ভার্সিটিতে করা আমার কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ6 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার ভার্সিটিতে করা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG20240312134926.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


আমার আজকে মীড পরীক্ষা ছিল। আমার পরীক্ষা শুরু হয় সকাল ১১ টা ১৫ মিনিটে এবং শেষ হয় দুপুর ১২ টা ৪৫ মিনিটে। পরীক্ষা শেষ হওয়ার পরে আমি ও আমার বন্ধুরা মিলে ভার্সিটির মসজিদে জোহরের সালাত আদায় করি। আমি যখন বাসায় ফিরে আসার জন্য ভার্সিটি থেকে বের হই তখন ভার্সিটির গেটের সামনে ভার্সিটির এই লোগোটির ফটোগ্রাফি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG20240312134841.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি ও করেছিলাম ভার্সিটির গেটের সামনে থেকে। ভার্সিটি ঢুকতেই এরকম ফুল দিয়ে ভার্সিটির প্রবেশদ্বার সাজানো হয়েছে। ভার্সিটি থেকে বের হওয়ার সময় ভার্সিটির সামোন থেকে ফুলসহ ভার্সিটির লোগোটির এই ফটোগ্রাফিটি করে নিই। ফুলসহ ভার্সিটির লোগোটি একসাথে অনেক সুন্দর লাগছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG20240312133702.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি করেছিলাম ভার্সিটির গ্যালারি থেকে। ভার্সিটির গ্যালারি থেকে ভার্সিটির মাঠ ও ভার্সিটির মসজিদটি খুব ভালোভাবে ক্যাপচারে আসে। ভার্সিটিতে পরীক্ষা শেষ করে যখন আমি ভার্সিটির গ্যালারিতে আসি। তখন ভার্সিটির গ্যালারি থেকে ভার্সিটির মাঠের ও ভার্সিটির আল মুস্তাফা মসজিদটির ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG20240312134408.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি ও করেছিলাম আমি ভার্সিটির গ্যালারি থেকে। আমি যখন ভার্সিটির গ্যালারিতে বসে ছিলাম তখন ভার্সিটির গ্যালারির এই ফটোগ্রাফিটি ক্যামেরাবন্দি করি। আশা করি আমার কটা ফটোগ্রাফি কি আপনাদের ভালো লেগেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG20240312133722.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি ও করেছিলাম ভার্সিটির গ্যালারি থেকে। ভার্সিটির গ্যালারি থেকে ভার্সিটির বিল্ডিং এর আর্কিটেকচার ভিউ নিতে এই ফটোগ্রাফিটি করেছি। ভার্সিটির এখান থেকে ভার্সিটির এই দিকের আর্কিটেকচারাল ভিউ অনেক সুন্দরভাবে আসে। তাই ভার্সিটির এই জায়গা থেকে ভার্সিটির আর্কিটেকচারাল ভিউ নিতে এই ছবিটি ক্যামেরা বন্দি করি।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG20240312133733.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটিও করেছিলাম আমি ভার্সিটির আর্কিটেকচারাল ভিউ নিতে। আমাদের ভার্সিটির আর্কিটেকচারাল ডিজাইন অসম্ভব সুন্দর। ভার্সিটির গ্যালারির এক দিক থেকে ভার্সিটির এই অংশের ছবিটি ক্যামেরাবন্দি করে নেই। আশা করি ফটোগ্রাফিতে আপনার ভালো লেগেছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

ভার্সিটিতে করা তোমার প্রতিটি ফটোগ্রাফি জাস্ট অসাধারণ হয়েছে।আগামীতে আরও ভালো ভালো ফটোগ্রাফি তোমার কাছে প্রত্যাশা করছি।আর মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি তোমার পরীক্ষা যেন খুব ভালোভাবে সুসম্পন্ন হয়।♥♥

 6 months ago 

অসংখ্য ধন্যবাদ আম্মু তোমাকে আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

বিশ্ব বিদ্যালয়ের ফটোগ্রাফী গুলো আমার কাছে বরাবরের মতো অনেক বেশি ভালো লাগে। আপনি আজকে আমাদের মাঝে আপনার ইউনিভার্সিটির বেশ কিছু ফটোগ্রাফী শেয়ার করেছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি আপনার ইউনিভার্সিটির মেইন পয়েন্ট গুলো ফটোগ্রাফীর মাধ্যমে তুলে ধরার চেষ্টা করেছেন।

 6 months ago 

আমার করা ফটোগ্রাফিগুলো আপনার ভালো লেগেছে জেনে আমার ভালো লাগলো। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভার্সিটিতে করা আপনার ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। প্রতিটা ফটোগ্ৰাফি আপনি দারুন ভাবে ক্যাপচার করেছেন। তবে আমার কাছে এক নাম্বার ফটোগ্ৰাফি এবং দুই নাম্বার ফটোগ্ৰাফি সবচেয়ে বেশি ভালো লেগেছে। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 6 months ago 

আপনাকে আমার ফটোগ্রাফি ভালো লেগেছে জেনে আমার ভালো লাগলো। অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। দেখেই বোঝা যাচ্ছে ভার্সিটিতে অনেক পরিষ্কার পরিচ্ছন্ন থাকে। আপনার করা প্রত্যেকটি ফটোগ্রাফি অসাধারণ ছিল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফিগুলো দেখে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আগেও কয়েকবার আপনার ভার্সিটির ক্যাম্পাসের ফটোগ্রাফি দেখেছিলাম। ক্যাম্পাস টা আসলেই খুব সুন্দর। আজকের ফটোগ্রাফি গুলোও দারুন হয়েছে। বিশেষ করে ভার্সিটির প্রবেশদ্বারে বিভিন্ন ফুলের ফটোগ্রাফি টা সবচেয়ে বেশি ভালো লেগেছে। ভার্সিটির লোগোর ফটোগ্রাফি টাও দারুন হয়েছে। ধন্যবাদ আপনাকে সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 6 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ভার্সিটিতে করা আপনার ফটোগ্রাফি গুলো সত্যি অসাধারণ হয়েছে। এর আগেও আপনার ভার্সিটিতে অনেক ফটোগ্রাফি দেখেছিলাম। সত্যি বলতে আপনার এক একটা ফটোগ্রাফি দেখে আমি হা করে তাকিয়ে রইলাম। এমনিতে আপনি বেশ চমৎকার ফটোগ্রাফি করে থাকেন। সবগুলো ফটোগ্রাফি সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 6 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58211.91
ETH 2476.26
USDT 1.00
SBD 2.38