সেমিস্টার ফাইনাল শেষ ||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা সবাই জানেন আমি ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র। আমি বেশ কিছুদিন যাবৎ আপনাদের মাঝে অর্থাৎ আমার বাংলা ব্লগে পোস্ট করতে পারিনি এর কারণ আমি আমার আগের পোস্টে বলেছিলাম। আমার দ্বিতীয় সেমিস্টার ফাইনালের কারণে আমি বেশ কিছুদিন আপনাদের মাঝে পোস্ট করতে পারিনি ও আমার বাংলা ব্লগের সময় দিতে পারিনি। কিন্তু আমার দ্বিতীয় সেমিস্টারের ফাইনাল পরীক্ষা শেষ হয়ে গিয়েছে এবং আমি কালকে ঢাকা থেকে নীলফামারী ব্যাক করেছি। তাই আজকে থেকে আমি আবার আপনাদের মাঝে আগের মত একটিভ থাকার চেষ্টা করব। তো আজকে আমি আপনাদের মাঝে আমার সেমিস্টার ফাইনাল পরীক্ষা শেষ হওয়ার অনুভূতি তুলে ধরতে যাচ্ছি আশা করি আপনাদের ভাল লাগবে। তো চলুন বেশি দেরি না করে শুরু করা যাক।


IMG-20240519-WA0014.jpg

আমার দ্বিতীয় সেমিস্টারের ফাইনাল পরীক্ষা শুরু হয় এই মাসের ১২ তারিখে এবং পরীক্ষা শেষ হয় এই মাসে ১৯ তারিখে। আমার এই সেমিস্টারে চারটি কোর্স নেয়া ছিল কোর্সগুলো হল ইংরেজি ২, ফান্ডামেন্টাল ক্যালকুলাস, স্ট্রাকচারাল প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ ল্যাব ও স্ট্রাকচারাল প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ থিউরি। আমার প্রথম এক্সাম ছিল ১২ তারিখে এবং আমার প্রথম এক্সামটি হল ইংরেজি ২, এরপরে ১৫ তারিখে আমার স্ট্রাকচারাল প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ থিওরি এক্সাম ছিলো। এরপরে ১৮ তারিখ ছিল ফান্ডামেন্টাল ক্যালকুলাস ও ১৯ তারিখে স্ট্রাকচারাল প্রোগ্রামিং ল্যাঙ্গুয়েজ ল্যাব এক্সামের মাধ্যমে আমার দ্বিতীয় সেমিস্টারের ফাইনাল পরীক্ষা শেষ হয়।

দেখতে দেখতেই ভার্সিটি জীবনের দুইটি সেমিস্টার চলে গেল। আমার তৃতীয় সেমিস্টার শুরু হবে পরের মাসের ১ তারিখ থেকে । যাইহোক ফাইনাল পরীক্ষা দিয়া আমিও আমার বন্ধুরা সবাই ভার্সিটির গ্যালারিতে একসাথে হই। এবং ভার্সিটির গ্যালারিতে আমরা বসে আড্ডা দিতে থাকি। যেহেতু সেমিস্টার ফাইনাল পরীক্ষা শেষ তাই সবাই সেদিন ভার্সিটিতে একটু বেশিক্ষণ থেকে ছিলাম। সবাই মিলে ভার্সিটিতে কিছু সেলফি ও ছবি তুলি। সেমিস্টার ফাইনাল শেষে বন্ধুদের সাথে এরকম বসে আড্ডা দিতে ভালোই লাগে।


PXL_20240519_075313075.jpg


এই সেমিস্টারের সকল প্যারা যেন সেমিস্টার ফাইনালের মাধ্যমে চলে গেল। সেমিস্টার ফাইনালে সবগুলো পরীক্ষা মোটামুটি ভালই দিয়েছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন যেন পরের সেমিস্টার গুলোতে আরো ভালো করতে পারি। সেমিস্টার ফাইনাল শেষে বন্ধুদের সাথে আড্ডা দিয়ে বাসায় ফিরে আসি। বাসায় ফিরে এসে রাতে ব্যাগ গুছাই কারণ পরের দিন অর্থাৎ ২০ তারিখে বিকেল পাঁচটায় আমার ট্রেন ছিল চিলাহাটি এক্সপ্রেস। সেমিস্টার ফাইনাল শেষে সেমিস্টার ব্রেকে আমি বাসায় ফিরে আসি।

আজকের মত এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।


IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61249.08
ETH 3397.67
USDT 1.00
SBD 2.51