মেট্রো স্টেশন ফার্মগেট ||

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আজ আমি আরেকটি ব্লগ নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে মেট্রো স্টেশনে কাটানো কিছু মুহূর্ত শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভাল লাগবে। তো চলুন বেশি দেরি না করে শুরু করা যাক।

IMG20240326201919.jpg

আপনারা যারা আমার গত দুই দিনের পোস্ট পড়েছেন তারা জানেন যে আমি গতই ২৬ শে মার্চ তথা বাংলাদেশের স্বাধীনতা দিবসে আমার বন্ধুদের সাথে একসাথে চন্দ্রিমা উদ্যানে ইফতার করেছিলাম। ইফতার শেষে আমরা সংসদ ভবনের সামনে কিছুক্ষণ আড্ডা দেই। আড্ডা দিতে দিতে আমরা সবাই ঠিক করি মেট্রোরেলে উঠবো। সংসদ ভবন যেহেতু খামার বাড়ির পাশেই, খামারবাড়ি থেকে ফার্মগেট মেট্রো স্টেশন হেটে যেতে খুব বেশি একটা সময় লাগে না।
আমরা সবাই মিলে ফার্মগেট মেট্রো স্টেশনের দিকে হাঁটতে থাকি। আমার বাড়ি থেকে ফার্মগেট মেট্রো স্টেশন হেটে যেতে খুব বেশি একটা সময় লাগে না এই বড়জোর ১০ মিনিট সময় লাগবে।আমি ও আমার বন্ধুরা মিলে খামারবাড়ি থেকে আপডেট মেট্রো স্টেশন হেটে যাই।

IMG20240326202058.jpg

আমরা সবাই প্লাটফর্ম এ পৌঁছে যাই। আমরা সিড়ি দিয়ে উপরে উঠি এবং টিকিট কাউন্টারের দিকে যাই। টিকিট কাউন্টারের পাশে খুবই সুন্দরভাবে স্টপেজ এর ভাড়াগুলো উল্লেখ করা ছিলো। এই যেমন ফার্মগেট স্টপেজ থেকে ঢাকা ইউনিভার্সিটি ২০ টাকা ভাড়া। আমরা সবাই টিকিট মিলে প্লাটফর্ম এর টিকিট কাউন্টারে যাই।

IMG20240326202343.jpg

আমরা সবাই টিকিট কাউন্টারে যাই কিন্তু ততক্ষণে টিকিট সেল অফ হয়ে যায়। টিকিট কাউন্টারে আমরা ছাড়া কেউ ছিলো না। আমরা কাউন্টারে কথা বলি, কাউন্টার থেকে আমাদের জানানো হয় সেদিনের মতো টিকিট কাউন্টার বন্ধ হউএ গিয়েছে। তাই আমাদের মনটা একটু খারাপ এই হলো কারণ ভেবেছিলাম সবাই মিলে মেট্রোরেল এ উঠবো।
টিকিট সেল অফ হাওয়ার কারণে আমরা সবাই মেট্রো স্টেশন থেকে বের হয়ে আসি। ভেবেছিলাম বন্ধুরা সবাই মিলে একসাথে মেট্রোতে উঠবো কিন্তু টিকিট সেল অফ হওয়ার কারণে এটি হয়ে উঠতে পারিনি তবে ইনশাআল্লাহ আগামীতে কোন এক সময় সকল বন্ধুরা মিলে একসাথে মেট্রোতে উঠবো।

IMG20240326202219.jpg

IMG20240326202334.jpg

আজকের মত এখানেই। এতক্ষণ ধরে আমার ব্লগটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লকে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ।

IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনি আপনার বন্ধুদের সাথে ফার্মগেট মেট্রোরেল স্টেশনে গিয়েছিলেন কিন্তু মেট্রোরেলের মধ্যে উঠতে পারেননি জেনে খুবই খারাপ লাগলো ভাইয়া। আজকে আপনার ফটোগ্রাফীর মাধ্যমে ফার্মগেট মেট্রোরেল স্টেশনের কিছু সৌন্দর্য দেখার সুযোগ হলো। ভাইয়া আপনারা মন খারাপ করে স্টেশন থেকে চলে এসেছেন, এটা একটা দুঃখের বিষয়। পরবর্তী সময়ে গেলে একটু তাড়াতাড়ি যাবেন ভাইয়া।

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি আপনার মূল্যবান মন্তব্য শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

চন্দ্রিমা উদ্যানে আপনাদের ইফতার করার মুহূর্তটির পোস্ট দেখেছিলাম। এরপর আপনারা ফার্মগেট মেট্রো স্টেশনে গিয়েছেন। তবে সেদিনের মত টিকেট কাউন্টার বন্ধ হয়ে গিয়েছে। এই জিনিসগুলো আসলেই খারাপ লাগে।

 2 months ago 

আসলেই আপনি ঠিক বলেছেন এই জিনিসগুলো আসলেই অনেক খারাপ লাগে।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ব‍্যাপার টা খারাপ লাগল। সব বন্ধুরা মিলে এতো আশা করে গেলেন মেট্রোতে উঠবেন। কিন্তু ততক্ষণে টিকিট বিক্রি বন্ধ করে দিয়েছে। যাইহোক আশাকরি পরবর্তীতে একদিন উঠবেন। সংসদ ভবন থেকে ফার্মগেট একেবারেই কাছে। এটা হাঁটা পথ।

Posted using SteemPro Mobile

 2 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69746.86
ETH 3747.17
USDT 1.00
SBD 3.80