ভ্রমণ পোস্ট :- ঢাকা ভ্রমণ "কুমিল্লায় অবস্থান" পর্ব - ০২

in আমার বাংলা ব্লগ11 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


20231014_115448.jpg

Lcation

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

20230908_103527.jpg
Lcation

আজকে আবার আপনাদের জন্য নিয়ে আসলাম আরো একটি ভ্রমণের পোস্ট নিয়ে। আজকে আমি আপনাদের মাঝে এই ভ্রমণের দ্বিতীয় পর্বটি শেয়ার করব৷ এই ভ্রমণের প্রথম পর্বটি আমি আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। সেই পর্বটি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লেগেছে। তাই আজকে আমি এর পরবর্তী পর্ব নিয়ে এসেছি। আশা করি এই পর্বটিও আপনাদের অনেক বেশি ভালো লাগবে।

20230908_103619.jpg

Lcation

যখন আমরা সকলে মিলে দাগনভুঞা থেকে বের হয়ে গেলাম তখন অনেক বৃষ্টি হচ্ছিল। আর বাইরে বৃষ্টির দৃশ্যগুলো দেখতে খুবই ভালো লাগছিল। তখন খুবই ঠান্ডা পড়ছিল৷ আর যখন আমরা সকলে একসাথে গাড়ির মধ্যে ঠান্ডা উপভোগ করছিলাম তখন সকলের চোখে ঘুম দেখা যাচ্ছিল৷ কারণ তখন খুবই সকাল ছিল এবং সকলেই আবার গাড়ির মধ্যে কিছুক্ষণ সময় ঘুমিয়ে নিল।

20230908_103610.jpg

Lcation

এবার বৃষ্টির পরিমাণ আরো বাড়তে লাগলো। বৃষ্টি প্রতিনিয়তই বেড়েই যাচ্ছে৷ প্রথমে আমাদের সকলের মনে হয়েছিল সেখানে গিয়ে কোন ধরনের মজাই করতে পারবোনা৷ তখন সকলে এই বৃষ্টি উপভোগ করছিল এবং বৃষ্টির যে দৃশ্যগুলো ছিল তা খুবই ভালোভাবে উপভোগ করছিল। সকলে মিলে গাড়ির মধ্যে অনেক আনন্দ উপভোগ করছিল।

20230908_114639.jpg

Lcation

এবার আমাদের গাড়িটি মহিপাল গিয়ে থামল তখন আমাদের গাড়ির সাথে আরো যে গাড়িগুলো ছিল সেই গাড়ির কয়েকজন লোক আমাদের গাড়িটিকে থামিয়ে দিল। কারণ তাদের গাড়িতে এই বৃষ্টির পানি পড়ছিল। পানি পড়ার কারনে সেই যাত্রীরা সেই গাড়ি থেকে নেমে আমাদের গাড়িতে চলে আসলো।

আমাদের গাড়ি যখন দাগনভুঞা থেকে ছেড়ে দিল তখন গাড়ি অনেকটাই ফাঁকা ছিল। আর যখন কিছু যাত্রী আমাদের গাড়িতে উঠল তখন আমাদের বাস একদমই পরিপূর্ণ হয়ে গেল। আমরা সেখান থেকে আবার যাত্রা শুরু করলাম। তারপর আমাদের সামনে ও পিছনে আরো গাড়ি গুলো যাচ্ছিল৷ সেখানে গাড়িগুলো দেখতেও খুবই ভালো লাগছিল।

আমরা যখন ঢাকার দিকে যাচ্ছিলাম তখন বৃষ্টি কিছুটা কমতে লাগলো এবং যখন আমরা কুমিল্লায় অবস্থান করলাম তখন বৃষ্টি একেবারেই বন্ধ হয়ে গিয়েছিল। এমন মনে হচ্ছিল যে সেখানে কোন বৃষ্টি হয়নি। আর আমরা বের হওয়ার সময় বৃষ্টি অনেকটাই বেশি ছিল। সেখানে গিয়ে মনে হবে না যে এখানে কোন ধরনের বৃষ্টি হয়েছে।

তো কুমিল্লায় আমরা অনেকক্ষণ যাবৎ অবস্থান করলাম এবং আমাদের যাত্রা বিরতি শেষ হলো। অনেক্ষন সময় আমরা সেখানে অবস্থান করলাম৷ সকলে সেখানে কিছু হালকা নাস্তা করে নিল। তারপর সকলে ছোটখাটো কাজ সেরে নিল এবং সকলে খুবই সুন্দর সুন্দর কিছু ছবি তুলে নিল। তারপর আমরা সেখান থেকে বের হয়ে গেলাম।

এবার আমরা যখন ঢাকার দিকে প্রবেশ করব তখন একটি টোল প্লাজার সামনে আমাদের গাড়িগুলো থামে৷ তখন সেখানে আমাদের গাড়িগুলো থেকে টোল নেওয়া হয়৷ তারপর টোল দেওয়ার পর আমরা আবার ঢাকার উদ্দেশ্যে রওনা হলাম। আজকে এখানেই শেষ করলাম৷

এর পরবর্তী পর্বগুলো আমি আপনাদের মাঝে শেয়ার করব। আশা করি পরবর্তী পর্বগুলো আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে।

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণভ্রমণ
মডেলএ ১৩
ক্যাপচার@bijoy1
অবস্থাননিজ বাড়ি

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আমাকে সবসময় সাপোর্ট করার জন্য ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

আপনার এই মুল্যবান সাপোর্ট আমার জন্য অনেক উপকারী।

 11 months ago 

আসলে ভ্রমন করতে প্রায় সকলেরই বেশ ভালো লাগে। তবে ভ্রমণ করার সময় যদি বৃষ্টি হয় তাহলে বেশ খারাপ লাগে। কারণ দেখা যাবে যে বৃষ্টির কারণে আর মজা করে ঘুরাঘুরি করা হবে না। যাইহোক আপনাদের ভ্রমণ করার সময় কুমিল্লায় গিয়ে যে বৃষ্টি থেমে গিয়েছিল যেন ভালো লাগলো। আশা করি সময় গুলো খুব ইনজয় করেছিলে। যাইহোক ধন্যবাদ আপনাকে আপনার ভ্রমন করার পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 11 months ago (edited)

ঘুরার সময় বৃষ্টি হলে একটু অসুবিধা হয় কিন্তু হালকা হালকা বৃষ্টি হলে ভালো লাগে গুলো দেখতে।আপনি অনেক সুন্দর ভাবে কুমিল্লার ভ্রমনটি সম্পন্ন করেছেন। অনেক ভালো ছিল আপনার মুহূর্তটি ভ্রমণ কাহিনী।

 11 months ago 

অসংখ্য ধন্যবাদ আমার এই পোস্ট পড়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 11 months ago 

ভ্রমণ করা আমি বেশ পছন্দ করি। এতে অনেক কিছু শেখা যায়। আপনার পোস্টটি পড়ে ভালো লাগলো। সাথে করা আপনার ফটোগ্রাফিগুলো সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে পোস্টটি শেয়ার করার জন্য।

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.16
JST 0.030
BTC 65970.60
ETH 2685.59
USDT 1.00
SBD 2.86