📸 শখের ফটোগ্রাফি 📸

in আমার বাংলা ব্লগ5 days ago

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে আসলাম। এই পোস্টটি হলো ফটোগ্রাফি পোস্ট৷ মূলত প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার। আর এই ফটোগ্রাফি গুলো অনেক আগেই করা। এগুলো মূলত ধীরে ধীরে আপনাদের মাঝে শেয়ার করি। যদিও খুব ভালোভাবে ফটোগ্রাফি হয়তো করতে পারিনা, কিন্তু চেষ্টা করি যেমনটা পারি। আজকে আমি আপনাদের মাঝে কিছু সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো৷ যা আপনাদের ভালো লাগবে বলে আমি আশা করি। যাইহোক,আপনাদের সাথে শেয়ার করি চলুন, আমার আজকের ফটোগ্রাফিগুলো।



📸১নং ফটোগ্রাফি📸


20240112_110201.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

আজকে আমি আপনাদের মাঝে একেবারে ভিন্ন ভিন্ন কিছু ফটোগ্রাফি নিয়ে চলে আসলাম। প্রথমে আমি আপনাদের মাঝে যে ফটোগ্রাফিটি শেয়ার করলাম একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি৷ এই ফুলটি একেবারে ভিন্ন ধরনের। এর যে রং রয়েছে তাও খুবই সুন্দর। একইসাথে এখানে পাপড়িগুলো যেভাবে অবস্থান করছিল তাও বেশ অসাধারণই দেখা যাচ্ছে৷ একইসাথে এই ফুলটি সাধারণত কেউই দেখেননি৷ আমিও এই ফুলটিকে প্রথমে দেখেছি৷ প্রথম দেখার পরে এই ফুলের প্রতি একটি আলাদা মায়া কাজ করা শুরু করলো৷ যখন আমি এই ফুলটিকে এখানে প্রথম দেখতে পাই তখন একেবারেই মুগ্ধ হয়ে যাই৷ এর ফটোগ্রাফি করে নেই আপনাদের মাঝে শেয়ার করার জন্য৷ আশা করি আপনারা এই ফুলটি প্রথমেই দেখবেন তখন আপনাদের কাছে অনেকটাই পছন্দ হয়ে যাবে৷



📸২নং ফটোগ্রাফি📸


20240112_110511.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এখন খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম। এই ফুলটির নাম আমার ঠিক জানা নেই৷ তবে এই ফুলটি আমি অনেকবার দেখেছি৷ তবে এই ফুলের নাম কখনো জানা হয়নি৷ এই ফুলের বিভিন্ন রং রয়েছে এবং বিভিন্ন গঠন প্রকৃত রয়েছে। আজকে যে রঙটি আমি আপনাদের মাঝে শেয়ার করলাম সেটি একেবারে ভিন্ন ধরনের৷ সাধারণত এই রঙের গঠন প্রকৃতি সম্পন্ন ফুল সব সময় দেখা যায় না। আমি যখন এই ফুলটিকে এখানে দেখতে পাই তখন একেবারে মুগ্ধ হয়ে যাই৷ একইসাথে এই ফুলের পাপড়িগুলো খুবই ছোট আকৃতির হয়ে এখানে অবস্থান করে। অনেকগুলো ফুল একসাথে একটি গুচ্ছের মতো অবস্থান করায় এই ফুলের সৌন্দর্য অনেকটাই বৃদ্ধি পায়৷



📸৩নং ফটোগ্রাফি📸


20240112_110533.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এখন আমি যে পাতার ফটোগ্রাফিটি আপনাদের মাঝে শেয়ার করলাম সেটি খুবই সুন্দর একটি পাতা৷ এই পাতার মধ্যে খুব সুন্দর কিছু ডিজাইন দেখতে পাওয়া যায়৷ যার ফলে এই পাতাকেও যেন ফুলের থেকে বেশি সুন্দর দেখা যায় এর৷ মধ্যে গোলাপি রঙগুলো খুব সুন্দরভাবে প্রকাশ পায়৷ একইসাথে এখানে গোলাপি রঙের পাশাপাশি কিছু ভিন্ন ভিন্ন রং দেখা যায়৷ এর মধ্যে যে পাতাগুলো অবস্থান করে সেগুলো বিভিন্নভাবে অবস্থান করার ফলে এই পাতাকে খুব সুন্দর দেখা যায়৷ একইসাথে এই পাতার মধ্যে যে গঠন প্রকৃতি রয়েছে সে গঠন প্রকৃতি একেবারে ভিন্নভাবে এখানে অবস্থান করে৷



