টার্গেট ডিসেম্বর সিজন ৪ | 10+ steem পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ20 days ago

হ্যালো বন্ধুরা

আশা করি সবাই অনেক ভাল আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আবারো সিজন ৪ এ নিজের পাওয়ার আপের সপ্তাহ শুরু করলাম। কিছুদিন আগে আমি আমার দ্বিতীয় টার্গেট দ্বিতীয় ডলফিন হয়েছিলাম। এরজন্য আমি ভীষণ খুশি হয়েছিলাম। তাই এবারে আবারো তৃতীয় ডলফিন হওয়ার টার্গেট নিয়ে শুরু করলাম। আশা করি খুব তাড়াতাড়ি তৃতীয় ডলফিনে পদার্পণ করবো। আজকে আমি 10+ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি।এটা আমার জন্য অনেক আনন্দের।

IMG-20240113-WA0000.jpg

আজকে আমি 10+ স্টিম পাওয়ার আপ করেছি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ বৃদ্ধি করা খুবই প্রয়োজন। তাই সব সময়ের মতো আজকেও আমি পাওয়ার আপ করেছি। নিজের আইডি তে পাওয়ার আপ করা মানে শক্তি বৃদ্ধি করা। যার পাওয়ার যত বেশি তার ক্ষমতা ও ততবেশি। এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ খুবই গুরুত্বপূর্ণ।

ধাপ -১

পাওয়ার আপ করার জন্য প্রথমে আমি আমার আইডি ওয়ালেট থেকে একটি স্ক্রিনশট নিয়েছি। আজ আমি 10+ স্ট্রিম পাওয়ার আপ করেছি।

IMG_20240411_195918.jpg

ধাপ -২

এখানে আমি 10+ পাওয়ার আপ করেছি। এখন থেকে আমার প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার ইচ্ছে রয়েছে।

IMG_20240411_200040.jpg

ধাপ শেষ -৩

IMG_20240411_200052.jpg

আমি প্রথম থেকে শেষ পর্যন্ত ধাপে ধাপে পাওয়ার আপের স্ক্রিনশট নিয়ে নিলাম। আমি চেষ্টা করব প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার জন্য। । আমার জন্য সবাই দোয়া করবেন যেন আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। আমার দ্বিতীয় ডলফিন হওয়ার স্বপ্ন পূরণ হয়েছে । দ্বিতীয় ডলফিন হয়ে আমার কাছে খুবই ভালো লাগতেছে। আমার স্বপ্ন পূরণ হয়েছে দেখে নিজের খুব আনন্দ হচ্ছে। এখন আমার পরবর্তী টার্গেট হলো তৃতীয় ডলফিন হওয়া। আমি আশা করি আগামী ডিসেম্বরের মধ্যে তৃতীয় ডলফিন হয়ে যাব।

সবাই আমার জন্য অনেক দোয়া করবেন। যাতে আমি এই কমিউনিটিতে দীর্ঘদিন পর্যন্ত কাজ করতে পারি। এটা বলে আমি শেষ করলাম।


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 20 days ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এ প্লাটফর্মে স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আপনি বেশ সুন্দর গতিতে এগিয়ে যাচ্ছেন। ভীষণ ভালো লাগতেছে। আপনার জন্য শুভেচ্ছা রইল।

Posted using SteemPro Mobile

 17 days ago 

এভাবে আমার অল্প অল্প করে পাওয়ার আপ করে যেতে ভীষণ ভালো লাগে

 20 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে ১০ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। স্টিমেট এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা অর্জন। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আশা করি আপনি খুব সহজেই তৃতীয় ডলফিন হতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 17 days ago 

আমার পাওয়ার আপ পোস্টে সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক ধন্যবাদ

 20 days ago 

প্রথমে আপনাকে জানাই, ঈদ মোবারক। ১০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুব ভালো লাগলো । এই প্লাটফর্মে দীর্ঘসময় টিকে থাকার জন্য পাওয়ার আপ করা প্রয়োজন। বেশ ভালো একটা অ্যামাউন্ট টার্গেট করেছেন। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আশা করি শীঘ্রই আপনি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। অনেক শুভ কামনা রইলো আপনার জন্য।

 17 days ago 

এভাবে নিজের লক্ষ্যে চেষ্টা করতেছি অল্প করে ধীরে ধীরে পৌঁছে যাওয়ার জন্য

 20 days ago 

নিজের অ্যাকাউন্টে সক্ষমতা বৃদ্ধির লক্ষে আজ আপনি ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে অনেক ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান ধারাবাহিকতা বজায় রেখে ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল

Posted using SteemPro Mobile

 17 days ago 

ঠিক বলেছেন নিজের এমাউন্ট বৃদ্ধি করার জন্য এভাবে পাওয়ার আপ করে যেতে হবে

 20 days ago 

আপনাদের পাওয়ার আপ দেখলেই আমি সব সময় অনুপ্রাণিত হই। কারণ আপনাদের বেশ ভালো পাওয়ার বৃদ্ধি পেয়েছে। আরও সক্ষমতা বৃদ্ধির জন্য প্রতিনিয়ত পাওয়ার আপ করে যাচ্ছেন। এটা আমাদের সকলের জন্য অনেক অনুপ্রেরণা। অনেক ধন্যবাদ আপু আপনাকে।

 17 days ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ

 19 days ago 

এই প্লাটফর্মে সফলতা অর্জন করতে হলে অবশ্যই প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যেতে হবে ।আপনার পাওয়ার বৃদ্ধি পোস্টটি দেখে অনেক ভালো লাগলো ।
অনেক অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য শুভ হোক আপনার পাওয়ার বৃদ্ধি।

 17 days ago 

আমি সব সময় চেষ্টা করি নিজের লক্ষ্যে একটু একটু করে পৌঁছে যাওয়ার জন্য

 13 days ago 

একাউন্টঃ @bdwomen
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.032
BTC 57824.15
ETH 2965.89
USDT 1.00
SBD 3.70