ভ্রমণ পোস্ট :- ঢাকা ভ্রমণ "দাগনভুঞা থেকে রওনা শুরু" পর্ব - ০১

in আমার বাংলা ব্লগ10 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20230908_082927.jpg

Location

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

20230908_083257.jpg

Location

আজকে আমি আপনার মাঝে একজন ভিন্ন ধরনের একটি ভ্রমণের পোস্ট নিয়ে আসলাম। আশা করি আজকের এই পোস্ট আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে। এটি হল আমার ঢাকার ভ্রমণ সম্পর্কের প্রথম পর্ব। প্রথম থেকে শেষ পর্যন্ত ভ্রমণের মধ্যে যে সকল বিষয়বস্ত এবং ঘটনাগুলো ঘটেছিল সবগুলো ঘটনা আমি আপনাদের মাঝে বিভিন্ন পর্ব দিয়ে শেয়ার করার চেষ্টা করব। আশা করি সবগুলো পর্ব আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে। আর আজকের পর্বটিও ভালো লাগবে বলে আমি আশা করি।

20230908_085922.jpg

Location

প্রথমেই আমি এবং আমার বড় ভাই, বন্ধু-বান্ধবরা সকলে মিলে ঢাকা যাওয়ার জন্য প্ল্যান করলাম। তখন একদম সকাল বেলা আমরা সকলে নাস্তা করে নিলাম৷ এরপর রেডি হয়ে নিলাম। তখন প্রচুর বৃষ্টি হচ্ছিল৷ প্রথমে ঘুম থেকে উঠতে ইচ্ছে করছিল না। পরে জোর করে উঠানো হলো৷ তারপর রেডি হয়ে বের হওয়ার সময় বৃষ্টি কিছুটা কমে গেল।

20230908_083249.jpg

Location

তারপর একদম সকাল সকাল আমরা সবাই মিলে বের হয়ে গেলাম। তখন কিছুটা বৃষ্টি হচ্ছিল এবং তখন এতটাই সকাল ছিল যে এবং সেদিন বন্ধের দিন হওয়ার কারণে মানুষজন বাইরে বের হয়নি। এমন কি আমরা গাড়িও পাইনি । তখন আমরা হেটে যাবার পর আমরা একটি গাড়ি পেলাম। তারপর একটি স্থানে আমাদের গাড়ি দাঁড়িয়েছিল, সেই গাড়িতে উঠে বসে গেলাম।

সে গাড়িতে আমরা অনেকক্ষণ যাবৎ অবস্থান করছিলাম। কারণ অন্যান্য মানুষ তখনো আসেনি। বৃষ্টির কারণে সকলেই ঘরে অবস্থান করছিল এবং বের হতে পারছিল না। যখন তারা ধীরে ধীরে সকলে আসতে লাগল তখন আমরা সবাই মিলে গাড়িতে করে বাজারে গিয়ে দাঁড়ালাম।

বাজারে সকলে অনেকক্ষণ যাবৎ অবস্থান করলাম। আরও অনেকজন মানুষের আসার কথা ছিল। তবে এই বৃষ্টির কারণে অনেক মানুষ আছে তাদের প্লান ক্যান্সেল করে দেয়। অনেকেই আসেনি। তখন আমরা বাসের মধ্যে বসে ছিলাম এবং নাস্তা করে নিলাম। নাস্তা করার পর আবার অনেকক্ষণ সময় গাড়ির মধ্যে বসে রইলাম।

গাড়ির মধ্যে বসতে বসতে বাইরের দিকে দেখলাম তখন রাস্তা একদম ফাঁকা ছিল। রাস্তায় কোন ধরনের গাড়ি ছিল না। শুধুমাত্র আমাদের গাড়িগুলো ছিল। আর অল্প কয়েকটি গাড়ি তখন দেখা যাচ্ছিল। যখন কিছুটা সময় গড়াতে লাগলো। তখন গাড়ির সংখ্যা বৃদ্ধি পেতে লাগলো এবং মানুষের সংখ্যাও বৃদ্ধি পেতে লাগলো।

যখন আমি গাড়ির মধ্যে বসে ছিলাম তখন বাইরে দিকে দেখি এই খুবই সুন্দর সুন্দর দৃশ্য দেখা যাচ্ছে এবং বৃষ্টির মধ্যে এরকম দৃশ্য উপভোগ করার একটি আলাদা মজা রয়েছে৷ আর বাইরে যে বিল্ডিংগুলো ছিল কাঁচ দিয়ে তৈরি সেই কাঁচগুলো যেন বৃষ্টির পানিতে একটু গোসল করে নিল।

তারপর অনেকক্ষণ সময় চলে যাওয়ার পর আমাদের বাসের যে সকল যাত্রী আসার কথা ছিল তারা সকলে চলে আসলো। তারপর আমাদের গাড়ি ছেড়ে দিল এবং আমরা এখান থেকে রওনা দিলাম ঢাকার উদ্দেশ্যে।

আশা করি আজকে ঢাকা ভ্রমণের প্রথম পর্বটি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে৷ এর পরবর্তী সময় যে সকল পর্ব রয়েছে তা আমি আপনাদের মাঝে ধীরে ধীরে শেয়ার করব। আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে বলে আমি আশা করি ।

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 10 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে এভাবে সাপোর্ট করে যাওয়ার জন্য৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

প্রতিদিনের আপনার এই মূল্যবান সাপোর্ট আমার জন্য অনেক উপকারী।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39