ভার্সিটিতে করা কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগ5 months ago
রেনডম ছবি নিয়ে একটি অ্যালবাম 🦊

হ্যালো, আমার বাংলা ব্লগ পরিবার। আপনারা সবাই কেমন আছেন? আশা করছি আপনারা সবাই অনেক ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আপনাদের সামনে আরেকটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে হাজির হয়েছি। আজকে আমি আমার ভার্সিটিতে করা কিছু ফটোগ্রাফি শেয়ার করতে যাচ্ছি। আশা করি আমার ফটোগ্রাফিগুলো আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।

ফোটোগ্রাফি 📸নং:- ১

IMG_3088.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এটি আমাদের ভার্সিটির মসজিদ আল মোস্তফা। এই মসজিদের কাজ চলছিল আর এখন প্রায় এই মসজিদের কাজ একদম শেষের দিকে। গত ২-৩ দিন থেকে ঢাকায় বেশ ভালই বৃষ্টি হচ্ছে। আমি গত পরশু যখন আমার ক্লাস শেষ হয় তখন বাইরে খুবই বৃষ্টি হচ্ছিল। আমি ও আমার বন্ধুরা মিলে ভার্সিটির গ্যালারি থেকে বৃষ্টি উপভোগ করছিলাম। ঠিক সেই সময়ই ভার্সিটির গ্যালারি থেকে মসজিদের এই ছবিটি ক্যামেরাবন্দি করে নেই।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ২

IMG_3109 (2).jpg

Device : OPPO F19

What's 3 Word Location


বৃষ্টি শেষে আমরা যখন ভার্সিটি থেকে বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হই তখন ভার্সিটি থেকে বের হাওয়ার সময় ভার্সিটির এই লোগোটির ফটোগ্রাফি করে নেই। বৃষ্টির পরে আকাশটি বেশ পরিষ্কার হয়ে গিয়েছিলো। বৃষ্টি শেষ হাওয়ার পরের আবহাওয়ার সাথে ভার্সিটির লোগোটির ফটোগ্রাফি বেশ ভালো লাগছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৩

IMG_20240321_221314.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি করেছিলাম ভার্সিটির ফোর্থ ফ্লোর থেকে । গত পরশু আমার ক্লাস ছিল দুপুর ২:৩০ মিনিট থেকে বিকেল ৩টা ৩০ মিনিট অবধি। ক্লাস শেষে আমি যখন বাইরে আসি তখন দেখি বাইরে মুষলধারে বৃষ্টি হচ্ছে। আমি যখন ভার্সিটির ফোর্থ

ফ্লোর থেকে নিচে নামতে যাচ্ছিলাম তখনি এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৪

IMG20240305171350.jpg

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি আমি করেছিলাম ভার্সিটির সামোন থেকে। আমি যখন বাসা যাওয়ার জন্য ভার্সিটির শাটলের জন্য অপেক্ষা করছিলাম তখন শাটলের লাইনে দাঁড়ানো অবস্থায় ভার্সিটির বিল্ডিংয়ের এই ফটোগ্রাফিটি করে নিয়েছিলাম। আশা করি আপনাদের ভালো লেগেছে।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৫

IMG_3081.JPG

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটি করেছিলাম আমি ভার্সিটির গ্যালারি থেকে। বাইরে যখন প্রবল বৃষ্টি হচ্ছিলো আমি ও আমার বন্ধুরা মিলে ভার্সিটির গ্যালারিতে বসে বৃষ্টি ও এত সুন্দর আবহাওয়া উপভোগ করার সময় ভার্সিটির গ্যালারির এই ছবিটি তুলে নিয়েছিলাম।

siam 2.png

ফোটোগ্রাফি 📸নং:- ৬

IMG_3090.JPG

Device : OPPO F19

What's 3 Word Location


এই ফটোগ্রাফিটিও করেছিলাম আমি ভার্সিটির গ্যালারি থেকে। ভার্সিটির গ্যালারি থেকে ভার্সিটির মাঠের ভিউটি অসম্ভব সুন্দর আছে। বৃষ্টিস্নাত ইউনিভার্সিটির মাঠটি দেখতে অনেক বেশি প্রাণবন্ত লাগছে।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

