📸 শখের ফটোগ্রাফি 📸

in আমার বাংলা ব্লগyesterday

আমার বাংলা ব্লগ



আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগের সকল বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সকলে খুব ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



প্রতিদিনের মতো আজকেও আমি আপনাদের মাঝে একটি নতুন পোস্ট নিয়ে আসলাম। এই পোস্টটি হলো ফটোগ্রাফি পোস্ট৷ মূলত প্রতি সপ্তাহে চেষ্টা করি আপনাদের মাঝে একটি করে ফটোগ্রাফি পোস্ট শেয়ার করার। আর এই ফটোগ্রাফি গুলো অনেক আগেই করা। এগুলো মূলত ধীরে ধীরে আপনাদের মাঝে শেয়ার করি। যদিও খুব ভালোভাবে ফটোগ্রাফি হয়তো করতে পারিনা, কিন্তু চেষ্টা করি যেমনটা পারি। আজকে আমি আপনাদের মাঝে কিছু সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করবো৷ যা আপনাদের ভালো লাগবে বলে আমি আশা করি। যাইহোক,আপনাদের সাথে শেয়ার করি চলুন, আমার আজকের ফটোগ্রাফিগুলো।



📸১নং ফটোগ্রাফি📸


20240319_124012.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

প্রথমেই আমি আপনাদের মাঝে খুবই সুন্দর একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম৷ এই গোলাপ ফুলের ফটোগ্রাফি আমি আপনাদের মাঝে শেয়ার করেছি যা আপনাদের অনেক ভালো লাগবে৷ এই ফুলটি এতটাই সুন্দরভাবে এখানে অবস্থান করে যা দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় থাকে না। এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে সেগুলা একেবারেই হলুদ রঙের এবং এই হলুদ রঙের পাপড়িগুলো এখানে খুব সুন্দর ভাবে অবস্থান করার কারণে এই ফুলটিকে অনেকটাই বড় আকৃতির দেখা যায়। এই ফুলটি যখন এখানে দেখা যায় তখন এই পাপড়িগুলোর মধ্যে কিছুটা হালকা লাল রঙের সংমিশ্রণ দেখতে পাওয়া যায়৷ বেশিরভাগ হলুদ রং এবং কিছুটা লাল রঙের সংমিশ্রণ এর সৌন্দর্যকে অনেক বৃদ্ধি করে তুলে।



📸২নং ফটোগ্রাফি📸


20240621_171325.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার আপনাদের মাঝে খুবই সুন্দর একটি মেঘাচ্ছন্ন আকাশের ফটোগ্রাফি শেয়ার করলাম যা আপনাদের অনেক ভালো লাগবে৷ আসলে অনেক সময় অনেকভাবে মেঘ অবস্থান করে যা দেখে আমরা সবসময় মুগ্ধ হয়ে থাকি৷ আমিও এই সময় অনেক ধরনের মেঘ দেখেছি এবং অনেক সুন্দর সুন্দর মেঘের অবস্থান দেখেছি৷ আকাশের মধ্যে যখন সুন্দর কিছু মেঘের অবস্থান আমি আকাশের মধ্যে দেখতে পাই তখন এর ফটোগ্রাফি করার চেষ্টা করি৷ আজকেও খুব সুন্দর ভাবে ফটোগ্রাফি করার চেষ্টা করেছি এবং এখানে এই মেঘগুলো যেভাবে অবস্থান করছিল এগুলো ভেদ করে সূর্যের আলো যেন আসতেই পারছিল না৷ খুব সুন্দরভাবে এরা এখানে ফাটা হয়ে অবস্থান করছিল৷ এতটাই সুন্দরভাবে অবস্থান করছিল যার ফলে সূর্যের আলো যখন এর উপরে পড়ছিল তখন এটিকে আরো অনেক সুন্দর দেখা যাচ্ছিল।



