লাইফ স্টাইল :- মাইসুনের জন্য জুতা কিনতে যাওয়ার মুহূর্ত

in আমার বাংলা ব্লগ4 days ago

হ্যালো বন্ধুরা

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন। আশা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও আল্লাহর রহমতে ভালো আছি। আমি এখন সব সময় ভিন্ন ভিন্ন পোস্ট করার চেষ্টা করি। সেক্ষেত্রে লেখালেখির পোস্টগুলো লিখতে ভীষণ ভালো লাগে। ইতিমধ্যে সবার লেখার পোস্ট পড়ে অনেক বেশি উৎসাহ পেয়েছি। তাই আজকে আবারো অন্যরকম একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হলাম। আশা করি আমার এই পোস্টটা আপনাদের সবার বেশ ভালো লাগবে।

IMG_20240619_152256.jpg

কিছুদিন আগে আমি আমার বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলাম। আপনারা অনেকেই জানেন আমরা যখন একসাথে বাবার বাড়িতে যাই তখন সবাই বেশ মজা করি। সবচেয়ে বেশি ছোট বড় সবাই একসাথে হলে সবাই মিলে বেশ কেনাকাটা এবং খাওয়া-দাওয়া হয়। ঠিক তেমনি একদিন বিকেলে আমরা সবাই কিছু কেনাকাটা করার জন্য বেরিয়ে পড়লাম। তখন আমিও চিন্তা করলাম যখন কেনাকাটা করতে এসেছি তখন মাইসুন এর জন্য এক জোড়া জুতা কিনব। আসলে মাইসুনের জুতার কালারের একটি জামা কিনেছিলাম। তাই ভাবলাম ওই কালারের জোড়া জুতা হলে দেখতে বেশ ভালো লাগবে।

IMG_20240325_203909.jpg

IMG_20240325_203653.jpg

আসলে এমনিতেও ছোট বাচ্চাদের ম্যাচিং কিছু ড্রেস পড়ালে সেগুলো দেখতে অনেক ভালো লাগে। তাই আমিও আমার মেয়ের জন্য জামার কালারের জুতা কিনতে চলে গেলাম। প্রথমে নিজেদের জন্য কিছু কেনাকাটা করলাম। তারপরে আমরা মাইসুনের জন্য জুতা কিনতে চলে গেলাম। আসলে আমরা অনেক দোকান খোজার পরেই এই কালারের জুতা পেলাম। তারপর যখন আমরা মাইসুনের জন্য জুতা কিনতে গেলাম তখন আমাদের সাথে একটা ঘটনা ঘটে গেল। আসলে আমি আসার সময় কালার টা দেখে এসেছিলাম।

IMG_20240325_203820.jpg

IMG_20240325_203837.jpg

কিন্তু দোকানে আসার পরে জুতোর সাথে জামার কালার ম্যাচিং হয়েছে কিনা সেটা ভুলে গিয়েছি। তাই তখন অনেকটাই ভ্যাবাচেকার মধ্যে পড়ে গেলাম। আসলে এসেছিলাম যে আমার সাথে জুতা ম্যাচিং করে কেনার জন্য। তখন ভেবে পাচ্ছিলাম না যদি যে আমার সাথে জুতা না মিলে তাহলে কিভাবে হবে। তারপর হঠাৎ করে মাথায় আসলো আমার বড় বোনকে ফোন দিয়ে জামার কালার টা জেনে নেওয়া যাক। ঠিক তখনই বড় আপুকে ফোন দিয়ে মাইসুনের জামাটা দেখে কালার বলার জন্য বললাম। তখন আমার বড় আপু মাইসুনের জামার কালার টা আমাদেরকে সঠিকভাবে জানালো।

