লাইফ স্টাইল: " ঈদের শপিংয়ে ব্যাস্ততম সারাদিন "

in আমার বাংলা ব্লগ5 months ago

আমার বাংলা ব্লগ

আসসালামু আলাইকুম । আশা করি সকলে ভালো আছেন। আমিও ভালো আছি। আজকে আপনাদের মাঝে নিয়ে আসলাম আমার একটি পোস্ট। খুবই ভিন্ন ধরনের এই পোস্ট। আমি আশা করি সকলে এই পোস্ট মনোযোগ দিয়ে পড়ে আপনার সুন্দর মন্তব্য শেয়ার করবেন।



20240330_124813.jpg

20240330_124817.jpg


*আজকে আবারো আপনাদের মাঝে একটি লাইফ স্টাইল পোস্ট নিয়ে চলে আসলাম৷ আজকের এই লাইফ স্টাইলের পোস্টটি আপনাদের অনেক বেশি পরিমাণে ভালো লাগবে বলে আমি আশা করি৷ এরকম পোস্ট আমাদের মধ্যে অনেকে শেয়ার করেছেন৷ কারণ এখন সকলে ঈদের শপিং করে ফেলছেন৷ আমাদের সকলের আনন্দের একটি দিন ঈদুল ফিতর আসতে চলেছে। তার জন্য আমরা এখন থেকেই আমাদের শপিং করা শুরু করে দিয়েছি৷ অনেকে অনেক ধরনের শপিং এর লাইফ স্টাইল পোস্ট শেয়ার করেছেন৷ তাই আজকে আমি সেরকম একটি পোস্ট নিয়ে আসলাম৷ আশা করি এই পোস্টটি আপনারা অনেক বেশি পরিমাণে ভালো লাগলে৷ সেদিন সারাদিনই শপিংমলে কাটিয়ে দেওয়া হয়েছে।


20240330_114732.jpg


সকালবেলা একটু দেরিতে ঘুম থেকে উঠি এখন৷ দেরিতে ঘুম থেকে উঠার পরে তৈরি হয়ে গেলাম বের হওয়ার উদ্দেশ্যে৷ বের হওয়ার জন্য যখন বাড়ি থেকে বের হলাম তখন একটি গাড়িও ছিলনা৷ এরপর কিছু পথ যাওয়ার পরে একটি গাড়ি দেখতে পেলাম৷ এই গাড়িতে করে বাজারে চলে গেলাম৷ এরপর একটি মার্কেটে প্রবেশ করলাম৷ সেখানে আমার জন্য একটি শার্ট নিয়ে নিলাম৷ তবে আমি আমার ঈদের শপিং রমজানের আগে করে নিয়েছি৷ তাই এখন তেমন একটা বেশি কিছু নেওয়া হয়নি৷ শুধুমাত্র একটি শার্ট নিয়েছি ঈদ উপলক্ষে।


20240330_114727.jpg

20240328_114515.jpg


তারপর বাকি সবাই মিলে চলে গেলাম অন্য একটি মার্কেটে৷ সেখানে আমাদের পরিবারের সকলের জন্য পছন্দ করছিলেন৷ দোকানদাররা অনেক কিছুই দেখাচ্ছেন এবং সকলেই পছন্দ করে তাদের পছন্দের জিনিসগুলো নিয়েছিল৷ সেখানে অনেকক্ষণ থাকার পরে অনেক কিছু নিয়ে নিলাম৷ তারপর সে মার্কেট থেকে বিভিন্ন সুন্দর সুন্দর ডিজাইনের জামা কাপড় ছিল এবং উনাদের যে জামা কাপড় গুলো পছন্দ হচ্ছিল সেগুলো ওনারা নিচ্ছিলেন৷ আমি বাইরে হাটছিলাম৷ তার মধ্যে উনাদের কয়েকজনের জন্য সেই দোকান থেকে কিছুই পছন্দ হয়নি৷ তাই আমরা আবার অন্য একটি মার্কেটে চলে গেলাম।


