ
ভাষাবাংলা ভাষা
প্লাটফর্মইউটিউব
দৈর্ঘ্য৪৪ মিনিট ৪৫ সেকেন্ড
মুক্তির তারিখ০৫ ফেব্রুয়ারী ২০২৪


নাটকের সংক্ষিপ্ত কাহিনী নিম্নরুপঃ


Screenshot_20240716_133627_YouTube.jpg

Screenshot_20240716_133649_YouTube.jpg

Screenshot_20240716_133726_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

আপনারা হয়তো নাটকের নামটি দেখে বুঝে গিয়েছেন যে নাটকটি কেমন হতে চলেছে। আমিও যখন নাটকের নাম দেখেছিলাম তখন আমার নিজের কাছে অনেকটাই ভালো লেগেছিল। তাহলে চলুন নাটক এর আসল ঘটনা সম্পর্কে বলা যাক৷ নাটকটি যখন প্রথমেই শুরু হয় তখন এখানে নায়ক এবং নায়কের বন্ধু-বান্ধবরা মিলে নাচানাচি করছে একটি বাসার সামনে৷ সেখানে তারা কিছু একটি নিয়ে সেলেব্রেশন করছিল৷ সেখানে তারা অনেক জোরে গান বাজনা চালাচ্ছিল এবং চারপাশের মানুষজন তাদের এই গান বাজনায় একেবারেই অতিষ্ঠ ছিল৷ তারা কিছুই বলতে পারছিল না৷ সেখানে নায়িকা ও তার বাবা ছিল, উনারা বাসায় থাকতে পারছিলেন না৷ কারণ ওনাদের বাসার সামনেই তারা এত উচ্চস্বরে গান বাজাচ্ছিল৷ তখন সেখানে নায়িকা বলে যে তার আগামীকাল পরীক্ষা সে এখন পড়তে পারছে না তাদের জন্য৷ যেন তারা গান বন্ধ করে দেয় এবং তাদের যদি এতই সেলিব্রেশন করার ইচ্ছে থাকে তারা বাসায় গিয়ে সেলিব্রেশন করে৷ তখন নায়ক বলে যে সে এখানে সেলিব্রেশন করবে এবং এভাবে নায়ক এবং নায়কের সাথে বিভিন্ন ধরনের ঝগড়া হতে থাকে৷ এরপর নায়িকা সেখান থেকে চলে যায়। এর কিছুক্ষণ পরেই নায়িকার বাবা তা সহ্য করতে না পেরে পুলিশকে কল করেন এবং সাথে সাথে সেখানে পুলিশ চলে আসে। যখন নায়ক পুলিশ দেখতে পায় তখন সে অনেকটাই ভয় পেয়ে যায়৷ কিছুক্ষণ পরে সে দেখতে পায় যে পুলিশ এখানে এসেছে সে তার পরিচিত বড় ভাই৷ তাই তিনিও তাদের সাথে নাচানাচি শুরু করলেন৷ এরপর সবাই মিলে সেখানে ডান্স করতে শুরু করলো৷ এরপর নায়িকা উপর থেকে অনেক রাগান্বিত হয়ে নায়কের মাথায় একটি ঢিল ছুড়ে মারে। সাথে সাথে নায়কের মাথা ফেটে যায়৷ এরপর তাদের মধ্যে বিভিন্ন ধরনের ঝামেলা হতে থাকে এবং নায়িকাকে জেলে নিয়ে যাওয়া হয়।