📸৪নং ফটোগ্রাফি📸


20240112_110929.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এখন আপনাদের মাঝে শেয়ার করলাম একটি পিটুনিয়া ফুলের ফটোগ্রাফি৷ এই পিটুনিয়া ফুলটি একেবারে ভিন্নরকম৷ এই ফুল সাধারণত সবসময় দেখা যায় না৷ খুব অল্প কিছু সময় এই পিটুনিয়া ফুলগুলো দেখা হয়ে থাকে। এই ফুল দেখার সৌভাগ্য সবার থাকে না৷ আমি যখন এই পিটুনিয়া ফুল এখানে দেখতে পাই তখন একেবারেই মুগ্ধ হয়ে যাই৷ এই ফুলের যে পাতা রয়েছে সেই পাতার মধ্যে একেবারে বেগুনীরঙ দেখা যায় এবং বেগুনী রঙের শেষ প্রান্তে কিছু সাদা রঙের সংমিশ্রণ দেখা যায়৷ যার ফলে এই ফুলটিকে অনেক সুন্দর দেখা যায়৷ একইসাথে এটি যখন ঝুলন্ত অবস্থায় থাকে তখন এর সৌন্দর্য যেন আরও একটু বেশি বৃদ্ধি পেয়ে যায়৷



📸৫নং ফটোগ্রাফি📸


20240319_121704.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এখন আপনাদের মাঝে একটি পাতাবাহার এর ফটোগ্রাফি শেয়ার করলাম৷ এই পাতাবাহার খুব সুন্দরভাবে এখানে অবস্থান করে এবং এই পাতাবাহার যখন এখানে দেখা যাচ্ছিল তখন খুবই সুন্দরভাবে এর সৌন্দর্য প্রকাশ করছিল৷ একইসাথে এখানে অবস্থান করার কারণে চারপাশের সৌন্দর্যকে অনেকটা বৃদ্ধি করে ফেলে৷ এর মূল কাজ হচ্ছে বাড়ির সৌন্দর্য বৃদ্ধি করা৷ যখন এগুলো কোথাও লাগানো হয় তখন এটি চারপাশের সৌন্দর্যকে অনেকটাই বৃদ্ধি করে ফেলে৷ এখনো এটি এর সৌন্দর্য অনেক বেশি পরিমাণে বৃদ্ধি করে ফেলেছে যা দেখে আমি একেবারে মুগ্ধ৷



📸৬নং ফটোগ্রাফি📸


20240412_172617.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এখন আমাদের সকলের পরিচিত একটি ফুল প্রকাশ করলাম৷ এই ফুল আমরা অনেকে দেখেছি এবং এই ফুলগুলো এখন সাধারণত সব জায়গায় দেখা যায়৷ তবে আজকে আমি আপনাদের মাঝে যে ফুলটি শেয়ার করলাম সেটি সাধারণত তেমন একটা দেখা যায় না৷ এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে সে পাপড়িগুলোর মধ্যে বিভিন্ন রঙের সংমিশ্রণ দেখা যায়। এই ভিন্ন ভিন্ন রঙের সংমিশ্রণের কারণে এই ফুলটিকে খুবই সুন্দর দেখা যায়৷ একইসাথে এই ফুলটি যখন এখানে অবস্থান করে তখন এর মধ্যে অনেকগুলো ভিন্ন ভিন্ন জিনিস অবস্থান করার কারণে ফুলটিকে দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় থাকে না৷



📸৭নং ফটোগ্রাফি📸


20240415_125704.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার আমাদের সকল পরিচিত একটি আমের পাতার ফটোগ্রাফি শেয়ার করলাম৷ এই আমের পাতা একেবারে ভিন্নভাবে এখানে অবস্থান করে এবং এই পাতা যখন এখানে অবস্থান করে তখন এটিকে দেখে আমি একেবারে মুগ্ধ হয়ে যাই৷ কারণ এই পাতা দেখলে যেন একটি আলাদা ভালোলাগা কাজ করতে থাকে৷ সাধারণত এই পাতাগুলো সব সময় দেখা যায় না৷ কারণ এগুলো আজকে দেখতে যেরকম আছে ঠিক পরদিন এটি একেবারে সবুজ হয়ে যায়৷ আমি যখন এটিকে এরকম দেখতে পাই তখনই এর ফটোগ্রাফি করে নিই এবং আপনাদের মাঝে শেয়ার করি আশা করি আপনাদের অনেক বেশি পরিমাণে পছন্দ হবে৷



2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১৩.০৭.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

আজকে এই পর্যন্তই। আশাকরি আপনাদের সবার কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো লাগলে কমেন্টে জানাতে ভুলবেন না। নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। ইনশা আল্লাহ দেখা হবে নতুন একটি পোস্টে।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 5 days ago 

ভাই আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে রঙ্গন ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 days ago 

চেষ্টা করেছি অনেকগুলো ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার। ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

সু স্বাগতম ভাই।

 5 days ago 

আসলে ভাইয়া আমাদের মাঝে একেবারে ভিন্ন ভিন্ন কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফিগুলো প্রতিটাই চেয়ে থাকার মত। আসলে আমি মনে করি প্রত্যেকটা বিষয় একটি আর্ট। আর আজ আপনি আপনার সে দক্ষতা দিয়ে অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি করে আমাদের মধ্যে শেয়ার করেছেন। প্রতিটা ফুলি অসম্ভব সুন্দর। বিশেষ করে আমার কাছে ভালো লেগেছে পিটুনিয়া ফুলটি।

