কক্সবাজার ভ্রমণ [পর্ব:-১৪] ~ " সকলে মিলে সমুদ্রসৈকতে অবস্থান "

in আমার বাংলা ব্লগ23 days ago (edited)

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।


এই ভ্রমণের পর্ব একেবারে প্রথম থেকে শুরু করতে যাচ্ছি৷ আপনারা হয়তো অনেকেই ইতিমধ্যে জেনে গিয়েছেন যে আমি কক্সবাজারে ঘুরতে গিয়েছিলাম৷ সেখানে খুব সুন্দর কিছু সময় অতিবাহিত করেছিলাম৷ হয়তো @bristy1 আপু@nevlu123 ভাইয়া ওনাদের মাধ্যমে আমাকে ওনাদের পোস্টে অনেকেই দেখেছেন। তাই আজকে আমি আমার নিজের এই পোস্টের চতুর্দশ পর্ব শুরু করতে যাচ্ছি৷ আমি প্রথম থেকে শেষ পর্যন্ত পর্বগুলো আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করব৷ আশা করি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে৷ চেষ্টা করব প্রতিনিয়ত খুব সুন্দরভাবে সবকিছু ফুটিয়ে তোলার এবং খুব সুন্দর ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করে সবকিছু দেখানোর।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের সামনে আরো একটি নতুন পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আপনাদের সাথে একটি ভ্রমণ বিষয়ক পোস্ট শেয়ার করবো। এর আগে আমি আপনাদের সাথে এই ভ্রমণের অন্য পর্ব শেয়ার করেছিলাম এবং আজকে এর আরো একটি পর্ব শেয়ার করতে যাচ্ছি। এই ভ্রমণের সবগুলো পর্ব খুব ভালোভাবে গুছিয়ে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করবো। তাহলে চলুন শুরু করা যাক।


20240207_103947.jpg

20240207_103921.jpg

1707287477326.jpg

Location


প্রথমে আমরা সকলে ঘুম থেকে উঠে পড়লাম৷ এরপর সকলে ফ্রেশ হয়ে নিলাম৷ ফ্রেশ হওয়ার পর সকলে তৈরি হয়ে বের হয়ে পড়লাম। আজকে আমাদের সকলের প্ল্যান ছিল বীচে নামার। তাই সকলে তৈরি হয়ে নাস্তা করার জন্য চলে গেলাম। সেখানে একটি রেস্টুরেন্টে বসে আমরা নাস্তা করে নিলাম। নাস্তা করার পর আমরা সকলে মিলে সেখানে কিছুক্ষণ বসে ছিলাম৷ সেখানে বাইরের দৃশ্যগুলো দেখছিলাম৷ সবগুলো দৃশ্য খুবই সুন্দর ছিল এবং সেখানে রেস্টুরেন্ট থেকে বাইরে যে সকল বড় বড় বিল্ডিং গুলো দেখা যাচ্ছিল সেগুলো খুব সুন্দরভাবেই দেখা যাচ্ছিল। সেখানে অনেক কিছুই একসাথে দেখতে পাচ্ছি। খুব সুন্দর রাস্তা ছিল এবং রাস্তা একেবারেই পরিষ্কার ছিল৷ রাস্তা দিয়ে অনেক মানুষ আসছিল এবং গাড়ি চলছিল৷ একইসাথে সামনের যে বড় বিল্ডিং গুলো রয়েছে সেগুলো একটি থেকে একটি বড় বড় বিল্ডিং সংযুক্ত রয়েছে৷ সবগুলো বিল্ডিং একটির থেকে একটি যেন বড় হওয়ার প্রতিযোগিতা করছিল এরকম মনে হচ্ছিল৷ এর পরবর্তী সময়ে আমরা নাস্তা করে নিলাম এবং নাস্তা শেষ হওয়ার পরে আমরা সকলে বের হয়ে গেলাম বীচে যাওয়ার উদ্দেশ্যে৷


1707287866306.jpg

20240207_104009.jpg

20240207_104149.jpg

20240207_114700.jpg

20240207_113101.jpg

Location


প্রথমে আমরা বাসা থেকে রেস্টুরেন্টে আসতে গাড়ি নিয়ে এসেছিলাম৷ তবে এখন একেবারেই বিচের কাছে থাকার কারণে রেস্টুরেন্ট থেকে বের হয়ে হাঁটা শুরু করলাম৷ হাঁটতে হাঁটতে বিচে এসে পৌঁছে গেলাম। বিচে আসার পরে দেখলাম অনেক মানুষই চলে এসেছেন৷ অনেকেই এখন আমাদের মতো নতুন নতুন আসছেন৷ এরপর আমরা বিচে হাঁটা শুরু করলাম৷ সেখানে আমাদের মধ্যে অনেক মানুষই পানিতে নেমে গিয়েছিল৷ তারা অনেকে অনেক মজা করছিল৷ আমরা অনেকক্ষণ দাঁড়িয়ে দাঁড়িয়ে যে ঢেউ রয়েছে সেই ঢেউ দেখছিলাম৷ সেই ঢেউগুলো খুব সুন্দর ভাবেই আসছিল৷ যে বড় বড় ঢেউগুলো ছোট হয়ে যখন একেবারে কিনারায় এসে একেবারে নিমেষেই শেষ হয়ে যায় সেই দৃশ্যগুলো আমরা অনেক দাঁড়িয়ে দেখছিলাম৷ সেই দৃশ্যগুলো একেবারে অসাধারণ ছিল৷ এই দৃশ্য সাধারণত সব সময় দেখাও যায় না । যখন এই বড় বড় ঢেউগুলো এসে আমাদের এখানে পায়ের কাছে এসে ছোট হয়ে যাচ্ছিল তখন সেই অনুভূতি একেবারে অসাধারণ ছিল৷ তখন আমরা সকলে মিলে বসার জন্য সিট নিয়ে নিলাম৷ সিট নেওয়ার পর আমরা সেখানে কিছুক্ষণ বসে সকলেই বিচে নেমে পড়লাম৷ এরপর বিচে নামার পরে সেখানে অনেক মজা করে নিলাম। সেখানে অনেক সময় আমরা অতিবাহিত করে নিলাম৷ এরপর আমরা অনেকক্ষণ বিচের পানিতে সময় অতিবাহিত করার পরে উপরে চলে আসলাম। সেখানে এসে কিছু ঝালমুড়ির বিক্রেতা দেখতে পেলাম। সেখানে তারা ঝালমুড়ি বিক্রি করছিল। তখন সেখান থেকে কিছু ঝালমুড়ি আমরা নিয়ে নিলাম এবং খুব সুস্বাদু ঝাল মুড়ি খেয়ে নিলাম। এর পরবর্তী সময়ে আমরা আবারো বিচের পানিতে নেমে গেলাম।