আর আমরাও মাইসুন এর জন্য সুন্দর এক জোড়া জুতা কিনে নিলাম। সত্যি বলতে যখন মাইসুনের জামার সাথে জুতার কালার মিল পাচ্ছিলাম না তখন আমার অনেক চিন্তা হতে লাগলো। আসলে আমার এক চাচাতো ভাইয়ের বিয়ে ছিল। তাই আমি ভাবলাম মাইসুনের জন্য জুতা আর জামা একই কালারের কিনব ম্যাচিং করে। আসলে ছোট বাচ্চাদেরকে সবাই ম্যাচিং ড্রেস এ বেশ পছন্দ করে। আর আমার কাছেও ম্যাচিং জামা গুলো বেশ ভালো লাগে। তাই নিজেও ঠিক করে নিলাম চাচাতো ভাইয়ের বিয়েতে মাইসুনকে জুতা জামা এক সাথে ম্যাচিং কালারের পড়াবো।

IMG_20240325_203657.jpg

IMG_20240325_203845.jpg

তারপর শেষমেষ মাইসুনের জামার কালারের সাথে মাইসুনের জন্য এক জোড়া সুন্দর জুতা কিনে নিলাম। জুতাগুলো আমার কাছে কিন্তু বেশ ভালো লেগেছে। তাছাড়া আমার ভাগ্নিরও জুতা জোড়া বেশ পছন্দ হয়েছিল। তাই আমরা মাইসুনের জন্য এই জুতা কিনে নিলাম। আসলে ছোট বাচ্চাদের জামা অথবা জুতা যে কোন জিনিসেরই বেশ অনেক দাম। কারণ ছোট জিনিসের সবচেয়ে বেশি দাম। যাই হোক আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে মাইসুনের জামার সাথে ম্যাচিং করে জুতা কিনতে পেরেছি এটাই অনেক। আশা করি আমার আজকের এই পোস্টে আপনাদেরও বেশ ভালো লাগবে।

IMG_20240325_203849.jpg

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7xbS7ungTbMjNMsQ7fPnm8uUBT2bU8Azf8zCDQrq3tkzHjjCFyraxJQeY79tPTN45w8XxU9wtvaFmWRaLhgHSy5GYKQ6bg.png

IMG-20211226-WA0000.jpg

আমার নাম আকলিমা আক্তার মুনিয়া। আর আমার ইউজারনাম@bdwomen আমি বাংলাদেশে বসবাস করি। বাংলা ভাষা হল আমাদের মাতৃভাষা আর আমি মাতৃভাষা বলতে পারি বলেই অনেক গর্বিত। আমি বিভিন্ন ধরনের ছবি এবং পেইন্টিং আঁকতে খুবই পছন্দ করি। তার পাশাপাশি কবিতা আর গল্প লিখতেও আমার অনেক ভালো লাগে। আমি প্রায় সময় বিভিন্ন ধরনের পেইন্টিং এঁকে থাকি। আবার রঙিন পেপার এবং বিভিন্ন রকমের জিনিস দিয়ে নানা ধরনের কারুকাজ তৈরি করতে আমার খুবই ভালো লাগে। আবার নিজের বিভিন্ন জায়গায় গিয়ে ছবি তুলতে খুবই ভালো লাগে। আমি চেষ্টা করি সব ধরনের জিনিস কখনো না কখনো একবার করে করার জন্য। আবার বিভিন্ন ধরনের আইডিয়া মাথায় আসলে সেগুলো ও করার চেষ্টা করি।

35FHZ8gBpndbrF88KC8i6DmfoqNdVfSnhzJshZCJksDJs27YpCCUjp1oaP6ko3mLJbQtLE76ZKc5r3aFXKh8EK2Xg2XbxHP97436Dksrat...K3RRDcGvdyC6bx3TE39Zctd2ho1pJ1hm9nj6RC6gfhhSEVDEf6zHmiqsgBwDTEDG8onxfxrWKe5ZMmiwAvtnX6XvsCqykCT5aFqMFBq2wcdKNs74j1RgTuza3g.png

🥰 ধন্যবাদ সবাইকে 🥰

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

ঈদ উপলক্ষে আপনার মেয়ের জন্য জুতা কিনেছেন জেনে ভালো লাগলো আপু। ঈদের সময় ছোটদের জন্য সবকিছুই কেনা হয়। আপনার পোস্ট দেখে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে আপনার মেয়ের জন্য জুতা কেনার কিছু মুহূর্ত আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 23 hours ago 

হ্যাঁ আপু ঈদ উপলক্ষে ছোট বাচ্চাদের কেনাকাটা হয়। তবে আপনার মন্তব্য শুনে অনেক ভালো লাগলো।