20240328_114312.jpg


20240328_112109.jpg


20240328_110349.jpg


মার্কেটে যাওয়ার পরেও অনেক দোকান করে ঘুরে ঘুরেও ওনাদের কিছুই পছন্দ হচ্ছিল না৷ সে মার্কেটে খুব একটা বেশি নতুন জিনিস ছিল না৷ সবকিছুই পুরাতন ছিল৷ এর পুরাতন জিনিসগুলোর কারনে কারোরই পছন্দ হচ্ছিল না৷ তাই সে মার্কেটে কিছুক্ষণ থাকার পরে সবগুলো দোকান দেখার পরে যখন কোন কিছুই আমাদের পছন্দ হচ্ছিল না তখন আমরা সকলে সেই মার্কেট থেকে বের হয়ে গেলাম৷ এর পাশেই নতুন একটি মার্কেট হয়েছে যেখানে মানুষের তেমন একটা ভিড় নেই৷ দোকানও নতুন হয়েছে এবং সব কিছুই নতুনভাবে উঠানো হয়েছে৷ তার জন্য সে মার্কেটে চলে গেলাম সকলে মিলে।


20240328_110346.jpg


20240328_110343.jpg


সেই মার্কেটে যাওয়ার পরে সেখানে দোকানগুলোতে প্রবেশ করলাম৷ ওনারা বিভিন্ন দোকানে গেলেন৷ উনাদের যা কিছু প্রয়োজন তা পছন্দ করে নিয়ে নিলেন৷ সেই মার্কেটে খুব সুন্দর সুন্দর কিছু জামা কাপড় ছিল৷ সবগুলোকে যেন এক দেখাতে পছন্দ হয়ে যাচ্ছিল৷ সবকিছু সেই মার্কেট থেকে যেন নিতে ইচ্ছে করছিল৷ পরবর্তীতে ভাবছিলাম, যে মার্কেটে যাওয়া হয়েছিল সে মার্কেটে না যাওয়াই উচিত ছিল৷ পুরো মার্কেট থেকে অনেক কিছু নেওয়ার পরে সেখানে পুরো মার্কেট ঘুরলাম এবং খুব সুন্দর কিছু সময় সেখানে অতিবাহিত করার পর সকলের যখন সবকিছু নেওয়া হয়ে গেল তখন আবার বাড়িতে চলে আসলাম এবং এখানেই ঈদের শপিং শেষ করলাম।

আশাকরি আপনাদের সবার আমার এই পোস্টটি ভালো লেগেছে। ভালো থাকবেন নিজের যত্ন নিবেন। আপনাদের প্রতি আমার গভীর ভালোবাসা ও শ্রদ্ধা রইল। দেখা হবে নতুন একটি পোস্ট।

মোবাইলের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণফটোগ্রাফি
মডেলM34 5g
ক্যাপচার@bijoy1
অবস্থানফেনী, বাংলাদেশ

images (2).png

BIJOY1

images (2).png

আমার সম্পর্কে কিছু কথা

images (2).png

1708079343300.jpg

আমি বাংলাদেশ থেকে আবদুল্লাহ আল সাইমুন। আমার ডাক নাম বিজয়। আমি একজন ছাত্র। আমি ফেনী জেলায় বসবাস করি। আমি এই প্ল্যাটফর্মের নিয়মিত ব্যবহারকারী। আমি এই প্ল্যাটফর্মে আমার কাজগুলো সবার সাথে শেয়ার করতে পছন্দ করি। আমি আশা করি ভবিষ্যতে এই স্টিমিট প্ল্যাটফর্মে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো। আমি ঘুরতে পছন্দ করি। তার পাশাপাশি বাইক চালানো,ফটোগ্রাফি করা,বই পড়া, নতুন নতুন কাজ করা ইত্যাদি আমার অনেক ভালো লাগে। আমার স্টিমিট আইডির নাম @bijoy1 এবং আমার একই নামের একটি ডিসকর্ড অ্যাকাউন্ট রয়েছে এবং আমার টুইটার আইডির নাম Bijoy1। সর্বশেষ একটাই কথা,বাঙালী হিসেবে আমি গর্বিত।

images (2).png



cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81RRg3nBstm6z4qmufGsvFT24rqXwtpQD564XVCvACqesd3KULjLw7vQPhCNBNpraDPBk9z8jqn3ncuykugzMhQ2.png