20240706_144946.jpg

20240706_145328.jpg

20240706_145529.jpg

20240706_145547.jpg

20240706_145258.jpg

20240706_145005.jpg

Location


এরপর সেখানে অনেক সময় অতিবাহিত করার পরে আবার আমরা সকলে উপরে চলে আসলাম। আমরা অনেক সময় বসে ছিলাম এবং বসে বসে এই যে ঢেউ আসছিল সেগুলো উপর থেকে দেখছিলাম৷ উপর থেকে ভিউ যেন আরো অসাধারণ ছিল৷ অনেক মানুষ এখানে আসছিল আবার চলেও যাচ্ছিল। আমরাও সেখানে অনেক আগে এসেছিলাম তাই এখন চলে যাওয়ার সময় হয়ে গিয়েছিল। তাই সকলে আরো কিছুক্ষণ সেখানে বসে থাকার পরে সকলে মিলে বাসায় চলে আসলাম। বাসায় চলে আসার পরে সকলে ফ্রেশ হয়ে নিলাম। ফ্রেশ হয়ে নেওয়ার পরে কিছুক্ষণ সময় রেস্ট নেওয়ার পরে আবারো বাসা থেকে বের হয়ে পড়লাম৷ বাসা থেকে বের হয়ে সকলে দুপুরের খাবার খাওয়ার জন্য চলে গেলাম একটি রেস্টুরেন্টে। সেই রেস্টুরেন্ট আমাদের বাসার পিছনেই ছিল এবং সেই রেস্টুরেন্টে গিয়ে কিছু খাওয়া দাওয়া করে নিলাম৷ সেখানে একটি মজার বিষয় হচ্ছে এখানে আমাদেরকে প্রথমে ভর্তা দিয়ে দেওয়া হয়েছিল এবং সে ভর্তাগুলো ভিন্ন ভিন্ন ছিল৷ খুব সুন্দরভাবে এগুলো ডেকোরেশন করে দেওয়া হয়েছিল৷ এরপর আমরা সকলে মিলে দুপুরের খাবার খেয়ে নিলাম৷ সকলে আবার বাসায় চলে গেলাম৷ আজকে এই পর্যন্তই৷ পরবর্তী পর্ব দেখার জন্য সকলকে আমন্ত্রণ জানাচ্ছি।



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিভ্রমণ
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ০৭.০৭.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

আজকে এই পর্যন্তই। আশাকরি আপনাদের সবার কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো লাগলে কমেন্টে জানাতে ভুলবেন না। নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। ইনশা আল্লাহ দেখা হবে নতুন একটি পোস্টে।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

1712822983325.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 22 days ago 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট করে যাওয়ার জন্য।

 23 days ago 

সমুদ্র আমার বেশ পছন্দের একটা জায়গা। আপনারা সবাই মিলে সমুদ্র সৈকতে দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন। সমুদ্র সৈকতে অবস্থানের মুহূর্ত শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। বিভিন্ন ধরনের খাবারের ফটোগ্রাফি গুলোও অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর মুহূর্ত গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 22 days ago 

আপনার কাছ থেকে এরকম সুন্দর একটা মন্তব্য পড়ে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে।

 23 days ago 

আপনার প্রতিনিয়ত শেয়ার করা কক্সবাজার ভ্রমণ পর্বগুলো দেখেই বেশ ভালো লাগে। আপনাদের অনুভূতি এবং ফটোগ্রাফি গুলো দেখেই বোঝা যায় কত সুন্দর একটি সময় কাটিয়েছিলেন। আজকের পর্বটি দেখে আমার ভীষণ ভালো লাগলো। কারণ আপনি বিস্তারিত আমাদের সাথে তুলে ধরলেন। এছাড়াও সমুদ্রে অনেক সুন্দর সময় কাটালেন।

 22 days ago 

আপনাদের মন্তব্যটি শুনে খুবই খুশি হলাম। এখন প্রতিনিয়ত সেই কাটানো সময় গুলোর কথা মনে পড়ে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 66599.39
ETH 3336.69
USDT 1.00
SBD 2.70