২০ স্টিম পাওয়ার আপ ||

in আমার বাংলা ব্লগ7 days ago
আসসালামু আলাইকুম/আদাব
হ্যালো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন । আজ আমি কিছু স্টিম পাওয়ার আপ করলাম। আমার অর্জনকৃত কিছু স্টিম আজ অফিসিয়াল ভাবে পাওয়ার আপ করতে যাচ্ছি। আমি জানি যে পাওয়ার আপ করা মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি করা। তাই নিজের সক্ষমতা বৃদ্ধির উদ্দেশ্যে পাওয়ার আপ করতে যাচ্ছি।

10 steem power up_20240711_230101_0000.png

আমি বিশ্বাস করি এভাবে করে পাওয়ার আপ করতে করতে একদিন আমার অনেক বেশি স্টিম পাওয়ার যোগ হবে এবং সেটি কাজে লাগিয়ে আমি এই প্লাটফর্মে আরো অনেক দূর পর্যন্ত এগিয়ে যেতে চাই।যেহেতু পাওয়ার আপ সিজন ৪ চলছে তাই এই সিজন শেষ হওয়ার আগেই আমি দুই হাজার স্টিম পাওয়ারের টার্গেট সেট করলাম। এই টার্গেট কে সামনে রেখেই আমি কাজ করে যাব।তবে চলুন পাওয়ার আপের প্রসেস গুলো দেখে নেই।

১ম ধাপ
  • পাওয়ার আপ এর পূর্ব এ আমার ১৪৬০.৫১৭ স্টিম, স্টিম পাওয়ার ছিলো।

Screenshot_2024-07-11-23-05-58-00_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

২য় ধাপ
  • ২০ স্টিম পাওয়ার আপ করলাম।

Screenshot_2024-07-11-23-07-29-68_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

৩য় ধাপ
  • পাওয়ার আপ এর পরে আমার মোট SP ১৪৮০.৫১৭ স্টিম।

Screenshot_2024-07-11-23-08-58-52_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

আপনারা দোয়া রাখবেন যেন আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করতে পারি এবং আমার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 days ago 

এই প্ল্যাটফর্মে সফলতা অর্জন করতে হলে নিজের সক্ষমতা বৃদ্ধি করার গুরুত্ব অপরিসীম। ২০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো। আশা করছি এভাবে এগিয়ে গেলে আপনিও সফল হবেন এবং ভালো কিছু অর্জন করবেন। আপনার জন্য শুভকামনা রইলো ভাইয়া।

 yesterday 

দোয়া রাখবেন যেনো পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে পৌঁছে যেতে পারি।

 7 days ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখে আমার খুবই ভালো লেগেছে ভাইজান। আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডি সক্ষমতা বাড়ানো। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত ভালো। আশা করব আপনি এভাবে আপনার আইডি সক্ষমতা বাড়াবেন।

 yesterday 

দোয়া রাখবেন যেনো এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে যেতে পারি।

 7 days ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজেকে এক ধাপ এগিয়ে নিলেন।আপনার জন্য শুভ কামনা রইলো এগিয়ে যান এভাবেই।

 yesterday 

দোয়া রাখবেন।

 7 days ago 

এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি পাওয়ার আপ করেছেন মানেই আপনি এক ধাপ সামনে এগিয়ে গিয়েছেন। পাওয়ার বৃদ্ধি করা আমাদের সকলের জন্য খুব গুরুত্বপূর্ণ। যার যতো বেশি পাওয়ার তার ততো বেশি সক্ষমতা। আপনার জন্য শুভকামনা রইলো ভাই ‌‌।

 yesterday 

আপনাকে অসংখ্য ধন্যবাদ গঠনমূলক মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা। আর আমাদের প্রতিটি একাউন্টের জন্য এই সক্ষমতা অনেক জরুরী। কারণ আমাদের অ্যাকাউন্ট শক্ত থাকলে আমাদের এই প্ল্যাটফর্মে কাজ করে যেতে সুবিধা হবে। আজ সিজন -৪ ২০ স্টিম পাওয়ার আপ করে আপনি অনেকখানি এগিয়ে গেলেন। আশা করছি এ ধারাবাহিকতা বজায় রাখবেন।

 yesterday 

দোয়া রাখবেন যেনো এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে এগিয়ে যেতে পারি

 6 days ago 

পাওয়ার বৃদ্ধির ধারাবাহিকতা অব্যাহত রেখে এই সপ্তাহে ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। ধীরে ধীরে এগিয়ে যান ভাইয়া আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 yesterday 

অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 days ago 

এই প্লাটফর্মে টিকে থাকতে হলে আমাদের সবার পাওয়ার আপ করা দরকার। আজকে আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন শক্তি অর্জন করার জন্য। এবং এই প্লাটফর্মে যত বেশি পাওয়ার আপ করা যায় তত বেশি আমরা শক্তি অর্জন করে কাজ করতে পারি। যদিও আপনার এই বছর টার্গেট হচ্ছে ২০০০ এসপি পাওয়ার আপ করা। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে কাঙ্খিত লক্ষ্য খুব সহজে পূরণ করতে পারবেন।

 yesterday 

দোয়া রাখবেন যেনো এভাবে পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য এর দিকে আরো একধাপ এগিয়ে যেতে পারি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64741.88
ETH 3457.21
USDT 1.00
SBD 2.55