নাটক রিভিউ : - "এমন একটা তুমি চাই "

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য প্রকাশ করবেন।

Screenshot_20230905-213659_YouTube.jpg

Channel

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

সবাইকে আমার পক্ষ থেকে সাগতম। আমি আপনাদের মাঝে নিয়ে চলে আসলাম আমার বাংলা ব্লগের জন্য একটি অসাধারণ পোস্ট।

কমিউনিটির সকলে কেমন আছেন। সকলের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালোবাসা রইল। আমি আশা করি সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

আজকে আমি আপনাদের মাঝে প্রকাশ করব একটি নাটক এর রিভিউ। এই নাটকের নাম হলো এমন একটা তুমি চাই

নাটকের নামএমন একটা তুমি চাই
পরিচালককে এম সোহাগ রানা
লেখকঅনামিকা মন্ডল
অভিনয়তৌসিফ মাহবুব, সাদিয়া আয়মান,ফখরুল বাশার সহ আরো অনেকে।
ভাষাবাংলা
দৈর্ঘ্য৪৯ মিনিট ২৩ সেকেন্ড
মুক্তির তারিখ২০ আগস্ট ২০২৩

শুরু করা যাক

Screenshot_20230829-233858_YouTube.jpg

Screenshot_20230829-233953_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

প্রথমে নাটকের মধ্যে দেখতে পাই নায়ক বাসা ভাড়া নেওয়ার জন্য নায়িকাদের বাড়িতে যায়৷ তখন নায়িকার মা-বাবার সাথে কথা বলতে থাকে৷ তার বাসা ভাড়ার কথাবার্তা বলে শেষ হওয়ার পর নায়িকা বাইরে থেকে এসে দাঁড়ায়৷ তারপর সে নায়ককে কেমন আছে, কি করে সকল কিছু জিজ্ঞাসা করে

এইবার নায়ক যখন বাসাতে থাকার জন্য তার জিনিসপত্র নিয়ে আসতে থাকে তখন নায়িকার সাথে তার দেখা হয়৷ তখন নায়কের হাতে অনেকগুলো বই ছিল। বই নিয়ে সে বাসার ভিতরে যাচ্ছিল৷ তখন নায়িকা তাকে বলে আপনার অনেকগুলো বইয়ের কালেকশন আছে৷ তখন নায়ক বলে আপনার যে সময় বই লাগবে আমার এখান থেকে নিয়ে পড়তে পারেন৷ তারপর নায়িকা তার কাজ করার জন্য অফিসে চলে যায়

Screenshot_20230829-234020_YouTube.jpg

Screenshot_20230829-234057_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার একদিন নায়িকা তার বাবা ডাক্তার দেখানোর জন্য বাড়ি থেকে বের হয়৷ তখন নায়কের সাথে তাদের দেখা হয়ে যায়৷ তখন নায়ক অফিসে যাচ্ছিল। তখন তারা কোন রিক্সা পাচ্ছিল না৷ তখন তাদেরকে রিক্সা ব্যবস্থা করে দেয় তাদের হাসপাতালে যাওয়ার জন্য

এবার নায়িকা নায়কেকে ধন্যবাদ দেওয়ার জন্য ছাদে আসে। তখন নায়ক তার মায়ের সাথে কথা বলছিল। এবার নায়িকা তাকে ধন্যবাদ জানাই৷ ধন্যবাদ জানানোর পর নায়িকার ভাই ছাদে আসে৷ তখন তাকে একটি গণিতের ধাঁধা শোনায় নায়ক এবং নায়িকার ভাইকে পড়ানোর দায়িত্ব নেয় নায়ক। কারণ নায়িকার ভাই গণিত একদম কাঁচা

Screenshot_20230829-234118_YouTube.jpg

Screenshot_20230829-234128_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার একদিন নায়িকার সাথে একটি বাজারে নায়কের দেখা হয়ে গেল৷ তখন নায়ক তাকে তার বাইকে উঠার জন্য৷ নায়িকার কাজ থাকার কারণে নায়িকা তার বাইকে উঠে না। তখন নায়কর তার কাছ থেকে বাজারগুলো গুলো নিয়ে চলে যায়

তারপর যখন তাদের বাসায় প্রবেশ করে বাজারগুলো নিয়ে তখন নায়িকার মা তাড়াতাড়ি করে তার হাত থেকে এ বাজারগুলো নিয়ে নেয় এবং বলে তুমি কেন এই বাজারগুলো এনেছো৷ তার আগে তারা ভাবছিলেন যে নায়ককে তাদের বাসায় দাওয়াত দিবে৷ তখনই নায়ককে তারা দাওয়াত দিয়ে দেয় দুপুরে খাওয়ার জন্য

