বন্ধুদের সাথে আড্ডা দেওয়া ও রেস্টুরেন্টে খেতে যাওয়ার অনুভূতি ও অভিজ্ঞতা ||

in আমার বাংলা ব্লগ3 days ago

আসসালামু আলাইকুম/আদাব

হ্যালো বন্ধুরা, কেমন আছেন সবাই? আশা করি সবাই ভালো আছেন। আমিও আল্লাহ তায়ালার অশেষ রহমতে ভালোই আছি। আমি আজকে আরো একটি পোস্ট নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি। আশা করি আপনাদের ভালো লাগবে। আজ আমি আপনাদের মাঝে বন্ধুদের সাথে আড্ডা দেওয়া এবং রেস্টুরেন্টে খেতে যাওয়ার অভিজ্ঞতা শেয়ার করতে যাচ্ছি। আশা করি আপনাদের ভাল লাগবে। তো চলুন বেশি দেরি না করে শুরু করা যাক।


IMG_20240821_221534.jpg

বন্ধুদের সাথে আড্ডা দেওয়া এবং রেস্টুরেন্টে খেতে যাওয়ার অভিজ্ঞতা মানেই হলো জীবনের এক অনন্য সুন্দর মুহূর্ত। এই সময়টা এমন এক সময় যখন বন্ধুদের সাথে একত্রিত হয়ে, মন খুলে কথা বলা যায়। কাজের ব্যস্ততা, দৈনন্দিন জীবনের চাপ—সবকিছু যেন কিছুক্ষণের জন্য হারিয়ে যায়।

আড্ডা মানেই হলো সেই পুরনো দিনের গল্প, যার কোনো শেষ নেই। কখনো মনে পড়ে স্কুল-কলেজের দিনের মজার ঘটনাগুলো, কখনো আবার উঠে আসে জীবন নিয়ে গভীর চিন্তাভাবনা। বন্ধুদের সাথে হালকা হাসি-মজা, খুনসুটি, ছোট ছোট বিষয় নিয়ে তর্ক—এসব কিছুই আড্ডার বিশেষ সৌন্দর্য এনে দেয়। এই সময়টায় মনে হয় যেন আমরা আবার সেই শৈশবে ফিরে গেছি, যখন কোনো চিন্তা ছিল না, শুধু ছিল অবিরাম আনন্দ।


IMG_20240821_223007.jpg

IMG_20240821_222727.jpg

রেস্টুরেন্টে বসে খেতে যাওয়ার আনন্দও আলাদা। পছন্দের খাবার অর্ডার করার সময়টুকুতে যে উত্তেজনা, তারপর খাবার এলে সবাই মিলে সেটা উপভোগ করা—এটা যেন এক অন্যরকম স্বাদ। খাবারের স্বাদ যেমন মনের খিদে মেটায়, তেমনই বন্ধুদের সাথে কাটানো সময়টা যেন জীবনের খিদে মেটায়। এই মুহূর্তগুলো শুধুই খাবারের স্বাদ উপভোগ করার জন্য নয়, বরং সেটা হয়ে যায় স্মৃতি তৈরির এক অংশ। রেস্টুরেন্টে বসে একসাথে খাওয়ার মাঝেও চলে কথার ঝড়, কখনো হাসি, কখনো আবেগ—সবকিছু মিলিয়ে এই অভিজ্ঞতাটি মনে গভীর ছাপ ফেলে যায়।

বন্ধুদের সাথে আড্ডা এবং রেস্টুরেন্টে খেতে যাওয়ার অনুভূতি জীবনের সেই ছোট ছোট আনন্দের মধ্যে অন্যতম, যা আমাদের মনে দীর্ঘস্থায়ী সুখের স্মৃতি হিসেবে থেকে যায়। এগুলোই হলো জীবনের সেই মুহূর্তগুলো, যা আমরা বারবার মনে করতে চাই, যা আমাদের জীবনের গল্পের পৃষ্ঠাগুলোকে আরও রঙিন করে তোলে।


IMG_20240821_223143.jpg

IMG_20240821_223334.jpg

IMG_20240821_224540.jpg

আজকের মতো এখানেই। এতোক্ষণ ধরে মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়ার জন্য আপনাদের সবাইকে অসংখ্য ধন্যবাদ। দেখা হবে অন্য একটি ব্লগে ততক্ষণে ভালো থাকবেন সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।


IMG-20230608-WA0000.jpg

আমি আল হিদায়াতুল শিপু। বর্তমানে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এর কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এর একজন ছাত্র । আমি ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি ভ্রমণ করতে অনেক পছন্দ করি। আমি মাঝে মাঝে কবিতা ও লিখি। আমার লেখা কবিতা ইতিমধ্যে বেশ কয়েকটা পত্র পত্রিকা এবং মেগাজিনে প্রকাশিত হয়েছে। কাব্যকলি বইতেও আমার লেখা কবিতা রয়েছে।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64010.98
ETH 2791.72
USDT 1.00
SBD 2.65