ভার্সিটিতে কাটানো সময় ||

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে বৃষ্টিস্নাত ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি তুলে ধরবো। আশা করি আপনাদের ভালো লাগবে। তো চলুন বেশি দেরী না করে শুরু করা যাক।


IMG_20240604_155815.jpg

আজকে ইউনিভার্সিটিতে আমার ক্লাস ছিল দুপুর ১টা ৫০ মিনিটে। আজকে ইউনিভার্সিটিতে আমার একটাই ক্লাস ছিলো দুপুর ১'৫০ থেকে বিকেল ৩'১০ পর্যন্ত। কিন্তু ভার্সিটিতে গ্রুপ স্টাডি করার জন্য দুপুর ১২ টাতেই ভার্সিটি চলে গিয়েছিলাম। আমার বন্ধুরাও দুপুর বারোটার মধ্যে ভার্সিটি চলে এসেছিল। এরপর আমরা ভার্সিটির স্টাডি রুমে গিয়ে আজকের ক্লাসের পড়াগুলো সবাই মিলে রিভিশন দেই এবং যদি কারো কথা সমস্যা থাকে এই সমস্যা গুলো আলোচনা করতে থাকি। প্রায় এক ঘন্টা ত্রিশ মিনিটের মতো গ্রুপ স্টাডি রুমে স্টাডি করার পরে আমরা স্টাডি রুম থেকে বের হই এবং ভার্সিটির মাঠে কিছুক্ষণ আড্ডা দেই।

আমাদের ক্লাস ছিল ৩২৫ নম্বর রুমে অর্থাৎ তৃতীয় ফ্লোরে। ক্লাস শুরু হওয়ার ৫ মিনিট আগে আমরা ক্লাসে প্রবেশ করি। আজকে আমার ডিএলডি থিওরি ক্লাস ছিলো। ডিএলডি অর্থাৎ ডিজিটাল লজিক ডিজাইন। কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একটি কোর্স হলো এটি। এই কোর্সের আজকে দ্বিতীয় ক্লাস ছিল। আজকে আমাদের বেশ কয়েকটি টপিক ক্লাসে পড়ানো হয়। ক্লাস শেষে আমি ও আমার বন্ধুরা মিলে ভার্সিটি গ্যালারিতে যাই। হঠাৎ করেই আবহাওয়া চেঞ্জ হয়ে যায়। আকাশ মেঘলা হয়ে যায় ও চারিদিকে শীতল বাতাস ছরাতে থাকে।


IMG_20240604_154139.jpg

আবহাওয়া এমন হয়ে যায় যে বুঝাই যাচ্ছিল কিছুক্ষণ পরে বৃষ্টি নামবে। তাই আমরা আর দেরি করি না সাথে সাথেই ভার্সিটি থেকে বের হয়ে পড়ে বাসায় আসার উদ্দেশ্যে। ভার্সিটির সাটলের লাইনে দাঁড়ানো অবস্থাতেই মুষলধারে বৃষ্টি শুরু হয়। আমরা ভার্সিটির শাটলের লাইনে দাঁড়িয়ে ছিলাম ও বৃষ্টি উপভোগ করছিলাম। বৃষ্টির জন্য ভার্সিটির শাটল আসতে দেরী হবে বলে জানতে পারি।

কিছুক্ষণের মধ্যে আরও জোরে বৃষ্টি শুরু হয় আমরা ভার্সিটির শাটলের লাইন থেকে বৃষ্টিবিলাস করছিলাম। মুষলধারে বৃষ্টি যেন পরিবেশকে একদম ঠান্ডা করে দিচ্ছে। আমার এরকম ওয়েদার অনেক বেশি পছন্দ, তবে বৃষ্টি আসার থেকে বৃষ্টি আসার আগের আবহাওয়াটি আমার কাছে বেশি ভালো লাগে। কিছুক্ষণের মধ্যেই ভার্সিটির শাটল চলে আসে আমরা শাটলে উঠি। এবং বৃষ্টি চলাকালীন সময় আমরা ভার্সিটির বাসে করে চলে আসি।


IMG_20240604_154130.jpg


IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last month 

আপনাদের ভার্সিটিটা অনেক সুন্দর। ইতোপূর্বে আপনি আমাদের মাঝে পোস্ট করেছিলেন তা আমি দেখেছি। আজকে আবারো সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন এই পোষ্টের মাঝে। আপনাদের ভার্সিটির কিছু দৃশ্য দেখার পাশাপাশি মোটামুটি অনেক কিছু সম্পর্কে ধারণা পেলাম। সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে জানাই অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 last month 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আমার পোস্টটি পড়ে এতো সুন্দর একটি মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ভার্সিটিতে কাটানোর মুহূর্ত নিয়ে খুব সুন্দর একটি পোস্ট আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। আপনাদের ভার্সিটি দেখতে বেশ সুন্দর ও বিশাল। এর আগে আমি দেখেছি এ বিষয়ে পোস্ট শেয়ার করতেন। খুবই ভালো লাগলো পাশাপাশি অন্যান্য ফটোগুলো দেখে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 56582.63
ETH 2959.73
USDT 1.00
SBD 2.25