Screenshot_20230829-234154_YouTube.jpg

Screenshot_20230829-234257_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার দুপুরের সময় নায়ক নায়িকার সাথে কথা বলার জন্য আসে ৷ তখন নায়িকার ভাইও চলে আসে৷ তখন সে বলে তারা ক্রিকেট ম্যাচ খেলবে৷ সেই ক্রিকেট ম্যাচের আম্পায়ার হবে নায়িকা৷ তখন সে রাজি হয়ে যায়

Screenshot_20230829-234306_YouTube.jpg

Screenshot_20230829-234317_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার একদিন নায়ক-নায়িকা রাতের বেলা ঘুরতে বের হয়েছিল। রাস্তায় বাইকের তেল শেষ হয়ে যায় এবং তারা দাঁড়িয়ে থাকে৷ তারপর নায়ক নায়িকার কিছু ছবি তুলে দেয়। একই সাথে নায়িকাও তার সাথে কিছু সেলফি তুলে নাই

তারপর নায়ক-নায়িকা একসাথে মিলে চা খেতে থাকে

Screenshot_20230829-234337_YouTube.jpg

Screenshot_20230829-234355_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার নায়কের বন্ধু তাকে বুদ্ধি দেয় নায়িকাকে প্রপোজ করার জন্য৷ নায়ক প্রথমে রাজি না হলেও পরে রাজি হয়ে যায়

একদিন এবার একদিন এলাকার ছেলেরা নায়িকার বাবার কাছে আসে চাঁদা নেওয়ার জন্য৷ তখন তারা নায়িকার বাবার সাথে খারাপ ব্যবহার করতে থাকে৷ তখন নায়ক তাদেরকে চড় মারে এবং তাদেরকে চলে যেতে বলে

Screenshot_20230829-234415_YouTube.jpg

Screenshot_20230829-234426_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার নায়ক ছেড়ে দেওয়ার কথা তার বন্ধুকে জানায়

নায়িকার মা বাবার কাছে নায়ক বাসা ছেড়ে দেওয়ার কথা বলার জন্য আসে৷ তখন তারা জিজ্ঞাসা করে নায়িকাকে সে পছন্দ করে কিনা৷ তখন নায়ক বলল হে পছন্দ করি৷ তখন তারা জানায় নায়িকা তাদের মেয়ে না। নায়িকা হলো তাদের পুত্রবধূ

Screenshot_20230829-234443_YouTube.jpg

Screenshot_20230829-234454_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

তখন নায়িকার মা-বাবা তাকে নায়িকাকে বিয়ে করতে বলে এবং তাদের নতুন একটা জীবন শুরু করতে বলে৷ তখন নায়ক রাজি হয়

এবার একদিন নায়িকা রাস্তা দিয়ে যাওয়ার সময় তার যাওয়ার গাড়ি নষ্ট হয়ে যাওয়ার কারনে সে রাস্তায় দাঁড়িয়ে থাকে৷ তখন সেখানে দিয়ে নায়ক বাইক নিয়ে যাচ্ছিল৷ তখন নায়িকার সাথে তার দেখা হয়ে যায়

Screenshot_20230829-234526_YouTube.jpg

Screenshot_20230829-234533_YouTube.jpg

মোবাইল থেকে স্ক্রীনশট নিয়েছি

এবার সে নায়কের সাথে কিছুক্ষণ কথা বলে৷ নায়িকা প্রথমে রাজি না হলেও পরে খুবই সুন্দরভাবে সে রাজি হয়ে যায় এবং খুবই সুন্দর একটি সমাপ্তি ঘটে

আমার ব্যক্তিগত মতামত

এ নাটকটি দেখে আমি অনেক বেশি পরিমাণে খুশি হয়েছি৷ কারণ এরকম একটা নাটক দেখতে পেরে খুবই ভালো লাগলো৷ প্রথমে যখন আমি এই নাটকের নাম দেখি তখন এই নাটকটি দেখার প্রতি আমার একটা আগ্রহ কাজ করে৷ এরপর যখন আমি নাটক দেখি নিলাম তখন খুবই ভালো লাগলো৷ নাটকের প্রথমদিকে খুবই সুন্দর সুন্দর বিষয়বস্তু ছিল৷ শেষ দিকেও খুবই সুন্দর ভাবে স্বীকার করার পরে তাদের শেষ পর্যন্ত মিল হয়ে গেল এবং খুবই সুন্দর একটি সমাপ্তি ঘটলো

নাটকের লিংক ↓ ↓ ↓

Source

তো বন্ধুরা আজকে আর নয় । আশা করি সামনে আরও ভিন্ন ধরনের পোস্ট নিয়ে আপনাদের সাথে হাজির হবো। এই পোস্টে যদি কোনো ভুল থাকে তাহলে আমাকে ক্ষমা করে দিবেন। আমার যেকোনো প্রকার ভুলের জন্য আমি অগ্রীম ক্ষমা চেয়ে নিচ্ছি আপনাদের কাছে।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1687576627957.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png