Screenshot_20240716_133755_YouTube.jpg

Screenshot_20240716_133808_YouTube.jpg

Screenshot_20240716_133846_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এরপর নায়িকা এক রাত জেলে কাটিয়ে দেয় এবং সেখানে সে অনেক কষ্ট করতে থাকে৷ এর পরদিন তার বাবা সেখানে গিয়ে তাকে নিয়ে আসার জন্য যায়৷ তিনি সেখানে পুলিশকে অনেক অনুরোধ করার পরে তাকে ছেড়ে দেওয়া হয়৷ এর পরবর্তী সময়ে নায়িকা এবং নায়িকার বাবা নায়কের সেই অত্যাচার সহ্য করতে না পেরে তিনি তাদের এলাকার যে কাউন্সিলর রয়েছে তার কাছে গিয়ে বিচার দিয়ে আসেন৷ সেখানে গিয়ে তিনি বিভিন্ন কথা বিচার দেওয়া শুরু করলেন৷ এরপর কাউন্সিলর তাদেরকে বলল যে তিনি অবশ্যই নায়ককে বিষয়টি বলবে এবং তাকে বলবে যাতে করে সে আর কোন মতে তাদেরকে সমস্যা না করে। এরপর নায়িকা ও তার বাবা সেখান থেকে চলে আসে৷ ওই কাউন্সিলর নায়ককে তার অফিসে ডাকেন। তাকে বিভিন্ন ধরনের কথাবার্তা বলে তাকে ঠিক হয়ে যেতে বলেন৷ এরপরও নায়ক আরো রাগান্বিত হয়ে যায়। সে নায়িকার সাথে আরো ঝগড়া করতে থাকে। একইসাথে এক পর্যায়ে তার সাথে ঝগড়ার পরিমাণ অনেক বেশি হয়ে যায়৷ এরপর নায়িকা গিয়ে পুলিশের কাছে বিচার দিয়ে আসে। সে নায়কের কারণে পরীক্ষা দিতে পারেনি তাই তার ভিতর একটি ক্ষোভ তৈরি হয়ে গিয়েছে। নায়কের প্রতি তার অনেকটাই ঘৃণা তৈরি হয়ে গিয়েছিল৷ তাই সাথে সাথে পুলিশকে জানিয়ে দেয় এই বিষয়টি যাতে করে পুলিশ তাকে অতি তাড়াতাড়ি জেলে ঢুকিয়ে দেয়৷


Screenshot_20240716_133855_YouTube.jpg

Screenshot_20240716_134016_YouTube.jpg

Screenshot_20240716_133927_YouTube.jpg

ইউটিউব থেকে স্ক্রিনশট নেওয়া হয়েছে

এরপর নায়ককে পরদিন জেলে নিয়ে যাওয়া হয়৷ পুলিশ যখন আসে তখন নায়ক ভেবেছিল যে তার কাছে পুলিশ একটু দেখা করতে এসেছে৷ তবে পরবর্তী সময়ে যখন নায়ককে সেখান থেকে তুলে নিয়ে যাওয়া হয় তখন নায়ক অনেকটাই হতাশ হয়ে যায়৷ তাকে জেলের ভিতর বন্দী করে রাখা হয়৷ এর পরবর্তী সময়ে পুলিশ তাকে বিভিন্ন ধরনের কথাবার্তা বলে এবং তাকে ভালো হওয়ার জন্য বলে৷ এরপর তাকে সেখান থেকে ছেড়ে দেওয়া হয়৷ এর পরবর্তী সময় নায়ক বাসায় আসে এবং সে অনেকটাই ভালো হয়ে যায়৷ সে চাকরির খোঁজ করে এবং সে চাকরি পেয়েও যায়৷ এর পরবর্তী সময়ে সে নায়িকার বাবার কাছে গিয়ে দেখা করে৷ সেখানে গিয়ে সে ক্ষমা চাইতে থাকে এবং নায়িকাকেও বলে যে সে আর কখনো তাকে ডিস্টার্ব করবে না৷ নায়িকা যেন তাকে ক্ষমা করে দেয়। তখন নায়িকা বলল যে সেও তাকে ক্ষমা করে দিয়েছে৷ সে কখনোই নায়কের সাথে এরকম খারাপ ব্যবহার করবে না৷ যখন নায়কের চাকরির কথা নায়িকার বাবা শুনতে পায় তখন তিনি অনেক খুশি হয়ে যান৷ তাকে অনেক দোয়া করতে থাকেন৷ এরপর তাদের সম্পর্ক অনেকটাই ভালো হয়ে যায়৷ তারা দুজনে খুব ভালোভাবেই বিভিন্ন জায়গায় দেখা করে৷ খুব ভালোভাবেই তাদের সম্পর্ক সামনের দিকে এগিয়ে যেতে থাকে৷ এভাবেই তাদের দুজনের মিল হয়ে যায় এবং খুব সুন্দরভাবে নাটকটি শেষ হয়ে যায়৷



