কক্সবাজার ভ্রমণ [পর্ব:-১০] ~ " হোটেলে অবস্থানের কিছু মুহুর্ত ও বিকালের সৌন্দর্য দেখা "

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



এই ভ্রমণের পর্ব একেবারে প্রথম থেকে শুরু করতে যাচ্ছি৷ আপনারা হয়তো অনেকেই ইতিমধ্যে জেনে গিয়েছেন যে আমি কক্সবাজারে ঘুরতে গিয়েছিলাম৷ সেখানে খুব সুন্দর কিছু সময় অতিবাহিত করেছিলাম৷ হয়তো @bristy1 আপু@nevlu123 ভাইয়া ওনাদের মাধ্যমে আমাকে ওনাদের পোস্টে অনেকেই দেখেছেন। তাই আজকে আমি আমার নিজের এই পোস্টের দশম পর্ব শুরু করতে যাচ্ছি৷ আমি প্রথম থেকে শেষ পর্যন্ত পর্বগুলো আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব৷ আশা করি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে৷ চেষ্টা করব প্রতিনিয়ত খুব সুন্দরভাবে সবকিছু ফুটিয়ে তোলার এবং খুব সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করে সবকিছু দেখানোর।

প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে একটি ভ্রমণ বিষয়ক পোস্ট শেয়ার করবো। এর আগে আমি আপনাদের সাথে এই ভ্রমণের অন্য পর্ব শেয়ার করেছিলাম এবং আজকে এর আরো একটি পর্ব শেয়ার করতে যাচ্ছি। এই ভ্রমণের সবগুলো পর্ব খুব ভালোভাবে গুছিয়ে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো। তাহলে চলুন শুরু করা যাক।


20240601_100748.jpg

20240601_100727.jpg

Location


আপনারা গত পর্বে দেখেছিলেন যে আমরা কক্সবাজারে রেলওয়ে স্টেশনে অবস্থান করেছিলাম এবং সেখান থেকে বের হয়ে পড়েছিলাম। সেখান থেকে বের হওয়ার পরে গাড়িতে করে আমরা আমাদের মুল গন্তব্যের দিকে এগিয়ে গেলাম। আমরা আমাদের হোটেলের উদ্দেশ্যে রওনা হলাম। হোটেলে যাওয়ার পথে আমরা সেখানে অনেক কিছুই দেখতে পেলাম। গাড়ি করে অনেক দূর পর্যন্ত যাওয়ার পরে আমরা আমাদের হোটেল পর্যন্ত এসে পড়লাম। হোটেলে আসার জন্য যে রাস্তা ছিল এই রাস্তায় আমরা নতুন নতুন অনেক কিছু দেখতে পেলাম। অনেক ভিন্ন ধরনের কিছু দেখলাম যা দেখে খুবই ভালো লাগলো। এরপর আমরা আমাদের হোটেল এসে বসলাম এবং সেখানে আমাদের পরিচিত বড় ভাই থাকার কারণে আমরা সেই হোটেলে উঠলাম। সেই হোটেলে অবস্থান করার পরে আমরা বুকিং করে নিলাম। এরপর সেখানে আমরা কিছুক্ষন বসে রেস্ট করে নিলাম। এরপর আমাদের হোটেল এর রুমের ব্যাপারে কথাবার্তা হচ্ছিল। এরপর আমরা সেখানে আমাদের ব্যাগ নিয়ে বসেছিলাম। এরপর আমাদের রুমের চাবি দিয়ে দিল এবং আমরা রুমে চলে গেলাম।