Posted using SteemPro Mobile

Sort:  
 11 months ago 

তৌসিফ মাহবুব অনেক ভালো একজন অভিনেতা।তার অভিনীত এমন একটা তুমি চাই নাটকের খুব সুন্দর রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন।আপনার রিভিউ দেখে মনে হচ্ছে নাটকটি খুবই ভালো হবে।এখনো আমি নাটকটি দেখিনি। চেষ্টা করব খুব দ্রুত নাটকটি দেখতে। ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 11 months ago 

নাটকটি খুবই সুন্দর৷ আপনি যত তাড়াতাড়ি নাটকটি দেখবেন তত তাড়াতাড়ি আপনার কাছে অনেক ভালো লাগবে৷

 11 months ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন ভাইয়া। আসলে কয়েকদিন আগেই নাটকটি আমি দেখেছি। নাটকটি বেশ চমৎকার। আপনার রিভিউ এর মধ্যে দিয়ে আবারো এক বার নাটকটি দেখা হয়ে গেল। এত সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য৷ এভাবে মন্তব্য শেয়ার করে পাশে থাকার আশা রইল৷

 11 months ago 

আপনার নাটকের রিভিউ আমি বেশ কয়েকবার পড়েছি। অনেক সুন্দর করে আপনি রিভিউ শেয়ার করেন, আর আমার কাছে অনেক বেশি ভালো লাগে নাটকের রিভিউগুলো। এই নাটকটার রিভিউ অনেক সুন্দর করে শেয়ার করেছেন আপনি। এই নাটকটা আমার দেখা হয়নি চেষ্টা করব সময় পেলে নাটকটা দেখে নেওয়ার।

 11 months ago 

সময় করে দেখে নেওয়ার নিবেন বলে আশা করি।
নাটকটি খুবই সুন্দর হয়েছে৷

 11 months ago 

আমি মাঝে মাঝে নাটক দেখে থাকি, কারণ বিনোদনের জন্য মাঝে মাঝে নাটক দেখা উচিত। তৌসিফ মাহমুদ এবং সাদিয়া আয়মানের নাটক আমার অনেক ভালো লাগে। আর তাদের অভিনয়ও অনেক সুন্দর হয়। অনেক সুন্দর করে এ নাটকটাতেও তারা অভিনয় করেছে। নাটকটার সমাপ্ত অনেক সুন্দরভাবে হয়েছে যা দেখে নাটকটা দেখার আগ্রহ বেড়ে গিয়েছে।

 11 months ago 

মানুষের জীবনে বিনোদন খুবই প্রয়োজনীয়।
আর নাটক হচ্ছে এই বিনোদনের মূল। অসংখ্য ধন্যবাদ এরকম একটি মন্তব্য শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

এমন একটা তুমি চাই নাটকটি সত্যি ভীষণ ভালোগার মতো একটি নাটক। আসলে সবার জীবনে মনের মতো মানুষ দরকার। নাটকটির মেয়েটির যদিও এর আগে বিয়ে হয়েছিলো। তবে ছেলেটি তাকে ভীষণ ভালোবাসে। সাদিয়া আয়মান এর অভিনয় ভীষণ ভালো লাগে ধন্যবাদ আপনাকে ভাইয়া।

Posted using SteemPro Mobile

 11 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এই নাটকের রিভিউতে আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য৷

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই নাটকটি আমি দেখেছি। আজ আবারও আপনার পোস্টের মাধ্যমে দেখে ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে

 11 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ এই নাটকের রিভিউ ভালোভাবে দেখার জন্য এবং সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 11 months ago 

ভাইয়া আজকে তো আপনি অসাধারণ একটি নাটকের রিভিউ আমাদের সাথে শেয়ার করলেন। আমি কয়েকদিন আগেই এই নাটকটি দেখেছিলাম। আমার তো একেবারে চোখে পানি চলে আসলো। নায়িকা এমন ভাবে তার শ্বশুর-শাশুড়ির সাথে থাকতে লাগলো আমি তো প্রথমে ভেবেছিলাম হয়তো তার মা বাবা হবে। কিন্তু মাঝখানে বুঝতে পারলাম এরা তার শ্বশুর-শাশুড়ি তার হাজবেন্ড এক্সিডেন্টে মারা গিয়েছে। তখন খুব খারাপ লাগলো। এখনকার দিনে এমন মেয়ে একেবারে কমই দেখা যায়। কিন্তু পরবর্তীতে সুন্দরভাবেই মিলটা হয়েছে দেখে আরো ভালো লাগলো। আপনিও গুছিয়ে সুন্দর বাবু উপস্থাপনা করলেন আপনার নাটকের এই রিভিউটা।

 11 months ago 

শুনে খুবই ভালো লাগলো আপনি এই নাটকটি দেখে নিয়েছন৷ নাটকটি খুবই সুন্দর হয়েছে৷

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59596.75
ETH 2659.83
USDT 1.00
SBD 2.45