জেনারেল রাইটিং :- বড় বোন।

in আমার বাংলা ব্লগlast year

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।


pexels-gustavo-fring-4127407.jpg

Source

সবাইকে আমার পক্ষ থেকে স্বাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।



কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আবার অনেকদিন পর আপনাদের জন্য নিয়ে আসলাম একটি জেনারেল রাইটিং। আজকে আমি আপনাদের মাঝে যে জেনারেল রাইটিং প্রকাশ করব সেটি হল বড় বোন৷

বড় বোন এমন একটি সম্পর্ক যা মুখে বলে প্রকাশ করা যাবে না৷ যার বড় বোন রয়েছে সে জানে বড় বোনের কি মূল্য৷ আর যার বড় বোন নেই সে বুঝতে পারে বড় বোন না থাকার কত দুঃখ-বেদনা৷ বড় বোন থাকলে জীবন অনেকটাই পরিপূর্ণ হয়ে থাকে৷

বড় বোন সবসময় তার ছোট ভাইবোনদেরকে আগে রাখে এবং সব সময় যেকোনো সমস্যার সম্মুখীন হলে প্রথমে বড় বোনই এগিয়ে আসে৷ বড় বোন সবসময় আদর যত্ন দিয়ে তার ছোট ভাইবোনদেরকে মানুষ করে তোলে৷

মা-বাবার আদর যত্নের পরে রয়েছে বড় বোনের আদর৷ মা-বাবা যত বেশি আদর করে থাকে তার চেয়েও বেশি আদর করে থাকে বড় বোন৷ বড় বোন সবসময় তাদের ভাই-বোনদেরকে আদর স্নেহ দিয়ে হাসিখুশি রাখার চেষ্টা করে৷

আর যার বড় বোন নেই সে বুঝতে পারে বড় বোন না থাকার কত কষ্ট৷ বড় বোন থাকলে জীবনে কোন সমস্যায় থাকে না৷ বড় বোন সবসময় তার ছোট ভাই বোনদের সমস্যা সমাধানে এগিয়ে আসে৷ যদি কখনো ছোট ভাই বোন কোন ধরনের অন্যায় করে ফেলে তখন বড় বোন সে অন্যায় থেকে বাঁচানোর জন্য তা প্রাণপণ চেষ্টা করে থাকে৷

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 last year 

বড় বোন সম্পর্কে একটি জেনারেল রাইটিং আজকে আপনাদের মাঝে শেয়ার করেছেন।ঠিক বলেছেন ভাইয়া যার বড় বোন নেই সেই জানে বোন না থাকার কি একটা কষ্ট।বড় বোন হল মায়ের মত তার সঙ্গে অনেক কিছু শেয়ার করা যায়। যা অন্য কারো সঙ্গে শেয়ার হয়তো নাও করা যেতে পারে।আপনার অনুভূতির মাঝে কিছু কথা প্রকাশ করার জন্য ধন্যবাদ ভাইয়া।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার এই জেনারেল রাইটিং পড়ে খুবই সুন্দর একটি মন্তব্য প্রকাশ করার জন্য৷ আপনার মন্তব্যটি পড়ে আমার অনেকটাই ভালো লাগলো৷

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year (edited)

প্রতিনিয়ত আমাকে সাপোর্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আমিও ভাই আপনার কথার সাথে একমত। বড় বোন হলো মায়ের সমান। যার বোন নেই সেই কেবল বুঝে বড় একটি বোন না থাকার যন্ত্রণা কত। অনেক সুন্দর একটি পোস্ট করেছেন আজ। শুভকামনা রইল আপনার প্রতি।

 last year 

আপনার মন্তব্যটি পড়ে আমার অনেকটাই ভালো লাগলো৷ খুব সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি৷

 last year 

বড় বোন পোস্ট পড়ে আমার কাছে খুবই ভালো লাগলো ভাই ।তবে আমার তো কোন আপন বড় বোন নেই ।তবে চাচাতো বড় বোনেরাও আমাকে অনেক হেল্প করে ।সত্যিই বড় বোন থাকা ভাগ্যের ব্যাপার। এত সুন্দর পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য৷

 last year 

ঠিক বলেছেন মা-বাবার পরেই বড় বোন। যার বড় বোন আছে সেই বড় ভাগ্যবতী। আর যার বড় বোন নেই সেই বুঝে বড় বোন না থাকার কষ্টটা। সব সময় বড় বোনেরা ছোট ভাইদের খেয়াল রাখে এবং তাদের ভালো-মন্দ দেখে। বড় বোন নিজে না খেয়ে ছোট ভাইকে খাওয়ানোর চেষ্টা করে। আর বড় বোনের তুলনা কারো সাথে করা হয় না। আপনি বড় বোনকে নিয়ে খুব চমৎকার একটি পোস্ট লেখেছেন তাই ধন্যবাদ আপনাকে।

 last year 

আপনিও ঠিক বলেছেন আর যার বড় বোন নেই সে বুঝে বড় বোন না থাকার কষ্ট। বড় বোন থাকাটা ভাগ্যের ব্যাপার৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45