বৃষ্টিস্নাত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ||

in আমার বাংলা ব্লগ4 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আমি গত দুইদিন পোস্ট করতে পারিনি কারণ আমার মীড পরীক্ষা চলছিলো। আজকে আমার মীড পরীক্ষা শেষ হলো। গতকাল থেকেই বাংলাদেশের অনেক জায়গায় বৃষ্টি হচ্ছে। কালকে ঢাকাতেও বৃষ্টি হয়েছে তখন আমি ভার্সিটিতে ছিলাম। আজ আমি আপনাদের মাঝে বৃষ্টিস্নাত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তুলে ধরতে যাচ্ছি। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

IMG_3097.jpg

কালকে ভার্সিটিতে আমার দুটো ক্লাস ছিলো প্রথম ক্লাসটি ছিলো দুপুর ১২ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এবং দ্বিতীয় ক্লাসটি ছিলো দুপুর ২ টা ৩০ থেকে বিকেল ৩'৩০ পর্যন্ত। আমি সকাল ১১ টায় বের হই ভার্সিটি যাওয়ার উদ্দেশ্যে। সকাল থেকেই আবহাওয়া মেঘলা ছিলো, বাইরে শীতল বাতাস মনকে মুগ্ধ করে তুলছিলো। কিছুক্ষণের মধ্যেই আমি ভার্সিটি পৌঁছে যাই। আমার ক্লাস শুরু হাওয়ার কিছুক্ষণ আগে আমি ক্লাসরুমে প্রবেশ করি। আমার প্রথম ক্লাসটি দুপুর একটায় শেষ হয়ে যায়। ক্লাস শেষে ভার্সিটির ছয় তলায় যাই, কারণ ভার্সিটি ছয় তলায় ভার্সিটির মসজিদ অবস্থিত। সেখানে গিয়ে জোহরের নামাজ আদায় করি। এরপর আমার ক্লাস ছিল দুপুর ২:৩০ মিনিটে তাই ততক্ষণে ভার্সিটির ক্যাম্পাসে বন্ধুদের সাথে বসে থাকি, আকাশ তখন কালো মেঘে ঢেকে গিয়েছিল বোঝাই যাচ্ছিল কিছুক্ষণ পরে বৃষ্টি নামবে।
আমার ক্লাসের সময় হয়ে গেলে আমি ক্লাসে চলে যাই। দুপুর ২'৩০ মিনিটে আমার ক্লাস শুরু হয় এবং বিকেল ৩'৩০ মিনিটে আমার ক্লাস শেষ হয়ে যায়। ক্লাস শেষে আমি যখন বাইরে আসি তখন দেখি বাইরে অনেক বৃষ্টি হচ্ছে। বৃষ্টি আমাদের ইউনিভার্সিটির সৌন্দর্যকে কয়েকগুণ বাড়িয়ে তোলে। আমার ক্লাসটি ছিলো ফোর্থ ফ্লোরে। আমি সেখান থেকে কিছুক্ষণ এই আবহাওয়াটি উপভোগ করি।

IMG_20240320_205247.jpg

এরপর আমি চলে যাই ভার্সিটির গ্যালারিতে। ভার্সিটির গ্যালারিতে আমার কিছু বন্ধু ছিলো। ভার্সিটির গ্যালারিতে বসে বৃষ্টি উপভোগ করতে থাকি, এ যেন রহমতের বৃষ্টি। কয়েকজন শিক্ষার্থী আবার বৃষ্টিতে ভিজছিলো। আমি ও আমার বন্ধু ভার্সিটির গ্যালারিতে বসে বৃষ্টি দেখে ও অন্যকে বৃষ্টিতে ভিজতে দেখে বৃষ্টিবিলাস করছিলাম।

IMG_3096.jpg

বৃষ্টির সময় আমাদের ক্যাম্পাসের সৌন্দর্য অনেকগুণে বেড়ে যায়। বৃষ্টি আমাদের ক্যাম্পাসের সৌন্দর্যকে বাড়িয়ে তোলে। বৃষ্টিস্নাত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি উপভোগ করার মজাই আলাদা। এই বৃষ্টির সময় আমি বেশ কিছু ফটোগ্রাফি করে নিয়েছিলাম। সেগুলো আপনাদের মাঝে ফটোগ্রাফি পোস্ট এর মাধ্যমে তুলে ধরবো ইনশাআল্লাহ। বেশ কিছুক্ষণ পর বৃষ্টি থেমে গেলে আমরা সবাই বাসার দিকে রওনা দেই।
আজকের মতো এখানেই। এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

বৃষ্টিস্নাত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি দেখে আমার স্কুল জীবনের কথা মনে পড়ে গেল যেখানে বৃষ্টিতে ভিজে ভিজে আমরা স্কুলে যেতাম।স্কুলে মাঠ বৃষ্টিতে ভরে যেত চারিদিকে শুধু থৈ থৈ পানি।আর সেই পানিতে আমরা কত খেলা করেছি।সুন্দর একটি পোষ্টের মাধ্যমে আমার সেই ছোটবেলার স্কুল জীবনের কথা মনে করিয়ে দেয়ার জন্য ধন্যবাদ।

 4 months ago 

তোমাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে তোমার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

বৃষ্টিস্নাত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বেশ চমৎকার দৃশ্য আমাদের মাঝে তুলে ধরেছেন।সাথে খুব সুন্দর বর্ণনাও দিয়েছেন ভাইয়া।এরকম ইউনিভার্সিটি গুলোতে যদি বৃষ্টি হয় দেখতে অনেক বেশি ভালো লাগে।আপনি আপনার বন্ধুদের সাথে করে নিয়ে বৃষ্টির মুহূর্ত ও উপভোগ করেছেন ভাইয়া।পরবর্তীতে আপনার ভার্সিটির আরো নতুন কিছু বিষয় জানতে পারবো এই আশায় ব্যাক্ত করছি ভাইয়া।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 58132.39
ETH 3138.08
USDT 1.00
SBD 2.44