বিষয়: ফোটোগ্রাফি 📸

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

এতক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। আশা করছি আপনাদের ভালো লেগেছে। দেখা হবে অন্য একটি ব্লগে। ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

আপনি ভার্সিটিতে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন। ভার্সিটিতে করা প্রত্যেকটি ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। বৃষ্টিস্নাত ইউনিভার্সিটির মাঠটি দেখতে খুবই সুন্দর লাগছে। ভার্সিটির লোগোটির ফটোগ্রাফি বেশ দুর্দান্ত হয়েছে। মসজিদ আল মোস্তফার সৌন্দর্য খুবই সুন্দর লাগছে দেখতে। ধন্যবাদ আপনাকে ভাই।

 5 months ago 

আমার ফটোগ্রাফিগুলো আপনার ভালো লেগেছে জেনে আমার অনেক ভালো লাগলো। আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার পোস্টটি পড়ে মন্তব্য করার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার ভাই ইউনিভার্সিটি থেকে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন দেখে বেশ ভালো লাগলো ভাই। লাগলো। অনেক সুন্দর ডিজাইনের মসজিদটা কমপ্লিট হলে দেখতে চমৎকার লাগবে। বৃষ্টির ভিতর বন্ধুদের সাথে বেশ সুন্দর সময় অতিবাহিত করেছেন জেনে বেশ ভালো লাগলো ভাই। অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি চমৎকার কিছু ফটোগ্রাফি নিয়ে আমাদের মাঝে হাজির হয়েছেন যার মধ্যে আপনার ভার্সিটির আল মোস্তফা মসজিদের ফটোগ্রাফি টা সবচেয়ে বেশি ভালো লেগেছে। আর বর্তমানে আবহাওয়ার যে অবস্থা তাতে বোঝার উপায় নেই এখন চৈত্র মাস। একটা না তো বৃষ্টি হয়েই চলেছে।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হুম ভাই ঠিক বলেছেন একটানা বৃষ্টি হয়েই চলছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে আপনার মূল্যবান মন্তব্য আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনি আজকে আপনার নিজের ভার্সিটির কিছু চমৎকার ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার ভার্সিটি প্রত্যেকটা ফটোগ্রাফি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে মসজিদের ফটোগ্রাফিটা দারুন হয়েছে। ভার্সিটির মধ্যে এত সুন্দর দৃশ্যগুলো আমাকে বিমোহিত করেছে। আপনাকে ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

তোমার ভার্সিটিতে করা কিছু ফটোগ্রাফি দেখে আমার ভীষণ ভালো লাগলো সবচেয়ে বেশি ভালো লেগেছে তোমাদের মসজিদটার ছবি দেখে।হ্যাঁ এটা ঠিক যে ওই ভার্সিটিতে যখন তোমাকে ভর্তি করালাম তখন মসজিদের কাজ চলছিল।আর দুই-তিন দিনের মধ্যে হয়তো কমপ্লিট হয়ে যাবে শুনে বেশ ভালো লাগলো।অনেক অনেক শুভকামনা তোমার জন্য।

 5 months ago 

তোমাকেও অনেক ধন্যবাদ আম্মু আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে তোমার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

ওয়াও দারুন কিছু ফটোগ্রাফি দেখলাম আপনার পোষ্টে ৷ আপনার ভার্সিটি আশে পাশে বেশ সুন্দর কিছু জায়গা পরিবেশ যা ফটোগ্রাফি তে দেখতে পেলাম ৷ সবমিলে ভালো লাগলো ভাই ফটোগ্রাফি গুলো দেখে ৷ অসংখ্য ধন্যবাদ এতো ইউনিক কিছু ফটোগ্রাফি তুলে ধরার জন্য ৷ ভালো থাকবেন এমনটাই প্রতার্শা করি ৷

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার ফটোগ্রাফি পোস্টটি দেখে এত সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59325.16
ETH 2609.11
USDT 1.00
SBD 2.41