📸৩নং ফটোগ্রাফি📸


20240319_171055.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার যে ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম সেটি হলো গাজরের ফুল৷ আসলে এরকম ফুল সাধারণত সব সময় দেখা যায় না। খুব অল্প কিছু সময় এই ফুলগুলোকে দেখা যায়। আমিও যখন এই ফুলকে এখানে দেখতে পাই তখন একেবারেই মুগ্ধ হয়ে যাই৷ খুব সুন্দর ভাবে এই ফুল এখানে অবস্থান করছিল৷ সাদা রঙের হওয়ার কারণে খুব সুন্দর ভাবে দেখা যাচ্ছিল৷ এই গাজরের ফুল যখন এখানে দেখা যাচ্ছিল তখন এর মধ্যে কিছুটা ধনিয়া গাছের ফুলের মত মনে হচ্ছিল৷ তবে যখন আমরা এর নিচের দিকে তাকালাম তখন দেখলাম যে এখানে গাজর ছিল৷ গাজরের উপরে এই ফুল গুলো অবস্থান করেছে এবং এটি অনেক লম্বা আকৃতির গাছের মতো হয়ে গিয়েছে৷ খুব সুন্দর ভাবে এই ছোট ছোট অনেকগুলো সাদা ফুল এখানে একসাথে একটি বড় ধরনের ফুলের গুচ্ছ গঠন করে। ফলে এর সৌন্দর্য দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় থাকে না।



📸৪নং ফটোগ্রাফি📸


20240418_113150.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার খুবই সুন্দর একটি ফুল শেয়ার করলাম৷ এই ফুলটি একেবারে হলুদ রঙের৷ এই ফুলের নাম আমার এখন মনে পড়ছে না৷ তবে এই ফুলটি হয়তো আপনারা অনেকেই দেখেছেন৷ খুব সুন্দর একটি ফুল এটি। যখন এই ফুল এখানে অবস্থান করে তখন এটি খুব সুন্দরভাবে এখানে দেখা যায়৷ আমি যখন এই ফুলটিকে এখানে দেখতে পাই তখন একেবারে মুগ্ধ হয়ে যাই৷ এই ফুলটি যখন এখানে অবস্থান করছিল তখন এই ফুলটিকে দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় থাকে না৷ একইসাথে এই ফুলটি এখানে অবস্থান করার সময় এই ফুলটি যে পাপড়িগুলো রয়েছে সেগুলো খুব সুন্দর ভাবে অবস্থান করছে৷ খুব সুন্দরভাবে এই ফুলের অবস্থান একেবারে দূর থেকে লক্ষ্য করা যাচ্ছিল।



📸৫নং ফটোগ্রাফি📸


20240319_124008.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

আবারো খুবই সুন্দর একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি। তবে এই গোলাপ ফুল একেবারে ভিন্ন ধরনের। প্রথমে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি একবারে হলুদ রঙের গোলাপ ফুল৷ তবে এখন একেবারে লাল রঙের একটি গোলাপ ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম৷ তবে লাল রঙের মধ্যে অনেকগুলো ছোট ছোট রঙের সংমিশ্রণ দেখতে পাওয়া যায়৷ এই দুটি রঙের সংমিশ্রণ এর ফলে এই ফুলটি একেবারে অসাধারণ দেখা যায়৷ একই সাথে এখানে লাল রং খুব সুন্দর ভাবে অবস্থান করছিল৷ এই ফুলের যে পাপড়িগুলো ছিল সেগুলো একেবারে ভিন্নভাবে অবস্থান করে এই ফুলের সৌন্দর্যকে অনেকটাই বৃদ্ধি করে দিল৷ একই সাথে এই ফুলটি যখন এখানে অবস্থান করে তখন এই ফুলের অনেক বড় আকৃতি এই ফুলটিকে অনেক দূর থেকে দেখে অনেকটা ভালোবাসা নিয়ে আসে৷



📸৬নং ফটোগ্রাফি📸


20240412_172622.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

এবার যে ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করলাম সেটি আপনাদের অনেক পছন্দ হবে৷ খুব সুন্দর একটি ফুল এটি৷ এই ফুলের অনেকগুলো রঙ আমরা অনেকে দেখে আসছি৷ একইসাথে অনেকগুলো রঙের ফটোগ্রাফি আমি শেয়ার করেছিলাম৷ তবে আপনাদের মাঝে শেয়ার করলাম এটি একেবারে বিভিন্ন ধরনের৷ এই ফুলের যে পাপড়িগুলো রয়েছে সেগুলো একেবারে ভিন্ন ধরনের এবং এর মধ্যে যে রংগুলো রয়েছে তাও একেবারে ভিন্ন ধরনের৷ যখন এই ভিন্ন ভিন্ন রঙের এবং ভিন্ন গঠন প্রকৃতির পাপড়ি এখানে অবস্থান অবস্থান করে তখন এই ফুলকে একেবারে এই মনোমুগ্ধকর দেখা যাচ্ছিল। এটি ছোট ছোট অনেকগুলো পাপড়ি একসাথে নিয়ে অনেক বড় একটি ফুল গঠন করেছিল।