 4 days ago 

ঈদ উপলক্ষে মাইসুনের জন্য জুতা কিনলেন দেখতে পেয়ে ভালো লাগলো।আসলে ঈদের সময় বাচ্চাদের কেনাকাটা গুলো আমার বেশ ভালো লাগে।বিশেষ করে মেয়ে বাচ্চাদের সুন্দর কালেকশন পাওয়া যায়।ভালো লাগলো পোস্টটি।ধন্যবাদ আপু সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 23 hours ago 

আমি চেষ্টা করি আমার পছন্দের জিনিসগুলো মেয়ের জন্য কিনতে। সুন্দর মন্তব্য করা অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 4 days ago 

চাচাতো ভাইয়ের বিয়েতে যাওয়ার জন্য আপনি আপনার মেয়ের ড্রেসের সঙ্গে ম্যাচিং করে জুতা কিনতে মার্কেটে গিয়েছিলেন জেনে ভালো লাগলো। আসলেই ঠিক বলেছেন আপু ছোট বাচ্চাদের ড্রেসের সঙ্গে জুতার ম্যাচিং থাকলে দেখতে খুব ভালো লাগে। আপনার মেয়ের জুতা কিন্তু খুব সুন্দর হয়েছে আপু। তবে ছোটদের জিনিসের দাম সব সময় বেশি। এত সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।।

 23 hours ago 

হ্যাঁ একদম ঠিক বলেছেন ছোট বাচ্চাদের জিনিসের দাম একটু বেশি। অনেক ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য শুনে।

 4 days ago 

আপু ছোট বাচ্চাদের জিনিস গুলো দেখতে ভীষণ ভালো লাগে। তবে বড়দের থেকে ছোটদের জিনিসের দাম আবার একটু বেশি। মাইনুসের জামাই সঙ্গে মিলিয়ে জুতা টি অনেক সুন্দর হয়েছে। মাইনুসের জন্য জুতা কিনতে যাওয়া সুন্দর একটি মুহূর্ত আমাদের সাথে শেয়ার করেছেন আপু ধন্যবাদ।

 23 hours ago 

হ্যাঁ আপু বর্তমান সময়ে বড়দের থেকে ছোট বাচ্চাদের জিনিসের দাম একটু বেশি। অনেক ভালো লাগলো আপনার সুন্দর মন্তব্য শুনে।

 4 days ago 

আপনার মেয়ের জুতা গুলো সত্যি অনেক সুন্দর হ'য়েছে।আসলে বাচ্চাদের ম্যাচিং জামা জুতা পড়ালে ভীষণ সুন্দর লাগে। সুন্দর লাগছে জুতা গুলো।কালারটিও বেশ চমৎকার। ভাগ্যিস আপনার আপুর কাছে জামার সঠিক কালার জেনে নিয়েছিলেন নইলে তো ম্যাচিং কিনতে পারতেন না।আপনার কেনাকাটার শপিং ব্যাগটি বেশি ভালো লেগেছে কারণ সেখানে লেখা নানার বাড়ি হাহা।ধন্যবাদ আপু চমৎকার পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 23 hours ago 

আমার কাছে বাচ্চাদের ম্যাচিং করা জিনিসপত্র কিনতে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর করে আমার পোস্ট পড়ে মন্তব্য করেছেন।

 4 days ago 

মাইসুনের জন্য জুতা কিনেছেন জেনে বেশ ভালো লাগলো। জুতা গুলো সত্যি বেশ সুন্দর। আসলে ঈদের সময় বাচ্চাদের কেনাকাটা গুলো আমার বেশ ভালো লাগে। বিশেষ করে মেয়ে বাচ্চাদের জুতা বেশ সুন্দর হয়। জুতা কেনার মুহূর্ত খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন। মাইসুনের জন্য জুতা কেনার মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 23 hours ago 

আমি চেষ্টা করেছি জুতা কিনার মুহূর্ত খুব সুন্দর আপনাদের মাঝে শেয়ার করার জন্য। অসাধারণ মন্তব্যের জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 64444.96
ETH 3506.53
USDT 1.00
SBD 2.58