20240601_100706.jpg

20240206_164148.jpg

Location


রুমে চলে যাওয়ার পরে কিছুক্ষণ রেস্ট করে নিলাম এবং রেস্ট করার পরে আমরা খাওয়ার জন্য বের হয়ে গেলাম। সেখানে অনেকগুলো রেস্টুরেন্ট ছিল। অনেকগুলো রেস্টুরেন্ট খুব সুস্বাদু কিছু খাবার ছিল। আমরা একটি রেস্টুরেন্টে প্রবেশ করলাম। সেখানে কিছু খাওয়া দাওয়া করে নিলাম। খাওয়া দাওয়া করার পরে আমরা আবার রুমে চলে গেলাম। সেখানে কিছুক্ষণ বসে পড়লাম এবং সেখান থেকে কিছুক্ষণ রেস্ট করে নিলাম। আমরা সকলে একেবারে ক্লান্ত ছিলাম। তবে আমি বলছিলাম যে এখনই বের হয়ে যেতে। এখন বিকাল হয়ে যাচ্ছে। এখনি বাইরে চলে যাওয়া প্রয়োজন। তখন ওনারা বললেন ওনারা এখন যাবেন না। তখন আমি বাইরে চলে আসলাম। সেখানে বারান্দায় অনেক্ষন দাঁড়িয়ে রইলাম। সেখানে এদিক থেকে ওদিকে দেখার মধ্যে আলাদা ভালোলাগা কাজ করছিল। আমাদের এই বিল্ডিং একেবারে রাস্তার পাশে হওয়ার কারণে চারপাশের সুন্দর জায়গা বেশ অসাধারণভাবে দেখা যাচ্ছিল।


20240206_164143.jpg

20240206_164138.jpg

20240206_164123.jpg

Location


যখন আমি বারান্দায় এসে দাঁড়াই তখন দেখতে পাই রাস্তা দিয়ে অনেক গাড়ি চলাচল করছে এবং সেই রাস্তার মধ্যবর্তী স্থানের যেই গাছগুলো রয়েছে সেই গাছের মধ্যেও একটি পানির ট্যাংক দ্বারা পানি দেওয়া হচ্ছিল। গাছের পরিচর্যা করা হচ্ছিল । যেদিকে তাকাই সেদিকে শুধু বড় বড় বিল্ডিং দেখা যাচ্ছিল এবং আমি যেখানে দাঁড়িয়েছিলাম সেখান থেকে সূর্যাস্ত খুব সুন্দর ভাবে দেখা যাচ্ছিল। বিকেল হওয়ার কারণে সূর্য কিছুটা লাল হয়ে গিয়েছিল। এই সূর্য এখানে লাল হয়ে দেখা যাচ্ছিল। তখন এটি ধীরে ধীরে যেন নিচের দিকে নেমে যাচ্ছিল। আমি যখন প্রথমে সেখানে গিয়ে দাঁড়াই তখন দেখেছিলাম অনেকক্ষণ সময় সেখানে দাঁড়িয়ে থাকার পরে দেখতে পারলাম যে সূর্য অনেকটা নিচে নেমে গিয়েছে। এটি আরো লাল হয়ে যাচ্ছে এবং এরপর নিচে নেমে গেল। একইসাথে আমি অন্য দিকে তাকিয়ে দেখি যে খুব সুন্দর একটি বিল্ডিং রয়েছে সেটা আপনারা দেখতে পাচ্ছেন। একইসাথে এখানে অনেক মানুষ হাঁটাচলা করছিল। এখান থেকে যে বিচ রয়েছে সেদিকে শুধু মানুষদেরকে দেখা যাচ্ছিল৷ আজকে এই পর্যন্ত।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভ্রমণ
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ০৩.০৬.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

আজকে এই পর্যন্তই। আশাকরি আপনাদের সবার কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো লাগলে কমেন্টে জানাতে ভুলবেন না। নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। ইনশা আল্লাহ দেখা হবে নতুন একটি পোস্টে।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

1712822983325.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার প্রতি ভালোবাসা সবসময় আমাকে সাপোর্ট করার জন্য৷

 last month 

ভাইয়া আপনি কিছুদিন আগে আপনার পরিবারের অন্যান্য সদস্যদের সাথে কক্সবাজার ভ্রমণে গিয়েছিলেন আমরা সবাই জানি। ইতোমধ্যেই বেশ কিছু পর্ব দেখেছি। হোটেলের বিভিন্ন দৃশ্য দেখে অনেক ভালো লাগলো ভাইয়া। আর ফটোগ্রাফি গুলো দেখেও ভালো লাগলো।

 last month 

খুব সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি৷ অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57328.77
ETH 3111.24
USDT 1.00
SBD 2.42