নাটকের লিংক👇👇



ব্যক্তিগত মতামত


খুবই সুন্দর একটি নাটক ছিল এটি৷ যখনই নাটকের নামটি আমি দেখতে পাই তখনই ভেবেছিলাম যে এরকম কিছু বিষয় এখানে ফুটিয়ে তোলার চেষ্টা করা হবে৷ ঠিক সেরকম একটি বিষয় এখানে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে৷ প্রথমে যখন নাটকটি শুরু হয়ে যায় তখন সেখানে নায়িকার সাথে নায়কের ঝামেলা হয়েছিল। তাদের এই ঝামেলার পরবর্তী সময়ে তাদের দুজনকেই জেলে যেতে হয়েছিল। এর পরবর্তী সময়ে আবার তাদের সম্পর্ক ভালো হয়ে যায়৷ নায়িকার বাবা ও তার সাথে সম্পর্ক ভালো হয়ে যায়৷ এর পরবর্তী সময় তাদের দুজনের মিল হয়ে যায় এবং এভাবে নাটকটি খুব সুন্দর ভাবে শেষ হয়ে যায়। আসলে এরকম ঘটনা আমাদের বাস্তবিক জীবনে আমরা দেখতে পাই৷ চারপাশে তাকালেই আমরা এরকম অনেক কিছুই দেখতে পাবো৷ এরকম অনেক প্রতিবেশী আছে যারা অন্য প্রতিবেশীকে দেখতেই পারে না৷ তাদের কোন কিছুই তারা সহ্য করতে পারে না৷ ঠিক সেরকম একটি বিষয় এখানে ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে৷ আমার কাছে নাটকটি অনেক ভালো লেগেছে৷ আশা করি আপনারা যখন নাটকটি দেখে নিবেন তখন আপনাদের কাছে অনেক ভালো লাগবে৷


আমার রেটিং


এই নাটকটিকে আমি ৯.৫/১০ দিলাম।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিনাটক রিভিউ
স্ক্রিনশট ক্রেডিট@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১৭.০৭.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

তো বন্ধুরা এই ছিল আমার আজকের নাটক রিভিউ। আসলে কতটুকু ফুটিয়ে তুলতে পেরেছি জানিনা। তবে আমার জায়গা থেকে চেষ্টা করেছি সর্বোচ্চ দিয়ে। আর আপনাদের উৎসাহ উদ্দীপনা পেলে হয়তো আরো ভালো কিছু করতে পারব,সেজন্য আপনাদের সাপোর্টের অনেক অনেক প্রয়োজন।যাইহোক বেশি কথা না বাড়িয়ে আজকে এখানেই বিদায় নিচ্ছি ধন্যবাদ।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 29 days ago 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য।

 last month 

দুষ্টু প্রতিবেশী নাটকটা সত্যি অনেক সুন্দর। আমি তো এই নাটকটা দেখেছিলাম অনেকদিন আগেই। নাটকটা যখন দেখেছিলাম অনেক ভালো লেগেছিল আমার কাছে। নায়কের জন্য নায়িকা তার পরীক্ষাটা দিতে পারেনি এটার জন্য কিছুটা খারাপ লেগেছিল। নায়কের চাকরি পাওয়ার কথাটা শুনে অনেক ভালো লেগেছে। আর নায়ক নায়িকা দুইজনেই একে অপরকে ক্ষমা করে দিয়েছে দেখে খুব ভালো লাগলো। নাটকের শেষটা অনেক সুন্দর ছিল। খুব সুন্দর করে সম্পূর্ণ নাটকের রিভিউ উপস্থাপন করেছেন আপনি।

