হলুদ সন্ধ্যার মূল পর্ব

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

2023-07-19-09-30-35-961.jpg

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

20230703_000123.jpg

https://maps.app.goo.gl/SuTFF9VPFAfCK6u8ALocation

আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। গত সময়ে আমি এ বিষয়ে আরো অনেকগুলো ধাপ আপনাদের মাঝে প্রকাশ করেছিলাম। আজকে আমি হলুদ সন্ধ্যার শেষ পর্ব নিয়ে আপনাদের মাঝে চলে এসেছি। হলুদ সন্ধ্যার পুর্বে যা হয়েছিল এবং তার পূর্বের কিছু মুহূর্ত আপনাদের মাঝে শেয়ার করব।

20230703_000119.jpg

https://maps.app.goo.gl/SuTFF9VPFAfCK6u8ALocation

প্রথমে আমি আপনাদের মাঝে শেয়ার করব কিছু ডেকোরেশন নিয়ে। পূর্বে আমি আপনাদের মাঝে আরো অনেক ধরনের ডেকোরেশন শেয়ার করেছি। আজকে শেয়ার করব উনাদের ঘরের সামনে যে সকল ডেকোরেশন করা হয়েছিল সে সকল ডেকোরেশন। উনাদের ঘরে প্রবেশপথে খুবই সুন্দর কিছু ডেকোরেশন করা হয়েছিল। এখানে অনেক ধরনের ফুলদ্বারা কিছু ছোট ছোট গেট তৈরি করা হয়েছিল। এই ছোট গেট গুলোর মধ্যে অনেক ধরনের ফুলের অবস্থান ছিল। বিভিন্ন ধরনের ডিজাইনের অবস্থান ছিল। পাশাপাশি এর মধ্যে বিভিন্ন ধরনের লাইটের আলোয় আলোকিত হওয়ার কারণে এর রঙগুলো পরিবর্তিত হয়ে যাচ্ছিল।

20230703_000114.jpg

https://maps.app.goo.gl/SuTFF9VPFAfCK6u8ALocation

তারপরে রয়েছে স্টেজের মধ্যে অনেক ধরনের ডেকোরেশন করা হয়েছিল। স্টেজের উপরে খুবই সুন্দর একটি গোল আকৃতির ডিজাইন দেওয়া হয়েছিল। এই ডিজাইনটি দেখতে একদমই সুন্দর দেখা যাচ্ছিল। কারণ এ ডিজাইনের মধ্যে অনেকগুলো ফুলের অবস্থান ছিল। কিছু ঝুলন্ত পাতার অবস্থান ছিল। এই ফুল এবং পাতার কারণে ওই গোল আকৃতির ডিজাইনের সৌন্দর্য অনেক বেশি পরিমাণে বৃদ্ধি পেয়ে গেল।

20230702_230958.jpg

https://maps.app.goo.gl/SuTFF9VPFAfCK6u8ALocation

তারপর যখন স্টেজের মূল পর্বগুলো শুরু হবে তার পুর্বে সকল ক্যামেরাম্যান তাদের জিনিসপত্র নিয়ে এখানে প্রস্তুত ছিলেন।তাদের সকল ধরনের কাজে প্রস্তুতি গ্রহণ করছিলেন। আমরা এখানে দেখতে পারছি ওনাদের একটি লাইট এবং একটি ক্যামেরা স্ট্যান্ড দেখা যাচ্ছে। এখানে উনাদের একজনের প্রস্তুতি সম্পন্ন হয়েছে আরো একজন প্রস্তুতি চলছে।

20230702_230748.jpg

https://maps.app.goo.gl/SuTFF9VPFAfCK6u8ALocation

তারপর যার গায়ে হলুদ সে স্টেজে এসে বসলেন এবং কিছুক্ষণ যাবৎ তারপর ফটোশুট করা হলো। তারপর সকল ধরনের অনুষ্ঠান করার পর গায়ে হলুদের পর্ব এখানেই শেষ হয়ে গেল।

20230702_232320.jpg

https://maps.app.goo.gl/SuTFF9VPFAfCK6u8ALocation

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
ক্যামেরা.মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থান

https://maps.app.goo.gl/oFhN2EP48B12qTs79

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

** আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। **

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

ভাই হলুদ সন্ধার ডেকোরেশন দেখে সত্যিই খুব ভালো লাগলো। বিয়ে বাড়ির এমন সাজসজ্জা দেখলে কার না ভালো লাগে বলুন। বিশেষ করে এমন সুসজ্জিত ডেকোরেশন সেইসাথে রংবেরঙের লাইট গুলো যখন জ্বলজ্বল করে জ্বলে, তা দেখতে খুবই সুন্দর লাগে। যাইহোক ভাই, হলুদ সন্ধার মূল পর্ব খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন এজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 last year 

ইতো পূর্বের পোস্টে ডেকোরেশন গুলো দেখেছি খুবই ভালো লেগেছিল। আজকেও খুব সুন্দরভাবেই ডেকোরেশন গুলো আমাদের মাঝে শেয়ার করেছেন। আসলেই এত সুন্দর ভাবে আয়োজন করার মুহূর্তটা খুবই আনন্দঘন হয়ে থাকে। আর এই সুন্দর আনন্দঘন মুহূর্তটা আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33