 4 days ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি৷
আপনার কাছে পিটুনিয়া ফুলটি বিশেষ করে ভালো লেগেছে শুনে খুব ভালো লাগলো।

 5 days ago 

আপনি আজকে বেশ কয়েকটি এলোমেলো ফুলের ফটোগ্রাফী দিয়ে একটি অ্যালবাম সাজিয়েছেন। আপনার তোলা প্রতিটি ফুলের ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। বিশেষ করে আপনার তোলা রঙ্গন ফুলের ফটোগ্রাফী টি একটু বেশি ভালো লেগেছে। এছাড়াও বাকী সব ফটোগ্রাফী বেশ দারুন হয়েছে।

 4 days ago 

চেষ্টা করেছি ভিন্ন কিছু ফটোগ্রাফি করার মাধ্যমে আমার এই পোস্ট সাজিয়ে তোলার৷ সুন্দর মন্তব্যের জন্য অসংখ্য ধন্যবাদ।৷

 5 days ago 

আপনার তোলা শখের ফটোগ্রাফির প্রশংসা আর কি করবো। আপনি ফটোগ্রাফি করতে অনেক বেশি পছন্দ করেন, এটা তো আপনার ফটোগ্রাফি গুলো দেখলেই বুঝতে পারি। আপনার ফটোগ্রাফির হাত কিন্তু অনেক বেশি ভালো। তাইতো আপনি প্রতিনিয়ত এত সুন্দর ফটোগ্রাফি করে থাকেন। যেগুলো দেখলে আমার আর চোখ ফেরাতেই ইচ্ছে করেনা। আজকে যে ফটোগ্রাফি গুলো করেছেন সবগুলোই আমার কাছে ভালো লেগেছে। আমার কাছে গোলাপ ফুলের ফটোগ্রাফি টা বেশি ভালো লেগেছে দেখতে। দুই নাম্বারে থাকা ফুলটা মনে হয় চন্দ্রমল্লিকা। তবে আমি শিওর না।

 4 days ago 

খুবই সুন্দর একটি মন্তব্য শেয়ার করেছেন আপনি৷ আপনার কাছ থেকে এই ফুলটি চন্দ্রমল্লিকা মনে হয়েছে৷ হয়তো হতেও পারে।

 5 days ago 

ওয়াও আপনি অসাধারণ কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন।ফটোগ্রাফি গুলো দেখে জাস্ট মুগ্ধ হয়ে গেলাম।সবগুলো ফটোগ্রাফি দারুন হয়েছে। বিশেষ করে গোলাপ ফুলের ফটোগ্রাফিটা আমার অনেক ভালো লেগেছে।ফটোগ্রাফির পাশাপাশি সুন্দর বর্ণনা শেয়ার করছেন। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 4 days ago 

আপনার কাছে গোলাপ ফুলের ফটোগ্রাফিটি ভালো লেগেছে শুনে আমারও অনেক ভালো লাগলো।

 5 days ago 

অনেকগুলো ফটোগ্রাফির নিয়ে আপনার আজকের শখের ফটোগ্রাফি গুলো আমার কাছে দারুন লেগেছে। প্রতিটা ফটোগ্রাফি সুস্পষ্ট ও সুন্দর হয়েছে, আপনার ফটোগ্রাফির মধ্যে দ্বিতীয় ফটোগ্রাফি টা আমার কাছে অনেক সুন্দর লেগেছে এই ফুলের নাম আমারও জানা নেই তবে ফুলটি দেখতে অনেক সুন্দর। প্রতিটা ফটোগ্রাফির চমৎকার ব্যাখ্যা উপস্থাপনা করেছেন দেখি আমার অনেক ভালো লেগেছে।

 4 days ago 

ধন্যবাদ এরকম সুন্দর একটি মন্তব্য আমার এই পোস্টে শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট দিয়ে যাওয়ার জন্য।

 5 days ago 

দ্বিতীয় ফটোগ্রাফির এই ফুল গুলোর নাম সম্ভবত এস্টার ফুল। যাই হোক দারুন ফটোগ্রাফি করেছেন আপনি। বরাবরের মতোই অসাধারণ হয়েছে আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি গুলো। বিশেষ করে প্রথম দুইটা ফটোগ্রাফি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে মনোমুগ্ধকর ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 4 days ago 

আপনার কাছে প্রথম দুটি ফটোগ্রাফি ভালো লেগেছে শুনে আমারও অনেকটাই ভালো লাগলো।

 5 days ago 

আজ আপনি আমাদের মাঝে বেশ কিছু এলোমেলো ফটোগ্রাফি শেয়ার করেছেন দেখে অনেক ভালো লাগলো।আপনার শেয়ার করা প্রতিটি ফটোগ্রাফি দেখতে অসাধারণ ছিল। আপনি প্রতিটি ফটোগ্রাফি অনেক দক্ষতার সাথে করেছেন। অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 days ago 

চেষ্টা করেছি কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করার। আপনার কাছে ভালো লেগেছে শুনে খুব খুশি হলাম।

 4 days ago 

স্বাগতম আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64614.75
ETH 3444.80
USDT 1.00
SBD 2.55