 29 days ago 

সবসময় এরকম সুন্দর সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 last month 

বর্তমান সময়ে এ ধরনের নাটক গুলো খুব চলছে। মানুষ দেখছে অনেকেই নাটক গুলো। তবে আগের নাটকের মত এত সুন্দর কাহিনী এরা করতে পারে না। আর তাই সব নাটকগুলো তেমন দেখা হয় না। আপনার নাটকের রিভিউ করে বেশ ভালো লাগলো ধন্যবাদ শেয়ার করার জন্য।

 29 days ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য৷
আপনার মন্তব্য পড়ে খুব খুশি হলাম।

 last month 

আপনি আজ আমাদের মাঝে নাটক রিভিউ করেছেন নাটক দেখতে বেশ ভালই লাগে আমার কাছ থেকে অবসর টাইমে। আপনার নাটকটির নাম ছিল দুষ্টু প্রতিবেশী। নাটকটি হয়তোবা অনেক রোমান্টিক ছিল আশা করি সময় করে দেখে নেব ধন্যবাদ ভাই।

 29 days ago 

খুবই সুন্দর একটি নাটক ছিল এটি৷ দেখে নিলে আপনার কাছে অনেক ভালো লাগবে।

 last month 

আপনার শেয়ার করা নাটকগুলোর সুন্দর সুন্দর রিভিউ পোস্ট পড়তে আমার কাছে অনেক ভালো লাগে। দুষ্টু প্রতিবেশী নাটকটা অনেক সুন্দর। আর এটার রিভিউ পড়তেও আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। তাদের দুজনের মধ্যেই প্রথমে শত্রুতা তৈরি হয়ে গিয়েছিল। যার কারণে একে অপরকে থানাতেও পাঠিয়েছে। কিন্তু শেষ পর্যায়ে এসে সবকিছু ঠিকঠাক হয়ে গিয়েছে দেখে অনেক ভালো লাগলো। আর তাদের দুজনের মধ্যে অনেক সুন্দর করে মিল হয়েছে। আমি যদি সময় পাই তবে দুষ্টু পরিবেশী নাটকটা অবশ্যই দেখবো।

 29 days ago 

খুবই ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্যটি পড়ে৷ যদি আপনি নাটকটি দেখে নেন তাহলে আপনার কাছে অনেক ভালো লাগবে।

 last month 

দারুন একটি নাটক রিভিউ দিলেন আপনি দেখে ভালো লাগলো। বাস্তব ক্ষেত্রে আমরা যেটা উপলব্ধি করতে পারি সেটা হচ্ছে যদি প্রতিবেশী দুষ্ট প্রকৃতির হয় তাহলে জীবনটা বিষন্ন হয়ে ওঠে। বাংলা নাটক গুলো সব সময় এমনই বাস্তবতার পরিপ্রেক্ষিতে তৈরি করা হয়ে থাকে। সেটা প্রিয় মানুষ কিংবা কোন আত্মীয়-স্বজন হোক যদি বিরক্ত করে তাহলে জীবনটা বিষন্ন হয়ে ওঠে। নাটকটি বেশ ভালো লাগলো পড়ে।

 29 days ago 

সবসময় সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 last month 

এদের নাটক গুলো খুব একটা দেখা হয় না আমার। আপনি খুব সুন্দর ভাবে পুরো নাটকটার রিভিউ দিয়েছেন। বেশ ভালো লাগলো নাটকের গল্পটা সম্পর্কে জানতে পেরে। সময় পেলে নাটকটা দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 29 days ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি।
অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last month 

দুষ্টু প্রতিবেশী নাটকের রিভিউ পড়ে বেশ ভালো লাগলো।সময় করে নাটকটি দেখে নেব।ভালো লাগলো আপনার রিভিউ পোস্টটি।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্ট শেয়ার করার জন্য।

 29 days ago 

আপনাকেও ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57941.45
ETH 2579.63
USDT 1.00
SBD 2.39