6nSeSEzKEwjJN68tMqgZXvpyk1cf2ihqXgmWESDgXSh21PxWHDWW9CETD5B5Jw9Q6ERAnD25KhyHKAX53jBLJKQRtPJf1WFG3aJd6PXbp2rpTXdWPxnRnq65CqtM8PawHiD5knScnfCbWvcVRuFVv1rtwzsXe59AixEGDGYZT2EWzPMzrWjWrbujcJd79Q1Sjs2X.gif

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

আপনার প্রতি অনেক কৃতজ্ঞতা ও ভালোবাসা রইল আমাকে সবসময় সাপোর্ট করার জন্য।।

 5 months ago 

আসলে এবারের ঈদে মনে হয় আগের আগের ড্রেস নতুন নতুন তেমন বের হয়নি তবে দাম দ্বিগুন হারে বেড়ে গিয়েছে। যাই হোক পরিবার নিয়ে শপিং করতে গিয়েছেন যেনে ভালো লাগলো।ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একদম। সবকিছু পুরাতন পন্য। তবে আমরা যে নতুন একটি মার্কেটে গিয়েছিলাম সেখানে কিছুটা নতুন পন্যও রয়েছে।

 5 months ago 

হ্যাঁ রমজানের শেষ দশ দিনে সবাই ঈদের মার্কেট নিয়ে ব্যস্ত থাকবে এটাই স্বাভাবিক । আসলে শপিং করার মধ্যে অনেক মজা রয়েছে। মার্কেটে ঘুরাঘুরি যেটা প্রচন্ড রোদে কষ্টদায় হলেও কেনাকাটার মধ্যে অনেক মজা। যাইহোক, পরিবার নিয়ে শপিং করাই অনেক ব্যস্ত ছিলেন। ভালো লাগলো আমাদের সাথে সেই মুহূর্তে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একেবারে ঠিক বলেছেন৷ আসলে শপিং করতে আমাদের সকলের কাছেই অনেক মজা লাগে। আর পরিবারের সাথে শপিং করার মজাই আলাদা।

 5 months ago 

বোঝাই যাচ্ছে ঈদের শপিং নিয়ে অনেকটাই ব্যস্ত সময় অতিবাহিত করেছেন। সামনে ঈদ আর সামনে ঈদ উপলক্ষে অনেকেই বর্তমান সময়ে মার্কেটিং নিয়ে অনেকটাই ব্যস্ত সময় অতিবাহিত করেছে। তবে কেনাকাটা করতে গিয়ে অনেকটা সময় কাটিয়েছেন বোঝাই যাচ্ছে মার্কেটের ভিতরে। অবশেষে কেনাকাটা করে বাসায় ফিরেছেন জেনে খুশি হলেন, ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

একেবারে ঠিক বলেছেন৷ আমরা প্রথমে যে মার্কেটে গিয়েছিলাম সেখানে প্রচুর মানুষ ছিল৷ এরপর যে নতুন মার্কেটে গিয়েছিলাম সেখানে কিছুটা মানুষ কম ছিল৷

 5 months ago 

আপনারা তো দেখছি বেশ ভালই কেনাকাটা করলেন। যেহেতু আগেই কিছু করে নিয়েছেন তাই একটু হালকা হয়ে গেল। আসলেই ঈদের কেনাকাটা গুলো করতে একটি দোকানে পছন্দ হয় না। যেহেতু সব দোকানে নতুন কালেকশন চলে আসে তাই ঘুরে ঘুরে একটু দেখে নিতে ইচ্ছা করে। বেশ ভালই কেনাকাটা করলেন মার্কেট ঘুরলেন। অনেক ভালো লাগলো বিষয়টি শেয়ার করলেন আমাদের সাথে।

 5 months ago 

আসলে রোজা রেখে শপিং করতে অনেক কষ্ট লাগে। তাই আমার জন্য রোজার আগেই কেনাকাটা শেষ। অনেক ধন্যবাদ আপনার সুন্দর মন্তব্য তুলে ধরার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56679.48
ETH 2377.65
USDT 1.00
SBD 2.26