📸৭নং ফটোগ্রাফি📸


20240319_121456.jpg


Location
Device Name- Samsung Galaxy M34 5g

***এখন যে ফুলের ফটোগ্রাফি শেয়ার করলাম সেটিও খুবই সুন্দর একটি ফুল৷ এটি একেবারে লাল রঙের৷ এর মধ্যবর্তী স্থানে কিছুটা হলুদ রঙের সংমিশ্রণ দেখতে পাওয়া যায়। এর মধ্যবর্তী স্থান থেকে খুবই ছোট একটি জিনিস বের হয়ে আসে৷ যার ফলে ফুলটি অনেকটা সুন্দর দেখা যায়৷ সুন্দর ফুলটি এখানে অবস্থান করে তখন এই ফুলটিকে দেখে মুগ্ধ হওয়া ছাড়া কোন উপায় থাকে না। একঅসাথে এই ফুলের যে লাল রঙের পাপড়িগুলো রয়েছে সেগুলোকে যেরকম অসাধারণ দেখা যায়৷ এর মধ্যবর্তী স্থানের হলুদ রংটিকেও একেবারে বিভিন্নভাবে লক্ষ্য করা যায়। যার ফলে এর সৌন্দর্য দেখে সকলেই মুগ্ধ হয়ে যায়৷ আমিও এই ফুলের সৌন্দর্য দেখে একেবারেই মুগ্ধ হয়ে গেলাম




2FFvzA2zeqoVJ2SVhDmmumdPfnVEcahMce9nMwwksSDdRvZA8GzS2DQRCenaYmQc8PKmKoqUpUeK1EYkXvpDQ1G4vq9r2thnL24nVMe9HEoTA18P3XxZmEBqKV5Qa.png

পোস্টের বিবরণ

ক্যাটাগরিফটোগ্রাফি
ফটোগ্রাফার@bijoy1
ডিভাইসSamsung Galaxy M34 5g
তারিখ১৭.০৮.২০২৪
লোকেশনফেনী,বাংলাদেশ

আজকে এই পর্যন্তই। আশাকরি আপনাদের সবার কাছে আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো লাগলে কমেন্টে জানাতে ভুলবেন না। নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। ইনশা আল্লাহ দেখা হবে নতুন একটি পোস্টে।

পোস্টটি পড়ার জন্য ধন্যবাদ ও ভালোবাসা রইল।

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328CzpX9QvbjSPXbrW8KqUMMwTrRCn3xcSQ6EA6R67TcD5gLnqAWu8W41xe41azymkyM19LEXr548bkstuK4YE8RXJKQJWbxQ1hVAD.gif

আমি কে?

20240424_153132.jpg

🤍🖤আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো, ফটোগ্রাফি করা, বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত। তাই আমার বাংলা ব্লগ কমিউনিটিতে সবসময় আন্তরিকতার সাথে কাজ করতে ইচ্ছুক।❤️🌹

5ZJ4Z52ZRyQfNkCWFfXsATSsPtfkBwT3a5k8RVinr67352Jpu6E5J43D5L7yhn5d5CrcpnTvTLcF5db3ftZK7V9GzsAkLjb3PriF27x53soS8yKq9EnT1Gez2W6L2XUZu7jXnMduxdzGd4QzpYoozSDTPz3jUEkZ8x9rPrFry12vk2pkpsukTxq2kgJhF2zDYwrV.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Sort:  
 22 hours ago 

শখের জিনিস গুলো সত্যি অনেক সুন্দর হয় আজকে আপনি আমাদের মাঝে আপনার শখের ফটোগ্রাফি শেয়ার করেছেন। প্রতিটা ফটোগ্রাফি সত্যি অনেক অসাধারণ হয়েছে। ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 hours ago 

খুব খুশি হলাম আপনার সুন্দর মন্তব্যটি পড়ে।
অসংখ্য ধন্যবাদ।

 yesterday 

বাহ আপনি আজকে আমাদের মাঝে দারুন কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছে। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে আমি বেশ মুগ্ধ হয়েছি। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে লাল গোলাপ ফুলের ফটোগ্রাফি। আসলে ফুল হচ্ছে সৌন্দর্যের প্রতীক তাই হাতে নয় গাছের সবথেকে বেশি মানায়। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 hours ago 

খুব সুন্দর একটা মন্তব্য শেয়ার করেছেন আপনি৷ আপনার কাছে গোলাপের ফটোগ্রাফি ভালো লাগলো শুনে খুব খুশি হলাম।

 yesterday 

আমার কাছে মনে হয় শখের ফটোগ্রাফি গুলো একটু বেশি সুন্দর হয়। কেননা শখের জিনিস অনেক যত্নের এবং বেশি সুন্দর হয়। আজকে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি ধারণ করেছেন ভাইয়া। হলুদ রঙের গোলাপ ফুলের ফটোগ্রাফি টা দারুন হয়েছে। ধন্যবাদ ভাইয়া।

 2 hours ago 

খুবই সুন্দর একটা মন্তব্য শেয়ার করেছেন আপনি৷ অনেক ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্যটি পড়ে।

 yesterday 

সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনার মাধ্যমে দেখে সত্যি আমি একেবারে মুগ্ধ হলাম। প্রত্যেকটা ফটোগ্রাফি এত সুন্দর হয়েছে যে দেখতে জাস্ট অসাধারণ লাগছে। ফটোগ্রাফি পছন্দ করে না এরকম মানুষকে খুবই কম পাওয়া যাবে। আর এরকম ফটোগ্রাফি করলে তো আরো বেশি ভালো লাগে। এমন ফুল দেখলে ফটোগ্রাফি করা ছাড়া থাকাই যায় না। সব মিলিয়ে আপনি আজকে জাস্ট অসাধারণ কিছু ফটোগ্রাফি করেছেন। আপনার সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফির প্রশংসা করতেই হচ্ছে

 2 hours ago 

সব সময় সুন্দর সুন্দর মন্তব্য শেয়ার করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

 yesterday 

বর্তমান সময়ে ফটোগ্রাফি করতে সকলেই অনেক বেশি ভালোবাসে এবং পছন্দ করে। ‌ আপনারা আজকের এই ফটোগ্রাফিক পোস্ট দেখে আমি মুগ্ধ হয়ে গিয়েছে, সুন্দর ফটোগ্রাফি করার পাশাপাশি দারুণ বর্ণনা ও আমাদের মাঝে তুলে ধরেছেন বিশেষ করে আমার কাছে ৪ এবং ৬ নম্বর ফটোগ্রাফিটা অসাধারণ লেগেছে। ধন্যবাদ আমাদের মাঝে তুলে ধরার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 hours ago 

আপনার প্রতি ভালোবাসা সব সময় আমাকে এভাবে সাপোর্ট করার জন্য।

 20 hours ago 

প্রাকৃতিক সৌন্দর্যের মধ্যে ফুল দেখতে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি নিয়ে শেয়ার করলেন। এছাড়া ও আকাশের ধারণকৃত সুন্দর ফটোগ্রাফিটা খুবই ভালো লেগেছে। প্রতিটি ফটোগ্রাফিক চমৎকার হয়েছে দেখতে।

 2 hours ago 

অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য শেয়ার করার জন্য।

 20 hours ago 

আপনি সবসময় অনেক সুন্দর করে ফটোগ্রাফি করেন। আপনার শখের ফটোগ্রাফি গুলো দেখতে আমি অনেক পছন্দ করি। আজকেও খুব সুন্দর দেখতে ফটোগ্রাফি করেছেন। যেগুলো দেখার সাথে সাথে আমি মুগ্ধ হয়ে গিয়েছে। আমি ফুল একটু বেশি ভালোবাসি। যার কারণে ফুলের ফটোগ্রাফি আমার কাছে সব থেকে বেশি সুন্দর লেগেছে দেখতে। বিশেষ করে একেবারে প্রথমে থাকা গোলাপ ফুলের ফটোগ্রাফি টা আমার কাছে বেশি ভালো লেগেছে। এরকম সুন্দর ফটোগ্রাফি গুলো প্রতিনিয়ত দেখার জন্য অপেক্ষায় থাকলাম।

 2 hours ago 

অনেক ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্যটি পড়ে। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 17 hours ago 

আপনার সখের ফটোগ্রাফি গুলো কিন্তু প্রতিটি বেশ দারুন হয়েছে । ফুল আর প্রকৃতির দারুন বন্ধন সৃষ্টি করেছেন আপনি আপনার ফটোগ্রাফিতে। অবশ্য আমি আবার ফুলের ফিদা। যাই হোক আপনার ফটোগ্রাফি গুলো সত্যি বেশ অসাধারণ হয়েছে। ধন্যবাদ এমন সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 hours ago 

আপনার এই মন্তব্য আমার জন্য একটি অনুপ্রেরণা। সুন্দর মন্তব্য শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59452.12
ETH 2603.11
USDT 1.00
SBD 2.39